1. admin@janbobd.net : admin :
পরীমনি: কি হিন্দু না মুসলিম পরীমনির পরিচয় - Janbobd

পরীমনি: কি হিন্দু না মুসলিম পরীমনির পরিচয়

  • Update Time : Friday, August 6, 2021

বাংলাদেশের শোবিজ জগতের বা মিডিয়া জগতের উল্লেখযোগ্য একটি জনপ্রিয় চরিত্র নাম হচ্ছে পরীমনি আসলে তার আসল নাম পরীমনি নয় আজকের আর্টিকেলটিতে আমরা পরিমনির সম্পর্কে জানব তাহলে চলুন পরীমনি কি হিন্দু না মুসলিম ও পরীমনি ছবি এবং পরীমনির ফেসবুক ও পরীমনি ধর্ষণের খবর এ পরীমনি কোন ধর্মের সম্পর্কে বিস্তারিত জেনে নেয়া যাক

পরীমনি

বাংলা চলচ্চিত্রের আলোচিত এই নায়িকার বড় পর্দায় অভিষেক হয় একজন বাংলাদেশী মডেল হিসেবে 2015 সালে ভালোবাসা সীমাহীন চলচ্চিত্রের মাধ্যমে তিনি বাংলা চলচ্চিত্র জগতে পদার্পণ করেন রানা প্লাজা ছবিতে চুক্তিবদ্ধ হয়ে আলোচনায় আসেন এই নায়িকা তার অভিনীত উল্লেখযোগ্য চরিত্র গুলো হলো আরো ভালোবাসবো তোমায় লোক নির্ভর কাহিনী নিয়ে নির্মিত মহুয়া সুন্দরী আবার একসঙ্গে চরিত্রে অভিনয় করেছেন তার উল্লেখযোগ্য অ্যাকশনধর্মী ছবি রক্ত।

পরীমনির আসল নাম কি

মিডিয়া জগতে পরীমনি নামে পরিচিত হলেও এই নায়িকার বা মিডিয়ার ব্যক্তিত্বের নাম পরীমনি নয় তার আসল নাম শামসুন্নাহার স্মৃতি

পরীমনি কি হিন্দু না মুসলিম

পরীমনির পরিচয়

জন্মঃ হালের আলোচিত এই নায়িকার জন্মস্থান হচ্ছে খুলনা বিভাগের সাতক্ষীরায় তার জন্মগত নাম হচ্ছে শামসুন্নাহার স্মৃতি জন্মগ্রহণ করেন 1992 সালের 24 শে অক্টোবর। পরীমনি ছোটবেলায় তার বাবা ও মাকে হারানোর পর তার নানার বাড়ি থেকে বড় হন তার নানার বাড়ি ছিল বরিশালের পিরোজপুরে।

শিক্ষাঃ আলোচিত-সমালোচিত এই বাংলাদেশী মডেল তার শিক্ষাজীবনের মাধ্যমিক এবং উচ্চমাধ্যমিক শেষ করেন নানা বাড়ি থেকে পরবর্তীতে সাতক্ষীরা সরকারি বাংলা কলেজের বাংলা বিভাগের ব্যাচেলর অফ আর্টস দিয়ে সম্মান অর্জন করেন পড়াকালীন 2011 সালে ঢাকায় চলে আসেন এবং বুলবুল ললিতকলা একাডেমীতে নাচ শেখেন।

পরীমনি কি হিন্দু না মুসলিম

ব্যক্তি জীবনে নানা ধরনের কর্মকাণ্ডে আলোচিত ও সমালোচিত নায়িকা পরীমনি সম্পর্কে অনেকেই প্রশ্ন করে থাকেন পরীমনি কোন ধর্মের পরীমনি কি হিন্দু নাকি মুসলিম না অন্য কোন ধর্মের তো তাদের জন্য উত্তর হচ্ছে পরীমনি একজন মুসলমান এবং তিনি মুসলিম ধর্মের অনুসারী একজন।

পরীমনির ফেসবুক

পরীমনি ছবি

পরিমনির বাংলাদেশের বিভিন্ন ছবি বা চলচ্চিত্রের অংশগ্রহণ করেন তাঁর উল্লেখযোগ্য অনেকগুলো চলচ্চিত্র হয়েছে এর মাধ্যমে তিনি বাংলাদেশের অনেক উন্নত ধরনের একজন মডেলে পরিণত হন তাঁর বিশেষ পুরস্কার গুলো হচ্ছে মেরিল-প্রথমআলো পুরষ্কার পুরষ্কার সিজেএফবি পারফরম্যান্স পুরস্কার জিতে নেন।

পরিমনির উল্লেখযোগ্য কয়েকটি ছবির নাম হচ্ছে ভালোবাসা সীমাহীন পাগলা দিওয়ানা দরদিয়া আরো ভালোবাসবো তোমায় লাভার নাম্বার ওয়ান নগর মাস্তান মহুয়া সুন্দরী আমার মন জুড়ে তুই’ রানা প্লাজা সারপ্রাইজ প্রবাসী লোন ভালোবাসার অনেক জালা মন জানেনা মনের ঠিকানা কত স্বপ্ন কত আশা ইত্যাদি সহ আরো কয়েকটি ছবিতে তিনি অভিনয় করেন।

পরীমনি কোন ধর্মের

পরীমনি কোন ধর্মের এ সম্পর্কে আর্টিকেলটির উপরের অংশে একটি গুরুত্ব দেয়া রয়েছে তারপর আবারও বলছি পরীমনি একজন মুসলিম ধর্মের অনুসারী তার জন্মস্থান সাতক্ষীরায় এবং বেড়ে ওঠা পিরোজপুর জেলা তে।

পরীমনি ধর্ষণের খবর

পরীমনি ধর্ষণের খবর

মিডিয়াতে অনেক নায়িকাকে ধর্ষণের চরিত্রে অভিনয় করতে হয় পরীমনিকে এই চরিত্রে কখনো অভিনয় করতে হয়েছে কিনা সে সম্পর্কে আমাদের কাছে কোনো তথ্য জানা নেই তবে বাস্তব জীবনে তিনি ধর্ষণের শিকার হয়েছিলেন কিনা সে তথ্য আমাদের কাছে নেই।

তবে বাস্তব জীবনে কিংবা মিডিয়ায় পরীমনি ধর্ষণের খবর যদি আপনার কাছে থেকে থাকে বা আপনার কাছ থেকে জানার কোন প্রশ্ন থাকে সেটি অবশ্যই আমাদেরকে কমেন্টের মাধ্যমে জানিয়ে দিন।

পরীমনির ফেসবুক

মিডিয়া জগতের আলোচিত এই চরিত্রে অভিনেত্রী তার নানা কর্মকান্ডে ফেসবুকে শেয়ার করে থাকেন ফেসবুকে লাইভে এসে তার ভালো লাগা মন্দ লাগা গুলোকে তিনি জানান তো অনেকেই পরিমনির ফেসবুক আইডির লিংক চেয়েছেন তাদের জন্য আমরা পরিমনির ফেসবুক আইডির লিংক দিয়ে রেখেছি

সরাসরি পরিমনির ফেসবুক আইডির লিংকে যেতে এক্ষুনি ক্লিক করুন পরিমনির ফেসবুক লিংক আইডি

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 janbobd.net
Customized BY NewsTheme
x