ফ্রোডেক্স এর কাজ কি

সম্মানিত পাঠক গন আশা করি সবাই ভাল আছেন আজ আপনাদের সাথে কথা বলবো। ফ্রোডেক্স এর কাজ কি নিয়ে।যেমনঃ ফ্রোডেক্স এর কাজ কি ?লিবিডেক্স এর কাজ কি?ফ্রোডেক্স এর দাম?সেলভিন ট্যাবলেট এর কাজ কি?ফ্রোডেক্স এর পার্শ্বপ্রতিক্রিয়া?ফ্রোডেক্স খাওয়ার নিয়ম?ফ্রোডেক্স কত দিন খেতে হয়?Terminex এর কাজ? Eredex এর কাজ? ইত্যাদি সম্পর্কে বলুন বন্ধুরা আমরা আমাদের মূল আলোচনায় চলে যাই।

অনলাইনে ছেলেদের ও মেয়েদের যাবতীয় পার্সোনাল ও গোপনীয় পণ্যসামগ্রী সহ নিত্যপ্রয়োজনীয় পণ্য কসমেটিক সামগ্রী দেশের সবচেয়ে কম দামে ক্রয় করতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইট gazivai.com

দাড়ি গজানোর মেডিসিন
janbobd.net

আরো পড়ুনঃ করার মারাল জেল কিনতে ক্লিক- এখনই কিনুন

ফ্রোডেক্স এর কাজ কি

ফ্রোডেক্স ঔষধ- যৌন দুর্বলতা, মানসিক দুর্বলতা, হৃদ দুর্বলতা, লিভারের দুর্বলতা ও কিডনীর দুর্বলতায় অধিক ফলপ্রসূ। ইহা বাত ও সন্ধি ব্যথায় কার্যকরী। যৌন অঙ্গাদিকে প্রয়োজনীয় উপাদান সরবরাহ করে শক্তিশালী ও সক্রিয় করে তোলে।

ফ্রোডেক্স (আম্বর মোমিয়ায়ী) ইরেকটাইল ডিসফাংশন (লিঙ্গোত্থানজনিত সমস্যা) এর চিকিৎসায় কার্যকরী প্রাকৃতিক ওষুধঃ ফ্রোডেক্স যৌন দুর্বলতা, মানসিক দুর্বলতা, হৃদযন্ত্রের দুর্বলতা, লিভারের দুর্বলতা ও কিডনীর দুর্বলতায় অধিক ফলপ্রসূ। যৌন অঙ্গাদিকে প্রয়োজনীয় উপাদান সরবরাহ করে শক্তিশালী ও সক্রিয় করে তোলে।

janbobd.net
janbobd.net

আরো পড়ুনঃ টাইটান জেল পুরুষের লিঙ্গ ১ থেকে ৩ ইঞ্চি পর্যন্ত বড় ও মোটা করে।

ফ্রোডেক্স যৌন দুর্বলতা, মানসিক দুর্বলতা, হৃদযন্ত্রের দুর্বলতা, লিভারের দুর্বলতা ও কিডনীর দুর্বলতায় অধিক ফলপ্রসূ। ইহা বাত ও সন্ধি ব্যথায় কার্যকরী। সঙ্গতঃ কারণে যারা যৌন দুর্বলতায় ভুগছেন, তাদের জন্য শতাব্দীর গবেষণালব্ধ ফ্রোডেক্স অত্যন্ত কার্যকরী। হাজার বছরের অভিজ্ঞতায় প্রকৃতি থেকে বাছাইকৃত ওষুধি উপকরণ সমৃদ্ধ ফ্রোডেক্স শুধু যৌনশক্তি বৃদ্ধি অথবা পুরুষাঙ্গকেই দৃঢ় করেনা বরং দেহের গুরুত্বপূর্ণ অঙ্গকে অধিকতর শক্তিশালী এবং সক্রিয় করে।বস্তুতঃ এ ট্যাবলেট সমূহের কার্যকারিতা স্নায়ুকেন্দ্রের উপর প্রভাব ফেলে।স্নায়ুশক্তিবর্ধক গুণ ছাড়া ও যৌন অঙ্গাদির ভারসাম্য সুরক্ষা করে। যৌন অঙ্গাদিকে প্রয়োজনীয় উপাদান সরবরাহ করে শক্তিশালী ও সক্রিয় করে তোলে।

নির্দেশনা: স্নায়বিক দুর্বলতা, লিঙ্গোত্থানজনিত সমস্যা, শুক্রতারল্য, বীর্য উৎপাদনে ত্রুটি

সেবনবিধি: ১ ট্যাবলেট দৈনিক ২ বার দুধসহ অথবা রেজিস্টার্ড চিকিৎসকের পরামর্শ অনুযায়ী সেব্য।

মূল্য: প্রতি বাক্স ৮৫০.০০ টাকা, প্রতি ট্যাবলেট ৪২.৫০ টাকা।

লিবিডেক্স এর কাজ কি

নিশাত যৌনাকাঙ্খা বৃদ্ধি করে : লিবিডেক্স যৌন আকাঙ্খা বৃদ্ধি করে, মনকে প্রফুল্ল রাখে, শুক্রতারল্য ও অসময়ে বীর্যপাত রোধ করে। ইহা শরীরের বিভিন্ন অঙ্গ প্রত্যঙ্গে রক্ত সঞ্চালন প্রক্রিয়াকে সুসংহত রাখে। ইহা স্নায়ু উদ্দীপক এবং যৌবন ধরে রেখে বার্ধক্য প্রতিরোধ করে।

“লিবিডেক্স যৌন আকাঙ্খা বৃদ্ধি করে, মনকে প্রফুল্ল রাখে, শুক্রতারল্য ও অসময়ে বীর্যপাত রোধ করে। ইহা শরীরের বিভিন্ন অঙ্গ প্রত্যঙ্গের রক্ত সঞ্চালন প্রক্রিয়াকে সুসংহত রাখে। ইহা স্নায়ু উদ্দীপক এবং যৌবন ধরে রেখে বার্ধক্য প্রতিরোধ করে। পুরুষের টেস্টোস্টেরণ এবং মহিলাদের ইস্ট্রোজেন হরমোন যা ২৫ বছরের পর হতে কমতে শুরু করে, লিবিডেক্স উক্ত হরমোনসমূহের বায়োসিনথেসিস এর পূর্বের স্তর DHEA ও MELATONIN নিঃসরণ বাড়িয়ে তোলে, যা অনন্ত যৌবন ধরে রাখতে সহায়তা করে।লিবিডেক্স ফর্মূলেশনটি এমনভাবে করা হয়েছে যে, এটি ধীরে ধীরে এবং সুনিয়ন্ত্রিত উপায়ে মানবদেহের বিভিন্ন অঙ্গ প্রত্যঙ্গের কার্যকারিতা সুদৃঢ় করে।

janbobd.net
janbobd.net

আরো পড়ুনঃ মেয়েদের স্তন – দুধ ছোট টাইট করার ক্রিম কিনতে ক্লিক –  এখনই কিনুন

লিবিডেক্সের উপাদানগুলোতে বিদ্যমান সক্রিয় উপাদানগুলি মৌলিক উপাদানগত অসাম্যতা দূর করে কেন্দ্রীয় স্নায়ুতন্ত্রের কার্যকারিতা, অন্ত:ক্ষরা গ্রন্থিসমূহ হতে হরমোনের নিঃসরণ সুসংহত করে। লিবিডেক্স দেহের অভ্যন্তরীণ বিভিন্ন গুরুত্বপূর্ণ জৈব রাসায়নিক পদার্থ যেমন-হরমোন, মিনারেল, অ্যামাইনো এসিড, এনজাইম, ভিটামিন এবং অন্যান্য নিউরো ট্রান্সমিটারসমূহের ঘাটতি পূরণ করে। এর ফলে শরীর এবং মন সতেজ ও প্রফুল্ল থাকে এবং আতঙ্ক, উদ্বেগ বা যে কোন ধরনের মানসিক ভয় দূরীভূত হয়।”

উপাদানঃ
প্রতি ৫ মিলিতে আছে

Lacerta agilis(রেগমাহী) ১৩৩.৩৩ মিগ্রা
Argyreia speciosa (সমুন্দর সূর্খ) ৬৬.৬৭ মিগ্রা
Myristica fragrans nut (জায়ফল) ৬৬.৬৬ মিগ্রা
Crocus sativus (জাফরান) ৩৩.৩৩ মিগ্রা
Castoreum (জুন্দবেদন্তর) ১৬.৬৬ মিগ্রা
অন্যান্য উপাদান পরিমাণমত
Myristica fragrans arillus (যত্রিক) ১৩৩.৩৩ মিগ্র

রোগ নির্দেশনাঃ
নিরাপদ যৌন শক্তিবর্ধক
যৌন আকাঙ্খা বৃদ্ধি করে
দ্রুত বীর্যস্থলন প্রতিরোধ করে
স্নায়ু উদ্দীপক হিসেবে কাজ করে
ক্লান্তি ও অবসাদ দূর করে মন প্রফুল্ল ও সতেজ রাখে

সেবনবিধিঃ
১-২ ক্যপসুল সহবাসের ২ ঘন্টা পূর্বে দুধসহ
অথবা চিকিৎসকের পরামর্শ অনুযায়ী সেব্য।
প্রতিনির্দেশঃ
কোন প্রতিনির্দেশ নেই।

ফ্রোডেক্স এর দাম

মূল্য: প্রতি বাক্স ৮৫০.০০ টাকা, প্রতি ট্যাবলেট ৪২.৫০ টাকা।

ফ্রোডেক্স যৌন দুর্বলতা, মানসিক দুর্বলতা, হৃদযন্ত্রের দুর্বলতা, লিভারের দুর্বলতা ও কিডনীর দুর্বলতায় অধিক ফলপ্রসূ। মূল্য: প্রতি বাক্স ৮৫০.০০ টাকা, প্রতি ট্যাবলেট ৪২.৫০ টাকা।

সেলভিন ট্যাবলেট এর কাজ কি

সেলভিনTM (সালাজীত) শারীরিক ও জীবনী শক্তি বৃদ্ধিকারক : সেলভিন সাধারণ দুর্বলতা, শুক্রমেহ, মুত্রাধিক্য ও শ্বেত প্রদরে অত্যন্ত কার্যকরী। মেহ অথবা প্রমেহ এর কারণে যৌন উত্তেজনা বা যৌন শক্তি হ্রাস পেলে সেলভিন তা নিরাময় করে যৌন আকাঙ্খা ও যৌন শক্তি বৃদ্ধি করে।

Selvin Tablet এর কম্পোজিশনের ফলে সম্ভাব্য পার্শ্বপ্রতিক্রিয়ার একটি তালিকা। এটি একটি সম্পূর্ণ তালিকা নয়। এই পার্শ্ব প্রতিক্রিয়া হতে পারে কিন্তু সবসময় না। কিছু পার্শ্ব প্রতিক্রিয়া মারাত্মক হতে পারে কিন্তু বিরল। নিম্নলিখিত পার্শ্ব প্রতিক্রিয়া হলে আপনার ডাক্তারের সাথে পরামর্শ করুন, বিশেষ করে যদি না যায়।.
রক্তপাত নাক
বমি
বমন আবেগ
ক্ষুধামান্দ্য
অতিসার
এলার্জি
আপনি যদি উপরে তালিকার বাইরে কোন পার্শ্ব প্রতিক্রিয়া লক্ষ্য করেন তাহলে আপনার ডাক্তারের সাথে যোগাযোগ করুন। এছাড়াও আপনি আপনার স্থানীয় খাদ্য ও ড্রাগ প্রশাসন কর্তৃপক্ষকে পার্শ্বপ্রতিক্রিয়া ঘটনার কথা রিপোর্ট করতে পারেন।

ফ্রোডেক্স এর পার্শ্বপ্রতিক্রিয়া

পার্শ্ব প্রতিক্রিয়া: নির্ধারিত মাত্রায় সেবনে কোন উল্লেখযোগ্য পার্শ্ব প্রতিক্রিয়া পরিলক্ষিত হয়নি।

সতর্কতা: অপ্রাপ্ত বয়স্কদের জন্য প্রযোজ্য নয়। শিশুদের নাগালের বাইরে রাখুন।

ফ্রোডেক্স খাওয়ার নিয়ম

সেবনবিধি: ১ ট্যাবলেট দৈনিক ২ বার দুধসহ অথবা রেজিস্টার্ড চিকিৎসকের পরামর্শ অনুযায়ী সেব্য। প্রতিনির্দেশ: কোন প্রতিনির্দেশ নেই।

