Tuesday, November 22, 2022
Homeamar news banglaভাসমান পেয়ারা বাজার

ভাসমান পেয়ারা বাজার

প্রিয় পাঠক আমাদের আর্টিকেলটিতে আপনাকে স্বাগতম আমাদের আর্টিকেলটিতে আজকে আমরা গুরুত্বপূর্ণ একটি প্রশ্নের উত্তর সম্পর্কে আলোচনা করব ভাসমান পেয়ারা বাজার আর্টিকেলটিতে এ সম্পর্কে বিস্তারিত তথ্য জেনে নেই।

আরও পড়ুন: ভার্জিন মেয়ে চেনার উপায় ছবি সহ

আরও পড়ুন: মালয়েশিয়া টু বাংলাদেশ বিমান ভাড়া কত

ভাসমান পেয়ারা বাজার

ভাসমান পেয়ারার বাজারটি বাংলাদেশের দক্ষিণাঞ্চলীয় জেলা পিরোজপুরের নেছারাবাদ উপজেলার অন্তর্গত স্বরূপকাঠির কীর্তিপাশা খালের উপর অবস্থিত। সাধারণত পেয়ারার মৌসুম শুরু হয় জুলাই মাসে, চলে টানা সেপ্টেম্বর পর্যন্ত। তাই পাইকারি বাজারের দেখা পেতে হলে সেখানে যেতে হবে জুলাইয়ের শেষ দিকের সময়টাতে।

‘দ্য ফ্লাইং গার্ল’ নামের ফেসবুক পেজ এবং ইউটিউব চ্যানেলের ট্রাভেল ভ্লগার ইসরাত জাহান বলেছেন, ‘পেয়ারা বাজারে যাওয়ার জন্য দুই দিন সময় হাতে থাকলে, রাতের লঞ্চ যাত্রা হবে সবচেয়ে আরামের।

ভাসমান পেয়ারা বাজার

সেজন্য প্রথমে সদরঘাট থেকে উঠতে হবে বরিশালগামী লঞ্চে। লঞ্চ থেকে নামার পর সিএনজি বা অটোতে করে যেতে হবে বানারীপাড়া লঞ্চ ঘাটে। সেখান থেকে ট্রলার বা নৌকা ভাড়া করে পৌঁছাতে হবে ভিমরুলি নামক স্থানে।’

বে পদ্মা সেতুর কল্যাণে দুই দিনের যাত্রা শেষ করা যাবে একদিনেই, যা কিছুদিন আগেও প্রতিকূল আবহাওয়া ও নদী পারাপারের বিপদশঙ্কা আর সময়সাপেক্ষতা এত দ্রুত ফেরি পারাপারকে করে তুলেছিল অচিন্তনীয়।

এখন মাত্র ৬ থেকে ৮ ঘণ্টার বাস যাত্রায় যাওয়া যাবে পিরোজপুরে। অর্থাৎ, খুব ভোরে রওয়ানা দিলে দুপুরের মধ্যেই দেখা যাবে বাজারের জমজমাট পরিবেশ। সারাদিন বাজার ঘুরে আবার রাতেই ফিরে আসা যাবে চিরচেনা রাজধানীতে।

ভাসমান পেয়ারা বাজার

আমরা সব সময় আমাদের আর্টিকেল গুলোতে সঠিক ধরনের প্রোডাক্ট সঠিক প্রশ্ন তুলে ধরার চেষ্টা করি তাই আপনি কিন্তু খুব সহজে আমাদের আর্টিকেলগুলো কোথাকার প্রোডাক্ট গুলো এবং তথ্যগুলো সম্পর্কে আপনার যাবতীয় প্রশ্ন জিজ্ঞাসা গুলো লিখে জানিয়ে দিতে পারেন।

সব সময় সঠিক তথ্য উপস্থাপনের চেষ্টা করেন এবং সবসময় সঠিক তথ্য গুলো জানার এবং জানানোর চেষ্টা করুন আমাদের আর্টিকেলগুলো সম্পর্কে যাবতীয় প্রশ্ন জিজ্ঞাসা থাকলে সেটিও আমাদেরকে কমেন্টের মাধ্যমে জানিয়ে দিন।

আরো পড়ুনঃ লিংগ পিচ্ছিল করার KY লুব্রিকেন্ট জেল ক্রয় করার জন্য – এখনই কিনুন       

আরো পড়ুনঃ বায়োমেনিক্স কিনতে ক্লিক – এখনই কিনুন

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments

x
error: Content is protected !!