Home ঔষধ লিবিডেক্স ক্যাপসুল

লিবিডেক্স ক্যাপসুল

0
238
লিবিডেক্স ক্যাপসুল
লিবিডেক্স ক্যাপসুল

>অনলাইন শপ ( গাজী ভাই ডট কম) এর পক্ষ থেকে আজকের আর্টিকেলটিতে থাকবে লিবিডেক্স ক্যাপসুল সম্পর্কে ঃ লিবিডেক্স ক্যাপসুল এর কাজ কি? এই সম্পর্কে আমরা বিস্তারিত জানব এবং বিস্তারিত আলোচনা করবো যদি আপনাদের কোন মতামত থাকে তাহলে কমেন্ট করে জানিয়ে দিবেন আমাদের.। তো চলুন বন্ধুরা আর দেরি না করে এক্ষুনি শুরু করা যাক লিবিডেক্স ক্যাপসুল সম্পর্কে আলোচনা।

লিবিডেক্স ক্যাপসুল

>সরাসরি অর্ডার করতে ফোন করুন- 01751358525

>অনলাইনে ছেলেদের ও মেয়েদের যাবতীয় পার্সোনাল ও গোপনীয় পণ্যসামগ্রী সহ নিত্যপ্রয়োজনীয় পণ্য কসমেটিক সামগ্রী দেশের সবচেয়ে কম দামে ক্রয় করতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইট Www.gazivai.com

লিবিডেক্স ক্যাপসুল

নিশাত
যৌনাকাঙ্খা বৃদ্ধি করে

বর্ণনা: লিবিডেক্স যৌন আকাঙ্খা বৃদ্ধি করে, মনকে প্রফুল্ল রাখে, শুক্রতারল্য ও অসময়ে বীর্যপাত রোধ করে। ইহা শরীরের বিভিন্ন অঙ্গ প্রত্যঙ্গে রক্ত সঞ্চালন প্রক্রিয়াকে সুসংহত রাখে। ইহা স্নায়ু উদ্দীপক এবং যৌবন ধরে রেখে বার্ধক্য প্রতিরোধ করে। পুরুষের টেস্টোস্টেরণ এবং মহিলাদের ইস্ট্রোজেন হরমোন যা ২৫ বছরের পর হতে কমতে শুরু করে, লিবিডেক্স উক্ত হরমোনসমূহের বায়োসিনথেসিস এর পূর্বের স্তর DHEA ও MELATONIN নিঃসরণ বাড়িয়ে তোলে, যা অনন্ত যৌবন ধরে রাখতে সহায়তা করে। লিবিডেক্স কেন্দ্রীয় স্নায়ুতন্ত্রের কার্যকারিতা, অন্তঃক্ষরা গ্রন্থিসমূহ হতে হরমোনের নিঃসরণ সুসংহত করে। লিবিডেক্স দেহের অভ্যন্তরীণ বিভিন্ন গুরুত্বপূর্ণ জৈব রাসায়নিক পদার্থ যেমন-হরমোন, মিনারেল, অ্যামাইনো এসিড, এনজাইম, ভিটামিন এবং অন্যান্য নিউরো ট্রান্সমিটারসমূহের ঘাটতি পূরণ করে। এর ফলে শরীর এবং মন সতেজ ও প্রফুল্ল থাকে এবং আতঙ্ক, উদ্বেগ বা যে কোন ধরনের মানসিক ভয় দূরীভূত হয়।

লিবিডেক্স ক্যাপসুল

উপাদান: প্রতি ক্যাপসুলে আছে- Myristica fragrans arillus (যত্রিক) ১৩৩.৩৩ মিগ্রা, Mabuya carinata (রেগমাহী) ১৩৩.৩৩ মিগ্রা, Argyreia speciosa (সমুন্দর সূর্খ) ৬৬.৬৬ মিগ্রা, Myristica fragrans nut (জায়ফল) ৬৬.৬৬ মিগ্রা, Crocus sativus (জাফরান) ৩৩.৩৩ মিগ্রা, Castoreum (জুন্দবেদস্তর) ১৬.৬৬ মিগ্রা এবং অন্যান্য উপাদান পরিমাণমত।

নির্দেশনা: যৌনাকাঙ্খা হ্রাস, স্নায়বিক দুর্বলতা, অসময়ে বীর্যপাত, শারীরিক ও মানসিক ক্লান্তি।

সেবনবিধি: ১-২ ক্যাপসুল সহবাসের ২ ঘন্টা পূর্বে দুধসহ অথবা রেজিস্টার্ড চিকিৎসকের পরামর্শ অনুযায়ী সেব্য।

প্রতিনির্দেশ: কোন প্রতিনির্দেশ নেই।

পার্শ্ব প্রতিক্রিয়া: নির্ধারিত মাত্রায় সেবনে কোন উল্লেখযোগ্য পার্শ্ব প্রতিক্রিয়া পরিলক্ষিত হয়নি।

সতর্কতা: শিশুদের নাগালের বাইরে রাখুন।

সংরক্ষণ: আলো থেকে দূরে, ঠান্ডা ও শুষ্ক স্থানে রাখুন।

পরিবেশনা: প্রতি বাক্সে অ্যালু অ্যাল ব্লিস্টার প্যাকে ৫ X ৪ ক্যাপসুল।

মূল্য: প্রতি বাক্স ৬৫০.০০ টাকা, প্রতি ক্যাপসুল ৩২.৫০ টাকা

আরো পড়ুনঃ টাইটান জেল পুরুষের লিঙ্গ ১ থেকে ৩ ইঞ্চি পর্যন্ত বড় ও মোটা করে।

লিবিডেক্স ক্যাপসুল এর কাজ কি

লিবিডেক্স যৌন আকাঙ্খা বৃদ্ধি করে, মনকে প্রফুল্ল রাখে, শুক্রতারল্য ও অসময়ে বীর্যপাত রোধ করে। ইহা শরীরের বিভিন্ন অঙ্গ প্রত্যঙ্গের রক্ত সঞ্চালন প্রক্রিয়াকে সুসংহত রাখে। ইহা স্নায়ু উদ্দীপক এবং যৌবন ধরে রেখে বার্ধক্য প্রতিরোধ করে।

আরো পড়ুনঃ মোটা হতে ইন্ডিয়ান বডি বিল্ডো কিনতে ক্লিক- এখনই কিনুন

আরো পড়ুনঃ মোটা হওয়ার পিউটন সিরাপ কিনতে ক্লিক- এখনই কিনুন

আরো পড়ুনঃ করার মারাল জেল কিনতে ক্লিক- এখনই কিনুন

আরো পড়ুনঃ ছেলেদের টাইটান জেল সরাসরি কিনতে ক্লিক-এখনই কিনুন

NO COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

x
error: Content is protected !!