1. admin@janbobd.net : admin :
  2. gazivai.gom@gmail.com : HASAN :
  3. juwelranabdnet2@gmail.com : juwel juwelrana : juwel juwelrana
  4. sugazivai.com@gmail.com : sikdar md : sikder md
কি খেলে গায়ের রং ফর্সা হয় ? গায়ের রং ফর্সা করার ৫ উপায় - janbobd
January 28, 2023, 9:58 pm

কি খেলে গায়ের রং ফর্সা হয় ? গায়ের রং ফর্সা করার ৫ উপায়

  • Update Time : Sunday, May 22, 2022
এন্টিফেভ সিরাপ

পৃথিবীর প্রত্যেকটি মানুষই চাইনিজে সৌন্দর্যকে আরো বেশি বাড়িয়ে নিতে চায় তারা সৌন্দর্য বাড়ানোর উপায় খুঁজে থাকেন আমাদের আজকের আজকের পোস্টে আমরা কি করলে গায়ের রং বাড়ানো যায় বা কি খেলে গায়ের রং ফর্সা হয় এ সম্পর্কে কিছু তথ্য তুলে ধরার চেষ্টা করব। পাশাপাশি আমাদের এই আর্টিকেলটিতে কিছু বিজ্ঞাপন পিকচার দেয়া থাকবে বিজ্ঞাপনে থাকার পিকচারের পণ্যগুলো আপনার দরকার হলে সরাসরি ফোন নম্বরে ফোন করে অর্ডার করতে পারবেন।

কি খেলে গায়ের রং ফর্সা হয়

কি খেলে গায়ের রং ফর্সা হয়

গায়ের রং ফর্সা করার জন্য বাজারে বিভিন্ন ক্রিম কসমেটিকস কিনতে পাওয়া যায় এগুলো ব্যবহার করার মাধ্যমে অনেকেই গায়ের রং ফর্সা করার চেষ্টা করে থাকেন। তো আপনি কিন্তু চাইলে খুব সহজেই বাজারে কিনতে পাওয়া যায় এরকম ক্রিম গুলো ব্যবহারের পরিবর্তে ঘরে বসে খুব সহজে গায়ের রং ফর্সা করে নিতে পারেন তো জেনে নেয়া যাক কোন কোন খাবারগুলো খেলে গায়ের রং ফর্সা ও উজ্জ্বল হয়।

আরও পড়ুন:  সানি লিওনের এক্সপ্রেস ভিডিও

আরও পড়ুন: ভার্জিন মেয়ে চেনার উপায় ছবি সহ

কি খেলে গায়ের রং ফর্সা হবে

গায়ের রং ফর্সা করার জন্য আপনি আপনার খাদ্য তালিকায় নিয়মিত সবজির রাখুন কারণ সবজিতে থাকা উপাদানগুলো গায়ের রং ফর্সা করতে অত্যন্ত কার্যকরী গায়ের রং উজ্জ্বল করার জন্য সবজিতে থাকা ফাইবার ও মিনারেল ভিটামিন এবং পরিমাণমতো প্রোটিনযুক্ত খাবার অনায়াসেই ত্বকের রঙ উন্নত করতে পারে।

তাই আপনার খাদ্য তালিকায় অবশ্যই ফাইবার ও মিনারেল ভিটামিন যুক্ত খাবার রাখার চেষ্টা করুন আর এই খাবারগুলো সবচেয়ে বেশি পাওয়া যায় সবজিতে।

কি খেলে গায়ের রং ফর্সা হয়

কি খেলে গায়ের রং উজ্জ্বল হয়

বর্তমান সময়ে অনেকেই জাঙ্কফুড অনেক বেশি পছন্দ করেন এই খাবারগুলো আপনার ত্বকের জন্য অনেক বেশি ক্ষতিকর হতে পারে ত্বক ভালো রাখতে চাইলে অবশ্যই এই খাবারগুলো এড়িয়ে চলতে হবে। আপনার নিয়মিত খাদ্যতালিকায় জাঙ্ক ফুড এর পরিবর্তে আপনি প্রতিদিন একটি করে ফল রাখতে পারেন বাধ্যতামূলকভাবে তাহলে আপনার ত্বকের উজ্জ্বলতা ধরে রাখতে সক্ষম হবেন।

কি খাবার খেলে গায়ের রং ফর্সা হয়

প্রতিদিন সবজি আপনার খাদ্য তালিকায় রাখলে কোন সবজি গুলো সব চাইতে বেশি ত্বক উজ্জ্বল করতে সাহায্য করে সে সম্পর্কেও আপনাকে জানতে হবে যেমন পালং শাক টমেটো ব্রোকলিঃ মিষ্টি আলু করলা আমাদের ত্বক ফর্সা করতে বেশ অবদান রাখে কারণ এতে পাওয়া যায় লাইকোপিন নামক অ্যান্টি-অক্সিডেন্ট।

আরো পড়ুনঃ লিংগ মোটা বড় করার মারাল জেল কিনতে ক্লিক – এখনই কিনুন

আরো পড়ুনঃ ২০ মিনিট সেক্স করার স্প্রে কিনতে ক্লিক – এখনই কিনুন

কি খেলে বাচ্চার গায়ের রং ফর্সা হয়

এছাড়াও আপনার খাদ্য তালিকায় প্রতিনিয়ত দুধ টকদই প্রোটিন এর মধ্যে ডিম মাছ মাংস নিয়মিত খাওয়ার পাশাপাশি কমলা আপেল আঙ্গুর জাতীয় খাবার সবসময় আপনার খাদ্য তালিকায় রাখুন। মনে রাখবেন যে সকল খাবারে বেশি মাত্রায় ফাইবার ভিটামিন ও মিনারেল পাওয়া যায় এগুলো আপনার ত্বকের উজ্জ্বলতা বাড়াতে সবচেয়ে বেশি সহায়তা করবে।

গর্ভাবস্থায় কি খেলে বাচ্চার গায়ের রং ফর্সা হয়

ডার্ক চকলেট খেতে বলছি, অবাক হচ্ছেন? আসলে চকলেক আমাদের ত্বকের আদ্রতা ধরে রাখে। সেই সঙ্গে রোদে পোড়া ত্বকের ড্যামেজ সারাতেও সাহায্য করে।

তবে মনে রাখতে খাবারের সঙ্গে সঙ্গে দেহ ও মন সুস্থ রাখতে হবে, থাকতে হবে একদম ফিট আর দুশ্চিন্তামুক্ত। নিয়মিত ত্বক পরিষ্কার, ব্যায়াম ‍আর প্রচুর পানি পান এগুলো তো আমরা এমনিতেই করি।

এই পোস্ট টি বন্ধুদের সাথে শেয়ার করুন ফেসবুকে

More News Of This Category
© All rights reserved - janbobd.net
Customized By BlogTheme
x
error: Content is protected !!