Monday, December 5, 2022
Homeউইকিপিডিয়ানিজের বীর্য নিজে খেলে কি হয় ? নিজের বীর্য নিজে খেলে কী...

নিজের বীর্য নিজে খেলে কি হয় ? নিজের বীর্য নিজে খেলে কী হয়

মানুষের জানার চাহিদা কতটা বিচিত্র হতে পারে তা ইন্টারনেটে নানান প্রশ্ন দেখলেই বুঝা যায় তেমনি একটি প্রশ্ন হল বীর্য খেলে কি হয় এছাড়াও নিজের বীর্য নিজে খেলে কি হয় অনেকে প্রশ্ন করে থাকেন নিজের বীর্য নিজে খেলে কী হয়
এছাড়াও বীর্য খেলে কি হয় ইসলাম এ সম্পর্কে কিছু তথ্য জেনে নেয়া যাক৷

আমাদের বর্ণিত তথ্যগুলো বেশিরভাগই ইন্টারনেট থেকে সংগৃহীত তথ্য তাই তথ্যগুলো জানার পাশাপাশি আপনি চাইলে নানান ধরনের পণ্য সামগ্রী ক্রয় করতে পারেন বিজ্ঞাপনদাতাকে কিছু পণ্য সামগ্রীর আর কিছু পণ্য সামগ্রী আপনি যদি নিজে থেকে ক্রয় করতে চান তাহলে ভিজিট করুন আমাদের ওয়েবসাইট www.gazivai.com

janbobd.net
janbobd.net

ছেলেদের হাব্বে নিশাত ট্যাবলেট কিনতে ক্লিক- এখনই কিনুন

নিজের বীর্য নিজে খেলে কি হয়

সাধারণত নিজের বীর্য নিজে খাওয়াটা একটি হীন মানসিকতার পরিচয় আর এটি করে এমন মানুষ পৃথিবীতে থাকতে পারে এটি খুবই অকল্পনীয় বা চিন্তার একটি বিষয়, নারী পুরুষের বীর্য খায় আর পুরুষ নারীর এই বিষয়টি সম্পর্কে বিভিন্ন প্রশ্ন মাঝে মধ্যে পাওয়া যায় তবে নিজের বীর্য নিজে খায় এ বিষয়ে কোনো তথ্য বিস্ময়কর।

আরো পড়ুনঃ লম্বা হওয়ার ঔষধের দাম 600 টাকা এখনই পরুন

তবে প্রশ্নের উত্তরটি হচ্ছে নিজের বীর্য নিজে খাওয়া ক্ষতিকর নয় যদি কোন প্রকার ক্ষতিকারক উপাদান থাকে অর্থাৎ ক্ষতিকারক জীবন থাকে তাহলে শরীরের জন্য ক্ষতিকারক। মানসিকতায় পরিবর্তন এনে এই কাজটি করা কিংবা এই প্রশ্নটিই জাগা দুটি খুবই বিস্ময়কর বটে তবে যেহেতু প্রশ্ন জেগেছে উত্তরটি ইতিমধ্যে তুলে ধরেছি।

নিজের বীর্য নিজে খেলে কী হয়

নিজের বীর্য নিজে পান করা ক্ষতিকর হতে পারে যদি বীর্য কোন প্রকার ক্ষতিকর জীবাণুর উপস্থিতি থাকে তবে নিজের বীর্য নিজে খাওয়া ক্ষতিকারক নয় যদি কোন প্রকার জীবাণুর উপস্থিতি না থাকে।

janbobd.net
janbobd.net

ছেলেদের মারাল জেল কিনতে ক্লিক- এখনই কিনুন

অনেকেই প্রশ্ন করে থাকেন পুরুষের বীর্য যদি নারীরা খেয়ে থাকে তাহলে কি গর্ভবতী হবে উত্তরটি হচ্ছে না কারণ পুরুষের বীর্য যদি নারীকে এপ্রিলে সেটি পাকস্থলীতে চলে যায় আর সেটির কার্যক্ষমতা হারিয়ে ফেলবে তাই গর্ভবতী হওয়ার কোন সম্ভাবনা নেই।

বীর্য খেলে কি হয় ইসলাম

বীর্য খাওয়া সম্পর্কে ইসলামে কোন তথ্য দেয়া রয়েছে কিনা এ সম্পর্কে কোনো তথ্য আমরা সংগ্রহ করতে পারিনি তবে আপনার কাছে যদি এ সম্পর্কে কোন তথ্য থাকে যেটি 100 পার্সেন্ট সঠিক তাহলে আমাদেরকে জানাতে পারেন।

আপনার মূল্যবান ততটি আমাদেরকে জানানোর জন্য আমাদের কমেন্ট বক্সে কমেন্ট করে ফেলুন তাহলে আপনার মূল্যবান প্রশ্নের উত্তরটি আমরা পরবর্তীতে অন্যদিকে জানানোর চেষ্টা করব

janbobd.net
janbobd.net

২০ মিনিট করার ভিগা স্প্রে কিনতে ক্লিক- এখনই কিনুন

বীর্য খেলে কী হয়

নিজের বীর্য নিজে খেলে যা হয়ঃ কোন ছেলে যদি তার নিজের বীর্য(মাল) নিজে পান করতে চায় তাহলে ক্ষতি হওয়ার তেমন সম্ভাবনা নেই। তবে যে ব্যক্তির লিঙ্গ হতে নিঃসৃত বীর্য পান করা হচ্ছে তার যদি যৌন সংক্রমক রোগ থেকে থাকে তাহলে তার সেই রোগে আক্রান্ত হওয়ার সুযোগ রয়েছে।

যেমন এইডস আক্রান্ত ব্যক্তির বীর্য পানে, পানকারী ব্যক্তিরও এই রোগে আক্রান্ত হওয়ার সম্ভবনা রয়েছে। অনেকে মনে করে বীর্য খেলে উপকার হবে, তাদের এ ধারণা একেবারে ভুল। বীর্য নাপাক বস্তু বলে ধর্মীয় দৃষ্টিতে এটা পান করা সম্পুর্ন নিষিদ্ধ।

বীর্য খেলে কি হয়

নিজের বীর্য নিজে খেলে যা হয়ঃ কোন ছেলে যদি তার নিজের বীর্য(মাল) নিজে পান করতে চায় তাহলে ক্ষতি হওয়ার তেমন সম্ভাবনা নেই। তবে যে ব্যক্তির লিঙ্গ হতে নিঃসৃত বীর্য পান করা হচ্ছে তার যদি যৌন সংক্রমক রোগ থেকে থাকে তাহলে তার সেই রোগে আক্রান্ত হওয়ার সুযোগ রয়েছে

বীর্য খেলে কি হবে


বীর্য খেলে কি হবে এই প্রশ্নটি করার পূর্বে আপনার জানা উচিত আসলে এটি খাওয়া কতটা কুরুচিপূর্ণ বা কতটা বিকৃত মানসিকতা হতে পারে তাই আশা করি এ ধরনের প্রশ্ন থেকে অবশ্যই দূরে থাকার চেষ্টা করবেন।

janbobd.net
janbobd.net

লিংগ পিচ্ছিল করার KY লুব্রিকেন্ট জেল ক্রয় করার জন্য এখনই কিনুন

তবে এরকম প্রশ্ন থেকে দূরে থাকলেও অনলাইনে কেনাকাটা করতে পারেন যাবতীয় পার্সোনাল গোপনীয় পণ্য সামগ্রী এজন্য দূরে নয় আরো কাছাকাছি আসতে পারেন আমাদের এই কমার্স ওয়েবসাইট গাজী ভাই ডটকমের।

স্বামীর বীর্য খেলে কি হয়


অনেকেই প্রশ্ন করে থাকেন স্বামীর বীর্য খেলে কি কোন প্রকার ক্ষতি হতে পারে কিংবা কি কি হতে পারে অথবা ক্ষতিকারক কারণ এতে নানারকম ভাইরাস থাকতে পারে কিংবা জীবাণু থাকতে পারে যা স্বাস্থ্যের জন্য ক্ষতিকারক।

তবে মেয়েদের মধ্যে যে প্রশ্নটি খুবই কাজ করে সেটি হচ্ছে বীর্য খেলে গর্ভবতী হবার ভয় পেত কারণ বীর্যে গর্ভবতী হওয়ার কোন সম্ভাবনা নেই আশা করি আর্টিকেলটির বুঝতে পেরেছেন।

ছেলেদের বীর্য খেলে কি হয়


প্রিয় পাঠক আমাদের আর্টিকেলটিতে আমরা বিভিন্ন প্রশ্নের উত্তর দেয়ার চেষ্টা করেছি উত্তর গুলো যদি একই রকম হয়ে থাকে আর প্রশ্নগুলোর ভিত্তিতে আমরা উত্তরগুলো দেয়ার চেষ্টা করেছি আশাকরি আমাদের উত্তর গুলো সম্পর্কে আপনার মূল্যবান মন্তব্য জানাবেন

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments

x
error: Content is protected !!