1. admin@janbobd.net : admin :
  2. gazivai.gom@gmail.com : HASAN :
  3. juwelranabdnet2@gmail.com : juwel juwelrana : juwel juwelrana
  4. sugazivai.com@gmail.com : sikdar md : sikder md
মেয়েদের প্রথম সহবাসে কি হয় - janbobd
January 29, 2023, 9:44 am

মেয়েদের প্রথম সহবাসে কি হয়

  • Update Time : Friday, October 14, 2022
মেয়েদের প্রথম সহবাসে কি হয়
মেয়েদের প্রথম সহবাসে কি হয়

অনলাইন শপ ( গাজী ভাই ডট কম) এর পক্ষ থেকে আজকের আর্টিকেলটিতে মেয়েদের প্রথম সহবাসে কি হয় সম্পর্কে কথা বলব : মেয়েদের প্রথম সহবাসে কি হয় এই সম্পর্কে আমরা বিস্তারিত জানব এবং বিস্তারিত আলোচনা করবো যদি আপনাদের কোন মতামত থাকে তাহলে কমেন্ট করে জানিয়ে দিবেন আমাদের.। তো চলুন বন্ধুরা আর দেরি না করে এক্ষুনি শুরু করা যাক মেয়েদের প্রথম সহবাসে কি হয় সম্পর্কে আলোচনা।

আরও পড়ুন: ভার্জিন মেয়ে চেনার উপায় ছবি সহ

আরও পড়ুন:  সানি লিওনের এক্সপ্রেস ভিডিও

অনলাইনে ছেলেদের ও মেয়েদের যাবতীয় পার্সোনাল ও গোপনীয় পণ্যসামগ্রী সহ নিত্যপ্রয়োজনীয় পণ্য কসমেটিক সামগ্রী দেশের সবচেয়ে কম দামে ক্রয় করতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইট Www.gazivai.com

মেয়েদের প্রথম সহবাসে কি হয়

মেয়েদের প্রথম সহবাসে কি হয়

মূলত একটা সময় ছিল যখন মেয়েরা প্রথম সহবাস তার স্বামীর সাথে বাসর রাতের গল্প কিন্তু সময়ের পরিবর্তনের সাথে সাথে এখন দেখা যায় যে একটি মেয়ে বিয়ে করার আগে অনেক ছেলেদের সাথে রাত কাটায় যে কারণে আগের সেই সময়টা বিবেচনা করে কোনভাবেই লাভ নেই তবে মেয়েদের প্রথম সহবাস বলতে একটি অন্যরকম অনুভূতি কাজ করে।

কারণ প্রথম অবস্থায় মেয়েরা সেক্স করার জন্য অনেকটাই পাগল থেকে থাকে কিন্তু অনেক সময় দেখা যায় যে সে তার যতটুক সেক্স চাহিদা রয়েছে সে শেখ সাইদা ছেলেরা প্রথমাবস্থায় পূরণ করতে পারে না কারণ প্রথম অবস্থায় ছেলেদের সেক্স পাওয়ার বেশি থাকলেও তাদের উত্তেজনার কারণে দ্রুত বীর্যপাত হয় কিন্তু মেয়েদের সেক্স পর অনেক বেশি থাকলে থাকার কারণে তাদের সাথে দীর্ঘ সময় মিলন করতে হয়।

মেয়েদের প্রথম সহবাসে কি হয়

প্রথম সেক্স এর সময় মেয়েরা ব্যথা পেলে ছেলের কি করা উচিত

প্রথমে মিলনের ক্ষেত্রে সকল পুরুষেরই খেয়াল রাখা উচিৎ যে, রতিক্রিয়া যেন তাঁর সঙ্গিনী কষ্ট না পায়। এর জন্য পুরুষদের কর্তব্য হচ্ছে খুব সতর্কতার সাথে ইন্দ্রিয় সঞ্চালন করা। পুরুষাঙ্গের স্বাভাবিক আকার হচ্ছে ৫ বা ৬ ইঞ্চি।এর চেয়ে ছোট পুরুষাঙ্গ হলে তাতে কোনো সমস্যা নেই বরং এতে নারীর কোনো কষ্ট হয় না। কিন্তু পুরুষাঙ্গ যদি বড় হয় তাহলে এক্ষেত্রে নারীর কষ্ট হয় রতিক্রিয়া করতে।

স্বাভাবিক পুরুষাঙ্গ দ্বারাও কিছু দিন কষ্ট হয় পরে নারীর যোনিনালী প্রসরতা বৃদ্ধি পেলে সেটা আর থাকে। কিন্তু পুরুষাঙ্গ যদি বড় হয় সেক্ষেত্রে রতিক্রিয়া করার সময় স্বামীকে অবশ্যই স্ত্রীর প্রতি খেয়াল রাখতে হবে।এক্ষেত্রে স্বামীর করণীয় হচ্ছে তাঁর স্ত্রীকে ভালোভাবে উত্তেজিত করে নেওয়া। স্ত্রীর যখন যথেষ্ঠ উত্তেজিত হবে তখন তাঁর যোনি পথে এক ধরণের পিচ্ছিল পানি বের হবে যাকে যৌন রস বলে।

মেয়েদের প্রথম সহবাসে কি হয়

এই যৌন রস বের হয়ে স্ত্রীর যোনিকে পিচ্ছিল করে দেয়। যার কারণে লিঙ্গ অনায়াসে যোনি পথে আসা যাওয়া করতে পারে। সেক্ষেত্রে নারীর কষ্ট হয় না।প্রথম মিলন কালে স্ত্রীকে ভালো করে উত্তেজিত করে নিলে প্রথম মিলনে কষ্ট হলে স্ত্রীর কম বোধ পায়। কেননা সে উত্তেজনা বশে থাকে। যোনিতে পুরুষাঙ্গ প্রবেশের পূর্বে লিঙ্গের অগ্রভাগে হালকা থু থু লাগালে পিচ্ছিলতা আসবে।

আর্টিকেলটিতে আমরা সহবাসের দোয়া এবং স্ত্রী সহবাস করার দোয়া কি সম্পর্কিত তথ্যগুলো তুলে ধরেছি তথ্যগুলো সম্পর্কে যদি আপনার কোন প্রশ্ন থাকে কিংবা কোন জিজ্ঞাসা থাকে সেটি কমেন্টের মাধ্যমে আমাদেরকে লিখে জানাতে পারেন।

আমরা সব সময় আমাদের আর্টিকেল গুলোতে সঠিক ধরনের প্রোডাক্ট সঠিক প্রশ্ন তুলে ধরার চেষ্টা করি . তাই আপনি কিন্তু খুব সহজে আমাদের আর্টিকেলগুলো কোথাকার প্রোডাক্ট গুলো এবং তথ্যগুলো সম্পর্কে আপনার যাবতীয় প্রশ্ন জিজ্ঞাসা গুলো লিখে জানিয়ে দিতে পারেন।

আরো পড়ুন মেয়েদের নেট বা জর্জেট ব্রা কিনতে ক্লিক করুন – এখনই কিনুন

আরো পড়ুন মেয়েদের ৩ পিস জাইংগা কিনতে ক্লিক করুন – এখনই কিনুন

মেয়েদের সুতি স্পোর্টস ব্রা সরাসরি কিনতে ক্লিক  – এখনই কিনুন

এই পোস্ট টি বন্ধুদের সাথে শেয়ার করুন ফেসবুকে

More News Of This Category
© All rights reserved - janbobd.net
Customized By BlogTheme
x
error: Content is protected !!