ওয়ালটন কোম্পানির মালিক কে

ওয়ালটন কোম্পানির মালিক কে

ওয়ালটন কোম্পানির মালিক কে একটা সময় ছিল যখন বাংলাদেশ থেকে অন্য দেশে প্রোডাক্ট রপ্তানি করার কথা মানুষ স্বপ্নের মত ভাবতো তবে দিন বদলেছে এখন আর ইলেক্ট্রনিক্স পণ্য বিদেশ থেকে আমদানি উপর নির্ভরশীল থাকতে হয় না।

কারণ আমাদের রয়েছে ওয়ালটন এর মত বিশাল একটি কোম্পানি যারা তাদের উৎপাদিত ইলেকট্রনিক্স পণ্য সামগ্রী দেশের চাহিদা মিটিয়ে বিদেশেও রপ্তানি করে থাকে।

বাংলাদেশের যে কয়েকটি কোম্পানির অল্প সময়ের মধ্যে দ্রুত তাদের ব্যবসায়িক কার্যক্রম বিন্যাস করেছে বা দ্রুত তারা ব্যাবসায়িক সফলতা পেয়েছে তাদের মধ্যে অন্যতম হচ্ছে এলেক্ট্রনিকস কম্পানি ওয়ালটন।

ওয়ালটন কোম্পানির মালিক কে

ওয়ালটন কোম্পানির মালিক কে

ওয়ালটন কোম্পানির প্রতিষ্ঠাতা হচ্ছে জনাব এস এম নজরুল ইসলাম শিল্প উদ্যোক্তার হাত ধরে বাংলাদেশে প্রবেশ করেছে ইলেকট্রনিক্স পণ্য উৎপাদনকারী প্রতিষ্ঠানে।

জনাব এস এম নজরুল ইসলাম ওয়ালটন কোম্পানি প্রতিষ্ঠা করে আমাদের দেশের মানুষকে যেমন সাধারণ মানুষকে ক্রয় ক্ষমতার মধ্যে ইলেকট্রনিক্স পণ্য ব্যবহারের সুযোগ করে দিয়েছে।

আরও পড়ুন: ভার্জিন মেয়ে চেনার উপায় ছবি সহ

আরও পড়ুন: চেহারা সুন্দর করার দোয়া

তেমনি প্রতি বছর বিদেশে বিপুল পরিমাণ প্রোডাক্ট রপ্তানি হচ্ছে একই সাথে বিদেশ থেকে পণ্য আমদানি করতে হতো তাই সে বৈদেশিক মুদ্রা গুলো আমাদের এখন অন্য খাতে ব্যবহার করার সুযোগ রয়েছে।

ওয়ালটন কোম্পানির মালিক কে
ওয়ালটন কোম্পানির মালিক কে

সহজ ভাষায় বলতে গেলে ওয়ালটন কোম্পানির প্রতিষ্ঠাতা জনাব এস এম নজরুল ইসলামের হাত ধরেই আমাদের দেশ উন্নতির শিখরে চলে গেছে বিশেষ করে আমাদের দেহের ইলেকট্রনিক্স শিল্পের হাত ধরে এগিয়ে গিয়েছে অনেকটা উঁচু স্থানে ?

আরো পড়ুনঃ মেয়েদের স্তন – দুধ বড় টাইট করার ক্রিম কিনতে ক্লিক – এখনই কিনুন

আরো পড়ুনঃ মেয়েদের যোনি টাইট করার ক্রিম কিনতে ক্লিক – এখনই কিনুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *