Thursday, September 29, 2022
Homeউইকিপিডিয়াকি ঔষধ খেলে ৩০ মিনিট সহবাস করা যায়

কি ঔষধ খেলে ৩০ মিনিট সহবাস করা যায়

কি ঔষধ খেলে ৩০ মিনিট সহবাস করা যায় ? কি খেলে 30 মিনিট সহবাস করা যায়

সহবাসের সময় কে বৃদ্ধি করার উপায় নিয়ে মানুষের প্রশ্ন কৌতূহল এবং ইচ্ছার কোন শেষ নেই কি ঔষধ খেলে ৩০ মিনিট সহবাস করা যায় । ইন্টারনেটে প্রশ্ন গুলো দেখলেই বুঝা যায় আসলে মানুষ সহবাসের সময় থেকে বৃদ্ধি করার জন্য কত রকম প্রশ্ন ও চেষ্টা করে থাকে। ইন্টারনেটে লিখে সার্চ করেন কি খেলে 30 মিনিট সহবাস করা যায় তো চলুন আপনাদের এই প্রশ্নটির সঠিক জবাব কিংবা উত্তর জেনে নেই ।

কি খেলে 30 মিনিট সহবাস করা যায়

সহবাসের সময় বৃদ্ধি করার উপায় হচ্ছে নিজের প্রতি নিজের আত্মবিশ্বাস কনফিডেন্স কে ধরে রাখা। একটানা 30 মিনিট সহবাস করা মানে আপনি স্ত্রীর যোনিতে 30 মিনিট যাবত্ একটানা লিঙ্গ চালনা করা নয়। স্ত্রী মিলনের আনুষাঙ্গিক নিজে সকল কাজ গুলো রয়েছে সেগুলো শুরু থেকে বীর্যপাত পর্যন্ত এই সময় থেকে 30 মিনিট ধরে নিতে হবে। একজন মানুষের লিঙ্গ চালনা ঘর সময় ৪ থেকে ৭ মিনিট পর্যন্ত হলে এটি আদর্শ সময়।

আরো পড়ুনঃ ২০ মিনিট করার ভিগা স্প্রে কিনতে ক্লিক- এখনই কিনুন

কি ঔষধ খেলে ৩০ মিনিট সহবাস করা যায়

তথাপিও অনেকের মধ্যে এর সময়ের চেয়েও কম সময় থাকতে দেখা যায় এর কারণ হলো এদের মধ্যে নিজের প্রতি আত্মবিশ্বাস এর অভাব কিংবা শারীরিক কিছু দুর্বলতা রয়েছে যার জন্য এরকমটা হয়ে থাকে। আপনি যদি শারীরিকভাবে অক্ষম হয়ে থাকেন সেটি ঔষধের মাধ্যমে সারিয়ে তোলা সম্ভব কিন্তু আপনার যদি আত্মবিশ্বাসের অভাব থাকে তাহলে সেটা আপনাকেই অর্জন করতে হবে ঔষধের মাধ্যমে আত্মবিশ্বাস অর্জন করা একেবারেই অসম্ভব। তথাপিও সময়কে বৃদ্ধি করার জন্য কিছু ঔষধ রয়েছে আমরা নিচে দুটি ঔষধ সম্পর্কে জেনে আসি।

কি ঔষধ খেলে ২০ মিনিট সহবাস করা যায়

যারা বয়স কিংবা অন্য সমস্যার কারণে যৌন সহবাসের সময় কম তাদের আত্মবিশ্বাস ও সমস্যাকে দূর করার জন্য ভিম্যাক্স দারুন কাজ করে থাকে। ভিম্যাক্স সহবাসের সময় বৃদ্ধি করার স্থায়ী ঔষধ বলা হয়ে থাকে অর্থাৎ এই ঔষধ সেবন করার মাধ্যমে আপনি দীর্ঘমেয়াদি যৌন সমস্যা গুলো থেকে রেহাই পেতে পারবেন। একটি সেবনে যেমন ভিতরগত যৌন সমস্যা দূর হবে তেমনি দ্রুত বীর্যপাতের স্থায়ী সমাধান হয়ে উঠবে।

আরো পড়ুনঃ মাত্র সপ্তাহে  লম্বা  হওয়ার ঔষধের  নাম ও দাম  700 টাকা  

আরো পড়ুনঃ ৭ দিনে ফর্সা হওয়ার 4k হোয়াইটেনিং ক্রিম ৬৫০ টাকা

কি খেলে ৪০ মিনিট সহবাস করা যায়

ভিম্যাক্স একটি ক্যানাডিয়ান মেডিসিন এটি আপনি বাংলাদেশের যে কোন অনলাইন শপ থেকে সহজেই কিনতে পারবেন প্রতিটি ঔষধের মূল্য নিতে পারে ১২৫০ টাকা থেকে ২০০০ টাকা পর্যন্ত তথাপি অনেক অনলাইন শপ ভিন্ন ভিন্ন দামে বিক্রি করে থাকে। ভিম্যাক্স সেবন পদ্ধতি খুবই সহজ প্রতিদিন রাতে একটি করে ঔষধ সেবন করুন টানা 30 দিনে 30 টি ঔষধ সেবন করে নিজেই দেখুন আপনার মধ্যে কি কি পরিবর্তন লক্ষ্য করা যায়।

আরো পড়ুনঃ ছেলেদের মারাল জেল কিনতে ক্লিক- এখনই কিনুন

আরো পড়ুনঃ ছেলেদের টাইটান জেল সরাসরি কিনতে ক্লিক- এখনই কিনুন

কি ঔষধ খেলে ৪০মিনিট সহবাস করা যায়

ভিম্যাক্স ক্যাপসুলটি কেনার সময় অবশ্যই সতর্কতার সাথে ক্রয় করুন ঔষধ যাচাই করে ক্রয় করুন ঔষধটি আপনারক্ষেত্রে কতটুকু কার্যকর সেটি অবশ্যই লক্ষ্য রাখুন ঔষধ কেনার সময় অবশ্যই দামাদামি করে কিনবেন। কেননা বিভিন্ন অনলাইন শপ গুলোতে কি ঔষধ ভিন্ন ভিন্ন দামে বিক্রি করে থাকে তাই এজন্য অবশ্যই সর্তকতা অবলম্বন করুন।

কি খেলে ১৫ মিনিট সহবাস করা যায়

আমরা এখন যে ঔষধ এর নাম বলব এটি হাব্বে নিশাত আমরা এই আর্টিকেলটিতে চাইলে বিদেশি কোম্পানির কিছু ঔষধ এর ডিটেলস বা ঔষধ সম্পর্কে নানা তথ্য আপনাদের সামনে তুলে ধরতে পারতাম। যেহেতু বিদেশী ঔষধ ক্রয় মূল্য তুলনামূলকভাবে কিছু বেশি তাই আমরা চাই আপনারা দেশি ঔষধগুলোর মাধ্যমে নিজের আত্মবিশ্বাস ও কনফিডেন্স কে অনেকটাই বাড়িয়ে তুলতে পারেন। হাব্বে নিশাত একটি দেশীয় ঔষধ এবং এই ঔষধ টির দাম তুলনামূলকভাবে অনেক কম।

আরো পড়ুনঃ টাইটান জেল পুরুষের লিঙ্গ ১ থেকে ৩ ইঞ্চি পর্যন্ত বড় ও মোটা করে।

আরো পড়ুনঃ একটানা  15 থেকে 30 মিনিট সহবাস করার ঔষধ।

কি ঔষধ খেলে ১৫ মিনিট সহবাস করা যায়

যেখানে ইন্ডিয়ান ওষুধ গুলোর মূল্য প্রতি পিস এর দাম 100 টাকার বেশি করে সেখানে প্রতি পিছাবে নেশার ঔষধ এর মূল্য মাত্র 25 টাকা করে। বাংলাদেশের যেকোন প্রান্ত থেকে অনলাইনের মাধ্যমে এই ঔষধটি আপনি অর্ডার করতে পারেন অনলাইনে।

আরো পড়ুনঃ বায়োমেনিক্স কিনতে ক্লিক- এখনই কিনুন

কি খেলে ৬০ মিনিট সহবাস করা যায়


হাব্বে নিশাত ঔষধ সেবনের নিয়ম হচ্ছে সহবাসের সময় এর মিনিমাম এক ঘন্টা পূর্বে এটি সেবন করা সবচাইতে ভালো। যেহেতু উক্ত মেডিসিন একটি অলটাইম মেডিসিন অর্থাৎ 64 সর্বোচ্চ দিনে এক পিস খাওয়া যেতে পারে আর ঔষধ এর কার্যকারিতা ৪ থেকে ৬ ঘণ্টা সময় পর্যন্ত হতে পারে। কিছু কিছু ক্ষেত্রে কার্যকারিতা কিছুটা বিলম্বিত কিংবা পেতে পারে তবে ঔষধটি আপনি আপনার জন্য প্রয়োগ করে দেখতে পারেন এটি আপনার উপরে সঠিক কাজ করতে সক্ষম কিনা আর এজন্যই এখনি অর্ডার করতে পারেন।

কি ঔষধ খেলে ৬০ মিনিট সহবাস করা যায়

উপরে বর্ণিত কি খেলে 30 মিনিট সহবাস করা যায় মেডিসিন দুটি কিনতে চাইলে শুধুমাত্র আপনার ব্যক্তিগত ইচ্ছা এবং ব্যক্তিগতভাবে যাচাই-বাছাই করে কিনুন। ঔষধ কেনার জন্য আমরা যেমন উৎসাহিত করছি না তেমনি না কিন্তু আমরা নিরুৎসাহিত করছি না। আপনার বর্তমান সমস্যা এবং বর্তমান ইচ্ছার উপর নির্ভর করে ঔষধ কিনুনঃ আমাদের আর্টিকেলটি সম্পর্কেই অবশ্যই আপনার মূল্যবান মন্তব্য শেয়ার করতে ভুলবেন না।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments

x
error: Content is protected !!