Sunday, August 14, 2022
Homelatest newsভাই’ বলায় সাংবাদিকের ওপর খেপলেন নির্বাচন কর্মকর্তা

ভাই’ বলায় সাংবাদিকের ওপর খেপলেন নির্বাচন কর্মকর্তা

মির্জাগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম বলেন,‘ভাই বলে সম্বোধন করায় তিনি নানান অশোভন আচরণ করেছেন । তিনি আমাকে বাজে ভাষায় গালাগাল করেছেন । আমি উপজেলা নির্বাহী কর্মকর্তাকে বিষয়টি অবহিত করেছি ।’
.
‘আমাকে ভাই বললেন কেন? আপনি আমার কেমন ভাই? খালাতো ভাই নাকি চাচাতো ভাই?’
‘স্যার’না বলে‘ভাই’বলে সম্বোধন করায় খেপে গিয়ে স্থানীয় এক সাংবাদিককে এভাবে নানা প্রশ্নে জর্জরিত করেন পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. শাহাদাৎ হোসেন । এ সময় তিনি ওই সাংবাদিকের সঙ্গে অশোভন আচরণ করেন বলে অভিযোগ পাওয়া গেছে ।

janbobd.net
janbobd.net

আজ সোমবার বেলা ১১টার দিকে মির্জাগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে এ ঘটনা ঘটে । এ ঘটনায় স্থানীয় সংবাদকর্মীরা ক্ষোভ প্রকাশ করেন ।

স্থানীয় সূত্রে জানা যায়, আজ দুপুর ১২টার দিকে রিয়াজ কাজী নামের এক ব্যক্তির জাতীয় পরিচয়পত্র ভুল সংশোধনের জন্য উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে যান দৈনিক যুগান্তরের মির্জাগঞ্জ প্রতিনিধি ও মির্জাগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম । তিনি নির্বাচন কর্মকর্তা মো. শাহাদাৎ হোসনকে‘ভাই’বলে সম্বোধন করে সমস্যাটির সমাধান করার করণীয় বিষয়ে জানতে চান ।

এতে খেপে যান ওই কর্মকর্তা । তখন তিনি রফিকুলকে বলেন,‘আমাকে ভাই বললেন কেন? আমি আপনার কেমন ভাই? খালাতো ভাই না চাচাতো ভাই?’এসব বলে তিনি ওই সাংবাদিক নেতার সঙ্গে অশোভন আচরণ করেন ।

আরো পড়ুনঃ সানি লিওনের এক্সপ্রেস ভিডিও দেখতে ক্লিক করুন – এখনি দেখুন

 আরো পড়ুনঃ অ নামের ছেলেরা কেমন হয়

 আরো পড়ুনঃ অ নামের মেয়েরা কেমন হয়


.

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments

Maral gel
Maral gel
x
error: Content is protected !!