Tuesday, August 16, 2022
Homebangladesh bank job circularসহবাস করার নিয়ম পদ্ধতি - বিভিন্ন আসনের ছবি,চিত্র,পিকচার

সহবাস করার নিয়ম পদ্ধতি – বিভিন্ন আসনের ছবি,চিত্র,পিকচার

আজকের আর্টিকেলটিতে আমরা যে সকল বিষয় তুলে ধরার চেষ্টা করবো এদের মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে সহবাসের বিভিন্ন স্টাইল এবং সহবাস করার বিভিন্ন পদ্ধতি সহবাস করার নিয়ম পদ্ধতি নিয়ে থাকছে আমাদের আর্টিকেলটির প্রকার সম্পর্কে বিস্তারিত তথ্য ধারাবাহিকভাবে জেনে নেয়া যাক।

সহবাস করার নিয়ম পদ্ধতি

সহবাস করার নিয়ম পদ্ধতি গুলো খুবই গুরুত্বপূর্ণ কারণ সহবাসের সময় আপনাকে নিয়ম পদ্ধতি না জানলে সহবাস করার মাধ্যমে পাপ হতে পারে তাই আমাদের সকলকে পাপ থেকে মুক্ত থাকার জন্য সহবাসের নিয়ম পদ্ধতি জেনে রাখা খুবই জরুরি।

সহবাসের স্বাভাবিক পন্থা হলো এই যে, স্বামী উপরে থাকবে আর স্ত্রী নিচে থাকবে। … আর স্ত্রী যখন নিচে থাকবে এবং স্বামী তার উপর উপুড় হয়ে থাকবে তখনই স্বামীর শরীর দ্বারা স্ত্রীর শরীর ঢাকা পড়বে। তাছাড়া এ পন্থাই সর্বাধিক আরামদায়ক। এতে সহবাস করার সময় স্ত্রীরও কষ্ট সহ্য করতে হয়না এবং গর্ভধারণের জন্যেও তা উপকারী ও সহায়ক।

সহবাস করার নিয়ম পদ্ধতি

স্বামী স্ত্রীর মিলন পৃথিবীতে সৃষ্টির সবচাইতে আনন্দময় মুহূর্ত তবে এই মুহূর্ত থেকে আপনি আনন্দদায়ক করার জন্য সহবাস করার পদ্ধতি যাতে হবে আর সহবাস করার পদ্ধতি হচ্ছে স্বামী স্ত্রীর সাথে মিলিত হবে যৌনমিলন বা স্ত্রীর যোনিতে লিঙ্গ প্রবেশ করাবে এটি হচ্ছে সহবাস।

আরো পড়ুনঃ লম্বা হওয়ার ঔষধের দাম 600 টাকা এখনই পরুন

সহবাসের সময় যে বিষয়টি আপনাকে সবচেয়ে বেশি গুরুত্ব দিতে হবে আপনি কি সহবাস করার জন্য নিষিদ্ধ কোন পদ্ধতি অবলম্বন করছেন কিনা যেমন।

স্ত্রীর পায়ুপথে সহবাস করছেন কিনা অর্থাৎ ইস্তিরির পিছন দিক থেকে আপনি সহবাস করছেন কিনা সেটি মনে রাখতে হবে কারন স্ত্রীর পিছন দিক দিয়ে সহবাস করা ধর্মীয় দিক থেকে নিষিদ্ধ

সহবাস করার ইসলামিক নিয়ম

এছাড়াও সহবাস করার সময় স্ত্রীর ঋতুস্রাবের সময় সহবাস করা যাবে না এটি সহবাস করার একটি কঠোর পদ্ধতি কারণ এই সময়ে সহবাস করা একেবারেই নিষিদ্ধ করা হয়েছে।

সহবাস করার নিয়ম পদ্ধতি

রোজা রাখা অবস্থায় আপনি সহবাস করতে পারবেন না এ সময় সহবাস করা হারাম তাই যখন রোজা রাখবেন দিনের বেলা সহবাস করবে না তবে রোযা রাখা সময় রাতের বেলায় সহবাস করা যেতে পারে।

স্ত্রী সহবাসের সময় স্ত্রীর নিচে শুয়ে থাকবে পুরুষ উপর থেকে সহবাস করা যাবে আবার স্ত্রী পুরুষের উপরে সহবাস চালিয়ে যাবে এতে কোনো নিষেধাজ্ঞা বা নিষেধ পাওয়া যায়নি।

স্ত্রী হচ্ছে পুরুষের যৌন শস্য ক্ষেত তাই শস্য ক্ষেতে পুরো যেভাবে ইচ্ছে চাষ করতে পারবে কিন্তু বিষয়টি অবশ্যই লক্ষ্য রাখতে হবে যাতে আপনার স্ত্রীর ওপর আপনি নিষিদ্ধ ভাবে সহবাস না করেন।

ইসলামিক পদ্ধতিতে সহবাস করার নিয়ম

ইসলামিক পদ্ধতিতে কিভাবে সহবাস করতে হয় সে সম্পর্কে আমরা ইতিমধ্যেই কিছু তথ্য তুলে ধরার চেষ্টা করেছি তবে ইসলামী দিক থেকে সহবাস করার আরও কিছু নিয়ম হচ্ছে।

সহবাস করার নিয়ম পদ্ধতি

আরো পড়ুনঃ মেয়েদের স্তন – দুধ ছোট টাইট করার ক্রিম কিনতে ক্লিক –  এখনই কিনুন

আরো পড়ুনঃ মেয়েদের স্তন – দুধ বড় টাইট করার ক্রিম কিনতে ক্লিক- এখনই কিনুন

সহবাসের সময় অবশ্যই ইস্তিরির সিধান্তকে গুরুত্ব দিতে হবে স্ত্রীর উপর কখনোই জোরজবরদস্তি করা যাবেনা সহবাসের মাধ্যমে আনন্দ লাভ করা হয় তাই সহবাসের সময় স্ত্রীকে ব্যথা দেয়া যাবে না।

দীর্ঘ সময় সহবাস করার পদ্ধতি

প্রিয় পাঠক দীর্ঘ সময় সহবাস করার পদ্ধতি হচ্ছে আপনি সহবাস প্রক্রিয়া খুব ধীরগতিতে চালিয়ে যান আপনার স্ত্রীর সাথে সহবাসের সময় শুধু সহবাস না আরো অন্য বিষয় নিয়ে কথা বলুন তাহলে দেখবেন আপনি সহবাসের সময় ডেকে দীর্ঘায়িত করতে পারছেন।

এছাড়াও সহবাস দীর্ঘ করার পদ্ধতি হিসেবে আপনি বিভিন্ন ঔষধ ব্যবহার করতে পারেন এই ঔষধ গুলো ব্যবহারের মাধ্যমে আপনি স্ত্রীর সাথে দীর্ঘ সময় সহবাস চালিয়ে যেতে পারবেন আর সহবাসের সময় যত দীর্ঘ হবে আনন্দ তত বেশি লাভ করা যাবে।

গর্ভাবস্থায় সহবাস করার বিভিন্ন পদ্ধতি

গর্ভাবস্থায় সহবাস করার বিভিন্ন পদ্ধতি ছবি আপনি ইন্টারনেটে পেয়ে যাবেন এগুলো থেকে আপনি দিতে দেখে নিতে পারবেন কিভাবে গর্ভ অবস্থায় স্ত্রীর সাথে সহবাস করবেন গর্ভাবস্থায় সহবাসের সময় আঘাত না পায় সে বিষয়ে লক্ষ্য রাখুন।

সহবাস করার নিয়ম পদ্ধতি

গর্ভ অবস্থায় স্ত্রীর পিছন বা পশ্চাদ্দেশ দিয়ে সহবাস করা থেকে বিরত থাকুন স্ত্রীর মলদ্বার দিয়ে সহবাস কখনোই করা যাবে না কারণ ইসলামে নিষিদ্ধ করা হয়েছে।

সহবাসের আগে স্বামীর কর্তব্য

সহবাসের পূর্বে স্বামী-স্ত্রীর কর্তব্য হচ্ছে স্বামী-স্ত্রী সহবাসের পূর্বে সঠিকভাবে পাক-পবিত্র হওয়া এবং সহবাসের পূর্বে একে অপরের প্রতি আন্তরিক ভাবে আন্তরিকতার সাথে সহবাসে প্রস্তুতি নেবে।

সহবাসের পূর্বে মনোমালিন্য থাকলে জোরজবস্তি করে সহবাস করলে সহবাসে আনন্দ যেমন লাভ হবে না তেমনি সহবাসের মাধ্যমে উপকারের চাইতে দুজনের মধ্যে মনোমালিন্য বেশি দেখা দেবে

সহবাসের বিভিন্ন স্টাইল

সহবাসের বিভিন্ন স্টাইল রয়েছে এর মধ্যে কোনটি আপনার পছন্দনীয় সেটি কমেন্টে লিখে জানিয়ে দিতে পারেন যাতে অন্যরা জানতে পারে সহবাসের জন্য আদর্শ স্থান কোনটি।

সহবাসের পর দুর্বলতা

সহবাসের পর দুর্বলতা কাটাতে আপনি একটু বিশ্রাম নিতে পারেন নানা প্রকার ফলমূল দুধগুলো খেতে পারেন এতে সহবাসে আপনার যে শক্তি খরচ হয়েছে এগুলো আবার সঞ্চিত হয়ে উঠবে।

সহবাসের পর কি খাওয়া যায়

সহবাসের পর কি খাওয়া যায় এটি নিয়ে অনেকেই প্রশ্ন করে থাকেন এই উত্তরটি আপনারা দেয়ার চেষ্টা করুন সহবাসের পর আপনি পুষ্টিকর খাবার খেতে পারেন এই খাবারগুলো আপনার সহবাসের ক্লান্তি দূর করতে সহায়ক।

সহবাসের নিয়ম নীতি

সহবাসের নিয়ম নীতি সম্পর্কে আর্টিকেলটির প্রথম অংশে আমরা উল্লেখ করেছি নিষিদ্ধ সহবাসের পদ্ধতি গুলো আমরা উল্লেখ করেছি সহবাসের সময় স্ত্রীকে কতটা বেশি গুরুত্ব দিতে হবে এগুলো সম্পর্কে আমরা উপরে আলোচনা লিখেছি।

সহবাসের আনন্দ পাওয়ার উপায়

আমাদের আজকের আর্টিকেলটির শেষ পর্যায়ে আমরা একটি পরামর্শ দেয়ার চেষ্টা করব পুরুষের বীর্য বের হয়ে যাওয়ার পর সহবাসের আগ্রহ হারিয়ে ফেলে কিন্তু আপনাকে মনে রাখতে হবে আপনার স্ত্রীর অর্গাজম হয়েছে কিনাঃ যদি স্ত্রীর অর্গাজম না করতে পারেন তাহলে ইস্ত্রী আস্তে আস্তে সহবাসের প্রতি আগ্রহ হারিয়ে ফেলবে বিষয়টি খুবই গুরুত্বের সাথে লক্ষ্য রাখবেন

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments

Maral gel
Maral gel
x
error: Content is protected !!