Wednesday, August 17, 2022
Homelatest newsপড়ার টেবিল ? পড়ার টেবিল দাম ? পড়ার টেবিল ডিজাইন

পড়ার টেবিল ? পড়ার টেবিল দাম ? পড়ার টেবিল ডিজাইন

স্টুডেন্টদের জন্য বাধ্যতামূলক একটি জিনিস হল পড়ার টেবিল এটি প্রত্যেকটি ছাত্রের দরকার আর আপনি চাইলে পড়ার টেবিল ক্রয় করতে পারেন আমাদের থেকে দেশের সবচাইতে কম দামে পড়ার টেবিল দাম এবং পড়ার টেবিল ডিজাইন আমাদের থেকে ।

লম্বা হওয়ার ঔষধের দাম 600 টাকা এখনই পরুন

পড়ার টেবিল

পড়ার টেবিল হলো এমন একটি টেবিল যার উপরে বইপত্র সাজিয়ে রাখা যায় বই রেখে পড়াশোনা করা যায় এবং যেটি দরকারি অন্য সকল কাজে ব্যবহার করা যায় যেমন ল্যাপটপ টেবিল হিসেবে কিংবা কম্পিউটার ডেক্সটপ টেবিল হিসেবেও।

বাজার থেকে আপনি কিনতে গেলে পড়ার টেবিলের দাম তুলনামূলক বেশি পড়তে পারে আমাদের থেকে কিনলে আপনি কমদামের পেয়ে যাবেন এসকল পড়ার টেবিল

janbobd.net
janbobd.net

পড়ার টেবিল দাম

আর্টিকেলটির শেষ পর্যন্ত দেখতে থাকুন তাহলে আপনি পেয়ে যাবেন বিভিন্ন ধরনের পড়ার টেবিল আর এগুলো আপনি সন্দেহ করতে পারবেন বাংলাদেশের যেকোন প্রান্ত থেকেই তবে ঢাকার মধ্যে ডেলিভারি চার্জ প্রত্যেকটি টেবিলের সাথে 400 টাকা ঢাকার বাহিরে প্রত্যেকটি টেবিলের সাথে ডেলিভারি খরচ 800 টাকা

পড়ার টেবিলের দাম

পড়ার টেবিলের দাম 2000 টাকা থেকে 3500 টাকা পর্যন্ত নিয়ে থাকে এগুলো ডিজাইন এবং বোর্ডের ওপর ভিত্তি করে দাম নির্ধারণ করা হবে থাকে। তবে আপনি আমাদের থেকে ক্রয় করলে দেশের সবচাইতে কম দামে কিনতে পারবেন তো দেরি না করে আমাদের ফোন নম্বরে কিংবা আমাদের পিকচারে রয়েছে সেখানে নক করুন।

আমাদের থেকে আপনি যদি টেবিল ক্রয় করেন তাহলে আপনি ঘরে বসেই সংগ্রহ করতে পারবেন ঢাকার মধ্যে আমরা দুই দিনে ডেলিভারি দিয়ে থাকি ঢাকার মধ্যে এগুলো আপনি সংগ্রহ করতে চাইলে অর্ডার করার 4 দিন পর্যন্ত অপেক্ষা করতে হবে।

janbobd.net
janbobd.net

পড়ার টেবিল কোড  ২ কিনতে ক্লিক করুন এখনই কিনুন

পড়ার টেবিলের মাপ

আয়তনঃ প্রতিটি টেবিলেস আয়তন বা দৈর্ঘ্য ৩০ থেকে ৩৫ ইঞ্চি
উচ্চতাঃ প্রতিটি টেবিলের উচ্চতা ৪০ থেকে ৪৮ ইঞ্চি
প্রস্থঃ প্রতিটি টেবিল পাশে ১৮ থেকে ২২ ইঞ্চি

পড়ার টেবিল ডিজাইন

আমাদের আর্টিকেলটিতে কয়েকটি পড়ার টেবিলের ডিজাইন দেয়া রয়েছে আপনি এসকল ডিজাইনের পড়ার টেবিল ক্রয় করতে পারেন আর তা করতে পারেন দেশের সবচাইতে কম দামে আর্টিকেলটি শেষ পর্যন্ত দেখুন।

পড়ার টেবিল নতুন ডিজাইন

আপনার যদি কোন নতুন পড়ার টেবিলের ডিজাইন পছন্দ হয়ে থাকে তাহলে সেটি আমাদের হোয়াটসঅ্যাপ নম্বরে দিয়ে দিতে পারেন আমরা যদি আপনার ডিজাইন মত তৈরী করে দিতে পারি আপনাকে আমরা হোয়াটসঅ্যাপে জানিয়ে দেবো হোয়াটসঅ্যাপে করে নিবেন।

আমাদের থেকে পড়ার টেবিল কিনতে চাইলে আপনাকে প্রত্যেকটি পড়ার টেবিলের জন্য অগ্রিম 500 টাকা প্রদান করতে হবে কারণ আমরা প্রত্যেকটি প্রোডাক্ট আপনার ঘরের কাছে পৌঁছে দিয়ে আসবো।

janbobd.net
janbobd.net

পড়ার টেবিল সাজানো

পড়ার টেবিল সাজানোর তৈজসপত্র আপনি পেয়ে যাবেন দোকানেই আর আপনার বই ল্যাপটপ কিংবা আরো বিভিন্ন আনুষাঙ্গিক জিনিস দিয়ে আপনার পড়ার টেবিলে সাজিয়ে রাখতে পারেন আবার পড়ার টেবিলে সাজাতে পারেন আপনি এমন একটি জায়গা যেখানে থেকে আপনার পুরো রুমের সৌন্দর্য বৃদ্ধিতে সহায়তা করবে।

পড়ার টেবিলের ডিজাইন


পাঠক পড়ার টেবিলের ডিজাইন আমরা দিয়ে রেখেছি প্রত্যেকটি পড়ার টেবিলের ডিজাইন এবং প্রত্যেকটি পড়ার টেবিলে আমাদের আলাদা কোড নম্বর দেয়া রয়েছে যাচ্ছি C- 01 এবং C-02 নম্বর ধারা আলাদা করা হয়েছে।

আপনি যে ডিজাইনের পড়ার টেবিল দিয়ে কিনতে চান ফোন নম্বরে ফোন করে কিংবা আমাদের হোয়াটসঅ্যাপ নম্বরে আপনি ফোন করে আপনার ডিজাইন নম্বরটি বলে দিলেই আমাদের বিক্রয় প্রতিনিধি আপনার সাথে যোগাযোগ করে প্রোডাক্টটি সরবরাহের ব্যবস্থা করবেন

janbobd.net
janbobd.net

পড়ার টেবিলে মন বসে না

যদি পড়ার টেবিলে মন আবাসে তাহলে আপনাকে পড়ার টেবিল কিনে পড়ার টেবিলে মন দিতে হবে কারণ পড়াশোনায় হচ্ছে আপনার ভবিষ্যতের সবচাইতে বড় অস্ত্র তাই এই অস্ত্রটি কে সবসময় শাণিত করুন।

আপনার সন্তান যদি পড়াশোনায় মন দিতে না চায় তাহলে তাকে একটি আকর্ষণীয় পড়ার টেবিল কিনে দিন ছুটি পেলে অনেকটা সন্তুষ্ট হবে এবং পড়াশোনায় মনোযোগী হবে এজন্য সন্তানকে পড়ার টেবিল কিনে দেয়া একান্ত জরুরী।

পড়ার টেবিল কোন দিকে রাখা উচিত

পড়ার টেবিল কোন দিকে রাখা উচিত এ নিয়ে অনেকেই ইন্টারনেটে প্রশ্ন করে থাকেন আসলে কোন দিকে পড়ার টেবিল রাখতে হবে এমন কোনো সঠিক দিক নির্দেশনা পাওয়া যায়নি তবে আপনি পড়ার টেবিল ঘরের এমন একটি স্থানে রাখবেন যাতে আপনার ঘরের সৌন্দর্য বৃদ্ধি পায়।

দ্বিতীয়তঃ পড়া টেবিলটি এমন স্থানে রাখবেন যেখানে আপনার সন্তান নিরিবিলি পরিবেশ থাকে গৃহের কোলাহল থেকে মুক্ত থাকে এমন একটি স্থানে পড়ার টেবিলে রাখা উচিত তাতে সন্তান মনোযোগ দিয়ে পড়াশোনা করতে পারবে

janbobd.net
janbobd.net

পড়ার টেবিল চেয়ার

পড়ার টেবিলের সাথে কিন্তু পড়ার জন্য একটি চেয়ার খুবই দরকারী আর এই চারটি আপনি আমাদের থেকে ক্রয় করতে পারবেন আমাদের থেকে সাশ্রয়ী দামে ক্রয় করার জন্য ভিজিট করতে হবে আমাদের ওয়েবসাইট www.gazivai.com

আর আমাদের ওয়েবসাইটের সার্চ বক্সে আপনাকে সার্চ করতে হবে চেয়ার লিখে তাহলে আপনি পেয়ে যাবেন চেয়ার আরে সুন্দর সুন্দর চেয়ার থেকে আপনি যেকোনো একটি ক্রয় করতে পারবেন।

পড়ার টেবিল ল্যাম্প এর দাম

পড়ার টেবিল ল্যাম্প কিনতে চাইলে আপনি আমাদের থেকে কিনতে পারবেন দোকান থেকে আমাদের ক্রয় করা আপনার জন্য সাশ্রয়ী দোকানে আপনার থেকে বেশি দাম রাখতে পারে বেশি দাম চাইতেই পারে।

janbobd.net
janbobd.net

কিন্তু আপনি যখন অনলাইন থেকে ক্রয় করবেন তখন সেখানে একটি দামি দেয়া থাকবে যদি নামটা আপনার পছন্দ কিংবা আদৌ অনুকূল নয় তাহলে সেখান থেকে সহজে ক্রয় করে নিতে পারবেন পড়ার টেবিল ল্যাম্প এর দাম দেখতে ভিজিট করুন আমাদের ওয়ের সাইট www.gazivai.com

পড়ার টেবিলের ছবি

আর্টিকেলটির প্রথম থেকে শেষ পর্যন্ত কয়েকটি পড়ার টেবিলের ছবি দেয়া রয়েছে এই টেবিলগুলো আমাদের দেশের সবচেয়ে আকর্ষণীয় এবং নান্দনিক ডিজাইনের এগুলোর বিকৃত এবং সর্বময় জনপ্রিয়..

নান্দনিক ডিজাইনের এই পড়ার টেবিল গুলো আপনি চাইলে সংগ্রহ করতে পারেন বাংলাদেশের যে কোন প্রান্ত থেকেই তবে ঢাকার বাইরে থেকে সংগ্রহ করতে চাইলে আপনাকে ডেলিভারি খরচ বাবদ অগ্রিম 1000 টাকা প্রদান করতে হবে।

পড়ার টেবিল নিয়ে উক্তি

পড়ার টেবিল নিয়ে বিখ্যাত উক্তি রয়েছে কিনা সে সম্পর্কে জানা নেই তবে আমাদের পড়ার টেবিল সম্পর্কে একটি উক্তি হলো,

janbobd.net
janbobd.net

শিক্ষার দরকারী উপাদান গুলোর মধ্যে একটি হলো পড়ার টেবিলে সন্তানের মানসিকতা বিকাশে সহায়তা করবে এবং সন্তানকে পড়াশোনায় আগ্রহী করে তুলবে।

পড়ার টেবিল বিক্রয়

বাংলাদেশে একমাত্র আমরাই সবচেয়ে কম দামে পড়ার টেবিল বিক্রয় করে থাকে আর আমরা ডেলিভারি করে থাকি হোম ডেলিভারি সার্ভিস টি সহজে দিতে চাইবে না আমাদের থেকে সার্ভিসসহ পড়ার টেবিল করতে চাইলে যোগাযোগ করতে পারেন।

ঢাকা শহরের ব্যাচেলারদের কথা চিন্তা করে কিংবা যারা দামাদামি করে কিনতেও অভ্যস্ত নন তাদের জন্যই আমরা এই পড়ার টেবিল কালেকশন তৈরি করেছি এগুলো আপনি সরাসরি সংগ্রহ করুন।

পড়ার টেবিল পিক


আর্টিকেলটির উপরের অংশ থেকে পড়ার টেবিলের পিক দেখে নিবেন বিভিন্ন ঐতিহাসিক পড়ার টেবিলের বিভিন্ন মডেলের পিকচার পিকচার গুলো দেখে নেবেন তাহলে আপনি পড়ার টেবিল পেয়ে যাবেন।

আমাদের বর্ণিত আর্টিকেল সম্পর্কে যদি আপনার কোন প্রশ্ন থাকে কিংবা কোন প্রকার জিজ্ঞাসা থাকে সেটিই কমেন্টের মাধ্যমে অবশ্যই লিখে জানিয়ে দিতে পারেন আমরা আপনার মূল্যবান প্রশ্নের উত্তর দেয়ার চেষ্টা করব।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments

Maral gel
Maral gel
x
error: Content is protected !!