নগদ কল সেন্টার নাম্বার

নগদ কল সেন্টার নাম্বার । কখন কিভাবে কল করবেন

নগদ কল সেন্টার নাম্বার মোবাইলে টাকা লেনদেনের ক্ষেত্রে বাংলাদেশ যে কয়েকটি কোম্পানি রয়েছে নগদ তার মধ্যে অন্যতম বিকাশ নগদ এগুলো হচ্ছে মোবাইলে টাকা লেনদেনের একটি অন্যতম মাধ্যম।

আমাদের মধ্যে অনেকেই রয়েছে যারা মাঝেমধ্যেই নগদ একাউন্ট ব্যবহার নিয়ে ঝামেলায় পড়ি তখন আমাদের দরকার হয় নগদ কাস্টমার কেয়ারের সহযোগিতা।

কিন্তু আপনি কিভাবে নগদ কল সেন্টার নাম্বার বা নগদ কাস্টমার কেয়ারের সাথে কথা বলবেন এজন্য আপনাকে অবশ্যই নগদ কল সেন্টারের নাম্বার জানতে হবে।

আরও পড়ুন: মাথা ব্যথার ১০ টি ঔষধের নামের তালিকা

আরো পড়ুনঃ কাশির ১০ টি ঔষধের নাম ও দাম জেনে নিন

নগদ কল সেন্টার নাম্বার

কল – 16167 or 096 096 16167

ই-মেইল – [email protected]

ঠিকানা – ডেল্টা ডালিয়া টাওয়ার (লেভেল ১৩ এবং ১৪), ৩৬ কামাল আতাতুর্ক এভিনিউ, বনানী, ঢাকা -১২১৩

নগদ কল সেন্টার নাম্বার
নগদ কল সেন্টার নাম্বার

নগদ কল সেন্টার নাম্বার বরিশাল

নগদ কল সেন্টার আপনি বিভিন্নভাবে যোগাযোগ করতে পারবেন তাদের সাথে সরাসরি ফোনে যোগাযোগ করতে পারবেন ইমেইলের মাধ্যমে যোগাযোগ করতে পারবেন।

সাধারণত কল দেওয়ার সময় আপনি আপনার ফোনে ব্যালেন্স দেখে ফোন দিবে আবার ফোন দিবেন এমন একটি সময় যখন তাদেরকে আপনি ফিরি পারবেন বিশেষ করে সকল সকল মানুষের চাপ থাকে তখন ফোন দিলে আপনাকে অনেকক্ষণ পর্যন্ত তাদের সাথে যোগাযোগের জন্য অপেক্ষা করতে হতে পারে।

তাই দিনের কোন অংশে মানুষের কাজকর্ম কম থাকে বা দিনে কোন অংশে ফোন দিলে আপনি নগদ কাস্টমার কেয়ারে দ্রুত কথা বলতে পারবে সেটা অবশ্য একটু বিবেচনা করবেন তাহলে আপনি খুব দ্রুত সময়ের মধ্যে নগদ কাস্টমার কেয়ারের সাথে কথা বলতে পারবেন এবং আপনার টাকা সাশ্রয় করতে পারবেন।

আজকের আর্টিকেলটির মূল টপিক ছিল নগদ কাস্টমার কেয়ার নাম্বার আপনাদের কাছে তুলে ধরা বা নগদ কল সেন্টারের নাম্বার তুলে ধরা যাতে আপনি উক্ত নাম্বারে যোগাযোগ করে নগদ কাস্টমার কেয়ার প্রতিনিধির সাথে কথা বলতে পারেন।

নগদ কল সেন্টার নাম্বার সিলেট

আশা করি আমাদের আর্টিকেলটি আপনাদের জন্য অত্যন্ত সহায়ক হবে আর্টিকেলটি সম্পর্কে আপনার মূল্যবান প্রশ্নটা জিজ্ঞাসা থাকলে সেটি অবশ্যই কমেন্টের মাধ্যমে লিখে জানিয়ে দিতে পারে সবসময় আপনার মূল্যবান মন্তব্য কমেন্টের মাধ্যমে লিখে জানিয়ে দেন

আরও পড়ুন:  সানি লিওনের এক্সপ্রেস ভিডিও

আরও পড়ুন: ভার্জিন মেয়ে চেনার উপায় ছবি সহ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *