Saturday, August 13, 2022
HomeQuestionsযৌন উত্তেজক ঔষধ এর নাম | ছেলেদের সেক্সর বাড়ানোর টেবলেটের নাম

যৌন উত্তেজক ঔষধ এর নাম | ছেলেদের সেক্সর বাড়ানোর টেবলেটের নাম

সম্মানিত পাঠক গন আশা করি সবাই ভাল আছেন আজ আপনাদের সাথে কথা বলবো। যৌন উত্তেজক ঔষধ এর নাম নিয়ে।যেমনঃযৌন উত্তেজক ঔষধ এর নাম ?ছেলেদের সেক্সর বাড়ানোর টেবলেটের নাম?সেক্সের ট্যাবলেট এর নাম? সেক্সের ঔষুধের কাজ ?খালি পেটে ওষুধ খাওয়া যাবে? ইত্যাদি সম্পর্কে  চলুন জেনে নেই সেক্সের টেবলেট কি? সেক্স টেবলেট মূলত দুই প্রকার। একটি হচ্ছে প্রকৃতি অন্যটি হচ্ছে ঔষাধের মাধ্যমে সমাধান হওয়া।


 যৌন উত্তেজক ঔষধ এর নাম 

অনলাইনে ছেলেদের ও মেয়েদের যাবতীয় পার্সোনাল ও গোপনীয় পণ্যসামগ্রী সহ নিত্যপ্রয়োজনীয় পণ্য কসমেটিক সামগ্রী দেশের সবচেয়ে কম দামে ক্রয় করতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইট gazivai.com

সাময়িক সময়ের জন্য যেসকল বন্ধুরা সেক্সের টেবলেট খেয়ে থাকেন তাদেরকে বলবো, নিজেকে নিজে মৃত্যুর দিকে ঢেলে দিচ্ছেন। কারন সেক্স করার সময় আপনি যে ঔষুধ খাচ্ছেন সেটা সাময়িক সময়ের জন্য। আর প্রকৃতিক ভাবে তৈরী হওয়া হরমোন এর মাধ্যমে সেক্স করা হলে শরীরে কোন ক্ষতি হয় না।

সেক্সের টেবলেটের নাম

সেক্সে টেবলেটের নাম কি আপনি জানেন কি? অনেকেই জানেন না সেক্সের টেবলেট এর নাম। এখানে লজ্জা পাবার কিছু নাই। সুখি হতে হলে আপনাকে জানতে হবে, এটাই সাবাভিক।

সেক্সের ঔষুধ কি, সেক্সের ঔষুধের নাম কি, সেক্সের ঔষুধের কাজ কি বা সেক্স ঔষুধ কিভাবে ব্যবহার করে এবং তার কার্যকারিতা কত সময় থাকে। তবে হ্যাঁ সেক্সের টেবলেট খেলে ছেলেদের যেমন সুবিধা আছে ঠিক তেমনি কিছু ক্ষতি আছে।

মনে রাখতে হবে সেক্স করার সময় আপনি অনেক আনন্দের সাগরে বেশে যান। সেক্সের সময় আপনি আপনার সুখের চরম পর্যায়ে চলে যা। তখন আপনি সবকিছু ভুলে যান কিন্তু একবার ভাবুন তো এই এত আনন্দ সময় যদি অতি দ্রুত শেষ হয়ে যায় তাহলে কেমন হয় এটা কি ভাবে মেনে নেওয়া যায় । এমন কিছু ঔষধ ও পদ্ধতি আছে যা অবলম্বন করলে আপনি অধিক সময় ধরে সেক্স করতে পারবেন।

ছেলেদের সেক্সর বাড়ানোর টেবলেটের নাম

এই ট্যাবলেট প্রধানত দুই প্রকার হয়ে থাকে।

1.ছিডালাফিল

2.টাডালাফিল 

এই দুই ধরনের অসুখ ছাড়াও আমি আরো এক ধরনের পদ্ধতি আপনাদেরকে অনুসরণ করতে বলবো। এটাও অনেক কার্যকরী একটি পদ্ধতি। বিভিন্ন মুদিখানার দোকানে এক ধরনের পাওয়া যায়। যা খেলে আপনার যৌন উত্তেজনা বৃদ্ধি পাবে। এই জুস উপরিউক্ত দুইটি ট্যাবলেট এর থেকে অনেক কার্যকরী এবং পার্শ্বপ্রতিক্রিয়া খুবই কম।

janbobd.net
janbobd.net

আরো পড়ুনঃ মেয়েদের যোনি টাইট করার ক্রিম কিনতে ক্লিক- এখনই কিনুন

আপনার পরিচিত যেকোনো মুদিখানার দোকানে এই নাম বললেই পাওয়া যাবে। বিশেষ করে এই জুস গ্রাম অঞ্চলে বেশি পাওয়া যায়। এছাড়া আপনার খাবার মেনু তে নিয়মিত দুধ, ডিম এবং মধু রাখুন আর নিয়মতান্ত্রিক জীবন যাপন করুন, এর ফলেযৌন উত্তেজনা বৃদ্ধি, যৌন স্বাস্থ্য ভালো রাখা, বীর্যের মান উন্নয়ন, যৌন শক্তি বৃদ্ধি করা ইত্যাদির জন্য কিছু প্রাকৃতিক ভাবে ভালো থাকবেন এবং যৌন দূর্বলতায় ভুগবেন না। চলুন জেনে নেওয়া যাক সেক্স টেবলেট এর কিছু ওষুধের নাম এবং মূল্য তালিকা।

সেক্সের ট্যাবলেট এর নাম

Intimate 20mg, মূল্য 350/=

 TADALee 60 mg, মূল্য 60/=

Tadaflo 5 , Price: ৳ 18.05. Tablet

janbobd.net
janbobd.net

আরো পড়ুনঃ টাইটান জেল পুরুষের লিঙ্গ ১ থেকে ৩ ইঞ্চি পর্যন্ত বড় ও মোটা করে।

ভায়াগ্রা= আমেরিকার ভায়াগ্রা প্রতি ট্যাবলেটের মূল্য ৭৫০ থেকে ৮০০ টাকা।

এনাগ্রা=মূল্য ২০/=টাকা থেকে ৫০/=টাকা।

পাওয়ার মূল্য 70/=

সিনেগ্রা =মূল্য ২০/=টাকা থেকে ৫০/=টাকা।

ভিগার =মূল্য ২০/=টাকা থেকে ৫০/=টাকা।

কামশক্তি =মূল্য ২০/=টাকা থেকে ৫০/=টাকা।

টার্গেট=মূল্য ২০/=টাকা থেকে ৫০/=টাকা।

ওয়ানগ্রা=মূল্য ২০/=টাকা থেকে ৫০/=টাকা।

 সেক্সের ঔষুধের কাজ কি

যারা হঠাৎ করে তাদের গার্লফ্রেন্ডের সাথে সেক্স করতে চাই তারাই সব থেকে বেশি এই ওষুধ খেয়ে থাকে। যদি সঠিক ভাবে যৌন মিলন করতে না পারে এটা লজ্জার বিষয়। তাই এ ধরনের ওষুধ সবাই খেয়ে থাকে। কিন্তু কিছু পদ্ধতি অনুসরণ করলে এই ওষুধের প্রয়োজন হয় না। ওষুধ না খেয়ে কিভাবে দীর্ঘক্ষন যৌন মিলন করা সম্ভব? হ্যাঁ অবশ্যই ওষুধ না খেয়ে দীর্ঘক্ষন যৌনমিলন করা সম্ভব।

janbobd.net
janbobd.net

আরো পড়ুনঃ মোটা হতে ইন্ডিয়ান বডি বিল্ডো কিনতে ক্লিক- এখনই কিনুন

চলুন এবার জেনে নেই  সেক্স এর ওষুধ কখন কিভাবে খাবেন। সেক্সে রোগে আক্রন্ত বেশিরভাগ রোগীর জন্য ইনটিমেট ১০ মিলি গ্রাম যৌনতার জন্য দেওয়া হয়। রোগের সহনশীলতার উপর নির্ভর করে ১০ মিলিগ্রাম, ২০ মিলিগ্রাম ব্যাবহার করা যেতে পারে। বেশি পাওয়ারের সেক্স বাড়ানোর ওষুধ খাওয়া ঠিক না ।

সেক্স বাড়ানোর পাওয়ারের ওষুধ বেশী খেলে ক্ষতিও হয়ে থাকে। এর পরে যারা এই ওষুধ খাবেন তাদের জন্য নিয়ম-কানুন নিচে তুলে ধরা হলো। যৌন মিলনের ২০-৩০ মিনিট আগে ,এই ওষুধ খেতে হবে। ওষুধ খাওয়ার সময় এক গ্লাস দুধ খেলে ওষুধ এর কার্যক্ষমতা আরো বেশী বেড়ে যায়। যার ফলে আপনি যৌন মিলন করলে বেশী বেশী সুখ পাবেন এবং আপনার স্ত্রীও বেশী সুখ পাবেন।

খালি পেটে ওষুধ খাওয়া যাবে

খালি পেটে যৌন উত্তেজক ওষুধ খাওয়া যাবে কি। এবিষয় অনেকেরই অজানা। ওষুধের গুনাগুন জানার আগে আপনার জানা প্রয়োজন সেক্সের ট্যাবলেট কিভাবে কাজ করে। কেন এই ট্যাবলেট খেলে আপনার উত্তেজনা বেড়ে যায় এবং বেশিক্ষণ যৌন মিলন করতে পারেন।

janbobd.net
janbobd.net

আরো পড়ুনঃ করার মারাল জেল কিনতে ক্লিক- এখনই কিনুন

পুরুষের যৌনাঙ্গে কোন প্রকার হাড় নেই। এটা আমাদের সবাই জানা আছে। কিন্তু যৌন উত্তেজনা বৃদ্ধি পেলে কেন পুরুষের যৌনাঙ্গ এত শক্ত হয়ে যায়। তার অনেকেরই অজনা। মূলত এটা রক্তচাপের কারণে শক্ত হয়ে যায়।

পুরুষের যৌনাঙ্গের রয়েছে স্পেশাল রগ। যৌন ক্রিয়া বৃদ্ধির সাথে সাথে এই রগ প্রসারিত হয়। মূলত যখন পুরুষের মনের মধ্যে যৌন আকাঙ্খা সৃষ্টি হয় তখন স্বাভাবিকভাবে বিশেষ রক্তচাপ বৃদ্ধি পায়। ফলে পুরুষের যৌনাঙ্গ শক্ত হয়ে যায়।

 সেক্সের ঔষুধের কাজ 

পুরুষ যদি বেশি হস্তমৈথুন করে । এর ফলে যৌন অঙ্গের রোগ বাঁকা হয়ে যায় বা কোথাও মোটা কোথাও চিকন হয়ে যায়। এর ফলে রক্তচাপ সঠিকভাবে রগ কে প্রসারণ করতে পারে না । ফলে দ্রুত বীর্য্যপাত ঘটে। মূলত এই রক্তচাপ বৃদ্ধি করার জন্য এই ওষুধ ব্যবহার করা হয়। ফলে দ্রুত বীর্যপাত হয় না।

উপরে দুই ধরনের ওষুধের কথা বলেছি। শীতলা ফিল ওষুধের পার্শ্বপ্রতিক্রিয়া একটু কম। হঠাৎ আপনি এই ওষুধ খাবার পরে যৌন মিলন করলে আপনার লিঙ্গ নিস্তেজ হয়ে যাবে। আবার 10 থেকে 15 মিনিট পরে রক্তচাপ বেড়ে যৌনাঙ্গ ফুলে যাবে।

কিন্তু টাডালাফিল ওষুধটি একটু ভিন্ন। যৌন মিলন করে বীর্যপাত করার পরেও আপনার যৌনাঙ্গ নিস্তেজ হবে না। যতক্ষণ পর্যন্ত ওষুধের অ্যাকশন শেষ না হবে ততক্ষণ পর্যন্ত যৌনাঙ্গ স্বাভাবিক হবে না

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments

Maral gel
Maral gel
x
error: Content is protected !!