Saturday, November 26, 2022
Homeউইকিপিডিয়াপৃথিবীর সবচেয়ে খারাপ মানুষ কে

পৃথিবীর সবচেয়ে খারাপ মানুষ কে

ভাল এবং মন্দ দুটি পাশাপাশি অবস্থান করে পৃথিবীতে যেমন ভালো মানুষের সংখ্যা রয়েছে অনেক তেমনি আবার পৃথিবীতে মোট মানুষের সংখ্যা রয়েছে অনেক আজকের আর্টিকেলটিতে আমরা জানবো পৃথিবীর সবচেয়ে খারাপ মানুষ কে এছাড়াও পৃথিবীর সবচেয়ে খারাপ মানুষ কে ছিল এবং পৃথিবীর সবচেয়ে খারাপ মানুষ কে ছিলেন তো চলুন দেখে নেয়া যাক এ বিষয়ে কি তথ্য পাওয়া যায়

আরো পরুনঃ মেয়েদের চেহারা সুন্দর করার ক্রিম

আরো পড়ুনঃ ছেলেদের সু জুতা মাত্র ৩৯৯ টাকা

অনলাইনে ছেলেদের ও মেয়েদের যাবতীয় পার্সোনাল ও গোপনীয় পণ্যসামগ্রী সহ নিত্যপ্রয়োজনীয় পণ্য কসমেটিক সামগ্রী দেশের সবচেয়ে কম দামে ক্রয় করতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইট Www.gazivai.com

পৃথিবীর সবচেয়ে খারাপ মানুষ কে

পৃথিবীর ইতিহাসে সবচেয়ে খারাপ মানুষকে তার তালিকা করা একেবারেই অসম্ভব কারণ পৃথিবীর ইতিহাসে কোন মানুষটি সবচেয়ে বেশি খারাপ সেটা যেমন নির্ণয় করা কঠিন আবার পৃথিবীতে অনেকগুলো মানুষ রয়েছে যারা তাদের কর্মকাণ্ডের কারণে পৃথিবীতে ঘৃণিত মানুষের পরিণত হয়েছে। তো চলুন পৃথিবীর এরকম কয়েকজন ঘৃণিত ব্যক্তি সম্পর্কে জেনে নেয়া যাক।

পৃথিবীর সবচেয়ে খারাপ মানুষ কে ছিল

হাবিল কাবিলের ঘটনাঃ পৃথিবীর ইতিহাসে প্রথম হত্যাকাণ্ডের ঘটনা ঘটে হযরত আদম আলাই সাল্লাম এর সন্তান হাবিল ও কাবিল এর মধ্যে অনেকে মনে করে থাকেন পৃথিবীর সবচেয়ে নিকৃষ্ট মানুষ কারণ তার মাধ্যমে পৃথিবীতে প্রথম হত্যা সংঘটিত হয়েছিল।

নমরুদঃ পৃথিবীর ইতিহাসে আর একজন শাসক যিনি নিজের কর্মকাণ্ডের ধারা পৃথিবীতে ঘৃণিত হয়েছেন তিনি হচ্ছেন শাসক নমরুদ। এই শাসক মহান আল্লাহ কে হত্যা করার জন্য আকাশে তীর নিক্ষেপ করেছিলেন এবং তিনি নবী হযরত ইব্রাহিম আলাইহি ওয়াসাল্লাম কে হত্যা করার জন্য আগুনের কুন্ডলী তৈরি করেছিলেন।

আরো পরুনঃ অপু বিশ্বাসের মোবাইল নাম্বার

আরো পরুনঃ লম্বা হওয়ার উপায়: মাত্র দিনে লম্বা হবেন

ফেরাউনঃ পৃথিবীর ঘৃণিত বা পৃথিবীর সবচেয়ে খারাপ মানুষের তালিকায় ফেরাউনের নামটি রাখা হয় আজ পর্যন্ত তার লাশটি অক্ষত রয়েছে অর্থাৎ তার লাশটি পড়ে তার কৃতকর্মের কারণে মহান আল্লাহতালা তাকে পৃথিবীর মানুষের জন্য শিক্ষা হিসেবে এখন রেখে দিয়েছেন। ফেরাউন নিজে জানতেন তিনি খোদা নন তবুও তিনি পৃথিবীবাসীর কাছে নিজেকে খোদা দাবি করতেন।

চেঙ্গিস খানঃ মঙ্গোলিয়ার এই শাসককে পৃথিবীর অন্যতম একজন শাসক হিসেবে চিহ্নিত করা হয়ে থাকে পৃথিবীতে তাকে কয়েক কোটি মানুষ হত্যা করার জন্য গবেষকরা দায়ী করে থাকেন।

পৃথিবীর সবচেয়ে খারাপ মানুষ কে ছিলেন

এডলফ হিটলারঃ পৃথিবীর ঘৃণিত মানুষের তালিকায় এডলফ হিটলারের নামটি থাকবে চির স্মরণীয় হয়ে 60 লক্ষ মানুষকে হত্যার জন্য দায়ী করা হয় এই জার্মান শাসক কে পৃথিবী যখন আধুনিক হওয়ার বা আধুনিক হয়েছিল তখন ঘটে এই হত্যাকাণ্ড আর এজন্য তাকে পৃথিবীর ঘৃণিত মানুষের তালিকায় রাখা হয়

আরোপড়ুনঃ15 দিনে নিজের ওজন বাড়ানোর ঔষধ কিনুন মাত্র ৬০০ টাকায়

আরো পড়ুনঃ মোটা হওয়ার বডি বিল্ডো ঔষধ কিনতে ক্লিক করুনএখনই কিনুন

পৃথিবীর সবচেয়ে খারাপ মানুষ কে ছিল

এককভাবে বলা অসম্ভব পৃথিবীর সবচেয়ে ঘৃণিত মানুষকে কারণ ইন্টারনেট ক্যাবল নানান তথ্যাবলী সংগ্রহ থেকে আমরা পৃথিবীর সবচেয়ে ঘৃণিত ব্যক্তি কেবা পৃথিবীর সবচেয়ে খারাপ মানুষ কে ছিলেন এমন তথ্য সংগ্রহ করতে পারেনি।

পৃথিবীর সবচেয়ে খারাপ মানুষ কে ছিলেন


আর্টিকেলটিতে তথ্য আমরা শেয়ার করেছি এর তত্ত্ব সম্পর্কে যদি আপনার কোন প্রশ্ন থাকে কিংবা আপনার যদি কোন জিজ্ঞাসা থাকলে সেটি আমাদেরকে কমেন্টের মাধ্যমে লিখে জানাতে পারেন আমরা আপনার মূল্যবান কমেন্টের উত্তর দেওয়ার চেষ্টা করব

আরোপড়ুনঃ 15 দিনে উচ্চতা বাড়ানোর ঔষধ কিনুন মাত্র ৭০০ টাকায়

আরোপড়ুন:15 দিনে নিজের ওজন কমানোর ঔষধ কিনুন মাত্র ৯০০ টাকায়

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments

x
error: Content is protected !!