1. admin@janbobd.net : admin :
  2. gazivai.gom@gmail.com : HASAN :
  3. juwelranabdnet2@gmail.com : juwel juwelrana : juwel juwelrana
  4. sugazivai.com@gmail.com : sikdar md : sikder md
কনডম ব্যবহার সঠিক নিয়ম - janbobd
March 25, 2023, 10:02 am

কনডম ব্যবহার সঠিক নিয়ম

  • Update Time : Sunday, February 13, 2022
কনডম ব্যবহার
কনডম ব্যবহার

কনডম ব্যবহার সারা পৃথিবী জুড়েই উল্লেখযোগ্য হারে বেড়েই চলেছে। কনডম ব্যবহারের সঠিক নিয়ম পদ্ধতি জানা খুবই জরুরী, কারণ উল্লেখযোগ্যহারে যেমন কনডম ব্যবহার বেড়েছে তেমনি ভাবে এটি ব্যবহারের সঠিক পদ্ধতি উপর গুরুত্ব দেওয়া উচিত।

আরও পড়ুন: ভার্জিন মেয়ে চেনার উপায় ছবি সহ

বাজারে বিভিন্ন ধরনের কনডম কিনতে পাওয়া যায়, তবে সকল কনডমের ব্যবহার পদ্ধতি প্রায় একই রকম। আর্টিকেলটিতে আমরা কয়েকটি ম্যাজিক কনডমের পিকচার তুলে ধরব। এগুলো আপনি চাইলে সরাসরি আমাদের থেকে ক্রয় করতে পারেন, সাধারণ কনডমের সাথে ম্যাজিক কনডম ব্যবহার আরামদায়ক এবং এতে বেশি সুবিধা পাওয়া যায়।

কনডম ব্যবহার

বাজারে প্রচলিত সাধারণ কনডমগুলো কেনার পূর্বে অবশ্যই মেয়াদ রয়েছে কিনা সেটি দেখে নেবেন। তবে সিলিকন কনডম কেনার ক্ষেত্রে আপনাকে দেখলেও চলবে তবে সিলিকন কনডম কনডম গুলোর মান অনেকটা কমে যায়।

janbobd.net

প্রথমে আপনি যখন কনডম কিনতে যাবেন আপনাকে যে বিষয়টি বিবেচনায় রাখতে হবে। সেটি হচ্ছে কনডমটি মেয়াদ রয়েছে কিনা এবং কনডমটি কোন ফ্লেভারের এই বিষয়গুলো।

বাংলাদেশের নারী এবং পুরুষ উভয়ের জন্য কনডম পাওয়া যায়। আপনি যদি পুরুষ হয়ে থাকেন তাহলে পুরুষ কনডম কিনবেন যদি নারী হয়ে থাকেন তাহলে নারীদের কনডম ক্রয় করবেন।

কীভাবে কনডম ব্যবহার করব

পুরুষের কনডম পরার নিয়ম হচ্ছে মিলনের একটু পূর্বপুরুষের কনডম পড়তে হবে পুরুষের কনডম পরার মাধ্যমে স্ত্রীর যোনিতে পুরুষের বীর্য প্রবেশ পথে বাধা দেয়। এর সুবিধা হচ্ছে পুরুষের কনডম ব্যবহারের ফলে স্ত্রীর যৌন গর্ভনিরোধক পিল সেবন করতে হবে না।

আরও পড়ুন:  সানি লিওনের এক্সপ্রেস ভিডিও

আরও পড়ুন:  রিয়েলমি 7i বাংলাদেশ প্রাইস,Realme 7i Price in Bangladesh

আরও পড়ুন: চেহারা সুন্দর করার দোয়া

আপনি যদি বাজার থেকে কেনা সাধারন কনডম ব্যবহার করেন তাহলে কনডমের প্যাকেট খুলে লিঙ্গের আগা থেকে গোড়া পর্যন্ত কনডম পরিয়ে নিন লক্ষ রাখবেন যাতে কনডমের মধ্যে হাওয়া না ধরে তাহলে কনডম ফেটে যেতে পারে।

janbobd.net

আরো পড়ুনঃ মেয়েদের যোনি টাইট করার ক্রিম কিনতে ক্লিক – এখনই কিনুন

আরো পড়ুনঃ গোপনাঙ্গ ফর্সা করার ক্রিম কিনতে ক্লিক – এখনই কিনুন

আপনি যদি ম্যাজিক কনডম ব্যবহার করতে চান তাহলে আপনি যদি নতুন ম্যাজিক কনডম ব্যবহার করে লিঙ্গ উত্থিত অবস্থায় কনডমটি সাধারণ কনডমের মত লিঙ্গের আগা থেকে গোড়া পর্যন্ত পড়ে নিন।

আর যদি আপনি পূর্বে ব্যবহৃত ম্যাজিক-কনডম হয় তাহলে একই পদ্ধতিতে লিঙ্গের আগা থেকে গোড়া পর্যন্ত ম্যাসাজ করে নিন তবে ম্যাজিক কনডমের উপরিভাগে আপনি যে ব্যবহার করতে পারেন কনডম পিচ্ছিল করার জন্য।

কনডম ব্যবহার করার পদ্ধতি

কনডম পরার ব্যবহার পদ্ধতি খুবই সহজ এটি আপনি একবার দুইবার পড়লেই বুঝতে পারবেন এটি কিভাবে সঠিকভাবে ব্যবহার করতে হয় যারা কনডম ব্যবহার পদ্ধতি কি এটি নিয়ে শঙ্কায় ভুগছেন তারা এ দুশ্চিন্তা থেকে অবশ্যই ঝেড়ে ফেলুন।

বাজার থেকে প্রথমে সাধারণ দামের একটি কনডম কিনুন কনডম ব্যবহার করার পদ্ধতি নিজে নিজে চেষ্টা করুন দেখবেন নিজেই কনডম ব্যবহার পদ্ধতি জেনে গেছেন।

janbobd.net
janbobd.net

আরো পড়ুনঃ মেয়েদের স্তন – দুধ ছোট টাইট করার ক্রিম কিনতে ক্লিক –  এখনই কিনুন

আরো পড়ুনঃ মেয়েদের স্তন – দুধ বড় টাইট করার ক্রিম কিনতে ক্লিক – এখনই কিনুন

কনডম ব্যবহার পদ্ধতি খুব কঠিন বিষয় না আবার কনডম আপনি ভুল ভাবে ব্যবহার করলে আপনাকে ক্ষতি হবে এরকম কোন বিষয় নয়। তবে কনডম ব্যবহারের সময় স্ত্রীর যোনিতে বীর্য প্রবেশ করতে না পারে সে বিষয়টি অবশ্যই লক্ষ্য রাখতে হবে, স্ত্রীর যোনিতে বীর্য প্রবেশ করে ফেলে তাহলে সন্তান জন্ম হওয়ার সম্ভাবনা বেড়ে যায়।

কনডম ব্যবহার পদ্ধতি

প্রিয় পাঠক আশাকরি কনডম ব্যবহার পদ্ধতি সম্পর্কে আপনার একটি সম্যক ধারণা জন্মেছে এবার আপনি সহজেই যেকোন কনডম ব্যবহার করে ফেলতে পারবেন তবে কনডম ব্যবহারের সময় আপনি অবশ্যই বিষয়টি লক্ষ্য রাখবেন যাতে কনডমের উপরিভাগ পিছিল থাকে।

সাধারন কনডম যেখানে একবার ব্যবহার করতে পারবেন সেখানে ম্যাজিক কনডম ব্যবহার করতে করতে পারবেন, 100 বার এর অধিক তাই আপনি চাইলে ম্যাজিক কনডম কি করে ব্যবহার করতে পারেন তবে ম্যাজিক কনডম ব্যবহারের সময় অবশ্যই টিনেজার মেয়েদের সাথে ম্যাজিক-কনডম পরিহিত অবস্থায় সহবাস করবেন না।

যে মেয়ে সাধারণভাবে দুই থেকে তিন মাস সহবাস করেছে তার সাথে ম্যাজিক-কনডম পরিণত অবস্থায় সহবাস করতে পারেন। আর নয়তো প্রাথমিক অবস্থায় ম্যাজিক কনডম ব্যবহার করে সহবাস করলে যৌন অঙ্গের ক্ষতি হওয়ার সম্ভাবনা থাকে।

কনডম ব্যবহার সঠিক নিয়ম পদ্ধতি

কনডম ব্যবহারের সঠিক পদ্ধতি হচ্ছে কনডম ব্যবহারের সময় যাতে কনডম ফেটে না যায় লক্ষ রাখবেন। ফেটে গেলে তাহলে আপনার কনডম ব্যবহারের উপকারিতা থেকে বঞ্চিত হবেন।

এজন্য কনডম ব্যবহারের সঠিক পদ্ধতি হচ্ছে কনডম ব্যবহারের সময় যাতে কনডমের ভিতরে ঢুকে সে বিষয়টি লক্ষ্য রাখতে হবে।

কনডম ব্যবহার সঠিক পদ্ধতি

আর্টিকেলটিতে আমরা ইতিমধ্যে যে সকল তথ্য তুলে ধরেছি এই তথ্যগুলো আপনার পড়লে কনডম ব্যবহারের সঠিক পদ্ধতি গুলো পেয়ে যাবেন তাই কনডম ব্যবহারের সঠিক পদ্ধতি জানতে আর্টিকেলটি আপনি বুঝে থাকলে কয়েকবার পড়ে নিন।

প্রিয় পাঠক আশাকরি আর্টিকেলটিতে আপনাদের যে প্রশ্নের উত্তরটি ছিল সেটি বুঝাতে পেরেছি আর্টিকেলটিতে যে সকল পণ্যের বিজ্ঞাপন দেয়া রয়েছে এগুলো আপনি চাইলে সরাসরি আমাদের থেকে কিনতে পারবেন।

আরও পড়ুন: মালয়েশিয়া টু বাংলাদেশ বিমান ভাড়া কত

কনডম ব্যবহার সঠিক নিয়ম

আমাদের আর্টিকেলগুলো আমাদের নিজস্ব ভাষায় উপস্থাপন করা থাকে, সুতরাং আপনার যদি কোন আর্টিকেল সম্পর্কে কোন প্রশ্ন কিংবা জিজ্ঞাসা থাকে সেটি কমেন্টের মাধ্যমে আমাদেরকে লিখে জানিয়ে দিতে পারেন। আমরা আপনার প্রশ্নের উত্তর দেয়ার চেষ্টা করব।

এই পোস্ট টি বন্ধুদের সাথে শেয়ার করুন ফেসবুকে

More News Of This Category
© All rights reserved - janbobd.net
Customized By BlogTheme
x
error: Content is protected !!