Saturday, November 26, 2022
Homebangladesh bank job circularকনডম ব্যবহারের উপকারিতা ও অপকারিতা

কনডম ব্যবহারের উপকারিতা ও অপকারিতা

কনডম ব্যবহারের উপকারিতা ও অপকারিতা সম্পর্কে অনেকেরই প্রশ্ন জেগে থাকে তো আজকে আমরা উত্তরটি জানার চেষ্টা করব আপনি চাইলে আমাদের থেকে কনডম ক্রয় করতে পারবেন কনডম ব্যবহারের উপকারিতা কয়েকটি কনডমের পিকচার দেয়া থাকবে এগুলো চাইলে বাংলাদেশের যেকোন প্রান্ত থেকে কিনতে পারবেন।

কনডম ব্যবহারের উপকারিতা ও অপকারিতা

কনডম ব্যবহারের উপকারিতা রয়েছে আবার রয়েছে অপকারিতা কনডম ব্যবহার যদি সঠিকভাবে করতে পারেন তাহলে এর উপকারিতা রয়েছে অনেক প্রথমেই জেনে নেব কনডম ব্যবহারের উপকারিতা গুলো।

আপনি যদি আমাদের থেকে ম্যাজিক কনডম ড্রাগন কনডম কিংবা অন্য কনডম কিনতে চান তাহলে যোগাযোগ করতে পারেন আমাদের ফোন নম্বরে আমাদের ফোন নম্বর হয়েছেঃ 01751358526

কনডম ব্যবহারের উপকারিতা

কনডম ব্যবহারের কয়েকটি উল্লেখযোগ্য উপকারিতা রয়েছে এগুলো এখন তুলে ধরবো এগুলো আপনার ব্যক্তিজীবনে ফলো করতে পারেন তবে আপনি ব্যক্তিজীবনে ফলো করার জন্য আমরা আপনাকে উৎসাহিত কিংবা অনুসারিত কোনটি করছি না।

কনডম ব্যবহারের উপকারিতা
কনডম ব্যবহারের উপকারিতা

সরাসরি কিনতে ক্লিক করুনএখনই কিনুন

অপচয় ও ঝুঁকি রোধঃ সহবাস করার সময় অনেকেই গর্ভনিরোধক পিল খেয়ে থাকেন এবিল যেমন অর্থ খরচ হয় তেমনি এতে ঝুঁকি থেকে যায় কনডম ব্যবহারে এই ঝুঁকির পরিমাণ অনেক কমে যায়। বিশেষত একনাগাড়ে অনেকদিন পিল সেবনের ফলে মেয়েরা বাচ্চা জন্মদানের ক্ষমতা হারিয়ে ফেলতে পারে।

সহবাসে স্থায়িত্ব বাড়েঃ কনডম ব্যবহারের ফলে সহবাসে স্থায়িত্ব বৃদ্ধি পায় কারণ কনডম ব্যবহারের ফলে অনুভূতি একটু বিলম্ব হয় যার ফলে দ্রুত বীর্যপাত হয় না ফলে স্ত্রী সহবাস করা যায়।

নিরাপদ এবং ব্যবহার সহজঃ আপনি যদি একটি ম্যাজিক কনডম কিংবা ড্রাগন কনডম ব্যবহার করেন তাহলে আপনি একটি ব্যবহারের মাধ্যমে অনেক দিন সহবাস করতে পারবেন আর এতে আপনার ঝুঁকি একেবারে থাকবে না আর অন্য উপায় হচ্ছে এতে আপনি নিরাপদ বোধ করবেন।

কনডম ব্যবহারের অপকারিতা
কনডম ব্যবহারের অপকারিতা

এছাড়াও কনডম ব্যবহারে আরো নানাবিধ উপকারিতা থাকতে পারে আমরা কয়েকটি উপকারী তাই তুলে ধরেছি এইগুলো আপনার ব্যক্তি জীবনে ঘটতে পারে। কনডম ব্যবহারের উপকারিতা ও অপকারিতা

কনডম ব্যবহারের অপকারিতা

বাজারে যে সকল নরমাল কনডম কিনতে পাওয়া যায় এগুলো ব্যবহারে তেমন কোনো ঝুঁকি নেই, তবে আপনি যদি কনডম ব্যবহার করেন মানি ম্যাজিক কনডম ব্যবহার করেন তাহলে আপনাকে অবশ্যই কিছু বিষয়ে সতর্ক থাকতে হবে।

আরো পড়ুনঃ সানি লিওনের এক্সপ্রেস ভিডিও দেখতে ক্লিক করুন – এখনি দেখুন

ম্যাজিক কনডম ব্যবহার করার সময় আপনাকে যে সর্তকতা অবলম্বন করতে হবে কোনো টিনেজার মেয়ে অর্থাৎ যে মেয়ের সাথে যৌনসঙ্গম করা হয়নি তার সাথে ম্যাজিক কনডম ব্যবহার করে সহবাস করবেন না।

কারণ টিনেজার মেয়েদের যৌনাঙ্গ অনেক টাইট থাকে যেখানে লিঙ্গ ঢুকানো টায় খুবই রিক্স এর ব্যাপার সেখানে আপনি কনডম ব্যবহার করে যৌনাঙ্গে লিঙ্গ প্রবেশ করলে যৌনাঙ্গ ফেটে যেতে পারে।

এতে করে অতিরিক্ত রক্তক্ষরণ হলে মৃত্যুঝুঁকি পর্যন্ত থাকে সুতরাং ম্যাজিক কনডম ব্যবহারের ক্ষেত্রে অধিক বেশি সতর্ক হোন টিনেজার মেয়েদের যৌনাঙ্গের মেজিক কনডম পরিহিত লিঙ্গ প্রবেশ করা থেকে বিরত থাকুন।

কনডম ব্যবহারের উপকারিতা ও অপকারিতা তবে কোন মেয়ে যদি এক থেকে দেড় মাস সময় সহবাস করে তারপর তার যৌনাঙ্গ আরেকটা রিলে হয়ে যায় তখন আপনি ম্যাজিক কনডম ব্যবহার করতে পারেন তবে ম্যাজিক কনডমের ব্যবহারের সময় অবশ্য জেল ব্যবহার করার চেষ্টা করবেন ?

আরো পড়ুনঃ টাইটান জেল পুরুষের লিঙ্গ ১ থেকে ৩ ইঞ্চি পর্যন্ত বড় ও মোটা করে।

আরো পড়ুনঃ আর এফ এল কোম্পানি চাকরি ?মাসে বেতন কত

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments

x
error: Content is protected !!