Tuesday, August 16, 2022
Homebangladesh bank job circularআকাশ ডিস ? দাম কত - আকাশ ডিটিএইচ চ্যানেল লিস্ট

আকাশ ডিস ? দাম কত – আকাশ ডিটিএইচ চ্যানেল লিস্ট

আকাশ ডিস এই আর্টিকেলটিতে আমরা জানবো বাংলাদেশ থেকে স্যাটেলাইটে টেলিভিশন দেখার আকাশ ডিশ চ্যানেল এবং আকাশ ডিটিএস ও আকাশ ডিস এর দাম কত এছাড়া আকাশ ডিটিএইচ price in bangladesh এর সম্পর্কে বিস্তারিত তথ্য এবং আপনি এগুলো কোথায় কিনতে পাবেন।

টিভি দেখার আকাশ ডিশ চ্যানেল এর দাম কত দাম জানার পাশাপাশি আপনি চাইলে আমাদের আর্টিকেলটিতে কিছু প্রোডাক্টের বিজ্ঞাপন দেয়া থাকবে বিজ্ঞাপনগুলো আপনি চাইলে আমাদের থেকে সরাসরি ক্রয় করতে পারবেন।

আকাশ ডিস

প্রথমেই আমাদের জেনে নেয়া উচিত আকাশ ডিশ আসলে কি এটি কোন কাজে ব্যবহার হয় এটি কিভাবে কাজ করে এগুলো জানলে আপনি এটির দাম সম্পর্কে জানার প্রয়োজন পড়বে এবং এটি ব্যবহারে আগ্রহী হবেন।

আকাশ ডিস

ছোট টাইট করার ক্রিম কিনতে ক্লিক –  এখনই কিনুন

বড় টাইট করার ক্রিম কিনতে ক্লিক এখনই কিনুন

আকাশ ডিস অটো স্যাটেলাইট মাধ্যমে আপনি টিভি দেখার একটি মাধ্যম যেখানে আমরা চিরাচরিত কেবল লাইনের মাধ্যমে ডিশ টিভি দেখে থাকি সেখানে আপনি টিভি দেখার জন্য কেবল লাইনের বিকল্প হিসেবে ব্যবহার করতে পারেন আকাশ ডিস।

আকাশ ডিস এর ফুল মিনিং হচ্ছে ডিরেক টু হোম অর্থাৎ সরাসরি স্যাটেলাইট থেকে আপনার আকাশ ডিস রিসিভার এর মাধ্যমে আপনার টেলিভিশনের চ্যানেল দেখতে পারবেন তাই এটির নাম দেয়া হয়েছে ডিরেক্ট টু হোম।

আরো পড়ুনঃ সানি লিওনের এক্সপ্রেস ভিডিও দেখতে ক্লিক করুন – এখনি দেখুন

আকাশ ডিশ

আকাশ ডিশ ব্যবহার করলে আপনি কি কি সুবিধা পেতে পারে সে সম্পর্কে কিছু তথ্য এবার জানবো ইতিমধ্যে কিন্তু আকাশ ডিশ কি আমরা সেটি জেনে গেছি। আকাশ ডিস ব্যবহারের সুবিধা হচ্ছে এটি মালিকানা থাকে আপনার হাতে তাই আপনাকে ক্যাবল অপারেটরদের কোনো সাহায্যের প্রয়োজন পড়বে না।

আকাশ ডিস

কোরিয়ান বডি লোশন কিনতে ক্লিক – এখনই কিনুন

এটি ব্যবহারের মাধ্যমে আপনি সহজেই টিভি দেখতে পারবেন আপনার টিভি চ্যানেলগুলো থাকবে নিখুঁত ও চকচকে আর এটা ব্যবহারে ঝড় কিংবা কোনো প্রাকৃতিক দুর্যোগে ব্যগাত ঘটবে না।

যেমন কোনো প্রাকৃতিক দুর্যোগের কারণে আপনার ডিস লাইনের তার ছিড়ে গেল অন্য কারণে গিয়েছিলেন তার সমস্যা দেখা দিল তখন আপনার টিভি দেখা বন্ধ থাকে আপনি যদি আকাশ ডিশ ব্যবহার করেন তাহলে আপনাকে এই প্রতিবন্ধকতায় পড়তে হবে না।

আকাশ ডিটিএস

বাংলাদেশের আকাশ সাপ্লাই করে থাকে বেক্সিমকো কোম্পানি লিমিটেড আপনি একটি আকাশ ডিশ ব্যবহার করতে চাইলে আপনাকে এর সেবা সমূহ ব্যবহারের জন্য এর যন্ত্রাংশ ক্রয় করতে হবে। আপনি যখন কোম্পানির বিক্রয় প্রতিনিধির সাথে কথা বলবেন তখন আপনি জেনে যাবেন কোন কোন ধরনের যন্ত্রাংশ আপনাকে কিনতে হবে।

আকাশ ডিস

ফোম কাপ ব্রা সরাসরি কিনতে ক্লিক এখনই কিনুন

আকাশ ডিস আপনি এমন সব স্থানে বসে ব্যবহার করতে পারবেন যেখানে কেবল লাইন ব্যবহার দুর্বোধ্য যেখানে কেবল লাইন ব্যবহারে খরচের পরিমাণ অনেক বেশি এই সকল জায়গায় আপনি এটি ব্যবহার করতে পারবেন একেবারে খুব সহজেই।

আকাশ ডিটিএইচ

আকাশ ডিস ব্যবহারে আপনি নানাবিধ সুবিধা পাবেন কোম্পানি 24 ঘন্টায় কাস্টমার সার্ভিস সুবিধা প্রদান করে থাকে তাই আপনি তাদের সার্ভিস নিশ্চিন্তে ব্যবহার করতে পারেন বাংলাদেশের যেকোনো প্রান্ত থেকে। তাদের এই সার্ভিসটিতে এমন কিছু সিস্টেম রয়েছে যেখানে আপনি সহজেই টিভি চ্যানেলগুলো দেখতে পারবেন আপনার সন্তানের কাছ থেকে চ্যানেলগুলো লুকিয়ে রাখতে পারবেন এরকম নানা সুবিধা রয়েছে আকাশ ডিস ব্যবহারে।

আরো পড়ুনঃ টাইটান জেল পুরুষের লিঙ্গ ১ থেকে ৩ ইঞ্চি পর্যন্ত বড় ও মোটা করে।

এছাড়াও তাদের এমন সকল সুবিধা রয়েছে যাতে আপনি একটি অনুষ্ঠান সিডিউল করে রেখে দিলেন সেটি পরবর্তী সময়ে আপনি পেলে করে দেখে নিতে পারবেন যা সাধারন কেবল টিভি চ্যানেলগুলোতে একেবারেই অসম্ভব যারা দুর্গম অঞ্চলে থাকেন কিংবা সহজে এটি ব্যবহার করার আগ্রহ প্রকাশ করেন এটি কিন্তু ব্যবহার করতে পারেন এবার দাম সম্পর্কে জেনে নেব

আকাশ ডিস এর দাম কত

আকাশ ডিটিএইচ বর্তমানে কেনা যাবে 3999 টাকা দিয়ে। এই প্যাকেজটি কিনলে আপনি যে সকল যন্ত্রাংশ পাবেন একটি সাপ্লাই ইউনিট, একটি সেট টপ বক্স, রিমোট কন্ট্রোল ইউনিট, এইচডিএমআই ক্যাবল, সহ এটি সেটাপ করার নানান যন্ত্রাংশ এবং এটি ব্যবহারের 5 দিন আপনি বিনামূল্যে চ্যানেলগুলো দেখতে পারবেন৷

এছাড়াও আপনি চাইলে তাদের বাঁশরী এবং অর্থবছরে প্যাকেজ রয়েছে যেগুলো ব্যবহার করতে পারবেন ডিসকাউন্ট মাধ্যমে আপনি চাইলে একসাথে এক বছরের প্যাকেজ কিনে নিতে পারবেন আবার চাইলে ছয় মাসের প্যাকেজ কিনে নিতে পারবেন।

মোটামুটি বলা চলে আকাশ ডিস ব্যবহারে নানান সুবিধা রয়েছে এটির দাম একটু বেশি হলেও অর্থাৎ প্রথমবার সংযোগের সময় এটির দাম বেশি হলেও পরবর্তীতে এটি ব্যাপক সুবিধা রয়েছে।

এছাড়াও আপনি যে বিক্রয় কেন্দ থেকে আকাশ ডিস ক্রয় করবেন সেখান থেকে আপনি পেয়ে যাবেন এক বছরের জন্য রিপেয়ার রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি। একজন ব্যক্তি একটি রেজিস্টার্ড মোবাইল নম্বর দিয়ে সর্বোচ্চ তিনটি আকাশ ডিস রিসিভার ক্রয় করতে পারবে ক্রয় করার সময় আপনাকে অবশ্যই পাসপোর্ট সাইজের ছবি এবং জাতীয় পরিচয় পত্র এর ফটোকপি জমা দিতে হবে ?

