Saturday, November 26, 2022
HomeReviewsপুরুষাঙ্গে কালোজিরার তেল ব্যবহারের নিয়ম - ও উপকারীতা

পুরুষাঙ্গে কালোজিরার তেল ব্যবহারের নিয়ম – ও উপকারীতা

অনলাইন শপ (গাজী ভাই ডট কম) এর পক্ষ থেকে আজকের আর্টিকেলটিতে পুরুষাঙ্গে কালোজিরার তেল ব্যবহারের নিয়ম সম্পর্কে কথা বলব : পুরুষাঙ্গে কালোজিরার তেল ব্যবহারের নিয়ম ? এই সম্পর্কে আমরা বিস্তারিত জানব এবং বিস্তারিত আলোচনা করবো যদি আপনাদের কোন মতামত থাকে তাহলে কমেন্ট করে জানিয়ে দিবেন আমাদের। তো চলুন বন্ধুরা আর দেরি না করে এক্ষুনি শুরু করা যাক কোন পুরুষাঙ্গে কালোজিরার তেল ব্যবহারের সম্পর্কে আলোচনা।

পুরুষাঙ্গে কালোজিরার তেল ব্যবহারের নিয়ম

সরাসরি অর্ডার করতে ফোন করুন- 01622913639
সরাসরি কিনতে ক্লিক করুন –এখনই কিনুন

অনলাইনে ছেলেদের ও মেয়েদের যাবতীয় পার্সোনাল ও গোপনীয় পণ্যসামগ্রী সহ নিত্যপ্রয়োজনীয় পণ্য কসমেটিক সামগ্রী দেশের সবচেয়ে কম দামে ক্রয় করতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইট Gazivai.com

পুরুষাঙ্গে কালোজিরার তেল ব্যবহারের নিয়ম

সর্বরোগের মহাওষুধ হচ্ছে কালোজিরা বা কালিজিরা। মৃত্যু ব্যতিত সকল রোগ থেকে মুক্তি পেতে কালিজিরার কথা ইসলামেও বলা রয়েছে। কালিজিরার তেলে ১০০ টিরও বেশী উপযোগী উপাদান আছে। এতে আছে প্রায় ২২ শতাংশ আমিষ, ৩৮ শতাংশ শর্করা এবং ৩৫ শতাংশ ভেষজ তেল ও চর্বি। কালোজিরার অন্যতম উপাদানের মধ্যে আছে নাইজেলোন, থাইমোকিনোন ও স্থায়ী তেল। আরও আছে আমিষ, শর্করা ও প্রয়োজনীয় ফ্যাটি এসিডসহ নানা উপাদান।

পুরুষাঙ্গে কালোজিরার তেল ব্যবহারের নিয়ম

পাশাপাশি কালোজিরার তেলে রয়েছে লিনোলিক এসিড, অলিক এসিড, ক্যালসিয়াম, পটাশিয়াম, আয়রন, জিংক, ম্যাগনেশিয়াম, সেলেনিয়াম, ভিটামিন-এ, ভিটামিন-বি, ভিটামিন-বি২, নিয়াসিন ও ভিটামিন-সি অন্যতম। এর মধ্যে রয়েছে ফসফেট, লৌহ, ফসফরাস, কার্বো-হাইড্রেট ছাড়াও জীবাণু নাশক বিভিন্ন উপাদান, ক্যন্সার প্রতিরোধক কেরোটিন ও শক্তিশালী হর্মোন, প্রস্রাব সংক্রান্ত বিভিন্ন রোগ প্রতিরোধকারী উপাদান, পাচক এনজাইম ও অম্লনাশক উপাদান এবং অম্লরোগের প্রতিষেধক ইত্যাদি।

কালোজিরার তেল ব্যবহারের নিয়ম

১. কালোজিরা বা কালিজিরার তেল এ প্রাকৃতিক শক্তি আছে, তাই এটির জন্য কালিজিরার তেল লিঙ্গে মাখলে সহজে বীর্যপাত হয় না এবং লিঙ্গ অনেক বেশিই শক্ত হয়।

২. দৈনিক পুরুষাঙ্গে কালোজিরার তেল দিয়ে মালিশ করলে পুরুষাঙ্গ শক্ত ও মোটা হতে পারে।

৩. সবসময় পুষ্টিকর খাবার খান, কারণ প্রতিদিনের স্বাভাবিক খাবারেই যৌনক্ষমতা ধরে রাখা সম্ভব। আর কিছু সেক্সফুড আছে, যা সত্যিই যৌনক্ষমতা বাড়ায় সেগুলো খাবার খাবেন।

৪. আসলে লিঙ্গ মোটা করা কিংবা লম্বা করার মত কোনো ব্যাবস্থা এখনো পর্যন্ত তৈরি হয়নি। আপনি যদি লিঙ্গ মোটা করার জন্যে কোনো কিছু করতে চান, তাহলে সেটা আপনার জন্যে বিপদও ডেকে আনতে পারে।

আরো পড়ুনঃ টাইটান জেল পুরুষের লিঙ্গ ১ থেকে ৩ ইঞ্চি পর্যন্ত বড় ও মোটা করে।

আরো পড়ুনঃ মোটা হওয়ার পিউটন সিরাপ কিনতে ক্লিক- এখনই কিনুন

আরো পড়ুনঃ করার মারাল জেল কিনতে ক্লিক- এখনই কিনুন

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments

x
error: Content is protected !!