Friday, December 9, 2022
HomeQuestionsব্রেস্ট বড় করার ট্যাবলেট

ব্রেস্ট বড় করার ট্যাবলেট

জানবো বিডি ডট নেট এর পক্ষ থেকে আপনাদের সকলকে স্বাগতম। আজকের এই আর্টিকেলে আমরা জানবো ব্রেস্ট বড় করার ট্যাবলেট, ব্রেস্ট ক্রিম ব্যবহারের নিয়ম, ব্রেস্ট বড় করার হোমিও ওষুধ, ব্রেস্ট ট্যাবলেটের দাম, ব্রেস্ট বড় করার উপায়, ব্রেস্ট বড় করুন ঘরে বসে, ব্রেস্ট বড় করার খাবার ইত্যাদি বিষয় সম্পর্কে জানব।

আমাদের www.gazivai.comওয়েবসাইট থেকে আপনার প্রয়োজনীয় পণ্য কেনাকাটা করুন। সবথেকে কম দামে পণ্য কিনতে ভিজিট করুনwww.gazivai.com

ব্রেস্ট বড় করার ট্যাবলেট

মেয়েদের শরীরের গুরুত্বপূর্ণ একটি অঙ্গ হচ্ছে স্তন অনেক সময় দেখা যায় মেয়েদের অল্প বয়সে স্তন ঢিলে হয়ে যায় আবার অনেকের স্তন বয়সে কারণে হয়ে যায়আপনি যদি নিজের ব্রেস্ট বড় করতে চান তাহলে আপনাকে অবশ্যই ব্রেস্ট বড় করার জন্য ক্রিম ব্যবহার করতে হবে ব্রেস্ট বড় করার ট্যাবলেট

ব্রেস্ট বড় করার ক্রিম ব্যবহার ব্যতীত আপনি কখনোই আপনার ব্রেস্ট বড় করতে পারবে না তাই আপনি চাইলে ব্রেস্ট বড় করার ক্রিম ব্যবহার করতে পারেন আমাদের থেকে ক্রয় করে

ব্রেস্ট বড় করার ট্যাবলেট
ব্রেস্ট বড় করার ট্যাবলেট

আরো পড়ুনঃ কেডস জুতা কিনতে সরাসরি ক্লিক করুন – এখনই কিনুন

মেয়েদের ঝুলে যাওয়া ব্রেস্ট বড় করার ট্যাবলেট জন্য আপনি প্রথমে ব্যবহার করতে পারেন স্তন বড় টাইট করার ক্রিম গুলো আমরা কয়েকটি ক্রিম আপনাদের জন্য তুলে ধরেছি এগুলো আপনি ব্যবহার করতে পারেন আপনার স্তনকে সঠিক আকৃতি দেয়ার জন্য।ব্রেস্ট বড় করার ট্যাবলেট

মেয়েদের স্তন অনেক সময় আকারের তুলনায় বড় হয়ে থাকে আবার অনেক সময় আকারের তুলনায় ছোট হয়ে থাকে কিন্তু এই স্তনকে আকর্ষণীয় ফিগারের আনার জন্য অনেকেই অনেক রকম ঔষধ খুঁজে থাকেন আজকের ভিডিওতে আমরা জানবো মেয়েদের ব্রেস্ট বড় করার ইনজেকশন আছে নাকি নেই এছাড়া মেয়েদের ব্রেস্ট বড় করা যায় কিভাবে মেয়েদের ব্রেস্ট বড় করার ঔষধ ছাড়া মেয়েদের স্তন বড় করার ঘরোয়া উপায় সম্পর্কে।

বন্ধুরা আমাদের তথ্য সংগ্রহ করা তথ্য অনুসারে মেয়েদের স্তন ব্রেস্ট বড় করার জন্য কোন ইনজেকশন পাওয়া যায়নি। তবে মেয়েদের স্তন বড় করার জন্য কিছু ক্রিম ও হোমিও ঔষধ রয়েছে এছাড়াও কিছু করার টিপস রয়েছে সে সম্পর্কে আমরা বিশদভাবে আলোচনা করব।

ব্রেস্ট ক্রিম ব্যবহারের নিয়ম

প্রথমেই মেয়েদের ব্রেস্ট বড় করার হোমিও ঔষধ সম্পর্কে দুটি কথা মেয়েদের ব্রেস্ট বড় করার জন্য দুটি হোমিও ঔষধ রয়েছে যা আমাদের অনেকেরই পরিচিত। বা অনেকেই পরিচিত নয় ঔষধ হোমিও দোকান থেকে কিনতে পাওয়া যায় এবং ঔষধ দুটি পূর্বে অনেকেই ব্যবহার করে থাকতে পারেন।স্তন বড় করার জন্য সেবাল সেরুলেটা দারুন কাজ করে থাকে।

ব্রেস্ট বড় করার ট্যাবলেট
ব্রেস্ট বড় করার ট্যাবলেট

আরো পড়ুনঃ ২০ মিনিট করার ভিগা স্প্রে কিনতে ক্লিক – এখনই কিনুন

আপনি একটু ভালো মানের অর্থাৎ বড় হোমিও দোকান থেকে অংশটি সংগ্রহ করতেপারেনলাইকোপেডিয়াম অনেকেই স্তন বড় করার জন্য ব্যবহার করে থাকতে পারেন তবে এই ঔষধটি আপনার নিকটস্থ যে কোন হোমিওপ্যাথি দোকানে পেয়ে যাবেন তবে মনে রাখবেন এসকল ঔষধ ব্যবহার করার পূর্বে অবশ্যই ডাক্তার সাহেবের পরামর্শ নিয়ে নেবেন কোন পার্শপ্রতিক্রিয়া কোনরকম বিরূপ প্রতিক্রিয়া পড়লে তার জন্য জানবো বিডি কখনই দায়ী থাকিবেন।

স্তন বড় করার জন্য আরেকটি অন্যতম দারুন উপায় হচ্ছে পাম্পিং তবে এটি আমাদের দেশে এখনো এতটাই জনপ্রিয় বা এভেলেবেল হয়নি উন্নত দেশগুলোতে এটি খুবই দারুন একটি কাজ স্তনকে পাম্পিং এর মাধ্যমে আকার বড় করে তোলা হয়ে থাকে।ব্রেস্ট বড় করার ট্যাবলেট

আরো পড়ুনঃ লিংগ পিচ্ছিল করার KY লুব্রিকেন্ট জেল ক্রয় করার জন্য – এখনই কিনুন

আরো পড়ুনঃ বায়োমেনিক্স কিনতে ক্লিক – এখনই কিনুন

আরো পড়ুনঃ মেজিক কনডম সরাসরি কিনতে ক্লিক করুন – এখনই কিনুন

আরো পড়ুনঃ ড্রাগন কনডম সরাসরি কিনতে ক্লিক করুনএখনই কিনুন

আরো পড়ুনঃ ছেলেদের মেল এক্সট্রা  ট্যাবলেট কিনতে ক্লিক – এখনই কিনুন

আরো পড়ুনঃ ইন্ডিয়ান কস্তুরি গোল্ড কিনতে ক্লিক – এখনই কিনুন

আরো পড়ুনঃ জিনসিন পাউডার সরাসরি কিনতে ক্লিক করুন – এখনই কিনুন

আরো পড়ুনঃ ইন্ডিয়ান সান্ডার তেল কিনতে ক্লিক – এখনই কিনুন

স্তন বড় করার জন্য ক্লিন রয়েছে সে সম্পর্কে আমরা আপনাদেরকে আর্টিকেলটির উপরের অংশে বলেছি। তবে স্তন বড় করার জন্য পেচাইতে ম্যাসাজ বা ক্রিম দারুন কাজ করে থাকে আপনি চাইলে উপরের থেকে জিজ্ঞাসা ডট কম এর লিঙ্ক দেওয়া রয়েছে সেখান থেকে ক্রিম অর্ডার করতে পারেন।

ব্রেস্ট বড় করার হোমিও ওষুধ

স্তন বড় করার জন্য ইনজেকশন এখন পর্যন্ত আবিষ্কৃত হয়নি আমরা এখন পর্যন্ত স্তন বড় করার জন্য ইনজেকশন খুঁজে পাইনি তাই আপনাদের মাঝে স্তন বড় করার জন্য ইনজেকশন সম্পর্কিত কোন তথ্য দিতে পারেনি।সৌন্দর্য বাড়াতে ঘরোয়া ৩টি উপায়। প্লাস্টিক সার্জারির দয়ায় স্তনের(Breast) আকার হামেশায় বাড়ানো যায়, তা আমারা সবাই জানি।

তবে আমাদের সবার ক্ষেত্রে এই পথ বেছে নেওয়া সম্ভব নয়। তবে একটা পথ বন্ধ হয়ে গেলে যে অন্য পথ খুলে যায়। তাই সার্জারি নয়। কিছু সহজ পদ্ধতি অবলম্বনে বাড়ান আপনার স্তনের আকার(Breast size)। কারণ সুন্দর বক্ষ-যুগল সব মেয়েদের কাম্য।মাসাই স্তন বড় করার ভাল উপায়। যদিও স্তন(Breast) বড় করার জন্য আজকাল বাজারে অনেক মাসা ওয়েল পাওয়া যায়।

কিন্তু আপনি চাইলে বাড়িতেই বানিয়ে ফেলতে পারেন ব্রেস্ট ম্যাসাজ ওয়েল। মধু(Honey)আর সরিষার তেলের একটি মিশ্রণ তৈরি করে প্রতিদিন গোসলের আগে ১০ থেকে ১৫ মিনিট ক্লক ও অ্যান্টি ক্লক অনুযায়ী ম্যাসাজ(Massage) করুণ। একমাসের পর থেকে আপনি পার্থক্য বুঝতে পারবেন। জানিয়ে রাখি প্রকৃত সুন্দর বক্ষের সাইজ ৩৪ থেকে ৩৬।ব্রেস্ট বড় করার ট্যাবলেট

যদি নিয়মিত স্তনের ম্যাসাজ করা হয়, তাহলে তার বৃদ্ধি হয় এবং ঝুলে যায় না। অবশ্য তা কিছু সময় সাপেক্ষ। কোন মেয়ের গর্ভবতী(Pregnant) হওয়ার পর, সন্তান জন্মের পর বাচ্চাকে দুগ্ধ পান করানোর সময় মেয়েদের স্তনের বৃদ্ধি ঘটে।

আবার যারা নিয়মিত শারীরিক কসরত করে তাদের স্তনের আকার বৃদ্ধি পায়। শরীরে যাদের অতিরিক্ত মেদ(Fat) জমে তাদের স্তনের আকার অস্বাভাবিক ভাবে বৃদ্ধি পায়।

আরও পড়ুন:  সানি লিওনের এক্সপ্রেস ভিডিও

আরও পড়ুন:  রিয়েলমি 7i বাংলাদেশ প্রাইস,Realme 7i Price in Bangladesh

আরও পড়ুন: চেহারা সুন্দর করার দোয়া

আরও পড়ুন: ভার্জিন মেয়ে চেনার উপায় ছবি সহ
আরও পড়ুন: মালয়েশিয়া টু বাংলাদেশ বিমান ভাড়া কত

আরও পড়ুন: কাশির ঔষধ ট্যাবলেট ১০ টি ভালো ঔষধ.

আরও পড়ুন: সর্দির ট্যাবলেট ১০ টি ভালো ঔষধ

নারী অঙ্গ গুলির আকার পরিবর্তনের ক্ষেত্রে দায়ী হল দুটি হরমোন। ইস্ট্রোজেন এবং প্রোজেস্টেরন। হরমোন ঘটিত কোন সমস্যা থাকলে সেই প্রভাব স্তনের উপরেও এসে পড়ে।ব্রেস্ট বড় করার ট্যাবলেট

কিছু মহিলা যারা নিজেদের স্তন(Breast) নিয়ে খুশি নন তারা আকার বৃদ্ধি করার জন্য বিভিন্ন ক্রিম এবং নানা রকম ওষুধ ব্যবহার করেন। তাতে কোন ফল শেষ পর্যন্ত পাওয়া যায় না। নানারকম ওষুধের পার্শ্বপ্রতিক্রিয়ার ফলে শরীরের ক্ষতি হয়। কোন কিছু করেই শরীরের কোন অঙ্গের কোন পরিবর্তন হয়না। যা হওয়ার নিজে থেকেই হয়।

সুস্থ থাকুন, নিজেকে এবং পরিবারকে ভালোবাসুন। আমাদের লেখা আপনার কেমন লাগছে ও আপনার যদি কোনো প্রশ্ন থাকে তবে নিচে কমেন্ট করে জানান। আপনার বন্ধুদের কাছে পোস্টটি পৌঁছে দিতে দয়া করে শেয়ার করুন। পুরো পোস্টটি পড়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

ব্রেস্ট বড় করার উপায়

হাত ঘষে গরম করে দুই হাত স্তনের নিচে হালকা চেপে ধরে ডানহাত ঘড়ির কাটার দিকে আর বাম হাতে ঘড়ির কাটার উল্টা দিকের মত ঘুরিয়ে ঘুরিয়ে ম্যাসাজ করুন। সকালে ঘুম থেকে ওঠার সময় আর রাতে ঘুমাতে যাওয়ার আগে ১০-১৫ মিনিট এভাবে ১০০ থেকে ৩০০ বার ঘুরিয়ে ঘুরিয়ে ম্যাসাজ করুন। মাস খানেকের মধ্যে স্তনের সাইজ কিছুটা বাড়তে পারে।

মেয়েদের জন্য ব্রেস্টের কিছু স্পেশাল ব্যায়াম আছে যেমন: বেঞ্চ প্রেস, বাটারফ্লাই প্রেস, পুশ-আপ (বুকডাউন) নিয়মিত এগুলো করে স্তনের টিস্যুতে ব্লাড ফ্লো বাড়াতে হবে। এতে বুকের পেশিগুলো সঠিক শেপে এসে স্তনকে সুগঠিক করবে। এটা অনেকটা বডিবিল্ডাররা যেভাবে শরীরের পেশি বৃদ্ধি করে, সেভাবে কাজ করবে। দিনে বেশ কয়েকবার দুইহাত দুইদিকে প্রসারিত করে আবার এক করুন।

নারীর প্রকৃত সুন্দর্য ফুটাতে সঠিক মাপের সুডৌল স্তনের জুড়ি নেই। বড় ব্রেস্ট মেয়েদের যৌন আকর্ষনীয় করে তোলে৷ আজকাল বেশিরভাগ নারী স্তনের গুরুত্ব বোঝে। অনেকে আছেন স্তন বড় ও সুন্দর করার নিয়ম খুজছেন বা অনেক পন্থা ইতিমধ্যেই অবলম্বন করছেন।

কেউ হয়ত ভালো ফলাফল পেয়েছেন কেউ আবার পান নাই। এখন প্রাকৃতিকভাবেই ব্রেস্ট বড় করা যায়, সার্জারীর প্রয়োজন তেমন হয় না। সাধারণত ৩৪-৩৬ মেয়েদের স্ট্যান্ডার্ড ব্রেস্ট সাইজ। তবে অনেকের ব্রেস্ট আকারে ছোট হয়। এ লেখাটি তাদের জন্য যাদের ব্রেস্টের মাপ ৩৪-৩৬ এর নিচে।

ব্রেস্ট বড় করুন ঘরে বসে

হাত ঘষে গরম করে দুই হাত স্তনের নিচে হালকা চেপে ধরে ডানহাত ঘড়ির কাটার দিকে আর বাম হাতে ঘড়ির কাটার উল্টা দিকের মত ঘুরিয়ে ঘুরিয়ে ম্যাসাজ করুন। সকালে ঘুম থেকে ওঠার সময় আর রাতে ঘুমাতে যাওয়ার আগে ১০-১৫ মিনিট এভাবে ১০০ থেকে ৩০০ বার ঘুরিয়ে ঘুরিয়ে ম্যাসাজ করুন।

মাস খানেকের মধ্যে স্তনের সাইজ কিছুটা বাড়তে পারে। সেই সাথে পুষ্টিকর ও স্বাস্থ্যসম্মত খাবার খেতে হবে, রাতে অনেক ঘুমাতে হবে। ব্রেস্টে নিয়মিত ম্যাসাজ করলেও এটা ধীরে ধীরে বড় হয়। আবার নিয়মিত সেক্স করলে ও তা বড় হয়।

মেয়েদের জন্য ব্রেস্টের কিছু স্পেশাল ব্যায়াম আছে যেমন: বেঞ্চ প্রেস, বাটারফ্লাই প্রেস, পুশ-আপ (বুকডাউন) নিয়মিত এগুলো করে স্তনের টিস্যুতে ব্লাড ফ্লো বাড়াতে হবে। এতে বুকের পেশিগুলো সঠিক শেপে এসে স্তনকে সুগঠিক করবে। এটা অনেকটা বডিবিল্ডাররা যেভাবে শরীরের পেশি বৃদ্ধি করে, সেভাবে কাজ করবে। দিনে বেশ কয়েকবার দুইহাত দুইদিকে প্রসারিত করে আবার এক করুন।

ব্রেস্ট বড় করার খাবার

ব্রেস্ট বড় করার জন্য রোজ ব্রেস্ট ম্যাসাজ করুন। এর চেয়ে ভালো উপায় আর কিছু হয় না। রোজ সরষের তেল গরম করে ম্যাসাজ করতে পারেন। বা মধুও ব্যবহার করতে পারেন। ম্যাসাজ খুব ভালো কাজ দেয়। আস্তে আস্তে ব্রেস্ট বড় হবে। এছাড়াও দুহাত ঘষে গরম করে নিন। গরম হাত দুটো ব্রেস্টের নীচে ধরুন।

এবার দুহাত দু দিক থেকে ঘুরিয়ে ঘুরিয়ে ম্যাসাজ করুন। অর্থাৎ ডানহাত ঘড়ির কাঁটার দিকে ঘোরান। আর বাঁ হাত কাঁটার উল্টোদিকে। এভাবে রোজ ১০ থেকে ২০ মিনিট রোজ ম্যাসাজ করুন।

আমাদের আর্টিকেল বিষয়ে কারো কোন অভিযোগ বা পরামর্শ থাকলে তা নিচে কমেন্ট এর মাধ্যমে অথবা আমাদেরকে ইমেইলের মাধ্যমে জানাতে পারেন আমাদের আর্টিকেল রাইটিং টিম আপনার অভিযোগ বা পরামর্শ সাদরে গ্রহণ করবে এবং সেই অনুযায়ী পদক্ষেপ নিবে

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments

x
error: Content is protected !!