বোটক্স ইনজেকশন দাম কত বাংলাদেশে

বোটক্স ইনজেকশন দাম কত বাংলাদেশে

বোটক্স ইনজেকশন দাম কত বাংলাদেশে

বোটক্স ইনজেকশন দাম কত বাংলাদেশে আমাদের আজকের আর্টিকেলটিতে দামি ইনজেকশনের দাম সম্পর্কে জানার চেষ্টা করব আমরা কয়েকটি কোম্পানির দাম তুলে ধরব আপনি এগুলো দেখে নিতে পারেন।

আরো পড়ুনঃ মোটা হওয়ার ইন্ডিয়ান গুড হেলথ কিনতে ক্লিক – এখনই কিনুন

আরো পড়ুনঃ  লম্বা হওয়ার ঔষধ কিনতে ক্লিক- এখনই কিনুন

রূপ নিয়ে সতর্ক সবাই । সে নারী হোক কিংবা পুরুষ। কিন্তু, বয়সের সঙ্গে সেই রূপেই বাধা হয়ে দাঁড়ায় বলিরেখা। এতদিন পর্যন্ত সকলেই ভাবতেন কীভাবে কমানো যায় এই সমস্যা। বর্তমানে চিকিৎসা বিজ্ঞানের উন্নতি এতটাই হয়েছে যে, বয়সের ছাপ চেহারায় আর একেবারেই পড়ে না। আর তারই এক অন্যতম উপায় বোটক্স।

বোটক্স ইনজেকশন দাম কত বাংলাদেশে

বোটক্স কি

সাধারন কথায় এটি একটি ইনজেকশন। সাধারণত মুখের বলিরেখা কমানোর জন্য ছোট সূঁচের মাধ্যমে এটি দেওয়া হয়ে থাকে। মুখের পেশিতে এই ইনজেকশন দিয়ে পেশিকে ঘুম পাড়িয়ে দেয়া হয়। ফলে মুখের ভাঁজ অনেক কমে যায়। ছ’মাস বোটক্সের প্রভাব থাকে। তাই প্রতি ছয় মাস অন্তর এই বোটক্স নিতে হয়।

প্রিয় পাঠক আমাদের উল্লেখিত দাম কখনো পারতে আবার কখনও কমতে পারে কারণ আমরা এই দাম যখন উপস্থাপন করেছি বা তুলে ধরেছি তখনকার শুধুমাত্র আমরা তুলে ধরতে পেরেছি। বর্তমান দাম সম্পর্কে জানতে হলে আপনাকে অবশ্যই দোকান থেকে অথবা যেখানে প্রতিনিয়ত ঔষধের দাম আপলোড করা হয় তাদের ওয়েবসাইট থেকে জেনে নিতে হবে।

বোটক্স ইনজেকশন দাম কত বাংলাদেশে

আরো পড়ুনঃ মেয়েদের স্তন – দুধ ছোট টাইট করার ক্রিম কিনতে ক্লিক –  এখনই কিনুন

আরো পড়ুনঃ মেয়েদের স্তন – দুধ বড় টাইট করার ক্রিম কিনতে ক্লিক – এখনই কিনুন

বোটক্স ইনজেকশন দাম কত বাংলাদেশে

ঢাকায় বোটক্সের ধরন ঢাকায় গড় খরচ (বিডিটি টাকা)
ওনাবোটুলিনামটক্সিন এ (বোটক্স) 6,000৳
abobotulinumtoxin A (Dysport) 7,000৳
ইনকোবোটুলিনামটক্সিন এ (জিওমিন) ৬,৫০০৳
রিমাবোটুলিনামটক্সিন বি (মায়োব্লক) ৭,৫০০৳
prabotulinumtoxin A (Jeuveau) 5,000৳

আমাদের আর্টিকেলে উপস্থাপিত তথ্য সম্পর্কে আপনার যাবতীয় প্রশ্ন বা জিজ্ঞাসা থাকলে সেটি আপনি অবশ্যই আমাদেরকে কমেন্টের মাধ্যমে লিখে জানিয়ে দেন আমরা সবসময় পাঠকের মূল্যবান মন্তব্য গুরুত্বের সাথে বিবেচনা করে থাকি।

প্রিয় পাঠক আমাদের অধিকার সম্পর্কে আপনার যাবতীয় প্রশ্ন অবশ্য লিখে জানিয়ে দেবেন এছাড়া আমাদের ওয়েবসাইটে নিত্যপ্রয়োজনীয় প্রয়োজন উপলক্ষে বিশাল কালেকশন করা যাবে। কিন্তু আমাদের ওয়েবসাইট থেকে নিত্যপ্রয়োজনীয় প্রোডাক্ট এর কালেকশনগুলো মধ্য থেকে আপনার পছন্দের পড়াগুলো দেশে সবচেয়ে কম দামে কিনতে পারেন।

এছাড়া আমাদের আর্টিকেল গুলোর মান উন্নয়নে আপনার যাবতীয় মন্তব্য তথ্য এবং পরামর্শ আমাদেরকে অবশ্যই দিতে পারে না যে পর্যন্ত আর্টিকেল শেয়ার করুন বন্ধুদের সাথে এবং জানিয়ে দিন ঔষধ এর দাম সম্পর্কে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *