কোমরে ব্যাথার কারণ

ইয়াবা তৈরির প্রধান উপাদান কি

ইয়াবা তৈরির প্রধান উপাদান কি

প্রিয় পাঠক আসসালামুআলাইকুম আশা করি সবাই ভালো আছেন আমিও আল্লাহর রহমতে ভালো আছি আজকের আর্টিকেলটিতে আমরা আলোচনা করব ইয়াবা তৈরির প্রধান উপাদান কি। তো চলুন কথা না বাড়িয়ে ইয়াবা তৈরির প্রধান উপাদান কি এ সম্পর্কে বিস্তারিত তথ্য জেনে নেয়া যাক।

আরও পড়ুন:  সানি লিওনের এক্সপ্রেস ভিডিও

আরও পড়ুন: ভার্জিন মেয়ে চেনার উপায় ছবি সহ

বিপ্লব কুমার মদক আরও বলেন, ইয়াবা তৈরির মূল উপকরণের মধ্যে অন্যতম হচ্ছে মিথাইল অ্যামফিটামিন এবং ক্যাফেইন। ইয়াবাতে ২৫-৩৫ মিলিগ্রাম মিথঅ্যামফিটামিন এবং ৪৫-৬৫ মিলিগ্রাম ক্যাফেইন থাকে। ওষুধ প্রশাসনের তথ্যানুযায়ী এটাকে বলা হয় সিউডোফেড্রিন।

ইয়াবা তৈরির প্রধান উপাদান কি

ইয়াবার মতো ভয়াবহ নেশাদ্রব্যের হাত থেকে দেশের যুবসমাজকে বাঁচাতে দেশে এই নেশাপণ্য তৈরির মূল উপাদান সিউডোফেড্রিন আমদানি গত বছরের ফেব্রুয়ারি থেকে নিষিদ্ধ করা হয়।

কিন্তু, তারপরও গোপনে ঘরোয়া পদ্ধতিতে দেশেই বানানো হচ্ছে ইয়াবা। এই উপাদানটি অন্য ওষুধ তৈরিতে ব্যবহৃত হওয়ায় মাদক ব্যবসায়ীরা বাজারে থাকা সেসব ওষুধ থেকেই বিশেষ পদ্ধতিতে সংগ্রহ করছে সিউডোফেড্রিন।

ইয়াবা তৈরির প্রধান উপাদান কি

ইয়াবা তৈরির প্রধান উপাদান কি

আমরা ইতিমধ্যে জানতে পারলাম ইয়াবা তৈরির প্রধান উপাদান কি এ সম্পর্কে গুরুত্বপূর্ণ সকল প্রশ্নের উত্তর কিন্তু আপনি আমাদেরকে লিখে জানিয়ে দিতে পারেন আমাদের কমেন্টের মাধ্যমে।

আমরা সব সময় আমাদের আর্টিকেল গুলোতে সঠিক ধরনের প্রোডাক্ট সঠিক প্রশ্ন তুলে ধরার চেষ্টা করি তাই আপনি কিন্তু খুব সহজে আমাদের আর্টিকেলগুলো কোথাকার প্রোডাক্ট গুলো এবং তথ্যগুলো সম্পর্কে আপনার যাবতীয় প্রশ্ন জিজ্ঞাসা গুলো লিখে জানিয়ে দিতে পারেন।

সব সময় সঠিক তথ্য উপস্থাপনের চেষ্টা করেন এবং সবসময় সঠিক তথ্য গুলো জানার এবং জানানোর চেষ্টা করুন আমাদের আর্টিকেলগুলো সম্পর্কে যাবতীয় প্রশ্ন জিজ্ঞাসা থাকলে সেটিও আমাদেরকে কমেন্টের মাধ্যমে জানিয়ে দিন।

ইয়াবা তৈরির প্রধান উপাদান কি

আমরা সবসময় আমাদের আর্টিকেল গুলোতে সঠিক তথ্য উপস্থাপনের চেষ্টা করে থাকে তাই আপনি কিন্তু আমাদের আর্টিকুলো থেকে সঠিক তথ্য জানতে পারেন এবং আমাদের আর্টিকেলগুলো সম্পর্কে আপনার মূল্যবান মন্তব্য মতামত প্রশ্নটা জিজ্ঞাসা জানাতে পারেন।

আরো পড়ুনঃ মেয়েদের সু জুতা কিনতে সরাসরি ক্লিক করুন – এখনই কিনুন

আরো পড়ুনঃ কেডস জুতা কিনতে সরাসরি ক্লিক করুন – এখনই কিনুন

আরো পড়ুনঃ ছেলেদের সু জুতা সরাসরি কিনতে ক্লিক করুন – এখনই কিনুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *