রবি মিনিট দেখার কোড ২০২২ । রবি মিনিট দেখার কোড ২০২৩ । রবি মিনিট দেখার কোড ২০২৪

 আমাদের মধ্যে অনেকেই রয়েছে যারা রবি সিম ব্যাবহার করে থাকি তো আপনি আপনার ব্যবহৃত রবি সিম দিয়ে কিভাবে ইন্টারনেট ব্যালেন্স চেক করবেন কিভাবে রবির মিনিট চেক করবেন এছাড়াও রবি মিনিট দেখার কোড  এবং রবি মিনিট চেক কোড ও  robi minute check code তো চলুন এ সম্পর্কে বিস্তারিত তথ্য ধারাবাহিকভাবে জেনে নেয়া যাক

আরো পড়ুনঃ চুল গজানোর ঔষধ কিনতে ক্লিক করিন এখনই কিনুন

আরো পড়ুনঃ biomanix সরাসরি কিনতে ক্লিক করুনএখনই কিনুন



রবি মিনিট দেখার কোড

আপনার মোবাইলে যদি একটি রবি সিম থাকে অথবা আপনি যদি রবি সিম ব্যবহারকারী হয়ে থাকেন তাহলে সহজেই রবি মিনিট দেখে নিতে পারবেন আর রবি মিনিট দেখে নেয়ার জন্য আমরা যে পদ্ধতিটি আপনাদের সামনে তুলে ধরছি এটি হুবুহু ফলো করুন হল *২২২*২# এবং *২২২*৯# 

রবি মিনিট চেক করে কিভাবে

আপনি প্রথমে আপনার মোবাইল টীর ডায়াল প্যাড ওপেন করুন ডায়াল প্যাড ওপেন করে আমরা যে কোডটি দিয়েছি এই কোডটি যেকোনো একটি কোড ডায়াল প্যাডে তুলুন এবং আপনার রবি সিম দিয়ে *২২২*২# এবং *২২২*৯#  এটি ডায়াল করুন কিছুক্ষণের মধ্যে আপনি দেখতে পাবেন আপনার বর্তমান রবি মিনিট কত রয়েছে।

আরো পড়ুনঃ মেয়েদের ব্রা মাত্র ৫৫ টাকা থেকে শুরু

আরো পড়নঃ ছেলেদের বীর্য ঘন করার হোমিও ঔষধ

 আপনি যদি আমাদের এই আর্টিকেলটি বুঝতে না পারেন তাহলে আপনার আশেপাশে একজনকে বলুন সেজন্য আপনাকে এভাবে রবি মিনিট চেক করে আরজে করে দেয়ার জন্য আপনি আমাদের এই আর্টিকেলটিতে কোড নম্বরটি দেয়া রয়েছে এই কোডটি দেখান



রবি মিনিট চেক কোড ২০২১ হল *২২২*২# এবং *২২২*৯# 

রবি মিনিট অফার

Robi Minutes Offer Validity Price Activation code

10 Minutes 6 Hours 8 Tk *0*1#

20 Minutes 16 Hours  14 Tk *0*2#

36 Minutes 2 Days  24 Tk *0*3#

65 Minutes  2 Days   43 Tk *0*4#

100 Minutes 7 Days 64 Tk  *0*5#

160 Minutes 7 Days 99 Tk *0*6#

315 Minutes 30 Days 194 Tk *0*7#

800 Minutes 30 Days 497 Tk *0*8#

560 Minutes + 1GB 30 Days 348 Tk *0*9#

1600 Minutes + 5GB  30 Days 997 Tk *0*12#

500 Minutes + 5GB 5 100 SMS 30 Days 599 Tk *123*599#

রবি মিনিট প্যাক চেক কোড

রবি থেকে রবি মিনিট চেক কোড  *222*2#, *222*8#

রবি যেকোনো অপারেটর মিনিট চেক  কোড  *222*25#

রবি অফ-নেট মিনিট চেক কোড  *222*9#

রবি সিম গুরুত্বপূর্ণ  কোড

নিজের সিমের নাম্বার দেখার জন্য ডায়াল করুন *2#

মিনিট প্যাক দেখতে ডায়াল করুন *0#

ডাটা বা ইন্টারনেট প্যাক কিনতে ডায়াল করুন *4#

ডাটা বা ইন্টারনেট প্যাক চেক করতে ডায়াল করুন *3#

মোবাইল ব্যালেন্স চেক করতে ডায়াল করুন *1#



রবি মিনিট চেক কোড

আপনি যদি রবি মিনিট চেক করতে চান তাহলে আপনাকে আমরা উপরে যে কোড নম্বর দিয়েছি উক্ত কোটি ফলো করতে হবে উক্ত কোটি ফলো করার মাধ্যমে উক্ত কোটি আপনার মোবাইল হ্যান্ডসেট এর মাধ্যমে ডায়াল করার মাধ্যমে আপনি রবির মিনিট দেখতে পাবেন আশা করি আর্টিকেলটির উপরের অংশ থেকে ভালোভাবে দেখে নিবেন কিভাবে রবি মিনিট চেক করবেন।

রবি মিনিট চেক নাম্বার  

 আপনি কিভাবে রবি মিনিট কোড চেক করেন বা আপনার কাছে কিভাবে রবি মিনিট কোড চেক করা খুব সহজ বলে মনে হয় সেটি অবশ্যই কমেন্টের মাধ্যমে অন্যদের সাথে শেয়ার করতে পারেন আমরা কিন্তু নিজেরা একটি সুবিধা ভোগ করে সেটি অন্যদেরকে জানাতে চাই না এটা কিন্তু খুবই খারাপ একটি অফার তাই নিজে যেটি সেটি অন্যের মাঝে শেয়ার করার চেষ্টা করুন

robi sim minute check code 

When using Robi Minute you need to know a code to check the minutes. And with this code, you can know the details about the minutes. For example: how many minutes are spent, how many minutes are left, duration, etc. However, the code depends on the minute pack. In this case, there are two common codes. Through which you can check Robi minutes.

Robi Minute Check Code 2021 is *222*2# and *222*9#

robi minute check 2021

রবি সিমের ব্যালেন্স চেক করা কিংবা রবি সিমের ইন্টারনেট চেক করা রবি সিমের মিনিট চেক করার জন্য সবচেয়ে সহজ ও কার্যকরী একটি উপায় হচ্ছে আপনি রবি অ্যাপ ব্যবহার করতে পারেন রবির অ্যাপস ব্যবহারের মাধ্যমে আপনি সহজেই সকল তথ্য দেখতে পারবেন তাই আপনি যদি সহযোগীসহ অফার দেখতে চান তাহলে রবি অ্যাপস ডাউনলোড করে নিন।

robi minute check 2022

আমাদের আর্টিকেল গুলোতে আমরা সবসময় সঠিক তথ্য তুলে ধরার চেষ্টা করে থাকে আমাদের আজকের আর্টিকেলটিতে আমরা রবি মিনিট চেক করার নিয়ম সম্পর্কে সঠিক তথ্যটি তুলে ধরতে চেয়েছি তথ্যটি সম্পর্কে আপনার যদি কোন প্রশ্ন থাকে কিংবা জিজ্ঞাসা থাকে সেটা কিন্তু কমেন্টের মাধ্যমে আমাদেরকে লিখে জানাতে পারেন আমরা আপনার কমেন্টের উত্তর দেয়ার চেষ্টা করব।

আরো পরুনঃ অপু বিশ্বাসের মোবাইল নাম্বার

আরো পরুনঃ লম্বা হওয়ার উপায়: মাত্র দিনে লম্বা হবেন

robi minute check 2023

শুধুমাত্র রবি মিনিট চেক করার নিয়ম বা রবি মিনিট চেক করার উপায় নিজে শর্টকাট কোন পদ্ধতি জানা থাকলে সেটি নিজের মধ্যে না রেখে অন্যকে জানাতে সাহায্য করুন মনে রাখবেন অন্যকে জানান তার মাঝে যে তৃতীয়ত রয়েছে সেটি কিন্তু সকলে পায় না সুতরাং আপনি অন্যকে সহায়তা করুন নিজের সহায়তা করুন।

robi minute check 2024

আমাদের আর্টিকেলটি খুবই ছোট হতে পারতো কিন্তু আমরা আর্টিকেলটিতে আমি আপনাদেরকে নানান তথ্য নানান দিক নির্দেশনা তুলে ধরার কারণে আর্টিকেলটি আকারে অনেক বড় হয়ে গেছে আর আর্টিকেলটির শেষ অংশে আপনি যদি অনলাইনে কেনাকাটা করতে চান তাহলে ভিজিট করতে পারেন আমাদের ওয়েবসাইট gazivai.com

আরো পড়ুনঃ আর এফ এল কোম্পানি চাকরি ? মাসে বেতন কত

আরো পড়ুনঃ প্রান কোম্পানি চাকরি ? মাসে বেতন কত

robi minute check 2025

তাছাড়া রবি বন্ধ সিমের অফার গুলো দুর্দান্ত হয়। তবে প্রতিনিয়ত রবি মিনিট অফার গুলো দিয়ে থাকে সেগুলো গ্রাহকদের প্রতিনিয়তই পছন্দ হয়ে থাকে। কারণ তারা কম টাকায় অধিক মিনিট প্রদান করে। চলুন তাহলে জেনে নেই রবি মিনিট চেক কোড 2021 সম্পর্কে।

robi minute check code 

আশা করি আপনাদের রবি মিনিট দেখার কোড রবি মিনিট চেক করতে আর সমস্যা হবে না। কারন আমরা আপনাকে তাঁর সমাধান জানিয়ে দিয়েছে। এছাড়াও অনেক গুরুত্বপূর্ণ কোড জানানোর চেষ্টা করেছি। এখন আপনি সহজেই রবি মিনিট চেক কোড দিয়ে মিনিট চেক করতে পারবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *