নায়িকা পূর্ণিমা কোন ধর্মের

বাংলাদেশের চলচ্চিত্র জগতের অন্যতম একজন প্রভাবশালী নায়িকা হচ্ছেন পূর্ণিমা তার পুরো নাম দিলারা হানিফ রিতা আজকের আর্টিকেলটিতে আমরা জানব নায়িকা পূর্ণিমা কোন ধর্মের ও নায়িকা পূর্ণিমার বাবার নাম কি এবং নায়িকা পূর্ণিমা হিন্দু না মুসলমান ও এছাড়াও তো চলুন জেনে নেয়া যাক

আরোপড়ুনঃ 15 দিনে উচ্চতা বাড়ানোর ঔষধ কিনুন মাত্র ৭০০ টাকায়

আরোপড়ুন:15 দিনে নিজের ওজন কমানোর ঔষধ কিনুন মাত্র ৯০০ টাকায়

নায়িকা পূর্ণিমা কোন ধর্মের

বাংলাদেশ নায়িকা পূর্ণিমার জনপ্রিয়তা অনেক বেশি অনেকেই পূর্ণিমা সম্পর্কে যে প্রশ্নটি জানতে চান সেটি হচ্ছে নায়িকা পূর্ণিমা কোন ধর্মের প্রতি উত্তরে তিনি একজন মুসলমান ধর্মের অনুসারী।

পূর্ণিমার আসল নাম দেখলেই বুঝা যায় এছাড়াও তার স্বামীর নাম এবং তার পিতার নাম দেখলে আপনি বুঝতে পারবেন তিনি আসলে কোন ধর্মের অনুসারী। আশা করি আজকের আর্টিকেলটির পর আপনার এ বিষয়ে যে সন্দেহ ছিল সেটি দূর হয়ে যাবে

নায়িকা শ্রাবন্তীর জীবন কাহিনী

পূর্ণিমা

দিলারা হানিফ রীতা (জন্ম: ১১ জুলাই, ১৯৮১) একজন বাংলাদেশী অভিনেত্রী, তিনি চলচ্চিত্র জগতে পূর্ণিমা নামে অধিক পরিচিত ও জনপ্রিয়। পূর্ণিমার চলচ্চিত্র জগতে পথচলা শুরু হয়েছিল জাকির হোসেন রাজু পরিচালিত এ জীবন তোমার আমার চলচ্চিত্রের মাধ্যমে।
পূর্ণিমা (অভিনেত্রী)
সন্তান আরশিয়া উমাইজা (মেয়ে)
পুরস্কার জাতীয় চলচ্চিত্র পুরস্কার (১ বার)

আরো পরুনঃ অপু বিশ্বাসের মোবাইল নাম্বার

আরো পরুনঃ লম্বা হওয়ার উপায়: মাত্র দিনে লম্বা হবেন

নায়িকা পূর্ণিমার বাবার নাম কি

নায়িকা পূর্ণিমা একজন চট্টগ্রামের মেয়ে চট্টগ্রাম এই অভিনেত্রীর পিতার নাম হচ্ছে পূর্ণিমার পিতার নাম মোঃ হানিফ

নায়িকা পূর্ণিমা হিন্দু না মুসলমান

নায়িকা পূর্ণিমা হিন্দু না মুসলিম এনিয়ে অনেকেই দ্বিধাদ্বন্দ্বে উপরে যান কারণ নামটি হচ্ছে একটি আধুনিক নাম যার ফলে পূর্ণিমা নামটা নিয়ে অনেকেই দ্বিধায় পড়ে যেতে হয় তবে আপনাকে দ্বিধা করতে হলেও নায়িকা পূর্ণিমা একজন মুসলিম।

পূর্ণিমা সম্পর্কিত যদি কোনো প্রশ্ন আপনার থেকে থাকে বা পূর্ণিমা সম্পর্কিত যদি কোনো তথ্য আপনার জানা প্রয়োজন হয় সেটি অবশ্যই আমাদেরকে কমেন্টে লিখে জানিয়ে দিতে পারেন আমরা আপনার কমেন্টে প্রশ্নের উত্তর দেয়ার চেষ্টা করব।

আরো পরুনঃ মেয়েদের দুধ – ব্রেস্ট – ছোট করার ক্রিম

আরো পরুনঃ মেয়েদের দুধ – ব্রেস্ট – বড় করার ক্রিম

নায়িকা পূর্ণিমা হিন্দু না মুসলিম

আপনি যদি অনলাইন থেকে পণ্য ক্রয় করতে পছন্দ করেন তাহলে আপনি ভিজিট করতে পারেন আমাদের ওয়েবসাইট গাজী gazivai.com আমাদের ওয়েবসাইট gazivai.com থেকে আপনি পেয়ে যাবেন যাবতীয় পণ্য সামগ্রী দেশের সবচাইতে কম রেটে।

নায়িকা পূর্ণিমা হিন্দু না মুসলমান

ইন্টারনেটে যাবতীয় তথ্যাবলী জানতে যাবতীয় প্রশ্নের উত্তর যাতে আমাদের এই আর্টিকেলগুলো আমাদের ওয়েবসাইট থেকে আপনার পছন্দের তালিকায় রাখতে পারেন আমাদের ওয়েবসাইটে আমরা সব সময় সঠিক তথ্য দেয়ার চেষ্টা করে থাকি।

নায়িকা পূর্ণিমা কোন ধর্মের , নায়িকা পূর্ণিমা হিন্দু না মুসলমান , নায়িকা পূর্ণিমার জীবন কাহিনী , নায়িকা পূর্ণিমার ধর্ম কি , নায়িকা পূর্ণিমার ধর্ম, নায়িকা পূর্ণিমার জীবনী ,বাংলাদেশের নায়িকা পূর্ণিমা ।

আরো পড়ুনঃ বাচ্চা দুধ খাওয়ানোর ব্রা মাত্র ২০০- ৩৫০ টাকা

আরো পরুনঃ মেয়েদের চেহারা সুন্দর করার ক্রিম

আরো পড়ুনঃ ছেলেদের সু জুতা মাত্র ৩৯৯ টাকা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *