Tuesday, August 16, 2022
HomeUncategorizedগর্ভাবস্থায় সহবাস করার ইসলামিক নিয়ম

গর্ভাবস্থায় সহবাস করার ইসলামিক নিয়ম

গর্ভাবস্থায় সহবাস করার ইসলামিক নিয়ম এবং গর্ভাবস্থায় সহবাস করার উপকারিতা গর্ভাবস্থায় সহবাস করার সঠিক নিয়ম সম্পর্কে নানান তথ্য নিয়ে সাজানো হয়েছে আমাদের আজকের আর্টিকেলটি। এছাড়াও সহবাস দীর্ঘায়িত করার জন্য সহবাস নিয়ে আনন্দময় করার জন্য বিভিন্ন প্রোডাক্ট এর সমাহার রয়েছে আর্টিকেলটিতে আশা করি এগুলো দেখে নেবেন।

গর্ভাবস্থায় সহবাস

গর্ভাবস্থায় সহবাস এটা নিয়ে অনেকেই প্রশ্ন করে থাকেন এটা কি ইসলামে জায়েজ নাকি গর্ভাবস্থায় সহবাস করা জায়েজ নয় আবার গর্ভাবস্থায় কিভাবে সহবাস করতে পারবেন।

ইসলামে গর্ভাবস্থায় সহবাস করার ব্যাপারে কোনো নিষেধাজ্ঞা দেয়া নয় ইসলাম একটি আদর্শ জীবন গঠন করার সকল সুযোগ সুবিধা দিয়েছেন ইসলামের মুসলিম দাম্পত্য জীবনের স্বাধীনতা দেয়া হয়েছে।

গর্ভাবস্থায় সহবাস
গর্ভাবস্থায় সহবাস

গর্ভাবস্থায় সহবাস করার ইসলামিক নিয়ম

মহান আল্লাহ তায়ালা কুরআনুল কারীমে বলেন তোমাদের স্ত্রীগণ তোমাদের শস্যক্ষেত্র সুতরাং তোমরা তোমাদের শস্যক্ষেত্র যেভাবে ইচ্ছা সেভাবে বিচরণ করো।

কুরআনুল কারীমের আয়াত থেকে স্পষ্ট বোঝা যায় মুসলমানরা যখন খুশি দাম্পত্যজীবন সহবাস করতে পারবে স্ত্রী সহবাস করতে পারবে কোনো নিষেধাজ্ঞা নেই। স্ত্রী সহবাস করতে পারবে গর্ভাবস্থায় এক্ষেত্রে কোনো নিষেধাজ্ঞা নেই

গর্ভাবস্থায় সহবাস করার উপকারিতা

গর্ভাবস্থায় স্ত্রী সহবাস করলে বা গর্ভাবস্থায় সহবাস করলে কি উপকারিতা পাওয়া যায় কিনা সে সম্পর্কে কোনো তথ্য আমরা সংগ্রহ করতে পারিনি এ বিষয়ে যদি আপনার কাছে থেকে থাকে তাহলে সে তথ্য দিয়ে আমাদেরকে সহযোগিতা করুন।

গর্ভাবস্থায় সহবাস করার উপকারিতা
গর্ভাবস্থায় সহবাস করার উপকারিতা

আরো পড়ুনঃ মেয়েদের স্তন – দুধ ছোট টাইট করার ক্রিম কিনতে ক্লিক –  এখনই কিনুন

আরো পড়ুনঃ মেয়েদের স্তন – দুধ বড় টাইট করার ক্রিম কিনতে ক্লিক- এখনই কিনুন

তবে গর্ভাবস্থায় সহবাস হোক কিংবা গর্ভ অবস্থায় স্ত্রী সহবাস হোক সহবাসের সময় যে দিক থেকে সহবাস করা যাবে না।

প্রথমত স্ত্রীর পায়ুপথে সহবাস করা যাবে না অর্থাৎ স্ত্রীর পিছন দিয়ে সহবাস করা যাবে না স্ত্রী পিছনের অংশ দিয়ে লিঙ্গ প্রবেশ বা সহবাস করা নিষেধ করা হয়েছে।

রোজা রাখা অবস্থায় সহবাস করা যাবে না তবে রোযা রেখে রাতের বেলায় স্ত্রী সহবাস করা যাবে তাই যারা রোজা রাখেন তারা দিনের বেলায় স্ত্রী সহবাস থেকে বিরত থাকতে হবে।

অপর একটি বিষয় হচ্ছে স্ত্রী সহবাস করা যাবে না যখন স্ত্রীর মাসিক চলতে থাকে অর্থাৎ ঋতুস্রাব রত অবস্থায় স্ত্রী সহবাস করা যাবে না এই বিষয়গুলো আপনাকে ভালোভাবে লক্ষ্য রাখতে হবে

গর্ভাবস্থায় সহবাস করার নিয়ম

গর্ভাবস্থায় সহবাস করার নির্দিষ্ট কোন নিয়ম সম্পর্কে বলা হয়নি বা গর্ভাবস্থায় সহবাস করা থেকে বিরত থাকার জন্য কোন হুকুম নেই কিন্তু গর্ভাবস্থায় সহবাসের সময় আপনাকে একটু বাড়তি সতর্কতা অবলম্বন করতে হবে।

janbobd.net
janbobd.net

আরো পড়ুনঃ লিংগ মোটা বড় করার মারাল জেল কিনতে ক্লিক- এখনই কিনুন

কিভাবে সহবাস করলে আপনার স্ত্রী আঘাতপ্রাপ্ত না হবে কারণ গর্ভাবস্থায় স্ত্রী আঘাতপ্রাপ্ত হলে গর্ভের সন্তান ক্ষতিগ্রস্ত হওয়ার সম্ভাবনা থাকে তাই গর্ভাবস্থায় স্ত্রী সহবাসের সময় কিভাবে সহবাস করা উচিত আপনি সহজেই বুঝে যেতে পারবেন।

