Sunday, November 27, 2022
Homemobile price in bangladeshযৌন মিলন সময় বৃদ্ধির ৫ টি ঔষধ

যৌন মিলন সময় বৃদ্ধির ৫ টি ঔষধ

পৃথিবীতে নারী-পুরুষ নয় সকল প্রাণীর বংশ বৃদ্ধির একমাত্র উপায় হচ্ছে যৌনমিলন বা সহবাস। একই সাথে যৌন মিলন বা সহবাসের মাধ্যমে স্বামী স্ত্রী বা পৃথিবীর প্রত্যেকটা সৃষ্টির নর-নারী আনন্দ লাভ করে থাকে ।

যৌন মিলন

এই যৌন মিলনের সময় অনেকেই নানা সমস্যায় ভুগে থাকেন বা যৌনমিলনের সময় অনেকেই নানান বাধা-বিপত্তির সম্মুখীন হয় এর মধ্যে উল্লেখযোগ্য কিছু বিষয় হলো।

১, স্ত্রী সহবাসে রাজি না হওয়া
২, দ্রুত বীর্যপাত জনিত সমস্যা
৩, লিঙ্গ সঠিকভাবে স্ট্রং না হওয়া
৪, যৌন মিলনের জন্য শারীরিক দক্ষতার অভাব।
৫, স্ত্রী মিলনের জন্য মানসিক ভাবে অক্ষম

যৌন মিলনের সময় বৃদ্ধির উপায়

প্রধানত এই চারটি কারণেই একজন পুরুষ একজন নারী যৌন আনন্দ থেকে অনেকটা দূরে অবস্থান করে তবে আপনি যদি চান এই সমস্যাগুলো সমাধানের মাধ্যমে পরিপূর্ণ যৌন আনন্দ লাভ করতে পারবেন। যে পাঁচটি সমস্যার কথা বলেছি সমাধান জেনে নেয়া যাক ?

1, স্ত্রী সহবাসে রাজি না হওয়া

যৌন সহবাসের আনন্দ না পাওয়ার অন্যতম একটি কারণ হচ্ছে স্ত্রী সহবাসের জন্য সহজে রাজী না হওয়ায় এই সমস্যাটি খুবই প্রকট একটি সমস্যা আর এর জন্য পুরুষ মিলনের ইচ্ছা পোষণ করলেও নারী ইচ্ছা পোষণ করে না।

স্বাভাবিকভাবেই নারীর চেয়ে পুরুষের যৌন উত্তেজনা কম হলেও যৌন আগ্রহ অনেক বেশি তাই নারী অনেকটা ধীরেসুস্থে আগ্রহী হয় আর পুরুষ অনেকটা তোর জোর করে আগ্রহী হয়ে ওঠে।

janbobd.net
janbobd.net

আরো পড়ুনঃ মেয়েদের মিস মি ট্যাবলেট কিনতে ক্লিক- এখনই কিনুন

আপনি যদি আপনার সঙ্গিনীকে সহবাসের জন্য রাজি করাতে চান তাহলে আপনি অন টাইম সেক্সুয়াল মেডিসিন খাওয়াতে পারেন আর এটি হচ্ছে ঔষধ তবে মনে রাখবেন হচ্ছে একটি ওয়ান টাইম ঔষধ।

ঔষধটি সেবন করানোর 20 থেকে 40 মিনিটের মধ্যেই আপনার কি স্ত্রীর যৌন উত্তেজনা বাড়তে শুরু করবে এবং নিজ থেকেই সহবাসের প্রতি আগ্রহী হয়ে উঠবে আপনার সঙ্গিনীর সাথে আপনি সহজেই মিলন করতে পারবেন

আরো পড়ুনঃঅ নামের মেয়েরা কেমন হয়

2, দ্রুত বীর্যপাত জনিত সমস্যা

সহবাসের সময় টাকে আরো বেশি মলিন করে দিতে পারে যদি আপনার মধ্যে দ্রুত বীর্যপাত জনিত সমস্যা থাকে দ্রুত বীর্যপাত হচ্ছে সহবাস শুরু করার অল্প সময়ের মধ্যে বীর্য বের হয়ে যাওয়া।

পুরুষ যত শক্তিশালীই আর আগ্রহী হোক না কেন যদি বীর্য বেরিয়ে যায় তাহলে লিঙ্গ নিজ থেকেই নিস্তেজ হয়ে শুরু করে তাই আপনার উচিত হবে আপনার দ্রুত বীর্যপাত জনিত সমস্যার সমাধান করা তাহলে আপনি ইচ্ছেমতো অধিক সময় স্ত্রীর সাথে সঙ্গম চালিয়ে যেতে পারবেন।

janbobd.net
janbobd.net

আরো পড়ুনঃ ২০ মিনিট করার ভিগা স্প্রে কিনতে ক্লিক- এখনই কিনুন

আপনার যদি দ্রুত বীর্যপাত জনিত সমস্যা থাকে তাহলে আপনি ব্যবহার করতে পারেন ভিগা স্প্রে অথবা আপনি ব্যবহার করতে পারেন অলটাইম দ্রুত বীর্যপাত রোধ করার জন্য হাব্বে নিশাত ট্যাবলেট।

3, লিঙ্গ সঠিকভাবে স্ট্রং না হওয়া

অনেক সময় দেখা যায় পুরুষ মনে মনে যৌন উত্তেজনা অনুভব করলে কিংবা যৌন আকাঙ্ক্ষা পোষণ করলেও লিঙ্গ সঠিকভাবে শক্ত হয় না আর মনে রাখবেন শক্ত লিঙ্গ ব্যতীত স্ত্রীর যোনিতে লিঙ্গ প্রবেশ করানো একেবারেই অসম্ভব।

আর এর জন্য অন্যতম কারণ হচ্ছে বীর্য উৎপাদন না হওয়া কিংবা আপনার লিঙ্গের শিরা গুলো নিস্তেজ হয়ে পড়া যেগুলোতে সঠিকভাবে রক্তপ্রবাহ না হওয়ার কারণে লিঙ্গ সঠিকভাবে শক্ত হয়না।

janbobd.net
janbobd.net

আরো পড়ুনঃ ছেলেদের টাইটান জেল সরাসরি কিনতে ক্লিক-এখনই কিনুন

আর এই লিঙ্গ নিস্তেজ হয়ে পর আরো কিছু কারণ হয়েছে কারণ হস্তমৈথুন বা অধিক সহবাসের কারণে লিঙ্গ আস্তে আস্তে কার্যক্ষমতা হারায় তবে ভয় নেই আপনি এই কার্যক্ষমতা সহজেই পড়ে নিতে পারবেন।

লিঙ্গে রক্ত প্রবাহ পুনরায় সঠিকভাবে ফিরিয়ে আনতে আপনি ব্যবহার করতে পারেন মারাল জেল এই জেল লিঙ্গে মেসেজ করে ব্যবহার করার মাধ্যমে লিংগে পুনরায় রক্ত প্রবাহ বৃদ্ধি পাবে এবং লিঙ্গ-মোটা-ও-বড় হয়ে উঠবে।

4, যৌন মিলনের জন্য শারীরিক দক্ষতার অভাব

অনেক সময় দেখা যায় যৌন মিলনের জন্য শারীরিক অক্ষমতা অধ্যায় আরে শারীরিক অক্ষমতা মধ্যে শারীরিক যৌন শক্তি জড়িত অক্ষমতাকেই বলা হয়ে থাকে তো আপনি কীভাবে এই অক্ষমতা বুঝতে পারবেন।

যদি আপনার মধ্যে যৌন উত্তেজনা আসে কিংবা যৌন উত্তেজক কোনো কিছু মনে করলে কিংবা আপনার সঙ্গিনীকে কাছে পেলে আপনার মধ্যে যৌন উত্তেজনা আসে তাহলে বুঝতে হবে আপনার মধ্যে যৌন অক্ষমতা রয়েছে।

janbobd.net
janbobd.net

আরো পড়ুনঃ ইন্ডিয়ান কস্তুরি গোল্ড কিনতে ক্লিক- এখনই কিনুন

অনেক সময় দেখা যায় স্ত্রী মিলনের জন্য স্বামীকে আমন্ত্রণ জানালেও স্বামীর অক্ষমতা জন্য স্ত্রীকে আনন্দ দিতে পারে না আর এটি যৌন অক্ষমতার মধ্যে পড়ে।

যৌন অক্ষমতার অন্যতম কারণ হচ্ছে পুরুষের শরীরের সঠিক ভাবে যৌন হরমোন গুলো কার্যক্ষমতা হারিয়ে ফেলে অথবা পুরুষ ধীরে ধীরে যৌন ক্ষমতা হারিয়ে ফেলে আপনি যদি এই সমস্যায় ভুগে থাকেন আপনি ব্যবহার করতে পারেন।

কস্তুরী গোল্ড ইন্ডিয়ান ক্যাপসুল এটি সেবন করার মাধ্যমে আপনার শরীরের যৌন হরমোন গুলো সঠিকভাবে কাজ করতে শুরু করবে আপনার শরীর আস্তে আস্তে যৌন সক্ষমতা অর্জন করবে এবং আপনি স্ত্রীকে পরিপূর্ণ তৃপ্তি দেওয়ার মতো ক্ষমতা অর্জন করবেন।

5, স্ত্রী মিলনের জন্য মানসিক ভাবে অক্ষম

অনেক সময় দেখা যায় স্ত্রীর যৌন মিলনের জন্য আগ্রহ দেখায় না এর কারণ হচ্ছে তার মধ্যে যৌন মিলনের চেয়ে চাহিদা জন্ম হওয়া সেটি তৈরি হয় না এই সমস্যা সাধারণত বেশি হয়ে থাকে পুরুষের তুলনায় মেয়েদের মধ্যে।

অর্থাৎ মেয়েরা পুরুষের তুলনায় বেশি পরিমাণে যৌন মিলনের প্রতি অনাগ্রহ দেখায় এর কারণ যদি হয়ে থাকে আপনার সঙ্গিনী যৌন মিলনের জন্য অক্ষম তাহলে আপনি তার সক্ষমতা কে বাড়িয়ে তুলতে পারেন।

janbobd.net
janbobd.net

আরো পড়ুনঃ মেয়েদের স্থায়ী সেক্সে রাজি করানোর ট্যাবলেট

যেহেতু আমরা কথা বলছি শারীরিক বা মানসিক ভাবে অক্ষমতা নিয়ে তাই প্রথমে আপনাকে আপনার সঙ্গিনীকে যৌনতার প্রতি আগ্রহ দেখাতে হবে তাকে বুঝাতে হবে সহবাসের মাধ্যমে শরিলের কোন প্রকার ক্ষতি হয় না বরং এতে নানাবিধ উপকার হয় এবং স্বামী-স্ত্রী সম্পর্কটা সবচেয়ে বেশি মধুর হয়ে থাকে সহবাসের মাধ্যমে।

আপনার স্ত্রীকে এমনভাবে তৈরী করুন যে তিনি আপনার জন্য হলেও আপনাকে আনন্দ দেয়ার জন্য হলেও সহবাসে রাজি হয় এবং সহবাস করে এর বাহিরে যদি স্ত্রী সহবাসের জন্য প্রয়োজনীয় শক্তি না থাকে তাহলে আপনি আপনার স্ত্রী জনক ব্যবহার করতে পারেন।

যৌন মিলন ওমেন এক্স পাওয়ার ক্যাপসুল ঔষধ গুলো আপনার স্ত্রীকে একটি কোর্স সেবনের মাধ্যমে যৌন সক্ষমতা তৈরি করতে সক্ষম তাই আপনার স্ত্রীকে এটি খাওয়ানোর মাধ্যমে তার শরীরের যৌন সক্ষমতা তৈরি করতে পারেন

যৌন মিলনের সময় বৃদ্ধির ঔষধ

প্রিয় পাঠক আর্টিকেলটি শুরুতে আমরা করেছিলাম যৌনমিলনের জন্য কিংবা যৌন মিলনকে আরো বেশি তৃপ্তিদায়ক করার জন্য পাঁচটি বিষয় আমরা আপনাদেরকে তুলে ধরব যেগুলোকে আমরা পাঁচটি ঔষধ বলে থাকি তো এগুলো ইতিমধ্যে আমরা তুলে ধরেছি।

janbobd.net
janbobd.net

লিংগ পিচ্ছিল করার KY লুব্রিকেন্ট জেল ক্রয় করার জন্য এখনই কিনুন

আপনি চাইলে এগুলো আপনার বাস্তব জীবনে প্রয়োগ করতে পারেন আবার যদি না চান তাহলে প্রয়োগ করার কোন প্রয়োজনই নেই আপনার একান্ত সিদ্ধান্তের উপর নির্ভর করবে আপনি আমাদের দেয়া তথ্যগুলো মেনে চলবে নাকি মেনে চলবেন না।

যৌন মিলনের ঔষধ

যৌন মিলনের ঔষধ ইতিমধ্যেই আমরা তুলে ধরেছি বাংলাদেশের যেকোন প্রান্ত থেকে আপনি যদি চান এই ঔষধ গুলো সংগ্রহ করতে পারবেন সংঘ পদ্ধতিটি খুবই সহজ।

janbobd.net
janbobd.net

আরো পড়ুনঃ মাত্র ৫ সপ্তাহে লম্বা হওয়ার ঔষধের দাম 600 টাকা এখনই পরুন

যৌন মিলন আর্টিকেলটিতে আমরা যে ফোন নম্বর গুলো তুলে ধরেছি উক্ত ফোন নম্বরে ফোন করার মাধ্যমে সরাসরি অর্ডার করতে পারবেন অথবা যে লিংক গুলো নিচে দেয়া রয়েছে প্রত্যেকটি পিকচার নিচে একটি করে লিংক লিংকে গিয়ে সরাসরি অর্ডার করতে পারবেন।

অর্ডার করার পূর্বে একটি বিষয় মনে রাখবেন আপনি যদি ঢাকার বাইরে হয়ে থাকেন তাহলে আপনাকে অগ্রিম ডেলিভারি খরচ 150 টাকা প্রদান করতে হবে ঢাকার মধ্যে হলে 100 টাকা ডেলিভারি খরচ অগ্রীম প্রদান করে এই ঔষধ গুলো সংগ্রহ করতে হবে এই ডেলিভারি খরচ প্রদানের বিষয়টি শুধুমাত্র যৌন মিলনের ঔষধের ক্ষেত্রে

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments

x
error: Content is protected !!