Home latest news বুনি বড় করার ঔষধ , বুনি বড় করার ঔষধ ব্যবহারের নিয়ম

বুনি বড় করার ঔষধ , বুনি বড় করার ঔষধ ব্যবহারের নিয়ম

0
726
বুনি বড় করার ঔষধ
বুনি বড় করার ঔষধ

এই আর্টিকেলটিতে আমরা জানবো মেয়েদের স্তন বড় করার ঔষধ আপনি কিভাবে ব্যবহার করবেন কোথায় পাবেন দাম কত কতটা ব্যবহার করতে হবে এবং কিনতে হবে কিভাবে। এই সকল তথ্য গুলো জানতে আর্টিকেলটি শেষপর্যন্ত পড়ুন আর্টিকেল সম্পর্কে আপনার যেকোন প্রশ্ন মন্তব্য অবশ্য কমেন্টে লিখে জানাতে পারবেন।

আরো পড়ুনঃ মেয়েদের স্তন – দুধ বড় টাইট করার ক্রিম কিনতে ক্লিক – এখনই কিনুন

বুনি বড় করার ঔষধ

মেয়েদের বুনি বলতে সাধারণত মেয়েদের স্তন কে বোঝানো হয়ে থাকে অনেকেই মেয়েদের স্তন বড় করার ঔষধ খুঁজে থাকেন আবার অনেকেই মেয়েদের স্তন ছোট করার ঔষধ খেয়ে থাকে তবে আপনি আমাদের কাছে মেয়েদের স্তন বড় করার এবং স্তন ছোট করার ঔষধ পেয়ে যাবেন।

বুনি বড় করার ঔষধ

আরো পড়ুনঃ মেয়েদের স্তন – দুধ ছোট টাইট করার ক্রিম কিনতে ক্লিক –  এখনই কিনুন

আমাদের কাছে আপনি মেয়েদের স্তন বড় করার পাশাপাশি মেয়েদের স্তন ছোট ও টাইট করার ঔষধ খেয়ে যাবেন সরাসরি কিনতে চাইলে বিজ্ঞাপনে যে ফোন নম্বর দেয়া আছে ফোন নম্বরে ফোন করে সরাসরি অর্ডার করে দিতে পারেন।

বুনি বড় করার ঔষধ দাম কত

মেয়েদের স্তন টাইট করার ঔষধ আমরা নিয়ে থাকি 500 থেকে 550 টাকা প্রতি পিস এর দাম আপনাকেই সর্বনিম্ন 2 পিস ব্যবহার করতে হবে কখনও কখনও ফলাফল বা সম্পূর্ণ ফলাফল পাওয়ার জন্য 320 ব্যবহার করার প্রয়োজন পড়তে পারে।

তবে আপনি আমাদের কাছ থেকে প্রতি পিস 500 থেকে 550 টাকা দাম এর বিনিময় ক্রয় করতে পারবেন বাংলাদেশের যেকোন প্রান্তে আমরা পৌছে দিয়ে থাকে তবে আপনি যদি ঢাকার মধ্যে ঢাকার বাইরে থাকেন তাহলে মূল দামের সাথে আপনাকে অবশ্যই ডেলিভারি খরচ যুক্ত করতে হবে।

বুনি বড় করার ঔষধ

আরো পড়ুনঃ মেয়েদের যোনি টাইট করার ক্রিম কিনতে ক্লিক – এখনই কিনুন

ঢাকার মধ্যে আমরা মূল দামের সাথে ডেলিভারি করে থাকি 50 টাকা এবং ঢাকার বাইরে হলে আমরা মূল দামের সাথে ডেলিভারি খরচ নিয়ে থাকি 150 টাকা অগ্রিম পরিশোধ করতে হবে অর্থাৎ ঢাকার বাইরে ডেলিভারি চার্জ অগ্রিম পরিশোধ করতে হবে।

বুনি বড় করার ঔষধ ব্যবহারের নিয়ম

ব্যবহার পদ্ধতি একেবারেই সহজ ইনস্তন্ট চারিপাশে ক্রিমটি ভালো করে ব্যবহার করে রাখতে হবে অর্থাৎ স্তনের চারিপাশে ভালোভাবে ম্যাসাজ করে ব্যবহার করতে হবে তবে ম্যাসাজের সাথে সাথে ধুয়ে ফেলা যাবে না। অনেকেই বলে থাকে এই ক্রিমটি ব্যবহারের পর সাথে সাথে ধুয়ে ফেলতে হবে কিনা ভাল করে ম্যাসাজ করতে হবে কিনা।

মেয়েদের বুনি বড় করার ক্রিম ব্যবহার করার পদ্ধতি হচ্ছে মেয়েদের স্তনে চারিপাশে কিন্তু ভালো করে ম্যাসাজ করে রেখে দে সাথে সাথে ধুয়ে ফেলবেন না কিংবা মুছে ফেলবেন না দিনে এমন একটি সময় ব্যবহার করেন যখন চার থেকে পাঁচ ঘন্টা আপনার দোয়ার কোন দরকার পড়ে না।

বুনি বড় করার ঔষধ

আরো পড়ুনঃ মোটা হওয়ার ইন্ডিয়ান গুড হেলথ কিনতে ক্লিক – এখনই কিনুন

বুনি বড় করার ঔষধ এর কাজ কি

বুনি বড় করার ঔষধ এর কাজ হচ্ছে এটি মেয়েদের স্তনের আকৃতি বড় করতে সাহায্য করে মেয়েদের স্তন বিভিন্ন কারণে অনেক সময় ছোট আকৃতির থেকে যায় এগুলো বড় করার জন্য স্তন বড় করার ঔষধ বা মেয়েদের বুনি বড় করার ঔষধ কাজ করে থাকে।

আরও পড়ুন:  সানি লিওনের এক্সপ্রেস ভিডিও

আরও পড়ুন: চেহারা সুন্দর করার দোয়া

বাংলাদেশের যেকোন প্রান্ত থেকে আপনি সরাসরি আমাদের থেকে ফোন করে অথবা আমাদের ওয়েবসাইটে অর্ডার করে সরাসরি অর্ডার করতে পারেন এজন্য অবশ্যই লিংকে অথবা ফোন নম্বরে ফোন করে অর্ডার করে দিবেন।

বুনি বড় করার ওষুধ

আর্টিকেলটি সম্পর্কে আপনার যেকোন প্রশ্ন কিংবা জিজ্ঞাসা অভিমত কিংবা অভিযোগ মন্তব্য থাকলে সেটি অবশ্য কমিটির মাধ্যমে লিখে জানিয়ে দিতে পারেন আপনার মূল্যবান মন্তব্য অবশ্যই কমেন্ট করে লিখে জানান।

আরও পড়ুন: বড় ভাইকে জন্মদিনের শুভেচ্ছা ? বড় ভাইকে জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস

আরও পড়ুন: লিংগ মোটা করার উপায়

NO COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

x
error: Content is protected !!