Friday, December 9, 2022
Homeঔষধইনটিমেট ১০ এর কাজ কি

ইনটিমেট ১০ এর কাজ কি

>অনলাইন শপ Gazivai.com ( গাজী ভাই ডট কম) এর পক্ষ থেকে আজকের আর্টিকেলটিতে ইনটিমেট ১০ এর কাজ কি সম্পর্কে বিস্তারিত আলোচনা করবো ঃ ইনটিমেট ১০ এর কাজ কি?ইনটিমেট ৫ ট্যাবলেট এর কাজ কি?ইনটিমেট ২০ ট্যাবলেট এর কাজ কি?ইনটিমেট ১০ ট্যাবলেট দাম কত?ইন্টিমেট ট্যাবলেট খাওয়ার নিয়ম?ইনটিমেট ১০ ট্যাবলেট এর দাম কত? এই সম্পর্কে আমরা বিস্তারিত জানব এবং বিস্তারিত আলোচনা করবো যদি আপনাদের কোন মতামত থাকে তাহলে কমেন্ট করে জানিয়ে দিবেন আমাদের.। তো চলুন বন্ধুরা আর দেরি না করে এক্ষুনি শুরু করা যাক ইনটিমেট ১০ সম্পর্কে আলোচনা।

ইনটিমেট ১০ এর কাজ কি


আরো পড়ুনঃ করার মারাল জেল কিনতে ক্লিক- এখনই কিনুন

👉সরাসরি কিনতে ক্লিক করুন –এখনই কিনুন

>অনলাইনে ছেলেদের ও মেয়েদের যাবতীয় পার্সোনাল ও গোপনীয় পণ্যসামগ্রী সহ নিত্যপ্রয়োজনীয় পণ্য কসমেটিক সামগ্রী দেশের সবচেয়ে কম দামে ক্রয় করতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইট Www.gazivai.com >👉সরাসরি অর্ডার করতে ফোন করুন– 01751358525

ইনটিমেট ১০ এর কাজ কি

>ইনটিমেট ফসফোডাইএষ্টারেজ টাইপ ৫ (PDE5) এর নির্দেশিত প্রতিরোধক। PDE5 প্রতিরোধের ফলে মসৃন পেশীতে cGMP এর পরিমাণ বৃদ্ধি পায়। cGMP মসৃন পেশীকে প্রশমিত করে দেয় এবং কর্পাস ক্যাভার্নোসামে রক্তের প্রবাহ বাড়িয়ে দেওয়ার মাধ্যমে পেনাইল ইরেকশন ঘটায়। PDE5 প্রোস্টেট এবং মূত্রথলির মসৃন পেশীতেও উপস্থিত থাকে। PDE5 এর পরিমাণ কমে যাওয়ার ফলে cGMP এর পরিমাণ বৃদ্ধি পায়, যার ফলে প্রোস্টেট এবং মূত্রথলির মসৃন পেশী প্রশমিত হয়। মসৃন পেশীর প্রশমনের ফলে মূত্রনালীতে রক্ত সরবরাহ বৃদ্ধি পায় এবং মূত্রথলির মুখ পুরাপুরি খুলে যায়, ফলে মূত্র নির্গমন বৃদ্ধি পায়।

ইনটিমেট ১০ এর কাজ কি

আরো পড়ুনঃ টাইটান জেল পুরুষের লিঙ্গ ১ থেকে ৩ ইঞ্চি পর্যন্ত বড় ও মোটা করে।

ব্যবহার

১।ইরেকটাইল ডিসফাংশন (ED) এর চিকিৎসায় নির্দেশিত।.২।prostatic hyperplasia (BPH) উপসর্গ চিকিত্সার জন্য নির্দেশিত হয়।.৩।পুরুষাঙ্গ উত্থানজনিত কর্মহীনতার চিকিত্সার জন্য এবং সৌম্য প্রোস্ট্যাটিক হাইপারপ্লাজিয়ার লক্ষণ (ইডি / বিপিএইচ) এর জন্য নির্দেশিত হয়।

পার্শ্বপ্রতিক্রিয়া

>শারীরিক-হাইপারসেনসিটিভিটি রিএকশন যার মধ্যে রয়েছে, র‍্যাশ, আরটিকারিয়া, ফেশিয়াল, ইডিমা, স্টেভেনস-জনসন সিনড্রম এবং এক্সফোলিয়েটিভ ডার্মাটাইটিস। কার্ডিওভাসকুলার এবং সেরিব্রোভাসকুলারমায়ােকার্ডিয়াল ইনফ্রাকসন, সাডেন কার্ডিয়াক ডেথ, আনস্ট্যাবল এনজিনা পেকটোরিস, ভেনট্রিকুলার এরিথমিয়া, স্ট্রোক, ট্রানসিয়েন্ট ইস্কেমিক এটাকস, চেষ্ট পেইন, পালপিটেশনস এবং ট্রাকিকার্ডিয়া দেখা দিতে পারে।

ইনটিমেট ১০ এর কাজ কি

>যে সমস্ত রােগীদের ক্ষেত্রে এইসব ইভেন্টগুলাে হতে পারে তাদের পূর্ব হতেই কার্ডিওভাসকুলার ঝুঁকি ছিল। হাইপােটেনশন (হাইপারটেনিসিভ এজেন্ট এর সাথে ইনটিমেট নিলে রােগীদের সাধারণত এটি হয়ে থাকে), সাইনকোপ।

>ত্বক এবং সাবকিউটেনিয়াস টিস্যু- হাইপারহাইড্রোসিস (ঘাম ঝরা) গ্যাসট্রোইনটেসটিনাল- পেট ব্যথা এবং গ্যাসট্রোইসােফেজিয়াল রিফ্লাক্স।

>নারভাস সিস্টেম- মাইগ্রেন, ট্রানসিয়েন্ট গােবাল এমনেসিয়া। রেসপিরেটোরি সিস্টেম ইপিস্টেক্সিস (নাক দিয়ে রক্ত পড়া)।

>স্পেশিয়াল সেনসেস- ব্লার্ড ভিশন, নিউরােপ্যাথি, রেটিনাল ভেইন অকুশন, ভিজুয়াল ফিল্ড ডিফেক্ট।

ইনটিমেট ৫ ট্যাবলেট এর কাজ কি

>ফার্মাকোলজি টাডালাফিল ফসফোডাইএষ্টারেজ টাইপ ৫ (PDE5) এর নির্দেশিত প্রতিরোধক। PDE5 প্রতিরোধের ফলে মসৃন পেশীতে cGMP এর পরিমাণ বৃদ্ধি পায়। cGMP মসৃন পেশীকে প্রশমিত করে দেয় এবং কর্পাস ক্যাভার্নোসামে রক্তের প্রবাহ বাড়িয়ে দেওয়ার মাধ্যমে পেনাইল ইরেকশন ঘটায়।

ইনটিমেট ২০ ট্যাবলেট এর কাজ কি

>টাডালাফিল ফসফোডাইএষ্টারেজ টাইপ ৫ (PDE5) এর নির্দেশিত প্রতিরোধক। PDE5 প্রতিরোধের ফলে মসৃন পেশীতে cGMP এর পরিমাণ বৃদ্ধি পায়। cGMP মসৃন পেশীকে প্রশমিত করে দেয় এবং কর্পাস ক্যাভার্নোসামে রক্তের প্রবাহ বাড়িয়ে দেওয়ার মাধ্যমে পেনাইল ইরেকশন ঘটায়।

ইন্টিমেট ট্যাবলেট খাওয়ার নিয়ম

ইনটিমেট খাওয়ার নিয়ম

>প্রাথমিকভাবে বেশির ভাগ রােগীর ক্ষেত্রে ইনটিমেট ১০ মি.গ্রা. যৌন উত্তেজনা বৃদ্ধিতে নির্দেশিত হয়।
প্রত্যেক রােগীর সহনশীলতা এবং কার্যক্ষমতা এর উপর নির্ভর করে মাত্রা ২০ মি.গ্রা. পর্যন্ত বৃদ্ধি করা যেতে পারে অথবা ৫ মি.গ্রা এ কমিয়ে আনা যেতে পারে।
>বেশির ভাগ রােগীদের ক্ষেত্রে সর্বোচ্চ ব্যবহারের মাত্রা দিনে একবার ।
>খাদ্যের সাথে ব্যবহার: ইনটিমেট সেবনের উপর খাদ্য গ্রহণের তেমন প্রভাব নেই।
>বয়ষ্ক রােগীর ক্ষেত্রে: ৬৫ বছরের অধিক বয়ষ্ক রােগীদের ক্ষেত্রে ডােজের সমন্বয় করার প্রয়ােজন নেই।

>খাবারের বিষয়ে বিবেচনা না করে ইনটিমেট গ্রহণ করা যেতে পারে।

ইনটিমেট ১০ ট্যাবলেট এর দাম কত

>প্রতি পিস এর দাম ৩৫ টাকা।

বৈপরীত্য
নাইট্রেটস: নাইট্রেট ব্যবহারকারী রােগীদের ক্ষেত্রে প্রতিনির্দেশনা রয়েছে। ক্লিনিকাল ফার্মাকোলজির গবেষণা থেকে দেখা গেছে,ইনটিমেট নাইট্রেট গ্রহণকারী রােগীর ক্ষেত্রে প্রতিক্রিয়া সৃষ্টি করে। হাইপারসেনসিটিভিটি রিএকশন: যে সমস্ত রােগী ইনটিমেট এর প্রতি মারাত্মক হাইপারসেনসিটিভিটি প্রদর্শন করে তাদের ক্ষেত্রে ইনটিমেট নিষিদ্ধ

আরো পড়ুনঃ মেয়েদের যোনি টাইট করার ক্রিম কিনতে ক্লিক- এখনই কিনুন

আরো পড়ুনঃ গোপনাঙ্গ ফর্সা করার ক্রিম কিনতে ক্লিক- এখনই কিনুন

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments

x
error: Content is protected !!