Sunday, December 4, 2022
Homemobile price in bangladeshমোটা চাকার সাইকেল দাম

মোটা চাকার সাইকেল দাম

সাইকেল কে বলা হয় পরিবেশবান্ধব নিরাপদ যানবাহন, উন্নত বিশ্বের অনেকেই সাইকেল কে ব্যবহার করেন হিসেবে আবার অনেকে সাইকেলে চড়ে নিজের গন্তব্য পাড়ি দিতে ভালোবাসেন আজকের আর্টিকেলটিতে আমরা জানবো মোটা চাকার সাইকেল দাম এবং মোটা চাকার সাইকেল দাম বাংলাদেশ ও মোটা চাকার সাইকেল এর দাম এছাড়াও চলুন এসকল তথ্য জেনে নেয়া যাক।

অনলাইনে ছেলেদের ও মেয়েদের যাবতীয় পার্সোনাল ও গোপনীয় পণ্যসামগ্রী সহ নিত্যপ্রয়োজনীয় পণ্য কসমেটিক সামগ্রী দেশের সবচেয়ে কম দামে ক্রয় করতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইট Www.gazivai.com

মোটা চাকার সাইকেল দাম বাংলাদেশ

আরো পরুনঃ মেয়েদের দুধ – ব্রেস্ট – ছোট করার ক্রিম

আরো পরুনঃ মেয়েদের দুধ – ব্রেস্ট – বড় করার ক্রিম

মোটা চাকার সাইকেল দাম


আপনি যদি একটি মোটা চাকার সাইকেল ক্রয় করতে চান তাহলে তার দাম কত হতে পারে সে সম্পর্কে আইডিয়া নেয়া উচিত আর এই আইডিয়া নেয়ার জন্য আপনাকে যেতে হবে আপনার নিকটস্থ যেকোনো সাইকেলের মার্কেটে। আর্টিকেলটি তে আমরা চাই তেলের একটি দাম আপনাদেরকে দিতে পারতাম কিন্তু বাস্তবের সাথে মিলবে না তাই আমরা নির্দিষ্ট কোন তুলে ধরে নি।

আরোপড়ুনঃ 15 দিনে উচ্চতা বাড়ানোর ঔষধ কিনুন মাত্র ৭০০ টাকায়

আরোপড়ুন:15 দিনে নিজের ওজন কমানোর ঔষধ কিনুন মাত্র ৯০০ টাকায়

মোটা চাকার সাইকেল বিভিন্ন ধরনের হয়ে থাকে দেশের ব্রান্ড বিদেশি ব্রান্ড এর সকল ব্র্যান্ডের দাম ব্র্যান্ডভেদে আলাদা হয়ে থাকে তাই এগুলোর দাম নির্দিষ্ট করে বলা অসম্ভব আপনি আপনার নিকটস্থ যে কোন সাইকেলের দোকানের দাম সম্পর্কে জিজ্ঞাসা করো ঢাকার বংশাল সাইকেল মার্কেট এখানে আপনি সকল প্রকার সাইকেল পেয়ে যাবেন।

মোটা চাকার সাইকেল এর দাম

বর্তমানে শুধুমাত্র সাইকেল এর পাইকারি মার্কেট ঢাকা বংশাল কেন্দ্রিক নয় বরঞ্চ প্রত্যেকটি জেলা শহরে বিভাগীয় শহরে এমনকি থানা শহরে এখন সাইকেলের শোরুম পাওয়া যায় বাংলাদেশের অন্যতম সাইকেল ব্রাঞ্চে দুরন্ত বাইসাইকেল মেঘনা গ্রুপের চাইনিজ বাইসাইকেল এবং আরও বিভিন্ন প্রকারের বাইসাইকেল রয়েছে আমাদের দেশীয় বাজারগুলোতে

মোটা চাকার সাইকেল দাম বাংলাদেশ


বর্তমানে ১০ হাজার টাকা থেকে শুরু করে ১ লাখ টাকার সাইকেলও রয়েছে। বিভিন্ন মডেল হিসেবে বিভিন্ন দাম। যেমন: কিডস সাইকেল, লেডিস সাইকেল, মাউন্টেইন সাইকেল, রোডবাইক প্রভৃতি। সাধ ও সাধ্যের মধ্যেই পছন্দের সাইকেল বেছে নিতে পারবেন।

 আরো পড়ুনঃযে কোন মানুষকে এক মিনিটের মধ্যে অজ্ঞান করে ফেলার ঔষধ।

মোটা চাকার সাইকেল এর দাম


কিডস সাইকেল ৮ হাজার থেকে ১৫ হাজার টাকায় পাওয়া যায়। মহিলা সাইক্লিস্টদের জন্য সাইকেল ১৫ হাজার থেকে ৩৫ হাজার টাকায় পাওয়া যায়। এছাড়া মাউন্টেইন সাইকেল ২০ হাজার থেকে শুরু করে লক্ষ টাকার উপরেও দাম রয়েছে।

ইতালিয়ান Bianchi ব্রান্ডের রোডবাইক ও মাউন্টেইন বাইক পাওয়া যায়। রোডবাইক ও মাউন্টেইন বাইকগুলো ৫০ হাজার থেকে শুরু করে লক্ষাধিক টাকার মধ্যে দাম।

জিএস ইম্পেক্স স্টোরে Rockmachine, Formula, Specialized, Scott, Kellys, Merida বিভিন্ন মডেল ভেদে সাইকেল ২০ হাজার টাকা থেকে ৯০ হাজার টাকায় পাওয়া যায়।

Format ব্র্যান্ডের সাইকেল পাওয়া যায়। বিভিন্ন মডেল ভেদে দাম ২০ হাজার টাকা থেকে ১ লক্ষ টাকার উপর।

আরো পরুনঃ অপু বিশ্বাসের মোবাইল নাম্বার

আরো পরুনঃ লম্বা হওয়ার উপায়: মাত্র দিনে লম্বা হবেন

মোটা চাকা ওয়ালা সাইকেল

মোটা চাকা ওয়ালা সাইকেল


আর্টিকেলটিতে আমরা আপনাদেরকে যে তথ্যগুলো তুলে ধরেছি তথ্যগুলো সম্পর্কে যদি আপনার কোন প্রশ্ন থাকে কিংবা কোন জিজ্ঞাসা থাকলে সেটি আমাদেরকে কমেন্টের মাধ্যমে লিখে জানিয়ে দিতে পারেন। আমরা আপনাদের কমেন্টের উপর ভিত্তি করে আমাদের আর্টিকেল গুলোতে কোন পরিবর্তনের প্রয়োজন হলে পরিবর্তন আনব।

আপনি যদি আপনার নিজের লেখা ইন্টারনেটে প্রকাশ করতে চান বিশেষ করে অনলাইনে প্রকাশ করতে চান তাহলে আমাদের সাথে যোগাযোগ করুন আমাদের ইমেইল পড়ে আপনি ইমেইল করে পাঠিয়ে দিতে পারেন তাহলে আপনার লেখাটির আমরা আমাদের ওয়েবসাইটে প্রকাশ করে দেবো।

এর বাহিরে আর্টিকেল প্রথমে তো বলা রয়েছে আপনি যদি অনলাইনে সবচাইতে দেশের প্রথম ও কম দামে ক্রয় করতে চান তাহলে অবশ্যই আমাদের ওয়েবসাইটে ভিজিট করবেন আমরা সবসময় আপনার পাশে থাকার চেষ্টা করি ভাল সেবা দেয়ার চেষ্টা করে থাকে।

আর্টিকেলটি সম্পর্কে পরামর্শ উপদেষ্টা এবং ভালোলাগা মন্দলাগা অবশ্যই কমেন্টে লিখে জানাবেন তো আজ এ পর্যন্ত ভালো থাকবেন সুস্থ থাকবেন অন্য আর্টিকেলগুলো পড়ার সুযোগ ও আর্টিকেলগুলো পড়ার জন্য আমন্ত্রণ রইল

আরো পড়ুনঃ আর এফ এল কোম্পানি চাকরি ? মাসে বেতন কত

আরো পড়ুনঃ প্রান কোম্পানি চাকরি ? মাসে বেতন কত

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments

x
error: Content is protected !!