আকাশ ডিস প্যাকেজ

এবার জানবো আকাশ রিসিভার আপনি ক্রয় করার পর আপনি যখন চ্যানেল দেখবেন তখন কোন প্যাকেজটি ব্যবহার করবেন আর প্যাকেজ গুলোর দাম কিরকম এসম্পর্কে আকাশ ডিস রিসিভার কেনার পর আপনি এদের থেকে তিনটি প্যাকেজের মধ্যে যেকোনো একটি প্যাকেজ ব্যবহার করতে পারবেন।

প্যাকেজ ১ঃ প্রথম প্যাকেজ এর আন্ডারে আপনি বিশটি এইচডি চ্যানেল সহ মোট 70 টি চ্যানেল দেখতে পারবেন আর এই সত্যটি চ্যানেল আপনি এক মাস ব্যবহার করার জন্য আপনাকে খরচ গুনতে হবে 249 টাকা অর্থাৎ মাসিক বিল 249 টাকা খরচ করার মাধ্যমে আপনি দেখতে পারবেন 70 টি চ্যানেল।

দ্বিতীয় প্যাকেজটির আন্ডারে আপনি 300 টাকা প্রতি মাসে চার্জ দিয়ে দেখতে পারবেন মোট 90 টি চ্যানেল এই চ্যানেলের মধ্যে 26 টি চ্যানেল থাকবে এইচডি চ্যানেল। আপনার সামর্থ্য অনুযায়ী আপনি কিন্তু যে কোন তিনটি প্যাকেজের মধ্যে থেকে যেকোনো একটি প্যাকেজ ব্যবহার করতে পারেন।

তৃতীয় প্যাকেজটিতে আপনাকে মাসিক বিল গুনতে হবে 399 টাকা এই টাকার বিনিময়ে আপনি সর্বমোট 120 টি চ্যানেল দেখতে পারবেন 120 টি চ্যানেল এর মধ্যে এইচডি চ্যানেল দেখতে পারবেন চল্লিশটির ও বেশি।

আকাশ ডিটিএইচ price in bangladesh

ইতিমধ্যে আমরা আকাশ ডিশ চ্যানেল ব্যবহারে আপনার মাসিক কত খরচ হতে পারে আপনি কোন কোন প্যাকেজ ব্যবহার করতে পারবেন যখন আপনি আকাশ রিসিভার টিপ সংযোগ স্থাপন করবেন তখন আপনার কত খরচ পড়বে এ সম্পর্কে বিস্তারিত তথ্য তুলে ধরা হয়েছে।

আর্টিকেলটির উপরের অংশ আপনি ভালভাবে পড়লে বুঝে যাবেন এটি ব্যবহারে আপনার কি রকম হতে পারে এবং পরবর্তীতে মাসিক আপনাকে কিরকম ব্যয় হতে পারে কয়টি চ্যানেল আপনি এটি ব্যবহারের মাধ্যমে দেখতে পারবেন।

আকাশ ডিটিএইচ চ্যানেল লিস্ট

আকাশ ডিটিএইচ ব্যবহার করে কতগুলো চ্যানেল দেখা যেতে পারে এ নিয়েও অনেকে প্রশ্ন করেন কারণ চ্যানেল লিস্ট অনেকেই খুঁজে থাকেন কারণ পছন্দের চ্যানেলটি যদি না দেখতে পারেন তবে এটি ব্যবহার করাটাই একেবারে অনর্থক মনে হবে।

এক নজরে দেখে নেয়া যাক আপনি গুরুত্বপূর্ণ কোন কোন চ্যানেল গুলো এটির মাধ্যমে দেখতে পারবেন

  1. বিটিভি
  2. ইন্ডিপেনডেন্ট টিভি
  3. এটিএন বাংলা
  4. চ্যানেল আই এইচডি
  5. এনটিভি
  6. এশিয়ান টিভি এইচডি
  7. একাত্তর টিভি এইচডি
  8. গাজী টিভি এইচডি
  9. বিবিসি নিউজ এইচডি
  10. দুরন্ত টিভি এইচডি
  11. স্টার জলসা এইচডি
  12. জি বাংলা এইচডি
  13. স্টার প্লাস
  14. কালার্‌স এইচডি
  15. সনি ইন্ডিয়া
  16. সনি সাব
  17. সনি ম্যাক্স
  18. পোগো টিভি
  19. কারটুন নেটওয়ার্ক এইচডি
  20. ডিসকভারি
  21. ন্যাশনাল জিওগ্রাফি, ইত্যাদি।

আকাশ টিভি চ্যানেল লিস্ট

আকাশ ডিশ চ্যানেল ব্যবহার করতে চাইলে আপনি কিভাবে তাদের মাসিক বিল পরিশোধ করবেন কারণ মাসিক বিল পরিশোধ করা ছাড়া তো আপনি কি চ্যানেলগুলো দেখতে পারবেন না তাই আপনাকে মাসিক বিল পরিশোধের নিয়ম গুলো জানতে হবে।

দুশ্চিন্তার কোনো কারণ নেই কারণ আকাশ ডিস রিসিভার ব্যবহার করার মত এদের ডেলিভারি চার্জ ব্যবহার করা একেবারেই সহজ অর্থাৎ মাসিক চার্জ আপনি তাদের মাসের চার্জ ব্যবহার বা দিতে পারবেন খুব সহজেই।

প্রতি মাসের বিল পরিশোধ করার জন্য আপনি যে মাধ্যমগুলো ব্যবহার করতে পারবেন তার একটি ছোট তালিকা আমরা তুলে ধরছি এই তালিকায় যে মাধ্যমগুলো থাকবে এর যেকোনো একটি একাউন্ট ব্যবহার করার মাধ্যমে আপনি সহজেই বিল পরিশোধ করে দিতে পারবেন। মনে রাখবেন এখানে শুধুমাত্র আপনি প্রতি মাসের বিল বা প্যাকেজগুলোর বিলিয়ে দিতে পারবেন ?

  1. নেক্সাস পে
  2. বিকাশ অ্যাপ
  3. বিকাশ ইউএসএসডি
  4. আইপে
  5. রকেট অ্যাপ
  6. রকেট ইউএসএসডি
  7. ইবিএল স্কাই
  8. রিচার্‌জ
  9. জি পে অ্যাপ
  10. সিউর ক্যাশ অ্যাপ
  11. সিউর ক্যাশ ইউএসএসডি
  12. নগদ অ্যাপ
  13. নগদ ইউএসএসডি
  14. এনআরবিসি প্ল্যানেট অ্যাপ
  15. ক্যাশবাবা

আকাশ dth channel list

আপনি যে কোম্পানির যত ভালো সুবিধা নিয়ে থাকেন না কেন আপনাকে কোম্পানির ফোন নম্বর রাখতে হবে অর্থাৎ আপনাকে কোম্পানির হেল্পলাইন নম্বর যোগাযোগ বা সংগ্রহে রাখতে হবে যাতে কোন প্রকার সমস্যার সম্মুখীন হলে আপনি হেল্পলাইনে যোগাযোগ করতে পারেন।

আপনার ব্যবহৃত আকাশ ডিটিএইচ এই সার্ভিসটিতে যদি কোন প্রকার সমস্যা দেখা দেয় আপনি কোন প্রকার সমস্যায় পড়ে যান তাহলে আপনি সরাসরি যোগাযোগ করতে পারবেন তাদের হেল্পলাইন নম্বর তাদের হেল্পলাইন নম্বর দুটি হচ্ছে

16442
09609999000
support@akashdth.com

আকাশ টিভি price

আকাশ ডিটিএইচ এটি সম্পর্কে আমরা কিন্তু উপরের সকল তথ্য গুলো সহজ ভাষায় তুলে ধরার চেষ্টা করেছি আপনি কীভাবে সংগ্রহ করতে পারবেন কিভাবে তাদের হেলপ্লাইন নম্বরে যোগাযোগ করবেন মাসিক প্যাকেজ গুলো ব্যবহার করতে পারবে এ সম্পর্কিত অন্যান্য তথ্যাবলী।

আপনি যদি আপনার নিকটস্থ কাউকে আকাশ ডিস লাইন লাইন সংযোগ সম্পর্কে জানাতে চান তাহলে আমাদের আর্টিকেলটি তাকে সাজেস্ট করে দিতে পারেন অথবা আমাদের আর্টিকেলে বর্ণিত উপায়সমূহ তাকে জানিয়ে দিতে পারেন।

আকাশ dth price in bangladesh

প্রিয় পাঠক আমরা যে তথ্যগুলো তুলে ধরেছি এই তথ্যগুলো যদি কোন অমূলক বা কোনো তথ্য ভুল বলে মনে হয় সেটি আমাদেরকে লিখে জানিয়ে দিবেন আমাদের কমেন্ট বক্সে এর মাধ্যমে মনে রাখবেন আমাদেরকে কিন্তু আপনারা সহযোগিতা করবেন আর্টিকেলগুলো মান উন্নয়নের জন্য।

আকাশ ডিস এর দাম যদি আপডেট হওয়া পরিবর্তন হয় সেক্ষেত্রে আমরা ও পরিবর্তন বা আপডেট করার চেষ্টা করব তবে আমাদের কিছুটা বিলম্ব হতে পারে এজন্য আপনার কাছে মূল্যবান তথ্য থাকলে তারিখ উল্লেখ করে কমেন্ট করে ফেলবেন।

ভালো থাকবেন সুস্থ থাকবেন ইন্টারনেট ব্যবহারকে আরও বেশি সহজ করে তুলবেন ইন্টারনেটের মাধ্যমে শিক্ষনীয় কিছু ভালো কিছু শেখার চেষ্টা করবেন যে ধর্মেরই হোক না কেন জীবনটাকে সুন্দর করার জন্য সব সময় সুন্দরের সাথেই থাকুন

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments

Maral gel
Maral gel
x
error: Content is protected !!