বিশেষ সতর্কতা অনেকেই রাস্তার পাশে দোকান থেকে অথবা ফুটপাথ থেকে নানা প্রকার হার্বাল, কবিরাজি এবং ভেষজ নামধারী ভেজাল ঔষধ খেয়ে থাকেন যৌন উত্তেজনা বাড়ানোর জন্য। কেউ বা বিজ্ঞাপনের ছটায় বিভ্রান্ত হয়ে, কেউ বা শখের বসে আবার কেউ বা লোভে পড়ে অধিক যৌনান্দ পেতে নিয়মিত এসব ক্ষতিকর ঔষধ ব্যবহার করে থাকেন। আজকাল ইন্টারনেট পর্যন্ত অশ্লীল ছবিসহ এইসকল ঔষধের বিজ্ঞাপনে ভরে গেছে (সতর্ক থাকবেন)। মনে রাখবেন, বেশ কিছু সময় যদি আপনি এইসকল উত্তেজক ঔষধগুলি চালিয়ে যান এক সময় আপনি যৌন ক্ষমতায় পুরুপরি অক্ষম হয়ে যাবেন। তখন ঐ অবস্থায় অন্য আর কোনো ঔষধই কাজ করতে চায় না। এটা আমার কথা হয়। দেশের বড় বড় যৌন বিশেষজ্ঞ ডাক্তারদের কথা। যারা দীর্ঘদিন যৌন রোগের চিকিত্সা দিয়ে আসছেন এবং এ নিয়ে গবেষণা করে আসছেন।

ফ্রোডেক্স কত দিন খেতে হয়

ফ্রোডেক্স এর কাজ কি

বাংলাদেশে যে সকল ঔষধ, যৌন উত্তেজক হিসেবে লোকজন ব্যবহার করে থাকে যেমন এনডিউরেক্স, ভায়াগ্রা, নিশাত, লিবিডেক্স, ফ্রোডেক্স ইত্যাদি সেগুলি যিনি ব্যবহার করেন তিনি কিছু সময়ের জন্য উত্তেজনা অনুভব করে থাকেন। অভিজ্ঞ ডাক্তাররা রোগীর অবস্থা বিবেচনাপূর্বক কিছু কিছু ক্ষেত্রে সাময়িক কিছু দিনের জন্য এই ঔষধগুলি প্রেস্ক্রাইব করে থাকেন। কিন্তু আজকাল দেখা যাচ্ছে ডাক্তারের পরামর্শ ছাড়াই নিজ নির্বাচনে বা লোভে পড়ে এই ঔষধগুলি ক্রমাগত খেয়েই চলছে অনেকে।

আপনি জানেন কি- এর সুদুর প্রসারী ফলাফল এতটাই মারাত্মক মারাত্মক যে, শুনলে আপনি হয়তো ব্যবহার করা তো দুরের কথা সেগুলির দিকে ফিরেও তাকাবেন না। কারণ, এইগুলি প্রথম দিকে আপনাকে মাত্র কিছু দিনের জন্য উত্তেজনা সৃষ্টি করবে কিন্তু কয়েকমাস পরেই দেখবেন আপনি এই গুলিতে আসক্ত হয়ে পড়েছেন অর্থাৎ এই ঔষধ না খেলে আপনার উত্তেজনা আসছে না আর আপনি যৌন ক্রিয়ায় লিপ্ত হতে পারছেন না।

আপনি চিকিৎসক এর পরামর্শে একটানা ৩ মাস সেবন করুন।

Terminex এর কাজ

টারমিনেক্স গর্ভধারণের ৯ সপ্তাহের (৬৩ দিন) মধ্যে গর্ভপাত ঘটাতে নির্দেশিত। অ্যাবো কিট হচ্ছে মিফেপ্রিস্টোন এবং মিসোপ্রোস্টল এর একটি কম্বিনেশন ওষুধ যা মাসিক নিয়মিতকরণ অথবা গর্ভপাতের জন্য ব্যবহার করা হয়। মাসিক নিয়মিতকরণে অ্যাবো কিট ৯৮ শতাংশ সফল এবং ১ শতাংশেরও কম ক্ষেত্রে গর্ভধারণ চলতে থাকে।

মিফেপ্রিস্টোন: প্রোজেস্টেরন রিসেপ্টর সাইটে প্রােজেটেরনের সাথে প্রতিযােগী ক্রিয়ার মাধ্যমে মিফেপ্রিস্টোন প্রজেস্টেরন বিরোধী কার্যকারীতা দেখায়। কতিপয় প্রাণীতে বিভিন্ন মাত্রায় ওযুধটি দিয়ে দেখা গিয়েছে যে, মিফেপ্রিস্টোন এন্ডোজেনাস বা এক্সোজেনাস প্রােজেস্টেরনের ক্রিয়াকে বাধা প্রদান করে এবং মাসিক নিয়মিতকরণ ঘটায়। গর্ভকালীন সময়ে, ওষুমটি প্রােস্টাগ্ল্যান্ডিনের সংকোচনতে তরান্বিত করতে জরায়ু পেশীকে (মায়ােমেট্রিয়াম) উদ্দীপিত করে। এছাড়া মিফেপ্রিস্টোন এন্টিগ্লুকোকর্টিকয়েড ও কিছুটা এন্টিআ্যাড্রোজেনিক কার্যকারিতা দেখায়।

মিসোপ্রোস্টল: মায়ােমেট্রিয়াম কোষ এর নির্দিষ্ট রিসেপ্টরের সাথে প্রতিক্রিয়ার মাধ্যমে প্রােস্টাগ্ল্যান্ডিন E1 মায়ােমেট্রিয়ামের সংকোচন ঘটায়। এই প্রতিক্রিয়ার ফলে ক্যালসিয়ামের ঘনত্বের পরিবর্তন হয়। প্রােস্টাগ্ল্যান্ডিন রিসেপ্টরের সাথে প্রতিক্রিযর মাধ্যমে মিসােপ্রােস্টল সারভিক্সকে নমনীয় করে এবং জরায়ুর সংকোচন করে। ফলে জরায়ুর উপাদানকে বের হতে সাহায্য করে।

টারমিনেক্স গর্ভধারণের ৯ সপ্তাহের (৬৩ দিন) মধ্যে গর্ভপাত ঘটাতে নির্দেশিত।

অ্যাবো কিট হচ্ছে মিফেপ্রিস্টোন এবং মিসোপ্রোস্টল এর একটি কম্বিনেশন ওষুধ যা মাসিক নিয়মিতকরণ অথবা গর্ভপাতের জন্য ব্যবহার করা হয়। এখানে মাসিক নিয়মিতকরণ বলতে অস্ত্রোপচার ছাড়া মাসিক নিয়মিত করাকে বোঝায়। সেক্ষেত্রে সবচেয়ে কার্যকরী এবং নিরাপদ মাসিক নিয়মিতকরণ করতে মিফেপ্রিস্টোন এবং মিসোপ্রোস্টল একত্রে ব্যবহার করা প্রয়োজন।

মাসিক নিয়মিতকরণ অথবা গর্ভপাতের জন্য অ্যাবো কিট একটি নিরাপদ পন্থা। যথাযথভাবে আধুনিক রীতির ওষুধ সেবনের মাধ্যমে মাসিক নিয়মিতকরণে ঝুঁকি কম এবং এর কোনটাই মায়েদের স্বাস্থ্য অথবা ভবিষ্যত গর্ভধারণে দীর্ঘ মেয়াদী প্রভাব ফেলে না। মাসিক নিয়মিতকরণে অ্যাবো কিট ৯৮ শতাংশ সফল এবং ১ শতাংশেরও কম ক্ষেত্রে গর্ভধারণ চলতে থাকে।

Eredex এর কাজ

Eredex বা Yohimbine capsule লিঙ্গের মধ্যে রক্তের প্রবাহের পরিমাণ বৃদ্ধি করে এবং লিঙ্গ রক্ত প্রবাহ বাড়িয়ে দেয় এবং এটি শক্ত হয়ে খাড়া হতে সাহায্য করে। Yohimbine ট্যাবলেট কিছু ধরনের পুরুষত্বহীনতার ( erectile dysfunction ) চিকিৎসা ও লিবিডো ( libido ) বাড়ানোর জন্য ব্যাবহার করা হয়।

এই ঔষধটি পুরুষের যৌন ক্রিয়া সমস্যা (নপুংসকতা বা ইরেকটাইল ডিসফাংশন) এর চিকিৎসার জন্য ব্যবহার করা হয়েছে। এই ঔষধটি মহিলাদের ব্যবহারের জন্য নির্দেশিত নয়। এটি শিশুদের বা বয়স্কদের জন্য ব্যবহারের জন্যও সুপারিশ করা হয় না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *