Saturday, August 13, 2022
Homeঔষধকারমিনা - খাওয়ার নিয়ম দাম ও উপকারীতা

কারমিনা – খাওয়ার নিয়ম দাম ও উপকারীতা

অনলাইন শপ ( গাজী ভাই ডট কম) এর পক্ষ থেকে আজকের আর্টিকেলটিতে থাকবে কারমিনা সম্পর্ক ঃকারমিনা ট্যাবলেট এর কাজ কি? এই সম্পর্কে আমরা বিস্তারিত জানব এবং বিস্তারিত আলোচনা করবো যদি আপনাদের কোন মতামত থাকে তাহলে কমেন্ট করে জানিয়ে দিবেন আমাদের.। তো চলুন বন্ধুরা আর দেরি না করে এক্ষুনি শুরু করা যাক কারমিনা সম্পর্কে আলোচনা।

কারমিনা

সরাসরি অর্ডার করতে ফোন করুন- 01751358525
সরাসরি কিনতে ক্লিক করুন –এখনই কিনুন

অনলাইনে ছেলেদের ও মেয়েদের যাবতীয় পার্সোনাল ও গোপনীয় পণ্যসামগ্রী সহ নিত্যপ্রয়োজনীয় পণ্য কসমেটিক সামগ্রী দেশের সবচেয়ে কম দামে ক্রয় করতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইট

কারমিনা

পাকস্থলীর শক্তিবর্ধক, বায়ুনাশক ও হজমকারক

বর্ণনা: কারমিনা পাকস্থলীর দুর্বলতা, লিভারের দুর্বলতা, হজমের দুর্বলতা, অম্লাধিক্য, পেট ফাঁপা, বায়ুজনিত পেট ব্যথা, অরুচি, চুকা ঢেকুর, বমিভাব ও কোষ্ঠকাঠিন্যের চিকিৎসায় কার্যকরী। কারমিনা হজমের যাবতীয় গোলযোগ ও রোগ ব্যাধি দূর করার কাজে বিশেষভাবে কার্যকরী। কারমিনা লিভারের বিপাকীয় কার্যক্রম অত্যন্ত সুন্দরভাবে সংশোধন করে। কারমিনা পরিপাকতন্ত্রকে শক্তিশালী করে এবং লিভার ও পাকস্থলীর কার্যক্রমের সমন্বয় সাধনের মাধ্যমে পরিপাকতন্ত্রের ছন্দ নিয়ন্ত্রণ করে।

কারমিনা

উপাদান: সিরাপ: প্রতি ৫ মিলি সিরাপে আছে (জলীয় নির্যাস আকারে)- Piper nigrum (গোলমরিচ) ১৫০ মিগ্রা, Citrus aurantifolia (লেবু) ১০০ মিগ্রা, Trachyspermum ammi (জৈন) ১০০ মিগ্রা, Cinnamomum zeylanicum (দারচিনি) ৫০ মিগ্রা,Emblica officinalis (আমলকী) ৫০ মিগ্রা, Terminalia chebula (হরীতকী) ৩৮ মিগ্রা, Terminalia bellirica (বহেড়া) ৩৮ মিগ্রা, Zingiber officinale (শুষ্ক আদা) ১০ মিগ্রা, Sea salt (সামুদ্রিক লবণ) ৮ মিগ্রা এবং অন্যান্য উপাদান পরিমাণমত।
ট্যাবলেট: প্রতি ট্যাবলেটে আছে- Piper nigrum (গোলমরিচ) ৬০ মিগ্রা, Citrus aurantifolia (লেবু) ৪০ মিগ্রা, Trachyspermum ammi (জৈন) ৪০ মিগ্রা, Cinnamomum zeylanicum (দারচিনি) ২০ মিগ্রা, Emblica officinalis (আমলকী) ২০ মিগ্রা, Terminalia chebula (হরীতকী) ১৫ মিগ্রা, Terminalia bellirica (বহেড়া) ১৫ মিগ্রা, Zingiber officinale (শুষ্ক আদা) ৪ মিগ্রা, Sea salt (সামুদ্রিক লবণ) ১৬ মিগ্রা এবং অন্যান্য উপাদান পরিমাণমত।

নির্দেশনা: অম্লাধিক্য, পেট ফাঁপা, বায়ুজনিত পেট ব্যথা, বদহজম, ক্ষুধামান্দ্য, কোষ্ঠকাঠিন্য, পাকস্থলীর দুর্বলতা, লিভারের দুর্বলতা, বমি ও বমিভাব, চুকা ঢেকুর, বুক জ্বালা-পোড়া।

সেবনবিধি: সিরাপ: প্রাপ্ত বয়স্ক: ২ চা চামচ (১০ মিলি) দৈনিক ২-৩ বার;
অপ্রাপ্ত বয়স্ক: ১/২ থেকে ১ চা চামচ (২.৫-৫ মিলি) দৈনিক ২-৩ বার অথবা রেজিস্টার্ড চিকিৎসকের পরামর্শ অনুযায়ী সেব্য।


ট্যাবলেট: প্রাপ্ত বয়স্ক: ১-২ ট্যাবলেট; অপ্রাপ্ত বয়স্ক: ১/২-১ ট্যাবলেট দৈনিক ২-৩ বার অথবা রেজিস্টার্ড চিকিৎসকের পরামর্শ অনুযায়ী সেব্য।
অম্লাধিক্য: ২ চা চামচ (১০ মিলি)/২ ট্যাবলেট আহারের পূর্বে দৈনিক ২ বার সেব্য। পেট ফাঁপা ও বুক জ্বালা-পোড়া: ২ চা চামচ (১০ মিলি)/২ ট্যাবলেট আহারের পর সেব্য। পেট ব্যথা: ২ চা চামচ (১০ মিলি)/২ ট্যাবলেট ঈষদুষ্ণ পানিসহ সেব্য, ব্যথা না কমলে ১ ঘন্টা পর পুনরায় ২ চা চামচ (১০ মিলি)/২ ট্যাবলেট সেব্য। তীব্র বদহজম: ২ চা চামচ (১০ মিলি)/২ ট্যাবলেট পানিসহ সেব্য। দীর্ঘমেয়াদী বদহজম: ১-২ চা চামচ (৫-১০ মিলি)/১ ট্যাবলেট আহারের পূর্বে এবং পরে সেব্য। ক্ষুধামান্দ্য: নাস্তার পর ১-২ চা চামচ (৫-১০ মিলি)/১ ট্যাবলেট নাস্তা ও দু’বেলা আহারের পূর্বে সেব্য। কোষ্ঠকাঠিন্য: ২ চা চামচ (১০ মিলি)/২ ট্যাবলেট রাতে শয়নের পূর্বে ঈষদ্ষ্ণু পানিসহ সেব্য। পাকস্থলী ও লিভারের দুর্বলতা: ২ চা চামচ (১০ মিলি)/২ ট্যাবলেট আহারের পূর্বে দৈনিক ২ বার সেব্য। বমি ও বমিভাব: ১ চা চামচ (৫ মিলি)/১ ট্যাবলেট সেব্য।
(বিঃ দ্রঃ বমি ও বমিভাব এর ক্ষেত্রে ট্যাবলেট চুষে চুষে খেতে হবে)

প্রতিনির্দেশ: কোন প্রতিনির্দেশ নেই।

পার্শ্ব প্রতিক্রিয়া: নির্ধারিত মাত্রায় সেবনে কোন উল্লেখযোগ্য পার্শ্ব প্রতিক্রিয়া পরিলক্ষিত হয়নি।

সতর্কতা: শিশুদের নাগালের বাইরে রাখুন।

সংরক্ষণ: আলো থেকে দূরে, ঠান্ডা ও শুষ্ক স্থানে রাখুন।

পরিবেশনা: সিরাপ: এম্বার বোতলে ৪৫০ মিলি, ২২৫ মিলি ও ১০০ মিলি সিরাপ।
ট্যাবলেট: স্বচ্ছ বোতলে ৬০ ট্যাবলেট।

মূল্য: ৪৫০ মিলি সিরাপ ১৩০.০০ টাকা, ২২৫ মিলি সিরাপ ৮৫.০০ টাকা, ১০০ মিলি সিরাপ ৫০.০০ টাকা এবং
৬০ ট্যাবলেট ৮৫.০০ টাকা।

আরো পড়ুনঃ ছেলেদের টাইটান জেল সরাসরি কিনতে ক্লিক-এখনই কিনুন

আরো পড়ুনঃ টাইটান জেল পুরুষের লিঙ্গ ১ থেকে ৩ ইঞ্চি পর্যন্ত বড় ও মোটা করে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments

Maral gel
Maral gel
x
error: Content is protected !!