Thursday, August 11, 2022
Homeউইকিপিডিয়াযৌন মিলনের সময় বৃদ্ধির উপায়

যৌন মিলনের সময় বৃদ্ধির উপায়

পুরুষের যৌন মিলনের সময় বৃদ্ধির উপায় নিয়ে অনেক চিন্তিত আবার অনেকেই এটা নিয়ে সমস্যায় ভুগে থাকেন আজকের আর্টিকেলটিতে আমরা যে তথ্যগুলো তুলে ধরব এগুলো ব্যবহারের মাধ্যমে আপনি সহজেই যৌনমিলনের সময় আরো বেশী দীর্ঘায়িত করতে পারবেন উপায়গুলো জেনে নেয়া যাক।

যৌন মিলনের সময় বৃদ্ধির উপায়

পুরুষের যৌনমিলন বৃদ্ধি হতে পারে যদি পুরুষ যৌন সক্ষম থাকে আর যদি যৌন অক্ষমতা জনিত কোন সমস্যা থাকে তাহলে পুরুষ দীর্ঘ সময় যৌন সহবাস করতে সক্ষম হবে না। তাই প্রথমে আপনার জেনে নিতে হবে আপনার মধ্যে যৌন অক্ষমতা রয়েছে কিনা যদি যৌন অক্ষমতা থাকে তাহলে সেটি সমাধান আপনাকে করতে হবে। তাহলে জেনে নেয়া যাক

যৌন অক্ষমতা কিভাবে বুঝবেন

আপনার যদি দ্রুত বীর্যপাত জনিত সমস্যা থাকে অথবা লিঙ্গ উত্থিত হয় আবার নত হয়ে যায় লিঙ্গ সঠিকভাবে পতিত হয় না অথবা আপনি আপনার মধ্যে সঠিকভাবে যৌন উত্তেজনা অনুভব করে না এসব সমস্যা থাকলে বুঝতে হবে আপনার মধ্যে যৌন অক্ষমতা ঘাটতি রয়েছে।

যৌন মিলনের সময় বৃদ্ধির উপায়
যৌন মিলনের সময় বৃদ্ধির উপায়

২০ মিনিট করার ভিগা স্প্রে কিনতে ক্লিক – এখনই কিনুন

যৌন অক্ষমতার ঘাটতি আপনি সহজে দূর করতে পারেন প্রথম উপায় হচ্ছে আপনার খাদ্যাভ্যাসে পরিবর্তন আনুন যে সকল খাদ্য যৌন অক্ষমতা দূর করতে কার্যকরী এ জাতীয় খাবার গুলো খাওয়ার চেষ্টা করুন এসকল খাবার মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে খেজুর তারপর আপনি খেতে পারেন মধু ও কিসমিস এই খাবারগুলো আপনাকে যৌন সক্ষমতা অর্জনের সহায়তা করবে।

যৌন সক্ষমতা অর্জনের জন্য আপনি নানা ধরনের খাদ্য বেশি পরিবর্তনের পাশাপাশি ঘরোয়া কিছু ঔষধ ব্যবহার করতে পারেন এগুলো ব্যবহারের মাধ্যমে আপনি যৌন সক্ষমতা অর্জন করতে পারবেন খুব সহজেই। বিশেষ করে ডাক্তারের সামনে সরাসরি গিয়ে অনেকেই বলতে সংকোচ বোধ করেন তাদের জন্য আমরা কয়েকটি ঔষধ ইতিমধ্যে আর্টিকেলটিতে তুলে ধরেছি এগুলোর মাধ্যমে আপনি আপনার সমস্যার সমাধানের চেষ্টা করতে পারেন।

যৌন মিলনের সময় বৃদ্ধির উপায় হিসাবে আপনি ব্যবহার করতে পারেন ভিগা স্প্রে ব্যবহারের মাধ্যমে যৌন সক্ষমতা অর্জন করা সম্ভব হয় এতে করে দ্রুত সমাধান হয় এটি ব্যবহারে পুরুষের বীর্যপাতের অধিক সময় সহবাস টাইম নিশ্চিত করে। বাংলাদেশের যেকোন প্রান্ত থেকে আপনি ভিগা স্প্রে আমাদের থেকে সরাসরি ক্রয় করতে পারবেন এজন্য ফোন করুন আমাদের ফোন নম্বর 01751358526

যৌন মিলনের সময় বৃদ্ধির উপায়
যৌন মিলনের সময় বৃদ্ধির উপায়

সরাসরি কিনতে ক্লিক করুনএখনই কিনুন

ভিগা ব্যবহার ছাড়া আপনি যদি ঔষধ সেবন করতে চান তাহলে আপনি সেবন করতে পারেন হামদাদের হাব্বে নিশাত হাব্বে নিশাত সেবন করার মাধ্যমে আপনি অধিক সময় সহবাস করতে পারবেন অর্থাৎ এই ঔষধ গুলো সেবনের ফলে আপনার বীর্যপাত লম্বিত হবে আর বীর্যপাত প্রলম্বিত হলে সহবাস অনেক দীর্ঘ হবে।

ভিগা স্প্রে ব্যবহার করে আপনি যেমন যৌনমিলনের সময় বৃদ্ধি করতে পারবেন তেমনি হাব্বে নিশাত সেবনের মাধ্যমে আপনি যৌন মিলনের সময় বৃদ্ধি করতে পারবেন এটি আপনি ভিগা এর মত সরাসরি ফোন নম্বরে ফোন করে অর্ডার করতে পারেন ?

এবার আপনার জানা উচিত কোন কোন কারনে পুরুষের যৌন সক্ষমতা কমতে থাকে এগুলো আপনাকে অবশ্যই পরিত্যাগ করতে হবে যদি আপনি দীর্ঘ সময় যৌন মিলন চালিয়ে যেতে চান বা দীর্ঘ সময় সহবাস করতে চান তো চলুন সব সময় বৃদ্ধি করার জন্য আপনার যৌন ক্ষমতা ধরে রাখতে কোন কোন বিষয়গুলো আপনি পরিত্যাগ করবেন।

সিগারেট ও মদ্যপানঃ সিগারেট খেলে শরীরের অনেক ক্ষতি সাধন হয় তেমনি মদ পানের মাধ্যমে শরীরের অনেক বেশি ক্ষতিসাধন হয় আর এই কথা গুলোর কারণে পুরুষের যৌন ক্ষমতা আস্তে আস্তে কমতে থাকে তাই আপনার মধ্যে যদি মদ কিংবা চকলেট খাওয়ার অভ্যাস থেকে থাকে তাহলে আপনার এই অভ্যাসগুলো অবশ্যই দূর করতে হবে।

যৌন মিলনের সময় বৃদ্ধির উপায়
যৌন মিলনের সময় বৃদ্ধির উপায়

আরো পড়ুনঃ ছেলেদের হাব্বে নিশাত ট্যাবলেট কিনতে ক্লিক – এখনই কিনুন

গবেষণায় দেখা যায় যে সকল মানুষ নিয়মিত মদ পান করেন কিংবা যারা মদ পান করে যারা সিগারেট খায় তাদের তুলনায় যারা সিগারেট খায় না তাদের যৌন সক্ষমতা অনেক বেশি এটি প্রমাণিত তাই আপনার মধ্যে অভ্যাস থাকে সেগুলো অবশ্যই পরিত্যাগ করতে হবে।

যৌন সহবাস দীর্ঘ সময় করার জন্য আপনার শরীরকে প্রস্তুত করুন

আপনার শরীরকে প্রস্তুত করার জন্য আপনি নিয়মিত বাতাসে হাটা চলার অভ্যাস করুন নিয়মিত ব্যায়াম করুন এবং ভালোভাবে শরীরের জন্য ব্যায়াম করুন এতে শরীরের সকল কোষগুলো সংগ্রহ এবং পুরুষের যৌন সক্ষমতা বৃদ্ধি হয়।

আরো পড়ুনঃ সানি লিওনের এক্সপ্রেস ভিডিও দেখতে ক্লিক করুন – এখনি দেখুন

আরো পড়ুনঃ ইন্টারনেটে নেকেড ভিডিও দেখা কি জায়েজ জেনে নিন – এখনই জানুন

টেনশন থেকে নিজেকে দূরে রাখুন

আপনি যদি মানসিক চাপ থাকা অবস্থায় সহবাস করতে চান তাহলে দ্রুত বীর্যপাতের সম্ভাবনা থাকে অনেক বেশি তাই যখন স্ত্রী সহবাসের সময় বেছে নিবেন তখন নিজেকে সম্পূর্ণ মানসিক চিন্তা মুক্ত রাখার চেষ্টা করুন। মানসিক দুশ্চিন্তা মানুষের সকল রোগের তৈরি করে এতে শরীরে যৌন ক্ষমতা বা যৌন হরমোন গুলো ভালোভাবে কাজ করতে পারে না যার ফলে দ্রুত বীর্যপাতের মত সমস্যারও গুলো দেখা দিতে পারে যদি আপনার মধ্যে মানসিক দুশ্চিন্তা সমস্যাটি থাকে ?

কৌশলগত দিক গুলো অবলম্বন করুন

যৌন মিলনের সময় বৃদ্ধির জন্য কৌশল ব্যবহার খুবই কার্যকরী একটি ব্যবহারের মাধ্যমে আপনি সহজেই দীর্ঘ সময় স্ত্রী সহবাস করতে পারবেন কৌশলগুলো আপনাকে অবশ্যই রপ্ত করতে হবে যে কৌশলগুলো ব্যবহারে আপনি দীর্ঘ সময় স্ত্রী সহবাস করতে পারবেন সেগুলো হলো।

১, স্ত্রী সহবাসের সময় সম্পূর্ণ নিজের উপর নিজের নিয়ন্ত্রন রাখতে শিখুন অর্থাৎ স্ত্রী সহবাসের সময় পুরোপুরি সহবাসের দিকে মনোযোগী না হয় আস্তে আস্তে অন্য বিষয় গর্ভাবস্থায় সহবাসের চেষ্টা করুন দেখবেন অনেক সময় সহবাস করতে পারবেন।

২, স্ত্রীর যোনিতে লিঙ্গ চালানোর সময় আপনাকে একটু দক্ষ হতে হবে একনাগাড়ে চালনা করা থেকে বিরত থাকুন একটু বিরতি দিয়ে আবার চালনা করুন একটু বিরতি দিয়ে আবার চালনা করুন এভাবে করলে আপনি দীর্ঘসময় অবহিত করতে পারবেন।

৩, চরম উত্তেজনার মুহূর্তে নিজেকে নিয়ন্ত্রন করুন যখন দেখবেন উত্তেজনার চরম পর্যায়ে পৌঁছে গেছে তখন নিজেকে নিয়ন্ত্রণ করুন দেখবেন উত্তেজনা আস্তে আস্তে কমতে শুরু করেছে তারপর আবার শুরু করুন আবার যখন উত্তেজনা চরমে উঠবে তখন আবার আস্তে আস্তে শুরু করুন দেখবেন সহবাসের সময় কত দীর্ঘ করতে পারেন।

৪, স্ত্রী সহবাসের সময় স্ত্রীর সহযোগিতা নিন আপনি যেমন স্ত্রীর যৌনাঙ্গে লিঙ্গ চালনা করবেন তিনি নানাভাবে সহযোগিতা করুন যাতে আপনাকে সহযোগিতা করে এতে করে দীর্ঘ সময় সহবাস করতে পারবেন।

আরো পড়ুনঃ টাইটান জেল পুরুষের লিঙ্গ ১ থেকে ৩ ইঞ্চি পর্যন্ত বড় ও মোটা করে।

প্রিয় পাঠক আশাকরি উল্লেখিত বিষয়গুলো আপনি সঠিকভাবে ব্যবহার করতে পারলে। যৌন মিলনের সময় টিকে আরও বেশী আনন্দদায়ক দীর্ঘায়িত করে তুলতে পারবেন টিপসগুলো সম্পর্কে যদি কোন প্রশ্ন থাকে কিংবা জিজ্ঞাসা থাকলে সেটিও কমেন্টের মাধ্যমে আমাদেরকে লিখে জানিয়ে দিতে পারেন

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments

Maral gel
Maral gel
x
error: Content is protected !!