Thursday, August 11, 2022
Homemobile price in bangladeshমেয়েরা কত সময় মিলন করতে পারে

মেয়েরা কত সময় মিলন করতে পারে

অনেকেই প্রশ্ন করে থাকেন কিংবা অনেকেই জানতে চান মেয়েরা কত সময় সহবাস করতে পারে প্রশ্নটিই সহজ ভাষায় হচ্ছে মেয়েরা কত সময় মিলন করতে পারে আর এই সময়টি জানার জন্য অনেকেই আগ্রহী থাকেন বিশেষ করে নারীকে তৃপ্তি দিতে হলে জানা উচিত একজন নারী কত মিনিট যৌন মিলনে তৃপ্তি লাভ করতে পারে৷

আমরা প্রথমেই বলব এই প্রশ্নের সঠিক উত্তর দিতে একেবারেই অসম্ভব কারণ একেকজনের যৌন সক্ষমতা একজন একেক রকমের হয়ে থাকে সুতরাং সকলের কাছে এক রকম উত্তেজনা কিংবা একই রকম সময় হবে এমনটি নয়।

janbobd.net
janbobd.net

আরো পড়ুনঃ লম্বা হওয়ার ঔষধের দাম 600 টাকা এখনই পরুন

মেয়েরা কত সময় মিলন করতে পারে

সাধারণত একটি বিষয়ে খুবই লক্ষ্য রাখবেন পুরুষের থেকে মেয়েদের যৌন উত্তেজনা বেশি হলেও মেয়েরা খুব উত্তেজিত হয় আবার খুব ধীরে তারা যৌন আনন্দ বা পরিপূর্ণ তৃপ্তি লাভ ক’রে থাকে।

একজন মেয়েকে পরিপূর্ণ যৌন তৃপ্তি দেয়ার জন্য আপনাকে একটু সময় নিতে হবে বা দীর্ঘ সময় যৌন তৃপ্তির জন্য সহবাস বা সঙ্গম চালিয়ে যেতে হবে এর কারণ হচ্ছে মেয়েদের যৌন তৃপ্তি ধীরে ঘটে থাকে।

janbobd.net
janbobd.net

২০ মিনিট করার ভিগা স্প্রে কিনতে ক্লিক- এখনই কিনুন

মার্কিন যুক্তরাষ্ট্র ও কানাডার যৌন চিকিৎসক ( 2005 Society for Sex Therapy and Research member survey ) সংস্থার একটি নিরীক্ষা অনুযায়ী, যৌনমিলনের সময়কে মোটামুটি চারটি ভাগে ভাগ করা হয়েছে।

অপর্যাপ্ত বা স্বল্পসময়ের যৌনমিলন :

অপর্যাপ্ত বা স্বল্প সময়ে যৌন মিলনে স্থায়ী কারো হয়ে থাকে এক থেকে তিন মিনিট পর্যন্ত, সাধারণত অপর্যাপ্ত বা স্বল্প সময়ে যৌন মিলনে পুরুষ যেমন আনন্দ লাভ করতে সক্ষম হয় না তেমনি নারীর যৌন উত্তেজনা প্রশমিত বা পরিপূর্ণ তৃপ্তি দেওয়া সম্ভব নয়।

আপনি যদি অপর্যাপ্ত যৌনমিলন সমস্যায় ভুগে থাকেন অর্থাৎ সহবাসের পর দ্রুত বীর্যপাত জনিত সমস্যায় ভুগে থাকেন তাহলে আপনার হবে এর চিকিৎসা নেয়া কারণ এত কম সময় যৌন মিলন করে একজন নারীকে তৃপ্তি দেয়া একেবারে অসম্ভব।

janbobd.net
janbobd.net

ছেলেদের মারাল জেল কিনতে ক্লিক- এখনই কিনুন

পর্যাপ্ত সময়ের যৌনমিলন :


সাধারণত যৌন মিলনের আদর্শ সময় ধরা হয়ে থাকে 3 থেকে 7 মিনিট পর্যন্ত অর্থাৎ আপনি সহবাস করার বা লিঙ্গ চালনা শুরু করার তিন থেকে সাত মিনিটের মধ্যে বীর্যপাত হলে এটি আদর্শ সময় ধরে নেয়া হয়।

তবে একজন মেয়েকে এই সময়ের মধ্যে পরিপূর্ণ তৃপ্তি দেওয়া সম্ভব যদি আপনি মেয়েটিকে তার চাহিদা অনুযায়ী সহবাস করতে পারেন কিংবা চাহিদা অনুযায়ী সহবাসে রাজি করাতে পারেন মনে রাখবেন সহবাসের পূর্বে মেয়ে দেখে উত্তেজিত করাটা খুবই জরুরী।

janbobd.net
janbobd.net

ইন্ডিয়ান কস্তুরি গোল্ড কিনতে ক্লিক- এখনই কিনুন

এজন্য গবেষকরা সহবাসের পূর্বে স্ত্রীর স্তন মর্দন কিংবা আরও বিভিন্ন সিঙ্গার ইত্যাদির পাশাপাশি যৌন সহবাসের সময় বীর্যপাতের পর স্ত্রীর যোনিতে লিঙ্গ কিছুক্ষণ পূর্বে রত অবস্থায় রেখে দেয়ার উপর জোর দিয়েছেন এতে মেয়েদের অর্গাজম দ্রুত হয়ে যায়

কাঙ্খিত সময়ের যৌনমিলন;


একজন পুরুষ যত শক্তিশালীই হোকনা কেন একনাগাড়ে 7 থেকে 10 মিনিট যৌন সহবাসের পর সেই হাঁফিয়ে উঠবে এটাই স্বাভাবিক তাই যৌন বিশেষজ্ঞরা কাঙ্ক্ষিত সময়ের যৌনমিলন বলতে 7 থেকে 13 মিনিট পর্যন্ত সময়কে বুঝিয়েছেন।

তবে আপনি যদি 7 থেকে 13 মিনিট এই সময়টি যৌন সহবাস বা যৌনসঙ্গম ছাড়িয়ে যেতে পারে তাহলে বুঝে নিতে হবে আপনার সঙ্গিনী কাঙ্ক্ষিত যৌন আনন্দ বা যৌনতৃপ্তি লাভ করেছে।

janbobd.net
janbobd.net

মেয়েদের যৌন উত্তেজনা যতই কাজ থাকুক না কেন একজন পুরুষ যখন দশ মিনিটের অধিক সময় মেয়েদের সাথে যৌন সঙ্গম চালিয়ে যাবে তখন মেয়েটির সভাপতি উত্তেজিত হয়ে উঠবে এবং অর্গাজম করবে।

অতিদীর্ঘ সময়ের যৌনমিলন :


অতি দীর্ঘ সময়ের যৌনমিলন বলতে বোঝানো হয়ে থাকে 10 থেকে 30 মিনিট পর্যন্ত সাধারণত এই যৌন মিলন করার সক্ষমতা কম্পরিশন থাকে আর এ জন্য সাধারণত পুরুষেরা বিভিন্ন ঔষদ খেয়ে থাকেন।

যৌন সহবাসের সময় কি দীর্ঘায়িত করার জন্য বাজারে বিভিন্ন ঔষধ কিনতে পাওয়া যায় এই সকল ঔষধ খেয়ে অনেক সময় অতি দীর্ঘ সময় যৌন সহবাস করা সক্ষম হয়।

প্রিয় পাঠক আমরা তথ্যগুলো সুন্দরভাবে আপনাদেরকে বুঝিয়ে বলার চেষ্টা করেছি কোন তত্ত্ব সম্পর্কে যদি প্রশ্ন কিংবা জিজ্ঞাসা থাকে সেটি অবশ্যই আমাদেরকে কমেন্টে লিখে জানাতে পারেন।

অথবা আমাদের আর্টিকেল রিলেটেড কোন তথ্য যদি আপনার কাছে থেকে তাকে যে তথ্যগুলো অনেক উপকারে আসবে তাহলে সে তথ্য লিখে জানাতে পারেন।

মেয়েরা কত সময় মিলন করতে পারে আর্টিকেল আমরা যে সকল পণ্য সম্পর্কে তুলে ধরেছি কিংবা যে সকল পণ্যের বিজ্ঞাপন গুলো তুলে ধরেছি পণ্যগুলো সরাসরি ক্রয় করতে চাইল আপনি কিনতে পারেন এজন্য সরাসরি ফোন করতে পারেন অথবা প্রত্যেকটি পয়েন্টের নিচে লিঙ্ক দেওয়া রয়েছে এই লিংকে ক্লিক করে ক্রয় করতে পারেন

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments

Maral gel
Maral gel
x
error: Content is protected !!