তবে গর্ভাবস্থায় হোক কিংবা গর্ভ অবস্থায় হোক স্ত্রীর পিছনের অংশ দিয়ে সহবাস করা যাবে না এসব ক্ষেত্রে সকল সময় প্রযোজ্য

গর্ভাবস্থায় সহবাস করা কি জায়েজ

প্রশ্নটির উত্তর ইতিমধ্যেই আমরা কয়েকবার তুলে ধরেছি গর্ভাবস্থায় সহবাস করা নিয়ে কোনো নিষেধাজ্ঞা বিধিনিষেধ পাওয়া যায় নি সুতরাং গর্ভ অবস্থায় সহবাস করা জায়েজ।

যেহেতু স্ত্রীর সহবাস করা ইসলামে কোন নিষেধাজ্ঞা নেই তাই গর্ভ অবস্থায় সহবাস করার ক্ষেত্রে তেমন নিষেধাজ্ঞা নেই এ সময় আপনাকে সহবাসের সময় একটু বাড়তি সতর্কতা অবলম্বন করতে হবে

গর্ভাবস্থায় সহবাস করা যাবে কি

গর্ভাবস্থায় সহবাস করা যাবে গর্ভাবস্থায় সহবাসের আপনার কোন নিষেধাজ্ঞা নেই যে কোন পুরুষ ও স্ত্রী চাকরি গর্ভাবস্থায় সহবাস করতে পারবে তবে সেটি হতে হবে স্বামী স্ত্রীর সহবাস মিলন।

janbobd.net
janbobd.net

গর্ভাবস্থায় আপনি সহবাস করতে পারেন গর্ভাবস্থায় কতবার সহবাস করতে পারবেন সে সম্পর্কে কোনো ধরাবাধা নিয়ম বা নিষেধাজ্ঞা নেই যতবার ইচ্ছে আপনি করতে পারবেন তবে আপনার স্ত্রী আঘাতপ্রাপ্ত না হয় সে বিষয়টি লক্ষ্য রাখবেন

গর্ভাবস্থায় সহবাসের সঠিক নিয়ম

গর্ভাবস্থায় সহবাস করার কোনো বিধিনিষেধ বা নিষেধাজ্ঞা নেই তবে গর্ভাবস্থায় প্রথম তিন মাস সহবাস না করা ভালো সময় সহবাস করলে সাবধানতা অবলম্বন করতে হবে আর যদি সাবধানতা অবলম্বন করে সহবাস করতে পারেন তাহলে কোনো ক্ষতি নেই।।

গর্ভাবস্থায় সহবাস করার সঠিক নিয়ম হচ্ছে সহবাসের সময় আপনাকে বিশেষ সতর্ক থাকতে হবে যাতে ইস্ত্রি কোন প্রকার আঘাতপ্রাপ্ত না হয় অথবা স্ত্রী যাতে কোন প্রকার ব্যাথা বা চাপ না পায়

গর্ভাবস্থায় সহবাস করা যায়

প্রিয় পাঠক ইতিমধ্যেই আমরা আর্টিকেলটিতে তুলে ধরেছি গর্ভাবস্থায় সহবাস করা যাবে কিনা গর্ভাবস্থায় কিভাবে সহবাস করা যাবে গর্ভাবস্থায় সহবাস করার ক্ষেত্রে কোন কোন বিষয়ে আপনাকে সবচেয়ে বেশি গুরুত্ব দিতে হবে।

আরো পড়ুনঃ আর এফ এল কোম্পানি চাকরি ?মাসে বেতন কত

আশাকরি আর্টিকেলটিতে আমরা যে সকল রেফারেন্স এবং তথ্য গুলো তুলে ধরেছি এগুলোর মাধ্যমে স্পষ্ট হয়েছে যে গর্ভাবস্থায় স্ত্রী সহবাস করার সম্পূর্ণরূপে বৈধ এবং গর্ভাবস্থায় স্ত্রী সহবাস করলে কোন ক্ষতি নেই।

সাধারন সময় স্ত্রী সহবাস করলে যে সমস্ত উপকারিতা লাভ করা যায় গর্ভ অবস্থায় স্ত্রী সহবাস করলে কি উপকারিতা লাভ করা যায় তবে গর্ভাবস্থায় সহবাস করলে স্ত্রী আবার নতুন করে গর্ভবতী হওয়ার সম্ভাবনা নেই।

গর্ভাবস্থায় সহবাস পদ্ধতি

গর্ভাবস্থায় স্ত্রী সহবাস ছবি বা পদ্ধতি সম্পর্কে আমাদের কোনো তথ্য সংগ্রহ করতে পারেনি তাই আপনার কাছে যদি সংগৃহীত কোন তথ্য থেকে থাকে সেটি কমেন্টে লিখে জানিয়ে দিতে পারেন।

স্ত্রী সহবাস নিয়ে আমাদের মূল আর্টিকেলটি ছিল এই পর্যন্তই আর সহবাস সম্পর্কিত যেকোন প্রশ্ন আমাদেরকে যদি আপনার দেয়ার মত কোন পরামর্শ থাকে সেটি অবশ্য কমেন্টে লিখে জানিয়ে দিতে পারেন

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments

Maral gel
Maral gel
x
error: Content is protected !!