Saturday, August 13, 2022
HomeBd Price In Bangladeshকনডম দাম ৯০০ টাকা বাংলাদেশের বেস্ট কনডম

কনডম দাম ৯০০ টাকা বাংলাদেশের বেস্ট কনডম

কনডম দাম নিয়ে অনলাইন শপ গাজি ভাই ডটকমের পক্ষ থেকে আজকের আর্টিকেলটিতে আমরা বিভিন্ন প্রকার কনডমের নাম আলোচনা করব, কনডমগুলো আপনি কোথা থেকে কিনতে পাবেন সে সম্পর্কে একটি সঠিক এবং ভাল ধারনা দেয়ার চেষ্টা করব।

আরও পড়ুন:  সানি লিওনের এক্সপ্রেস ভিডিও

আরও পড়ুন:  রিয়েলমি 7i বাংলাদেশ প্রাইস,Realme 7i Price in Bangladesh

বর্তমান সময়ে বাংলাদেশের সবচেয়ে বেশি বিক্রিত কয়েকটি কনডম আমরা বিক্রি করার জন্য বিজ্ঞাপন তুলে ধরব। আপনি চাইলে ম্যাজিক-কনডম ড্রাগন কনডম সহ নানা ধরনের কনডম আমাদের থেকে কিনতে পারবেন। সরাসরি আমাদের থেকে কনডম ক্রয় করার জন্য ফোন করুন আমাদের ফোন নম্বরে।

কনডম দাম

বাজারে বিভিন্ন ধরনের কনডম আপনি পেয়ে যাবেন এই কনডমগুলো মান কোয়ালিটি এর উপর নির্ভর করে এগুলোর দাম বিভিন্ন ধরনের হয়ে থাকে আজকের আর্টিকেলটিতে আমরা সবচেয়ে কম দাম এবং সবচেয়ে বেশি দামে কিছু কনডমের দাম সম্পর্কে আইডিয়া প্রদান করব।

কনডম দাম

আরো পড়ুনঃ ড্রাগন কনডম সরাসরি কিনতে ক্লিক করুনএখনই কিনুন

আমাদের আর্টিকেলটিতে কে আপনি দাম সম্পর্কে কিছু ধারণা পেয়ে এগুলো দোকান থেকে কিনতে পারবেন, চলুন জেনে নেয়া যাক প্রথমেই ম্যাজিক কনডমের দাম সম্পর্কে ম্যাজিক কনডমের উপকারিতা সম্পর্কে।

ম্যাজিক কনডম দাম

বাজারে যে সকল কনডম কিনতে পাওয়া যায় তার মধ্যে দামের কনডম হচ্ছে ম্যাজিক কনডম, একটি ম্যাজিক কনডম ভাল ভাবে যত্ন করে ব্যবহার করলে 100 বার এর অধিক ব্যবহার করা যাবে, আমাদের থেকে ম্যাজিক কনডম কিনতে চাইলে আপনি 900 থেকে 11 শ’ টাকার মধ্যে বিভিন্ন কোয়ালিটির ম্যাজিক কনডম কিনতে পাবেন।

আরো পড়ুনঃ মেয়েদের স্তন – দুধ ছোট টাইট করার ক্রিম কিনতে ক্লিক –  এখনই কিনুন

আরো পড়ুনঃ মেয়েদের স্তন – দুধ বড় টাইট করার ক্রিম কিনতে ক্লিক – এখনই কিনুন

ম্যাজিক কনডম ব্যবহারের বিশেষ সুবিধা হচ্ছে এই কনডম ব্যবহারের ফলে দ্রুত বীর্যপাতের সমস্যা রোধ হয়। এবং স্ত্রীকে গর্ভনিরোধক পিল খেতে হয় না কনডম ফেটে যাওয়ার ভয় থাকেনা। ম্যাজিক কনডম ব্যবহারের ফলে আপনি জননিরাপত্তা লাভ করবেন অনেক অংশে বেশি।

janbobd.net
janbobd.net

আরো পড়ুনঃ মেয়েদের মিস মি ট্যাবলেট কিনতে ক্লিক- এখনই কিনুন

ম্যাজিক কনডম উন্নত মানের ছিলিকন দ্বারা তৈরি করা হয়, ম্যাজিক-কনডম আমাদের দেশে নয় এটি বাহিরের দেশ থেকে আমাদের দেশে আমদানি করা হয়। এটি একটি দেশের সবচাইতে কম দামে আমাদের থেকে কিনতে পারবেন, আর আমাদের অনলাইন শপ হচ্ছে দেশের সবচেয়ে কম দামের অনলাইন শপ।

ডিজিটাল কনডম দাম

ডিজিটাল কনডম বলতে আমরা সাধারণত বুঝিয়ে থাকে যে কনডম গুলোতে ভাইব্রেশন থাকে আর সবচাইতে ডিজিটাল কনডম গুলোর দাম একটু বেশি হয়ে থাকে। আমাদের থেকে আপনি ডিজিটাল কনডম কিনতে পারবেন পনেরশো থেকে 2000 টাকা দামের মধ্যে।

আমাদের আর্টিকেলটিতে শুধুমাত্র আমাদের বিকৃত দাম গুলো তুলে ধরেছি তবে আপনি যদি আমাদের থেকে পাইকারি দামে কনডম কিনতে চান। তাহলে অবশ্যই সর্বনিম্ন 6 পিস পাইকারি কিনবেন জানি আমাদের কে ফোন করুন।

janbobd.net

আরো পড়ুনঃ ২০ মিনিট করার ভিগা স্প্রে কিনতে ক্লিক – এখনই কিনুন

ডিজিটাল কনডম ব্যবহারের সুবিধা হচ্ছে এই কনডম গুলোতে ভাইব্রেশন সুবিধা থাকায় এগুলো ব্যবহারের ছেলে মেয়ে দুজনেরই অধিক যৌনতৃপ্তি লাভ করে, কনডমে ভাইব্রেশন থাকায় এগুলো যৌনাঙ্গে একটি আলাদা অনুভূতি সৃষ্টি করে।

স্ট্রবেরি ফ্লেভার কনডম দাম

বাজারে আপনি বিভিন্ন দামের স্ট্রবেরি ফ্লেভারের কিনতে পেয়ে যাবেন স্ট্রবেরি ফ্লেভারের সকল কনডমের তুলনামূলকভাবে কম হয়ে থাকে, কারণ এই কনডমগুলো সাধারণ মানের কনডম।

স্ট্রবেরি ফ্লেভার কনডম এর মধ্যে আপনি পেয়ে যাবেন মুড প্যান্থার সহ আরো নানান ধরনের ব্র্যান্ডের কনডম, আপনার নিকটস্থ দোকান থেকে স্ট্রবেরি ফ্লেভারের কনডম কিনে নিতে পারেন খুব সহজেই।

ড্রাগন কনডম কনডম দাম

ড্রাগন কনডমের দাম ম্যাজিক কনডমের দাম প্রায় একই রকমের হয়ে থাকে, ড্রাগন কনডম আপনি আমাদের থেকে দেশের সবচাইতে কম দামে কিনতে পারবেন। আমাদের থেকে কনডম কিনতে পারবেন 900 থেকে ১২০০ টাকার মধ্যে, তবে বর্তমান দাম জানতে অবশ্যই আমাদের ওরকম করতে হবে অথবা আমাদের নম্বরে ফোন করতে হবে।

আর্টিকেলটিতে কয়েকটি কনডমের পিকচার দেয়া রয়েছে আশা করি কনডমের পিক দেখে কনডমগুলো অর্ডার করবেন। বাংলাদেশের যেকোন প্রান্ত থেকে আপনি কনডমগুলো অর্ডার করতে পারবেন। কনডম ব্যবহারের ক্ষেত্রে কিছু সতর্কতাঃ রয়েছে বিশেষ করে ম্যাজিক কনডম ড্রাগন কনডম কনডম পূর্ব অভিজ্ঞতা জেনে নিবেন।

আরও পড়ুন: কাশির ঔষধ ট্যাবলেট ১০ টি ভালো ঔষধ.

আরও পড়ুন: সর্দির ট্যাবলেট ১০ টি ভালো ঔষধ

ড্রাগন কনডম আপনি যদি বাংলাদেশের প্রত্যন্ত থানা শহর কিংবা জেলা শহর থেকে অর্ডার করতে চান, বিশেষ করে ঢাকা শহরের বাহিরে থেকে তাহলে আপনাকে অবশ্যই ডেলিভারি খরচ বাবদ 150 টাকা অগ্রিম পরিশোধ করতে হবে। মোট থেকে অগ্রিম পরিশোধ ছাড়া আমরা ঢাকার বাহিরে কোন পণ্য ডেলিভারি করে থাকি না।

সিলিকন কনডম দাম

ম্যাজিক কনডম আর ড্রাগন কনডম মূলত সিলিকন দ্বারা তৈরি হয়ে থাকে এমনকি আমরা যে মেয়েদের কনডম তুলে ধরেছি, এটিও সিলিকন ধারা তৈরি করা সুতরাং সিলিকন কনডম কনডম গুলোকে বলা হয়ে থাকে।

janbobd.net

আরো পড়ুনঃ লিংগ পিচ্ছিল করার KY লুব্রিকেন্ট জেল ক্রয় করার জন্য – এখনই কিনুন       

উন্নত মানের সিলিকন দ্বারা তৈরি এবং সাধারন মানের সিলিকন দ্বারা তৈরি এই দুই মানের কনডমের দাম একটু পার্থক্য থাকে। আপনি যদি আমাদের থেকে উন্নত মানের সিলিকন কনডম কিনতে চান তাহলে দাম পড়বে পনেরশো থেকে 2000 টাকা পর্যন্ত। সাধারণ মানের সিলিকন কনডম কিনতে চান দাম পড়বে 900 থেকে 1200 টাকা পর্যন্ত।

ডটেড কনডম দাম

উন্নত মানের ডটেড কনডমের নাম আপনি আপনার নিকটস্থ দোকান থেকে জেনে নিতে পারবেন এগুলোর দাম তুলনামূলকভাবে একটু কম হয়ে থাকে এই কনডমগুলো একক ব্যবহারের জন্য তৈরি করা হয় বিধায় এগুলোর দাম সাধারণ কনডম এর দাম এর মতই।

আরও পড়ুন: চেহারা সুন্দর করার দোয়া

আরও পড়ুন: ভার্জিন মেয়ে চেনার উপায় ছবি সহ

উন্নত মানের ডটেড কনডম আপনি কিনতে পারবেন আপনার নিকটস্থ যে কোন দোকান থেকেই তাই আপনার নিকটস্থ যে কোন দোকান থেকে এগুলো সরাসরি সংগ্রহ করুন।

রাজা কনডম দাম

বাংলাদেশে যে সকল কনডম কিনতে পাওয়া যায় তার মধ্যে রাজা কনডমের দাম সবচাইতে কম, বাংলাদেশের রাজা কনডম আপনি কিনতে পারবেন। সবচাইতে কম দামে নিকটস্থ ফার্মেসিতে কিংবা ঔষধের দোকান গুলোতে আপনি রাজা কনডম পেয়ে যাবেন।

মেয়েদের কনডম দাম

মেয়েদের কনডমের দাম একটু বেশি কারণে কনডম গুলো আলাদা ভিন্নধাঁচের তৈরি করা হয়ে থাকে আমরা ইতিমধ্যে একটি মেয়েদের কনডম আর্টিকেলটিতে তুলে ধরেছি এটি আপনি সরাসরি কিনতে চাইলে আমাদের ফোন নম্বরে ফোন করে ক্রয় করতে পারবেন।

বাংলাদেশের যে কোন প্রান্ত থেকেই আপনি মেয়েদের কনডম কিনতে পারবেন এ কনডম ব্যবহার পদ্ধতি কিন্তু অবশ্যই আপনাকে জেনে নিতে হবে এই কনডমটি শুধুমাত্র মেয়েদের ব্যবহারের জন্য।

আরও পড়ুন: মালয়েশিয়া টু বাংলাদেশ বিমান ভাড়া কত

প্রতিটি মেয়েদের কনডম আমরা বিক্রি করে থাকি পনেরশো থেকে 2000 টাকা পর্যন্ত বর্তমান দাম জানতে অবশ্যই আমাদের ফোন নম্বরে ফোন করুন।

কনডমের দাম নিয়ে আমাদের আর্টিকেলটি সম্পর্কে যদি আপনার কোন প্রশ্ন থাকে কিংবা জিজ্ঞাসা থাকে। সেটি আমাদেরকে কমেন্টের মাধ্যমে লিখে জানিয়ে দিতে পারেন আমরা আপনার মূল্যবান প্রশ্নের উত্তর দেয়ার চেষ্টা করব।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments

Maral gel
Maral gel
x
error: Content is protected !!