Home latest news পারটেক্স বোর্ডের টেবিল দাম ? পারটেক্স বোর্ডের টেবিল ? পড়ার টেবিল দাম

পারটেক্স বোর্ডের টেবিল দাম ? পারটেক্স বোর্ডের টেবিল ? পড়ার টেবিল দাম

0
579
পারটেক্স বোর্ডের টেবিল দাম
পারটেক্স বোর্ডের টেবিল দাম

পারটেক্স বোর্ডের টেবিল দাম একটি ঘরের সৌন্দর্য বর্ধনে একটি টেবিল থাকা একেবারে জরুরি আবার পড়াশোনার জন্য টেবিল ছাড়া একেবারেই অসম্ভব তাই আপনাদের জন্য আমরা যে টেবিলটি পিকচার দিয়েছি সেটি হচ্ছে খুবই উন্নত মানের একটি টেবিল৷

পারটেক্স বোর্ডের টেবিল দাম

পড়ার টেবিল এটি ব্যবহার করতে পারবেন আবার ব্যবহার করতে পারবেন কম্পিউটার টেবিল হিসেবেও এছাড়া এটি ব্যবহার করবেন ঘরের সৌন্দর্য বর্ধন করার জন্যই আর এটি আপনি আমাদের থেকে কিনতে পারবেন দেশের সবচাইতে কম দামে।

লম্বা হওয়ার ঔষধের দাম 600 টাকা এখনই পরুন

পড়ার টেবিল সাইজ সম্পর্কে ধারনা

আয়তনঃ প্রতিটি টেবিলেস আয়তন বা দৈর্ঘ্য ৩০ থেকে ৩৫ ইঞ্চি
উচ্চতাঃ প্রতিটি টেবিলের উচ্চতা ৪০ থেকে ৪৮ ইঞ্চি
প্রস্থঃ প্রতিটি টেবিল পাশে ১৮ থেকে ২২ ইঞ্চি

আমরা টেবিলের আয়তন দৈর্ঘ্য এবং প্রশ্ন তুলে ধরেছি যাতে করে আপনার বাসায় টেবিলটি বসানোর উপযুক্ত কিনা সেটি আগে মেপে নিতে পারেন।

আশা করি প্রত্যেকটি টেবিল এর আয়তন ও উচ্চতা দৈর্ঘ্য তুলে ধরায় টেবিলটি সম্পর্কে আপনি একটি অনুমান পেয়ে যাবেন আর প্রত্যেকটি টেবিলে একেবারে নতুনভাবে তৈরি।

janbobd.net
janbobd.net

পড়ার টেবিল

আপনি যদি আমাদের থেকে টেবিল কিনতে চান তাহলে প্রত্যেক টি টেবিলের ডিজাইন অনুযায়ী দামের তারতম্য বা ভিন্ন হয়ে থাকবে আশা করি আপনি টেবিলের ডিজাইন দেখে নিবেন। আর আমাদের আর্টিকেল গুলোতে যে পিকচারগুলো দেয়া রয়েছে প্রত্যেকটি পিকচার অনুযায়ী পণ্যের দাম দেখতে পিকচার এর নিচে যে লিঙ্কটি দেওয়া লিংকে ক্লিক করুন।

আমাদের কাছে আপনি পড়ার টেবিল বা কম্পিউটার টেবিল এগুলো পেয়ে যাবেন সাশ্রয়ী দামে 2000 থেকে 3000 টাকার মধ্যে আপনি প্রত্যেকটি টেবিল পেয়ে যাবেন।

টেবিলগুলো আপনি যেভাবে ডেলিভারি পেতে পারেন।

আমাদের টেবিলগুলো ডেলিভারি পাওয়ার জন্য আপনাকে কিছু বিশেষ পদ্ধতি অবলম্বন করতে হবে আপনি যদি অর্ডার করেন তাহলে অর্ডার করার সময় প্রত্যেক টি টেবিল বাবদ আপনাকে 500 টাকা অগ্রিম প্রদান করতে হবে এবং প্রত্যেকটি টেবিলের সাথে ডেলিভারি খরচ যুক্ত হবে।

ঢাকার মধ্যে প্রত্যেকটি টেবিলের সাথে ডেলিভারি খরচ যুক্ত হবে ৪০০ টাকা আর প্রত্যেকটি টেবিল আমরা পৌছে দিব আপনার বাসায়।

আমাদের থেকে যদি আপনি অর্ডার করেন তাহলে আমাদের কাছে টেবিল অর্ডার করার পর আপনার ডেলিভারি পেতে সময় লাগবে তিন থেকে চারদিন অর্থাৎ ঢাকার মধ্যে আপনি অর্ডার করার চারদিনের মধ্যেই ডেলিভারি পেয়ে যাবেন।

বিশেষ দ্রষ্টব্য হিসেবে মনে রাখতে হবে প্রত্যেকটি টেবিল অর্ডার করার সময় আপনাকে ডেলিভারি বাবদ 500 টাকা অগ্রিম প্রদান করতে হবে আমাদেরকে আপনি নির্বিচার প্রদান করতে পারেন।

janbobd.net
janbobd.net

আরো পড়ুনঃ পড়ার টেবিল কোড  ২ কিনতে ক্লিক করুন এখনই কিনুন

পারটেক্স বোর্ডের ড্রেসিং টেবিল

আপনারা যারা কম দামের টেবিল ক্রয় করতে চান কিংবা টেবিল দামাদামি করে ক্রয় করতে চান তারা অবশ্যই আমাদেরকে ফোন দিতে পারেন আমাদের হটলাইন নাম্বার হচ্ছে – 01751358526

বাংলাদেশের যে কোন প্রান্ত থেকেই আপনি এগুলো অর্ডার করতে পারবেন আর এসব পণ্য টেবিল অর্ডার করতে চাইলে আপনাকে কয়েকদিন অপেক্ষা করতে হবে ডেলিভারি পাওয়ার জন্য বিষয়টি অবশ্যই অর্ডার করার পূর্বে মাথায় রাখবেন

পারটেক্স বোর্ডের টেবিল

স্কুল (ষষ্ঠ থেকে দশম শ্রেণি), কলেজ আর বিশ্ববিদ্যালয়-পড়ুয়া শিক্ষার্থীদের পড়ালেখার ক্ষেত্র যেমন বেশি, বই-খাতাপত্রের সংখ্যাও বেশি। ফলে তাদের পড়ার টেবিলও হয় আকারে বেশ বড়সড় আর ভিন্ন।

janbobd.net
janbobd.net

মেয়েদের ৩০,৩২,৩৪, সাইজের ব্রা সরাসরি কিনতে ক্লিক- এখনই কিনুন

সাধারণ টেবিলের পাশাপাশি আছে ড্রয়ার, বাক্স বা দুই-তিন তাকবিশিষ্ট পড়ার টেবিলও। কাঠের পাশাপাশি পারটেক্স বোর্ডের তৈরি টেবিলও মেলে বাজারে, আবার এর চাহিদাও অনেক বেশি। সাদাসিধে একরঙা টেবিলের পাশাপাশি আছে ডোরাকাটা, ছোপ ছোপ নানান রং ও নকশা আঁকা টেবিল।

NO COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

x
error: Content is protected !!