Saturday, November 26, 2022
Homeঔষধসিনকারা সিরাপ

সিনকারা সিরাপ

অনলাইন শপ Gazivai.com ( গাজী ভাই ডট কম) এর পক্ষ থেকে আজকের আর্টিকেলটিতে থাকবে সিনকারা সিরাপ সম্পর্কে ঃ সিনকারা সিরাপ এর কাজ কি? এই সম্পর্কে আমরা বিস্তারিত জানব এবং বিস্তারিত আলোচনা করবো যদি আপনাদের কোন মতামত থাকে তাহলে কমেন্ট করে জানিয়ে দিবেন আমাদের.। তো চলুন বন্ধুরা আর দেরি না করে এক্ষুনি শুরু করা যাক সিনকারা সিরাপ সম্পর্কে আলোচনা।

সিনকারা সিরাপ

আরো পড়ুনঃ মোটা হতে ইন্ডিয়ান বডি বিল্ডো কিনতে ক্লিক- এখনই কিনুন

আরো পড়ুনঃ মোটা হওয়ার পিউটন সিরাপ কিনতে ক্লিক- এখনই কিনুন

অনলাইনে ছেলেদের ও মেয়েদের যাবতীয় পার্সোনাল ও গোপনীয় পণ্যসামগ্রী সহ নিত্যপ্রয়োজনীয় পণ্য কসমেটিক সামগ্রী দেশের সবচেয়ে কম দামে ক্রয় করতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইট Www.gazivai.com : সরাসরি অর্ডার করতে ফোন করুন- 01751358525

সরাসরি কিনতে ক্লিক করুন –এখনই কিনুন

সিনকারা সিরাপ

শারীরিক, মানসিক ও জীবনী শক্তিবর্ধক

বর্ণনা: সিনকারা একটি আদর্শ হারবাল শক্তিবর্ধক এবং দেহের সকল কোষ-কলায় পৌঁছার ক্ষমতা (Bioavailability) বৈজ্ঞানিকভাবে প্রমাণিত। ইহা সব ঋতুতে পরিবারের সবার সেবন যোগ্য। শরীরের জন্য প্রয়োজনীয় প্রাকৃতিক খনিজ, ট্রেস উপাদান ও প্রাকৃতিক ভিটামিন পর্যাপ্ত পরিমাণে সিনকারা থেকে পাওয়া যায়। যা শত শত বছর ধরে শক্তির যোগান, উদ্দীপনা এবং স্নায়ু ও পেশীর বলবর্ধক হিসেবে ব্যবহৃত হয়ে আসছে। ওষুধি গাছ-গাছড়ার গুণাগুণ সম্পর্কে মানব জাতির বহু শতাব্দীর লব্ধ জ্ঞান ও অভিজ্ঞতা এবং অত্যাধুনিক বিজ্ঞান ও প্রযুক্তির সমন্বয়ে সিনকারার প্রস্তুত প্রণালী উদ্ভাবন করা হয়েছে। ইনভার্ট সুগার ও গোলাপ জল মিশ্রণের ফলে সিনকারায় ব্যবহৃত উপাদানসমূহের কার্যকারিতা এবং দ্রুত রক্তের সাথে মিশে মানব দেহের বিভিন্ন অঙ্গের কোষ- কলায় পৌঁছার ক্ষমতা বৃদ্ধি পেয়েছে। বৈজ্ঞানিকভাবে প্রমাণিত হয়েছে যে, কার্যকারিতা ও দেহের সকল কোষ-কলায় পৌঁছার ক্ষমতার (Bioavailability) দিক থেকে ৩০ মিলি সিনকারা ২০০ মিগ্রা ভিটামিন সি এর সমান। সিনকারা এক অদ্বিতীয় ফর্মুলেশন যাতে রয়েছে পৃথিবীর সকল শক্তিবর্ধক ওষুধের সম্মিলিত গুণাবলী। তাই সিনকারা পরিবারের সকলের জন্য সব ঋতুতে নিরাপদ ও কার্যকরী একটি আদর্শ শক্তিবর্ধক ওষুধ।

সিনকারা সিরাপ

উপাদান: প্রতি ৫ মিলি সিরাপে আছে (জলীয় নির্যাস আকারে)- Daucus carota (গাজর) ২০০ মিগ্রা, Emblica officinalis (আমলকী)১০০ মিগ্রা, Aquilaria agallocha (আগর) ৫০ মিগ্রা, Amomum subulatum (বড় এলাচ) ৫০ মিগ্রা, Coriandrum sativum (ধনিয়া) ৫০ মিগ্রা, Cyperus rotundus (নাগরমুথা) ৫০ মিগ্রা, Elettaria cardamomum (ছোট এলাচ) ৫০ মিগ্রা, Eugenia caryophyllus (লবঙ্গ) ৫০ মিগ্রা, Nardostachys jatamansi (জটামাংসী) ৫০ মিগ্রা, Zingiber zerumbet (একাঙ্গি) ৫০ মিগ্রা, Cinnamomum zeylanicum (দারচিনি) ৫০ মিগ্রা, Rosa damascena (গোলাপ) ৫০ মিগ্রা, Santalum album (শ্বেত চন্দন) ৫০ মিগ্রা, Ocimum sanctum (তুলসী) ৫০ মিগ্রা এবং Usnea longissima (শৈলজ) ৫০ মিগ্রা।

নির্দেশনা: সাধারণ দুর্বলতা, রোগ আরোগ্যকালীন দুর্বলতা, স্নায়বিক দুর্বলতা, মেধা ও স্মৃতিশক্তি হ্রাস, অপুষ্টি, মাতৃদুগ্ধ নিঃসরন হ্রাস, পাকস্থলী ও লিভারের দুর্বলতা, রক্তাল্পতা, অবসাদ, ভিটামিন এ ও সি এর ঘাটতি।

সেবনবিধি: প্রাপ্ত বয়স্ক: ৬ চা চামচ (৩০ মিলি) দৈনিক ২ বার সেব্য।
অপ্রাপ্ত বয়স্ক: ২ চা চামচ (১০ মিলি) দৈনিক ২ বার অথবা রেজিস্টার্ড রেজিস্টার্ড চিকিৎসকের পরামর্শ অনুযায়ী সেব্য।
শিশুদের মেধা ও স্মৃতিশক্তি বৃদ্ধির জন্য ৬ চা চামচ দৈনিক ২ বার সেবনে অত্যন্ত কার্যকরী ফলাফল পাওয়া যায়।

প্রতিনির্দেশ: কোন প্রতিনির্দেশ নেই।

পার্শ্ব প্রতিক্রিয়া: নির্ধারিত মাত্রায় সেবনে কোন উল্লেখযোগ্য পার্শ্ব প্রতিক্রিয়া পরিলক্ষিত হয়নি।

সতর্কতা: শিশুদের নাগালের বাইরে রাখুন।

সংরক্ষণ: আলো থেকে দূরে, ঠান্ডা ও শুষ্ক স্থানে রাখুন।

পরিবেশনা: পিইটি বোতলে ৪৫০ মিলি ও ১০০ মিলি এবং এম্বার বোতলে ২২৫ মিলি সিরাপ।

মূল্য: ৪৫০ মিলি সিরাপ ২০০ টাকা, ২২৫ মিলি সিরাপ ১২০ টাকা, ১০০ মিলি সিরাপ ৬০ টাকা।

আরো পড়ুনঃ টাইটান জেল পুরুষের লিঙ্গ ১ থেকে ৩ ইঞ্চি পর্যন্ত বড় ও মোটা করে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments

x
error: Content is protected !!