ট্যাগ শব্দের অর্থ কি

ট্যাগ শব্দের অর্থ কি

আমরা মাঝেমধ্যেই ট্যাগ শব্দটি শুনে থাকি আমার এক বন্ধু আমাকে ট্যাগ করে জানিয়ে দিয়েছে কিংবা অপর একজনের বন্ধু অপরকে ট্যাগ করে দিয়েছে অনেকের মনেই প্রশ্ন জাগতে পারে ট্যাগ শব্দের অর্থ কি আমাদের আজকের আর্টিকেলটিতে আমরা এই প্রশ্নের উত্তরটা জানার চেষ্টা করব।

আরও পড়ুন: চেহারা সুন্দর করার দোয়া

ট্যাগ শব্দের অর্থ কি

Tag শব্দের আভিধানিক অর্থ হল জুড়ে দেয়া, অর্থাৎ কথাবার্তা বলার সময় আমরা কথার সঠিকতা যাচাইয়ের জন্য শ্রুতার সমর্থন চেয়ে বাক্যে যা জুড়ে দেওয়া হয় তাই Tag question বা টেগ ।

ট্যাগ শব্দের অর্থ কি

ট্যাগ শব্দের অর্থ

বর্তমান আধুনিক যুগে ইন্টারনেটের যুগে এই শব্দটি অত্যন্ত জনপ্রিয় একটি শব্দ হয়ে উঠেছে এবং এটির ব্যবহার অনেক বেশি হয়ে থাকে আশা করি আপনি ইতিমধ্যে জেনে গেছেন । আজকের আর্টিকেলটির প্রশ্নের উত্তরটি সম্পর্কে তবে উত্তরের পাশাপাশি আমাদের আজকের আর্টিকেলটিতে।

ট্যাগ শব্দের অর্থ কি

ফেসবুকে Tag মানে কি

কিছু প্রোডাক্টের বিজ্ঞাপন পিকচার দেয়া রয়েছে যে বেঁচে থাকা বিজ্ঞাপন প্রোডাক্টগুলো আপনি দেশের যেকোনো প্রান্ত থেকে অর্ডার করতে পারেন । দেরি না করে সরাসরি আমাদের ফোন নম্বরে ফোন করে অর্ডার করে দিতে পারেন অথবা আমাদের ওয়েবসাইট ভিজিট করে অর্ডার করে দিতে পারেন।

ট্যাগ শব্দের অর্থ কি

ট্যাগ এর অর্থ কী

বাংলাদেশের যেকোনো প্রত্যন্ত থানা শহরে জেলা শহরে বিভাগীয় শহরগুলোতে আমরা পৌঁছে দিয়ে থাকে অতি দ্রুত সময়ের মধ্যে তাই আপনি অতি দ্রুত সময়ে দেশের যাবতীয় পার্সোনাল পণ্য সামগ্রী কিনতে । এখনই ভিজিট করুন আমাদের এই কমার্স ওয়েবসাইট www.gazivai.com

আরও পড়ুন: সর্দির ট্যাবলেট ১০ টি ভালো ঔষধ

আরও পড়ুন: মাথা ব্যথার ১০ টি ঔষধের নামের তালিকা

আরও পড়ুন: বড় ভাইকে জন্মদিনের শুভেচ্ছা ? বড় ভাইকে জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *