Thursday, October 28, 2021
HomeTechnologyরবি ৩০ জিবি ইন্টারনেট অফার ২০২২

রবি ৩০ জিবি ইন্টারনেট অফার ২০২২

বর্তমান সময়ে এমন একটি সময় যেখানে ইন্টারনেট ব্যতীত আমাদের একেবারেই চলা অসম্ভব কিভাবে আপনি মাসব্যাপী ইন্টারনেট প্যাকেজ গুলো ক্রয় করতে পারবেন আজকে আর্টিকেলটিতে আমরা জানবো রবি ৩০ জিবি ইন্টারনেট অফার এবং রবি ৩০ জিবি ইন্টারনেট অফার কোড ও রবি ৩০ জিবি ইন্টারনেট অফার মিনিট এছাড়াও রবি ৩০ জিবি ইন্টারনেট অফার ২০২২ তো চলুন এ সম্পর্কে বিস্তারিত তথ্য আর্টিকেলটি থেকে জেনে নেয়া যাক



রবি ৩০ জিবি ইন্টারনেট অফার

অনেকে আছে বার বার এমবি না কিনে এক মাস নিশ্চিন্তে ইন্টারনেট ব্যবহার করতে চান? তাহলে আপনি পুরা একমাস  নিশ্চিন্তে ইন্টারনেট ব্যবহার করার জন্য ৩০ জিবি ইন্টারনেট অফারটি নিতে পারেন। হট অফারের মধ্যে রবি দিচ্ছে ৬০০ মিনিট টকটাইম এবং পাশাপাশি ৩০ জিবি এর বিশাল বড় ইন্টারনেট প্যাক মাত্র ৯৯৯ টাকায় ।

আরো পড়ুনঃ মেয়েদের ব্রা মাত্র ৫৫ টাকা থেকে শুরু

আরো পড়নঃ ছেলেদের বীর্য ঘন করার হোমিও ঔষধ

 এই অফারটির মাধ্যমে পাওয়া ৩০ জিবি ইন্টারনেট ও ৬০০ মিনিট এর মেয়াদ থাকবে ৩০ দিন। অফারটি নেওয়ার জন্য  আপনার রবি সিমে ৯৯৯ টাকা রিচার্জ করতে হবে। তবে  রিচার্জ করার পর আপনার সিমে ১০০ টাকা ক্যাশব্যাক চলে আসবে। সুতরাং এই অফারটির মূল্য পরতেছে মাত্র ৮৯৯ টাকা।



রবি ৩০ জিবি ইন্টারনেট অফার কোড

রবি 30 জিবি ইন্টারনেট প্যাকেজ এটি না হয়ে উঠেছিল রবি 30 দিনের জন্য ইন্টারনেট প্যাকেজ গুলো কি রবি 30 জিবি ইন্টারনেট অফার নালিকে আমাদের জানা উচিত রবি 30 দিনের ইন্টারনেট অফার সম্পর্কে আমরা একটি চার্ট আর্টিকেলটিতে তুলে ধরেছি।

রবি ৩০ জিবি ইন্টারনেট অফার কোড

2 জিবি মাত্র ২৩৯ টাকা *১২৩*২৩৯# ২৮ দিন

4 জিবি মাত্র ৩১৬ টাকা *১২৩*৩১৬# ২৮ দিন

7 জিবি মাত্র ৩৯৯ টাকা *১২৩*৩৯৯# ২৮ দিন

10 জিবি মাত্র ৫০১ টাকা *১২৩*৫০১# ৩০ দিন

15 জিবি মাত্র ৩৯৯ টাকা *১২৩*৩৯৯# ৩০ দিন

40 জিবি মাত্র ৪৪৯ টাকা *১২৩*৪৪৯# ৩০ দিন

রবি ৩০ জিবি ইন্টারনেট অফার ২০২১

 বর্তমান সময়ে আমরা সকলেই অ্যান্ড্রয়েড ফোন ব্যবহার করে থাকি অথবা আইফোন ব্যবহার করে থাকি তো আপনি যদি একজন এন্ড্রয়েড ফোন ব্যবহারকারী হয়ে থাকেন কিংবা আপনি যদি একজন আইফোন ব্যবহারকারী হয়ে থাকেন তাহলে আপনি রবি সিমের অফার গুলো দেখতে পারেন খুব সহজেই।

 তো কিভাবে আপনি রবি সিমের অফার গুলো দেখবেন খুব সহজেই এটি হয়তো আপনি বুঝতে পেরেছেন আর যদি না বুঝে থাকেন তাহলে চলে যান গুগল প্লে স্টোরে গিয়ে ডাউনলোড করে নিন রবি অ্যাপস আর আপনি পেয়ে যান রবি সিমের ইন্টারনেট অফার গুলো 30 দিন 15 দিন কিংবা সাত দিন মেয়াদে ইন্টারনেট প্যাকেজ গুলো কত ভালো অফার রয়েছে দেখতে পারেন

আরোপড়ুনঃ 15 দিনে উচ্চতা বাড়ানোর ঔষধ কিনুন মাত্র ৭০০ টাকায়

আরোপড়ুন:15 দিনে নিজের ওজন কমানোর ঔষধ কিনুন মাত্র ৯০০ টাকায়

রবি ৩০ জিবি ইন্টারনেট অফার মিনিট

1 জিবি মাত্র ৪১ টাকা ৩ দিন

1 জিবি মাত্র ৪৮ টাকা ৪ দিন

1 জিবি মাত্র ১০১ টাকা ৭ দিন

1.5 জিবি মাত্র ২০৯ টাকা ৩০ দিন

1.6 জিবি মাত্র ২৩৯ টাকা ২৮ দিন

5.2 জিবি মাত্র ১২৯ টাকা ৩০ দিন

রবি ৩০ জিবি ইন্টারনেট অফার মিনিট

রবি ৩০ জিবি ইন্টারনেট অফার ২০২২

1.5 জিবি মাত্র ১০১ টাকা *১২৩*১০১# ৩ দিন

2 জিবি মাত্র ১০৮ টাকা *১২৩*০১০৮# ৩ দিন

3 জিবি মাত্র ১২৯ টাকা *১২৩*০১২৯# ৪ দিন

4 জিবি মাত্র ১৭৯ টাকা *১২৩*১৭৯# ৭ দিন

7 জিবি মাত্র ১৯৯ টাকা *১২৩*০১৯৯# ৭ দিন

10 জিবি মাত্র ১৯৯ টাকা *১২৩*০০১৯৯# ৭ দিন

আরোপড়ুনঃ15 দিনে নিজের ওজন বাড়ানোর ঔষধ কিনুন মাত্র ৬০০ টাকায়

আরো পড়ুনঃ মোটা হওয়ার বডি বিল্ডো ঔষধ কিনতে ক্লিক করুনএখনই কিনুন

রবি ৩০ জিবি ইন্টারনেট অফার ২০২৩

1 জিবি মাত্র ২৩ টাকা *১২৩*২৩০# ৩ দিন
1 জিবি মাত্র ৪১ টাকা *১২৩*৪১# ৩ দিন
1 জিবি মাত্র ৪৮ টাকা *১২৩*৪৮# ৪ দিন
1 জিবি মাত্র ১০৮ টাকা *১২৩*০১০৮# ৭ দিন
1 জিবি মাত্র ৯৮ টাকা *১২৩*০৯৮# ৭ দিন
1 জিবি মাত্র ১২৮ টাকা *১২৩*১২৮# ২৮ দিন



রবি ৩০ জিবি ইন্টারনেট অফার ২০২৪

আপনি কি রবি সিমে ৩০ দিন মেয়াদে ইন্টারনেট ব্যবহার করে স্বাচ্ছন্দ্যবোধ করছেন নাকি রবি 30 দিন মেয়াদে ইন্টারনেট আপনার কাছে বেশি সুবিধাজনক বলে মনে হয়নি সেটি কিন্তু পাঠকদের সাথে অবশ্যই শেয়ার করে নিবেন কেননা তারা তাহলে বুঝতে পারবে।

 আমাদের দেশে একটি বিষয় রয়েছে আমরা যদি নিজে ঠকে তাহলে সেটি অন্যের কাছে প্রকাশ করতে চাই না তাতে নিজের পার্সোনালিটি তে বাধা দিতে পারে আসলে এটি করা একদমই ঠিক নয় আপনি অন্যদেরকে জানিয়ে দিন রবি ৩০ জিবি ইন্টারনেট অফার এটি আসলে কেমন।

রবি ৩০ জিবি ইন্টারনেট অফার ২০২২

রবি ৩০ জিবি ইন্টারনেট অফার ২০২৫

 আপনি বাংলাদেশের কোন অঞ্চলে বসেই রবি সিম ব্যাবহার করে থাকেন বা আপনি বাংলাদেশের কোন অঞ্চলে ব্যবহৃত নেটওয়ার্ক ব্যবহার করেন রবি সিমের জন্য সেটি কিন্তু অন্যদিকে জানাতে পারেন একই সাথে আপনার মাধ্যমে অন্যরা উপকৃত হবে।

আরো পরুনঃ অপু বিশ্বাসের মোবাইল নাম্বার

আরো পরুনঃ লম্বা হওয়ার উপায়: মাত্র দিনে লম্বা হবেন

 আপনি যখন আমাদের কমেন্টের মাধ্যমে শেয়ার করবেন আপনার যেখান থেকে রবি সিম ব্যাবহার করে থাকেন সেখানে রবি সিমের ইন্টারনেট স্পিড কেমন এবং সেখানে রবি ইন্টারনেট কিরকম সার্ভিস দিয়ে থাকে আর সেখান থেকে রবির কোন ইন্টারনেট প্যাকেজ ব্যবহার করে আপনি সুবিধা বোধ করে থাকেন

রবি ৩০ জিবি ইন্টারনেট অফার ২০২৬

প্রিয় পাঠক আপনি নিজে একজন রবি সিম গ্রাহক হিসাবে অন্যদেরকে রবি সিমের কোন অফার টি নিতে সাজেস্ট করবেন বা কোন অফারটি নিলে আপনি মনে করেন গ্রাহকরা সুবিধা ভোগ করবে আপনার মত অন্যরা সেটি কিন্তু অবশ্যই কমেন্টে জানাবেন।

 আমাদের আর্টিকেল গুলোর মূল উদ্দেশ্যই হচ্ছে অন্যদিকে সহায়তা করা সুতরাং আপনিও কিন্তু সেখানে অংশীদার হতে পারেন আপনি রবি সিমের এমবি ব্যবহার করে বা রবি এমবি অফার সুবিধা কোনটিতে সেটি অন্যদেরকে শেয়ার করে আপনার নিজের কাছে রবির অফার টি সুবিধাজনক মনে হয় সেটি বলার মাধ্যমে।

রবি ৩০ জিবি ইন্টারনেট অফার ২০২৭

রবি সিমের সম্পর্কিত আমাদের আজকের আর্টিকেলটি ছিল এ পর্যন্ত আর্টিকেলটি সম্পর্কে আপনার যেকোনো পরামর্শ যেকোনো মন্তব্য যে কোনো অভিযোগ অবশ্যই কমেন্টে লিখে জানাতে পারেন আর অবশ্যই কিন্তু আমাদের আর্টিকেলটির ভুলগুলো জানিয়ে দেবেন।

আরো পড়ুনঃ ছেলেদের সু জুতা মাত্র ৩৯৯ টাকা

আরো পড়ুনঃ চুল গজানোর ঔষধ কিনতে ক্লিক করিন এখনই কিনুন

 রবি সিমের এই অফার কিংবা গ্রামীন সিম অফার কিংবা আমাদের আর্টিকেলগুলো লিখতে আমাদের অনেক তথ্য সংগ্রহ করতে হয় সুতরাং আমাদের সংগৃহীত তথ্যের মধ্যে কোন ভুল থাকলে সেটিও আমাদেরকে জানাবেন তাহলে আমরা অতি শীঘ্রই আমাদের ভুলগুলো সংশোধন করে নিতে পারব তো অবশ্যই আমাদের সাথে থাকুন আর ব্যবহার করুন রবি 30 জিবি ইন্টারনেট অফার

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments