1. admin@janbobd.net : admin :
  2. gazivai.gom@gmail.com : HASAN :
  3. juwelranabdnet2@gmail.com : juwel juwelrana : juwel juwelrana
  4. sugazivai.com@gmail.com : sikdar md : sikder md
রোজা রেখে সহবাস করা যায় কি. রোজা রেখে সহবাস করার নিয়ম. রোজা রেখে কখন সহবাস করা যাবে. - janbobd
January 29, 2023, 9:52 am

রোজা রেখে সহবাস করা যায় কি. রোজা রেখে সহবাস করার নিয়ম. রোজা রেখে কখন সহবাস করা যাবে.

  • Update Time : Tuesday, October 25, 2022

প্রিয় পাঠক আসসালামুআলাইকুম আশা করি সবাই ভালো আছেন আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আজকের আর্টিকেলটি হল রোজা রেখে সহবাস করা যাবে কি না। এটি সবার জন্য জানা খুবই গুরুত্বপূর্ণ। তাই আজকে আমরা জানবো, রোজা রেখে সহবাস করা যায় কি. রোজা রেখে সহবাস করার নিয়ম. রোজা রেখে কখন সহবাস করা যাবে. মেয়েদের ব্রা কালেকশন মাত্র ৮০ টাকা থেকে শুরু ব্রা প্যান্টি কিনতে ক্লিক করুন  – এখনই ব্রা কিনুন

আরও পড়ুন: ভার্জিন মেয়ে চেনার উপায় ছবি সহ

আরও পড়ুন: মালয়েশিয়া টু বাংলাদেশ বিমান ভাড়া কত

আজকের আর্টিকেলটি রোজা রেখে সহবাস করা যাবে কি না বিভিন্ন তথ্য নিয়ে সাজানো হয়েছে। এছাড়াও সহবাস দীর্ঘায়িত করার জন্য সহবাস নিয়ে আনন্দময় করার জন্য বিভিন্ন প্রোডাক্ট এর সমাহার রয়েছে আর্টিকেলটিতে আশা করি এগুলো দেখে নিবেন।

রোজা রেখে সহবাস করা যায় কি

রোজা রেখে দিনে বেলায় স্ত্রী সহবাস করলে রোজা তো নষ্ট হবেই তার সাথে কাযা ও কাফফারা ওয়াজিব হবে। কাযা হলো একটি ভাঙা রোজার বদলে একটি রোজা আর কাফফারা হলো একাধারে ৬০টি রোজা কোনো প্রকার বিরতী ছাড়া।

রমজানে সহবাস সম্পর্কে সূরা আল বাকারার 127 নং আয়াতে বলা হয়, রোজার রাতে তোমাদের স্ত্রীদের সঙ্গে সহবাস করা তোমাদের জন্য হালাল করা হয়েছে। আর পবিত্র কোরআনের আয়াত থেকে এটা প্রমাণিত হয় রোজাদারের জন্য দিনের বেলা সহবাস হালাল করা হয়নি।

রোজা রেখে সহবাস করার নিয়ম

রোজা রেখে সাধারণত দিনের বেলা সহবাস করা যায় না। দিনের বেলা সহবাস করলে রোজা ভেঙ্গে যায়। রমজান মাসে সহবাস করার জন্য সাধারণত কিছু নিয়ম থাকে যেমন ইফতারের পরে নামাজ পড়ে সেহেরী খাওয়ার আগে পর্যন্ত মেলামেশা করা যাবে। এতে রোজার উপর কোন প্রকার খারাপ প্রভাব ফেলবে না। তাই রমজান মাসে নারী-পুরুষ দুজনকে নিয়ন্ত্রণ করে চলতে হয়।

হাদিসে বর্ণনা করা হয়েছে, সিয়ামের রাতে তোমাদের জন্য তোমাদের স্ত্রীদের বৈধ করা হয়েছে। তারা তোমাদের জন্য এবং তোমরাও তাদের জন্য পরিচ্ছদ। কারণ সিয়াম বা রোজা রাখার যে কারণ, খারাপ থেকে বিরত এবং বেশি ইবাদত তা কিন্তু আদায় হবে না।একটা ফরজ ভঙ্গ বা অমান্য মানে গুনাহ, আর এর আলাদা হিসাব হবে। তবে ইচ্ছে কৃত সালাত এবং সাওম বাদ দিবেন না।

রোজা রেখে কখন সহবাস করা যাবে

আমি মনে করি রমজান মাসে রাতে মেলামেশা করা হচ্ছে সঠিক সময়। রমজান মাসে নারী হোক বা পুরুষ ও তাদের অনেক কিছু থেকে সাবধান থাকা উচিত। বিশেষ করে সহবাস। আবার কিছু লোক আছে যারা নিজেদেরকে নিয়ন্ত্রণ করতে পারে না; তার বীর্যপাত দ্রুত হয়ে যায়। এমন ব্যক্তি ফরজ রোযা পালনকালে তার স্ত্রীকে চুম্বন করা, আলিঙ্গন করা ইত্যাদির মাধ্যমে ঘনিষ্ঠ হওয়া থেকে তাকে সাবধান থাকতে হবে।

আর্টিকেলটিতে আমরা রোজা রেখে সহবাস করা যায় কি. রোজা রেখে সহবাস করার নিয়ম. রোজা রেখে কখন সহবাস করা যাবে. সম্পর্কিত তথ্যগুলো তুলে ধরেছি তথ্যগুলো সম্পর্কে যদি আপনার কোন প্রশ্ন থাকে কিংবা কোন জিজ্ঞাসা থাকে সেটি কমেন্টের মাধ্যমে আমাদেরকে লিখে জানাতে পারেন।

আমরা সব সময় আমাদের আর্টিকেল গুলোতে সঠিক ধরনের প্রোডাক্ট সঠিক প্রশ্ন তুলে ধরার চেষ্টা করি . তাই আপনি কিন্তু খুব সহজে আমাদের আর্টিকেলগুলো কোথাকার প্রোডাক্ট গুলো এবং তথ্যগুলো সম্পর্কে আপনার যাবতীয় প্রশ্ন জিজ্ঞাসা গুলো লিখে জানিয়ে দিতে পারেন।

এই পোস্ট টি বন্ধুদের সাথে শেয়ার করুন ফেসবুকে

More News Of This Category
© All rights reserved - janbobd.net
Customized By BlogTheme
x
error: Content is protected !!