1. admin@janbobd.net : admin :
নাবিলা নামের অর্থ কি ।Nabila namer ortho ki - Janbobd

নাবিলা নামের অর্থ কি ।Nabila namer ortho ki

  • Update Time : Thursday, September 30, 2021

নাবিলা নামের অর্থ কি . Nabila name meaning in bengali Arabic and Islamic

প্রিয় বন্ধুগণ আপনারা যারা গুগলে সার্চ করে নাবিলা নামের অর্থ কি লিখে জানতে চেয়েছেন। আজকের আর্টিকেলটি তাদের জন্যই। আজকের আর্টিকেলটিতে আমরা জানবো নাবিলা নামের অর্থ কি? নাবিলা নামের ইসলামিক অর্থ কি? নাবিলা নামের আরবি অর্থ কি? নাবিলা নামের বাংলা অর্থ কি? এছাড়াও আরো জানবো?Nabila Name meaning Bengali? Nabila Name meaning Islamic?Nabila namer orrtho ki?Nabila নামের অর্থ কি? নাবিলা শব্দের অর্থ কি? নাবিলা নামের অর্থ? নাবিলা নামের অর্থ কী? নাবিলা নামের অর্থ জানতে চাই ? নাবিলা নামের মেয়েরা কেমন হয় ? নাবিলা নামটি ইসলামিক নাম কিনা? ইত্যাদি সম্পর্কে।

নাবিলা নাম সম্পর্কে সম্পূর্ণ বিস্তারিত সঠিক তথ্য পেতে হলে নিচের সম্পূর্ন পোস্ট পড়ুন এবং পরবর্তীতে যেকোনো নাম সম্পর্কে সঠিক তথ্য পেতে আমাদের ওয়েবসাইট ভিজিট করুন

নাবিলা নামের অর্থ কি


নাবিলা নামটি খুব সুন্দর একটি জনপ্রিয় নাম ।নাবিলা নামটি সাধারণত স্ত্রী লিঙ্গ শব্দ । তাই নাবিলা নামটি শুধুমাত্র মেয়ে শিশুদের নাম রাখার ক্ষেত্রে ব্যবহার করা হয়ে থাকে ।নাবিলা নামের অর্থ হলো-সৎ, সম্ভ্রান্ত এবং সম্মানজনক ।নাবিলা নামের অর্থটি নাবিলা নামের মতোই খুবই সুন্দর তাই আপনারা নির্দ্বিধায় নাবিলা নামটি রাখতে পারেন নাবিলা নামটি রাখার ব্যাপারে কোনো বিধিনিষেধ নেই।

নাবিলা নামের ইসলামিক অর্থ কি

নাবিলা নামটি খুব সুন্দর একটি ইসলামিক জনপ্রিয় নাম । মুসলিম দেশগুলোতে নাবিলা নামটি্র ব্যাপক প্রচলন রয়েছে।নাবিলা নামের ইসলামিক অর্থ হল -সৎ, সম্ভ্রান্ত এবং সম্মানজনকইত্যাদি। মুসলিম পরিবারে সন্তানের সুন্দর নাম রাখার ব্যাপারে তাগিদ দেয়া হয়েছে। কেননা হাদীসে এসেছে আল্লাহ তায়লা বলেছেন কেয়ামতের দিন তোমাদেরকে তোমাদের নাম ও তোমাদের পিতার নাম ধরে ডাকা হবে। তাই তোমরা তোমাদের নামগুলোক সুন্দর অর্থবহ করে রাখ। তাই সন্তানের জন্য সুন্দর ইসলামিক নাম রাখা আমাদের প্রত্যেকের উচিত।

নাবিলা নামের আরবি অর্থ কি


নাবিলা নামটি খুব সুন্দর একটি ইসলামিক আরবি নাম। নাবিলা নামের আরবি অর্থ হল -সৎ, সম্ভ্রান্ত এবং সম্মানজনক।নাবিলা শব্দটি আরবি শব্দ। যেহেতু এটি একটি আরবী শব্দ তাই নাবিলা নামটি একটি ইসলামিক আরবি নাম। যেহেতু এটি আরবি নাম তাই নাবিলা নামটি রাখার ব্যাপারে কোনো ইসলামিক আরবি বিধিনিষেধ নেই। আপনারা যারা সন্তানের জন্য সুন্দর ইসলামিক আরবি নাম খুঁজছেন তারা নাবিলা নামটি ভেবে দেখতে পারেন।

Nabila orrtho ki

Nabila orrtho holo – sot , sombranto, sommanjonok (সৎ, সম্ভ্রান্ত এবং সম্মানজনক)

নাবিলা নামের বাংলা অর্থ কি

বাঙ্গালীদের সবসময় সন্তানের জন্য সুন্দর একটি বাংলা নাম ও নামের বাংলা অর্থ খুঁজে থাকেন। নাবিলা নামটি খুব সুন্দর একটি আরবি নাম হলেও বাংলাদেশে বা বাংলায় নাবিলা এর ব্যাপক প্রচলন রয়েছে।নাবিলা নামের বাংলা অর্থ হলো – ভদ্র। আপনারা যারা সন্তানের জন্য সুন্দর নামের বাংলা অর্থ খুজছিলেন তারা নাবিলা নামটি ভেবে দেখতে পারেন।

নাবিলা শব্দের অর্থ কি

নাবিলা শব্দটি খুব সুন্দর একটি আরবি শব্দ। নাবিলা শব্দটি একটি পুরুষ লিঙ্গ শব্দ। নাবিলা শব্দটি আরবি ভাষা থেকে এসেছে। নাবিলা শব্দের অর্থ হলো -সৎ, সম্ভ্রান্ত ভদ্র এবং সম্মানজনক। নাবিলা শব্দের ভাগ্যবান সংখ্যা -3।

নাবিলা নামের অর্থ

প্রিয় বন্ধুগণ যারা শুধুমাত্র নাবিলা নামের অর্থ লিখে থাকেন এই লেখাটি শুধুমাত্র তাদের জন্য। উপরে নাবিলা নামের অর্থ সম্পর্কে সম্পূর্ণ বিস্তারিত আলোচনা করা হয়েছে আশাকরি উপরের আলোচনা থেকে নাবিলা নামের অর্থ জেনে গিয়েছেন।নাবিলা নামের অর্থ হল- সৎ, সম্ভ্রান্ত এবং সম্মানজনক ইত্যাদি।

নাবিলা নামের অর্থ কী

নাবিলা নামটি খুব সুন্দর একটি আধুনিক জনপ্রিয় নাম। নাবিলা নামটি শুধুমাত্র ছেলে শিশুদের নাম রাখা হয় থাকে। বাংলাদেশসহ বিশ্বের বিভিন্ন দেশ গুলোতে নাবিলা নামের ব্যাপক প্রচলন রয়েছে। উপরে নাবিলা সম্পর্ক অর্থ সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হয়েছে ।নাবিলা নামের অর্থ হল -সৎ, সম্ভ্রান্ত এবং সম্মানজনক ইত্যাদি।

Nabila name meaning Bengali

The name Nabila is a very beautiful modern popular name. The name Nabila is usually given to girls. . The Bengali name Nabila means – polite .

Nabila name meaning Islamic

The name Nabila is a very beautiful modern popular name. However, in many cases the names of the boys and Nabila can be seen. The Islamic meaning of the name Nabila is honest, respectable and noble etc

নাবিলা নামের অর্থ কি

নাবিলা নামটি খুব সুন্দর একটি আধুনিক জনপ্রিয় ছোট নাম ।নাবিলা নামের অর্থ হল.সৎ, সম্ভ্রান্ত এবং সম্মানজনক..।বাংলাদেশের ছেলে মেয়ে উভয় নামে রাখা হয়ে থাকে।

নাবিলা নামের অর্থ জানতে চাই

বন্ধুগণ অনেকেই নাবিলা নামের অর্থ জানতে চাই লিখে সার্চ করে থাকেন এ লেখাটি শুধুমাত্র তাদের জন্য। উপরে নাবিলা নামের অর্থ সম্পর্কে সম্পূর্ণ বিস্তারিত আলোচনা করা হয়েছে। আশাকরি উপরের আলোচনা থেকে নাবিলা নামের অর্থ সম্পর্কে জেনে গেছেন।

নাবিলা নামের সাথে মিলিয়ে কিছু নাম

নাবিলা আক্তার —নাবিলা ইসলাম
নাবিল রহমান– নাবিলা জান্নাত
নাবিলা সুলতানা –নাবিলা আহমেদ
নাবিল খান –নাবিলা চৌধুরী
নাবিলা সরকার– নাবিলা আহমেদ
নাবিলা পারভীন –নাবিলা নাওয়ার
নুসরাত জাহান নাবিলা– নাবিলা শেখ
নাবিলা হক –নাবিলা ইবনাত
নাবিলা বেগম –নাবিলা খাতুন
হুমায়রা আক্তার নাবিলা –উম্মে আয়মান নাবিলা
মাসুমা রহমান নাবিলা– নাবিলা জামশেদ
নাবিলা রায়– নাদিয়া ইসলাম নাবিলা

নাবিলা নামের মেয়েরা কেমন হয়

প্রিয় বন্ধুগণ নামের অর্থ দিয়ে কোন মানুষকে বিচার করা একেবারেই অনুচিত। পৃথিবীর প্রত্যেকটি মানুষই আলাদা আলাদা চরিত্রের অধিকারী। পৃথিবীতে একই নামে অনেক মানুষ আছে কিন্তু কারো সাথে কারো চরিত্রগত বৈশিষ্ট্য মিলে না। তাই কোন মানুষের নামের অর্থ দিয়ে কোনো মানুষের চরিত্র বিচার করা ঠিক না। আশা করি উপরের আলোচনা থেকে নাবিলা নাম সম্পর্কে জেনে গেছেন পরবর্তীতে কোন নাম্বার নামের অর্থ জানতে হলে আমাদের ওয়েবসাইটে ভিজিট করুন আমাদের সাথেই থাকুন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 janbobd.net
Customized BY NewsTheme
x