Thursday, October 28, 2021
HomeReviewলম্বা হওয়ার উপায়: মাত্র ৭ দিনে লম্বা হবেন

লম্বা হওয়ার উপায়: মাত্র ৭ দিনে লম্বা হবেন

ইন্টারনেট গুগোল ইউটিউব ফেসবুকে অনেকেই জানতে চাচ্ছি মোটা হওয়ার উপায় কি মোটা হওয়ার সম্পর্কে আমরা আজকে জানবো লম্বা হওয়ার উপায় এবং লম্বা হওয়ার উপায় কি এছাড়াও লম্বা হওয়ার ট্যাবলেট এর নাম ও লম্বা হওয়ার উপায় ঔষধ এবং ওলম্বা হওয়ার হারবাল ঔষধ এছাড়া ৬ ফুট লম্বা হওয়ার উপায় এ সম্পর্কে পুরোপুরি বিস্তারিত তথ্য জেনে নিন

লম্বা হওয়ার উপায়

আপনি যদি ঘরে বসে ঘরোয়া উপায়ে লম্বা হতে চান তাহলে আপনাকে প্রতিদিনের খাদ্যতালিকায় কিছু পরিবর্তন আনতে হবে প্রতিদিনের খাদ্যতালিকায় আপনাকে রাখতে হবে প্রোটিন জাতীয় খাবার প্রোটিন জাতীয় খাবারের মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে মুরগির মাছ মাংস ডিম এগুলো প্রচুর প্রোটিন থাকে যা আপনার পেশী গঠনে সাহায্য করবে এবং হারকে মজবুত করে হারে বৃদ্ধি ঘটাবে।

এছাড়াও আপনার খাদ্য তালিকায় আপনি রাখবেন প্রচুর পরিমাণে ক্যালসিয়াম জাতীয় খাবার জিংক জাতীয় খাবার ভিটামিন মিনারেল কার্বোহাইড্রেট ছাড়াও বাঁধাকপি মটরশুঁটি পালংশাক ভেলোর ইত্যাদি খাবার রাখতে পারেন তাহলে আপনি দ্রুত লম্বা হয়ে যাবেন।

লম্বা হওয়ার উপায় কি

লম্বা হওয়ার সহজ উপায় গুলো হচ্ছে খাদ্যাভ্যাসে পরিবর্তন আনা এরপরের উপায় হচ্ছে ঘরোয়া ব্যায়াম এর মাধ্যমে সবচেয়ে কার্যকরী উপায় হচ্ছে আপনি লম্বা হওয়ার জন্য ঔষধ মেডিসিন খেতে পারেন নিচে আমরা লম্বা হওয়ার জন্য দুই থেকে তিনটি মেডিসিন নিয়ে আলোচনা করব আপনি এই মেডিসিন গুলো আমাদের থেকে ক্রয় করে খেলে লম্বা হতে পারবেন।

লম্বা হওয়ার ট্যাবলেট এর নাম

লম্বা হওয়ার ট্যাবলেট এর নাম

লম্বা হওয়ার জন্য আপনি প্রথমে যে ট্যাবলেটই খেতে পারেন সেটি হচ্ছে লং হাইট এই অংশটি একটি ইন্ডিয়ান ঔষধ এটি খেলে আপনি সহজেই নিজের উচ্চতাকে বাড়িয়ে নিতে পারবেন ঔষধ কেনার জন্য আপনি সরাসরি এখনই কিনুন এই লিংকে ক্লিক করার মাধ্যমে ক্রয় করতে পারবেন অথবা ফোন করতে পারেন 01751358525

আশা করি আপনি একটি লঙ্কা খেয়ে নিজের উচ্চতাকে বাড়াতে পারবেন আপনি যদি লং হাইট না খেতে চান তাহলে আপনি নিচে আরও কয়েকটি ঔষধ দেয়া রয়েছে সেগুলো দেখতে পারেন ?

লম্বা হওয়ার উপায় ঔষধ

নিজের উৎস তাকে আরো বৃদ্ধি করার জন্য আপেল ও ভ্যাট ব্যতীত আরো একটি খেতে পারেন সেটি হচ্ছে হাইট গ্রো এটিও একটি ইন্ডিয়ান ঔষধ এট খাওয়ার মাধ্যমে আপনি আপনার নিজের উচ্চতাকে বাড়িয়ে নিতে পারবেন খুব সহজেই। উপরের ঔষধের মতো আপনি এই ঔষধটি ও ক্রয় করতে পারবেন আমাদের থেকে এজন্য আপনাকে এক্ষুনি কিনুন এই লিংকে ক্লিক করার মাধ্যমে অর্ডার করতে হবে।

লম্বা হওয়ার হারবাল ঔষধ

লম্বা হওয়ার হারবাল ঔষধ

আপনি যদি লম্বা হওয়ার ঔষধ খুঁজে থাকেন ভিন্নধর্মী ঔষধ তাহলে আপনার জন্য গ্রোথ অন। উপরের দুটি ঔষধের মত এই ঔষধটি হয়েছে একটি ইন্ডিয়ান মেডিসিন আপনি আমাদের কাছ থেকে ক্রয় করতে পারবেন এজন্য আপনাকে সরাসরি ফোন নম্বরে ফোন করতে হবে অথবা এখনই কিনুন এই লিংকে ক্লিক করার মাধ্যমে অর্ডার করতে হবে

৬ ফুট লম্বা হওয়ার উপায়

অনেকেই ইন্টারনেটে 6 ফুট লম্বা হওয়ার উপায় এটি খোঁজ করে থাকেন তো আসলে 6 ফুট লম্বা হওয়া কি আদৌ সম্ভব বা আপনার উচ্চতা কি সব মিলিয়ে ৬ ফুট হতে চান। আপনার উচ্চতা 6 ফুট বৃদ্ধি পাবে কিনা সেটি নিশ্চিত করে বলতে পারছি না তবে আপনি উপরে যে মেডিসিন বা পদ্ধতি গুলো দেয়া রয়েছে এগুলো করার মাধ্যমে নিজের উচ্চতাকে সহজেই পড়ে নিতে পারবেন।

কটি আদর্শ ফুটবল মাঠ খেলার অবশ্যই আয়তাকার হতে হবে। আন্তর্জাতিক ম্যাচের জন্য মাঠের দৈর্ঘ্য সর্বোচ্চ ১১০ মিটার (১২০ গজ), সর্বনিম্ন ১০০ মিটার (১১০ গজ) এবং প্রস্থ সর্বোচ্চ ৭৫ মিটার (৮০ গজ), সর্বনিম্ন ৬৪ মিটার (৭০ গজ) হতে হবে।মাঠের স্পটগুলো (টাচলাইন, গোললাইন, মধ্যরেখা, মাঝখানের বৃত্ত, পেনাল্টি স্পট, 

ফুটবল মাঠের মাপ কত

কর্নার নেওয়ার জায়গা ও ফ্ল্যাগ পোস্ট) অবশ্যই পরিষ্কারভাবে দৃশ্যমান হতে হবে।প্রত্যেকটি দাগ চওড়া হবে ৫ ইঞ্চি। দৈর্ঘ্যের দাগকে টাচ লাইন এবং প্রস্থের দাগকে গোল লাইন বলে।গোলপোস্টে দুটি বারের দূরত্ব ৭.৩২ মিটার (আট গজ) এবং উচ্চতায় ২.৪৪ মিটার (আট ফুট)।

আরো পড়ুনঃ ভিগা স্প্রে সরাসরি কিনতে ক্লিক করুন – এখনই কিনুন

আরো পড়ুনঃ Titan Gel Gold সরাসরি কিনতে ক্লিক করুন –এখনই কিনুন

২ ইঞ্চি লম্বা হওয়ার উপায়

৬ ফুট লম্বা হওয়ার উপায়

নিজের উচ্চতাকে যদি দু ইঞ্চি বৃদ্ধি করতে চান তাহলে খাদ্যাভ্যাসে পরিবর্তন আনুন আপনার ব্যায়াম করুন নিজের উচ্চতাকে ব্যায়ামের মাধ্যমে বাড়ানোর চেষ্টা করুন এই দুটি করার পাশাপাশি আপনি উপরে যে তিনটি ঔষধ দেয়া রয়েছে এগুলোর মধ্য থেকে যে কোন একটি সেবন করুন আশা করি আপনি এগুলো সেবনের মাধ্যমে নিজের উচ্চতাকে বাড়িয়ে তুলতে পারবেন।

১ মাসে লম্বা হওয়ার উপায়

প্রিয় পাঠক আশাকরি আর্টিকেলটি আপনি কিভাবে খুব সহজেই নিজের উচ্চতা বৃদ্ধি করতে পারেন কিভাবে আপনি সহজে লম্বা হতে পারবেন লম্বা হওয়ার সহজ উপায় সম্পর্কিত আর্টিকেলটিতে নানান নানান ভাবে বর্ণিত হয়েছে তবে আপনি সহজে লম্বা হওয়ার জন্য নিজের খাদ্যাভ্যাসে পরিবর্তন আনুন।

এছাড়াও আপনি যদি প্রতিদিন নির্দিষ্ট কিছু ব্যায়াম রয়েছে এই ব্যায়াম গুলো কে অনুসরণ করেন তাহলে খুব সহজেই আপনি আপনার নিজের বুঝটা বাড়িয়ে নিতে পারবেন আর্টিকেলটি সম্পর্কে আপনার যেকোনো মন্তব্য কিংবা প্রশ্ন থাকলে সেগুলো অবশ্যই কমেন্টে লিখে জানাতে পারেন।

RELATED ARTICLES

7 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments