Tuesday, August 16, 2022
Homeঔষধএনড্রোক্যাপ এর কাজ কি - খাওয়ার নিয়ম ও উপকারীতা

এনড্রোক্যাপ এর কাজ কি – খাওয়ার নিয়ম ও উপকারীতা

অনলাইন শপ ( গাজী ভাই ডট কম) এর পক্ষ থেকে আজকের আর্টিকেলটিতে ম্যাগনেসিয়াম এনড্রোক্যাপ এর কাজ কি সম্পর্কে কথা বলব : এনড্রোক্যাপ এর কাজ কি? এই সম্পর্কে আমরা বিস্তারিত জানব এবং বিস্তারিত আলোচনা করবো যদি আপনাদের কোন মতামত থাকে তাহলে কমেন্ট করে জানিয়ে দিবেন আমাদের.। তো চলুন বন্ধুরা আর দেরি না করে এক্ষুনি শুরু করা যাক কোন এনড্রোক্যাপ এর সম্পর্কে আলোচনা।

এনড্রোক্যাপ এর কাজ কি

সরাসরি অর্ডার করতে ফোন করুন- 01751358525
সরাসরি কিনতে ক্লিক করুন –এখনই কিনুন

অনলাইনে ছেলেদের ও মেয়েদের যাবতীয় পার্সোনাল ও গোপনীয় পণ্যসামগ্রী সহ নিত্যপ্রয়োজনীয় পণ্য কসমেটিক সামগ্রী দেশের সবচেয়ে কম দামে ক্রয় করতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইট Gazivai.com

এনড্রোক্যাপ এর কাজ কি

The effects of testosterone in humans and other vertebrates occur by way of two main mechanisms: by activation of the androgen receptor (directly or as DHT), and by conversion to estradiol and activation of certain estrogen receptors. Free testosterone (T) is transported into the cytoplasm of target tissue cells, where it can bind to the androgen receptor, or can be reduced to 5α-dihydrotestosterone (DHT) by the cytoplasmic enzyme 5α-reductase. DHT binds to the same androgen receptor even more strongly than T, so that its androgenic potency is about 2.5 times that of T. The T-receptor or DHT-receptor complex undergoes a structural change that allows it to move into the cell nucleus and bind directly to specific nucleotide sequences of the chromosomal DNA. The areas of binding are called hormone response elements (HREs), and influence transcriptional activity of certain genes, producing the androgen effects.

এনড্রোক্যাপ এর কাজ কি

ব্যবহার
টেস্টোস্টেরন ক্যাপসুল: টেস্টোস্টেরনের সক্রিয় পদার্থটি আপনার দেহ দ্বারা টেস্টোস্টেরনে পরিণত হয়। টেস্টোস্টেরন হ’ল প্রাকৃতিক পুরুষ হরমোন, পুরুষের যৌন অঙ্গগুলির স্বাভাবিক বৃদ্ধি, বিকাশ এবং কার্যকারিতা এবং গৌণ পুরুষের যৌন বৈশিষ্ট্যের জন্য প্রয়োজনীয়। টেস্টোস্টেরনযুক্ত প্রস্তুতিগুলি সাধারণত দেহ নিজে থেকে পর্যাপ্ত পরিমাণে উত্পাদন করতে না পারলে হরমোন প্রতিস্থাপনের জন্য প্রস্তাবিত হয়। টেস্টোস্টেরন গ্রহণ করবেন না আপনার যদি প্রোস্টেট বা স্তনের টিউমার থাকে যদি আপনি এন্ড্রোক্যাপ বা টেস্টোস্টেরনের অন্য উপাদানগুলির জন্য হাইপারসেনসিটিভ (অ্যালার্জি) হয় টেস্টোস্টেরন জেল: এই ওষুধযুক্ত জেলটিতে টেস্টোস্টেরন রয়েছে। এটি এমন পুরুষদের মধ্যে হরমোন প্রতিস্থাপনের জন্য ব্যবহৃত হয় যারা পর্যাপ্ত টেস্টোস্টেরন তৈরি করতে সক্ষম হয় না (উদাঃ হাইপোগোনাদিজম)। এই ওষুধটি ত্বকের মাধ্যমে শোষিত হয়, আপনার রক্ত ​​প্রবাহে প্রবেশ করে এবং আপনার শরীরকে স্বাভাবিক টেস্টোস্টেরনের স্তরে পৌঁছাতে সহায়তা করে T টেস্টোস্টেরন শরীরকে পুরুষ যৌন বৈশিষ্ট্যগুলি (পুরুষত্ব) বিকাশ এবং বজায় রাখতে সহায়তা করে, যেমন একটি গভীর ভয়েস এবং শরীরের চুল। এটি পেশী বজায় রাখতে এবং হাড়ের ক্ষয় রোধেও সহায়তা করে, এবং প্রাকৃতিক যৌন ক্ষমতা / আকাঙ্ক্ষার জন্য এটি প্রয়োজনীয় ওষুধ এই ড্রাগটি মহিলাদের ব্যবহার করা উচিত নয় । টেস্টোস্টেরন একটি স্টেরয়েড সেক্স হরমোন যা পুরুষ এবং মহিলা উভয়েরই মধ্যে পাওয়া যায়। পুরুষদের মধ্যে, টেস্টোস্টেরন প্রাথমিকভাবে টেস্টের লিডিগ (আন্তঃস্থায়ী) কোষ দ্বারা উত্পাদিত হয় যখন লিউটিনাইজিং হরমোন (এলএইচ) দ্বারা উদ্দীপিত হয়। এটি শুক্রাণুজনিত উৎসাহ জাগিয়ে তোলে, শুক্রাণুঘটিমের শারীরিক ও কার্যকরী পরিপক্কতা প্রচার করে, পুরুষ প্রজনন ট্র্যাক্টের আনুষঙ্গিক অঙ্গ বজায় রাখে, গৌণ যৌন বৈশিষ্ট্যের বিকাশকে সমর্থন করে, সারা শরীর জুড়ে বৃদ্ধি এবং বিপাককে উদ্দীপিত করে এবং যৌন আচরণ এবং যৌন ড্রাইভকে উদ্দীপিত করে মস্তিষ্কের বিকাশের উপর প্রভাব ফেলে। মহিলাদের মধ্যে, টেস্টোস্টেরন ডিম্বাশয় (25%), অ্যাড্রেনাল (25%) এবং অ্যান্ড্রোস্টেডিয়ন (50%) থেকে পেরিফেরাল রূপান্তর দ্বারা উৎপাদিত হয়। মহিলাদের মধ্যে টেস্টেরন কাজ ও সাধারণ সুস্থতা বজায় রাখার জন্য কাজ করে। টেস্টোস্টেরন এলএইচ এবং ফলিকেল-উত্তেজক হরমোন (এফএসএইচ) এর পিটুইটারি রিলিজ সম্পর্কে একটি নেতিবাচক প্রতিক্রিয়া প্রক্রিয়া প্রয়োগ করে। টেস্টোস্টেরন টিস্যুর উপর নির্ভর করে আরও ডিহাইড্রোটেস্টোস্টেরন বা ইস্ট্রাদিয়ল রূপান্তরিত হতে পারে।

এন্ড্রোক্যাপ খাওয়ার নিয়ম

Testosterone Capsule: Usually, the dosage is 3-4 capsules daily during the first 2-3 weeks, followed by a gradual decrease to 1-3 capsules daily. You must take Testosterone with a meal. Swallow the capsules whole without chewing, using some water or other fluid.

Take half of the daily dose in the morning and the other half in the evening.

If the daily dose is an uneven number of capsules, take the larger number in the morning.

If you have the impression that the effect of Testosterone is too strong or too weak, inform your doctor immediately.

Do not take a double dose to make up for forgotten individual dose.

When treatment with Testosterone is stopped, complaints as those before treatment may re-occur within a few weeks.

Testosterone Gel: Apply the medication as directed to clean, dry skin of the shoulders/upper arms once daily in the morning or as directed by your doctor. Apply only to areas that would be covered if you were to wear a short sleeve t-shirt. Certain brands of this medication may also be applied to the stomach area (abdomen). Check your product’s instructions or ask your pharmacist if your brand may be applied to the abdomen. Avoid applying this medication to broken, irritated skin. Do not apply to the genitals (penis or scrotum). Do not let others apply this medication to your body.

Dosage is based on your medical condition, laboratory tests, and response to treatment.

After applying this medication, wash your hands thoroughly with soap and water to reduce the risk of accidentally spreading it from your hands to other people. Before dressing, wait a few minutes for the application site to dry completely. Be sure to always wear clothing (such as a t-shirt) to cover the application site until you wash the areas well with soap and water.

To get the best effect, wait several hours (2 to 5 hours depending on brand) before showering/swimming to allow the drug to be absorbed through the skin. Check the manufacturer’s information or ask your pharmacist for details. See also Warning and Precautions sections.

Use this medication regularly in order to get the most benefit from it. To help you remember, use it at the same time each day.

আরো পড়ুনঃ মোটা হওয়ার পিউটন সিরাপ কিনতে ক্লিক- এখনই কিনুন

আরো পড়ুনঃ করার মারাল জেল কিনতে ক্লিক- এখনই কিনুন

আরো পড়ুনঃ ছেলেদের টাইটান জেল সরাসরি কিনতে ক্লিক-এখনই কিনুন

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments

Maral gel
Maral gel
x
error: Content is protected !!