Saturday, November 26, 2022
HomeUncategorizedস্ত্রী সহবাসের ইসলামিক নিয়ম

স্ত্রী সহবাসের ইসলামিক নিয়ম

স্ত্রী সহবাসের ইসলামিক নিয়ম / স্ত্রী সহবাসের দোয়া

পৃথিবীতে সহবাসের মত এত সুন্দর সময় আর নেই তাই স্বামী-স্ত্রী সহবাসের সময় এটি হচ্ছে পৃথিবীর সবচাইতে আনন্দ মুহূর্ত আজকের আর্টিকেলটিতে আমরা জানবো এবং ও এছাড়াও এ সম্পর্কে বিস্তারিত তথ্য ধারাবাহিকভাবে জেনে নেয়া যাক।

স্বামী স্ত্রী সহবাসের সময় টিকে আরও দীর্ঘায়িত করতে চাইলে স্বামী-স্ত্রী সহবাসের সময় এটি আরও আনন্দময় মুহূর্ত হিসেবে গড়ে তুলতে চাইলে আপনার কিছু পার্সোনাল প্রয়োজন দরকার হতে পারে তাই আপনি চাইলে সেগুলো আমাদের থেকে সরাসরি কিনতে পারবেন আমাদের আর্টিকেলটিতে এমন কিছু পন্যের বিজ্ঞাপন দেয়া থাকবে।

স্ত্রী সহবাসের ইসলামিক নিয়ম

আরো পড়ুনঃ পড়ুনঃ লিংগ মোটা বড় করার  ইন্ডিয়ান কস্তুরি গোল্ড কিনতে ক্লিক – এখনই কিনুন

স্বামী-স্ত্রীর আদর্শ দাম্পত্য জীবন তৈরি করার জন্য স্বামী স্ত্রীর সহবাসের ইসলামিক নিয়ম জানা অত্যন্ত প্রয়োজন এ বিষয়ে আর্টিকেলটি থেকে ধারাবাহিক তথ্যগুলো জেনে নেয়া আপনার জন্য খুবই গুরুত্বপূর্ণ।

স্ত্রী সহবাসের ইসলামিক নিয়ম

স্বামী স্ত্রীর সহবাসের আদর্শ নিয়ম হচ্ছে স্বামী আর স্ত্রীর মধ্যে সহবাস করার পূর্বে অবশ্য কিছু পূর্ব প্রস্তুতি নেয়া প্রয়োজন এ পর স্বামী স্ত্রী সহবাসের নিষিদ্ধ সময় গুলো জানা প্রয়োজন স্বামী-স্ত্রী সহবাসের স্থানটি নিরিবিলি পরিবেশে হওয়া প্রয়োজন এ বিষয়ে কিছু গুরুত্বপূর্ণ টিপস।

স্বামী স্ত্রী সহবাসের নিষিদ্ধ সময়ঃ স্বামী স্ত্রী সহবাসের ইসলামিক নিয়ম এর প্রার্থী অবস্থায় থাকলে স্বামী স্ত্রী সহবাসের নিষিদ্ধ সময় গুলো সম্পর্কে জানা, স্বামী স্ত্রীর সহবাসের নিষিদ্ধ সময় গুলো রয়েছে এই সময়গুলোতে অবশ্যই সহবাস কার্যক্রম বন্ধ রাখতে হবে।

স্ত্রী সহবাসের ইসলামিক নিয়ম

আরো পড়ুনঃ ২০ মিনিট সেক্স করার ইন্ডিয়ান স্প্রে কিনতে ক্লিক – এখনই কিনুন

সহবাসের পূর্বে দোয়া পড়ে নাঃ শয়তান সর্বদাই আমাদের অনিষ্ট করতে চেষ্টা করে তাই আমাদের উচিত হবে সহবাসের পূর্বে সঠিকভাবে দোয়া পড়ে নেয়া যাতে সহবাস সময়টিতে শয়তানের কু প্রভাব থেকে রেহাই পাওয়া যায় এজন্য অবশ্য সহবাসের পূর্বে দোয়া পড়ে নেয়া জরুরি।

নিরিবিলি পরিবেশঃ সহবাস করার জন্য অবশ্যই একটি নিরিবিলি পরিবেশ খুবই গুরুত্বপূর্ণ কারণ স্বামী-স্ত্রী দুজন সহবাসের অবস্থা যাতে অন্য কেউ দেখে ফেলার ভয় না থাকে আর যদি অন্য কেউ দেখে ফেলার ভয় থাকে তাহলে সহবাসের পরিপূর্ণ আনন্দ থেকে বঞ্চিত হবে তাই অবশ্যই স্থানটিকে নিরিবিলি হতে হবে।

স্বামী-স্ত্রী সহবাসের কিছু ইসলামিক নিয়ম কানুন

স্বামী-স্ত্রী সহবাসের গুরুত্বপূর্ণ কিছু ইসলামিক নিয়ম কানুন রয়েছে ইসলামিক নিয়ম কানুন গুলো মেনে সহবাস করা একান্ত জরুরি কারণ সহবাসের মাধ্যমে সন্তানের জন্ম হয় তাই সহবাস করার সময় অবশ্যই ইসলামিক নিয়ম কানুন মেনে চলতে হবে।

স্বামী-স্ত্রী সহবাসের পূর্বে অবশ্যই স্বামী-স্ত্রীকে পূর্ব প্রস্তুতি গ্রহণ করতে হবে পূর্বপ্রস্তুতি অনুযায়ী দুজন দুজনের মিলনের জন্য আগ্রহী হবে।

স্ত্রী সহবাসের ইসলামিক নিয়ম

আর পড়ুনঃ পাছা বা নিতম্বের মেদ কমানোর ঔষধ কিনতে  – এখনই কিনুন

স্বামী স্ত্রী মিলনের জন্য অবশ্য পূর্বনির্ধারিত সময়টিতে যাতে সহবাসের নিষিদ্ধ সময় টিনা থাকে সেটি অবশ্যই লক্ষ্য রাখতে হবে।

স্বামী-স্ত্রী সহবাসের সময় স্বামী-স্ত্রী দুজনেই সৌগন্ধ জাতীয় আতর কিংবা সুগন্ধ জাতীয় পদার্থ ব্যবহার করতে পারে যাতে পরিবেশটি মনোরম আনন্দময় পূর্ণ হয়ে ওঠে।

স্বামী-স্ত্রী সহবাসের সময় একে অপরের প্রতি যতোটা আন্তরিক হওয়া যায় ঠিক ততটাই আন্তরিক হওয়া উচিত এতে দুজনের প্রতি ভালোবাসা বৃদ্ধি পাবে।

স্বামী স্ত্রীর সহবাসের সময় অবশ্যই ইসলামিক নিয়মকানুনগুলো আপনাকে মেনে চলতে হবে অনেকেই মনে করে স্বামী স্ত্রীর সহবাসের সময় স্ত্রীর যৌনাঙ্গ চোষা যাবে না তবে এ বিষয়টি আপনাকে অবশ্যই খেয়াল রাখতে হবে।

স্বামী স্ত্রী সহবাসের সময় স্বামী স্ত্রীর দুধ খেতে পারবে না অনেক সময় স্বামী স্ত্রীর দুধ মুখে নিয়ে চোষা সময় ভুলবশত দ্রুত চলে যায় তৎক্ষণাৎ ফেলে দিতে হবে।

স্বামী স্ত্রী সহবাসের সময় স্বামী স্ত্রীর যৌনাঙ্গ দিকে না তাকানোই সবচাইতে ভালো তাই স্বামী স্ত্রী সহবাসের সময় স্ত্রীর যৌনাঙ্গ দিকে দৃষ্টিপাত না করাই উত্তম।

স্বামী স্ত্রী সহবাসের সময় অবশ্যই স্ত্রীকে পরিপূর্ণ তৃপ্তি করতে হবে আবার স্বামীর প্রতি স্ত্রীর পরিপূর্ণ আনন্দ দিতে হবে।

স্বামী স্ত্রী সহবাসের সময় স্ত্রী স্বামীর উপরে উঠে সহবাস করতে পারবে এ বিষয়ে তেমন কোনো নিষেধাজ্ঞা পাওয়া যায়নি তাই যেকোন পজিশন থেকে স্বামী স্ত্রী সহবাস করতে পারবে।

স্ত্রী সহবাসের ইসলামিক নিয়ম

আরো পড়ুনঃ ২০ মিনিট সেক্স করার মেজিক কনডম কিনতে ক্লিক করুন – এখনই কিনুন

স্বামী-স্ত্রী শুয়ে স্ত্রী স্বামীর উপরে উঠে কিংবা স্বামী স্ত্রীর উপরে উঠে বা স্বামী স্ত্রী পাশাপাশি সহবাস করতে পারবে এ বিষয়ে কোনো নিষেধাজ্ঞা পাওয়া যায়নি।।

স্বামী-স্ত্রী সহবাসের সময় স্বামী স্ত্রীর পায়ুপথে সহবাস করতে পারবে না অর্থাৎ স্ত্রীর পিছন দিক দিয়ে সহবাস করতে পারবে না।

স্বামী স্ত্রী সহবাসের পর অবশ্যই স্বামী স্ত্রীকে পরিপূর্ণ পাক পবিত্র হতে হবে।

স্বামী স্ত্রী সহবাসের ইসলামিক নিয়ম

স্বামী-স্ত্রী সহবাসের কতিপয় ইসলামিক নিয়ম এবং স্বামী স্ত্রী সহবাসের কতিপয় নিয়ম সম্পর্কে আর্টিকেলটির উপরের অংশে আমরা বিশদভাবে আলোচনা রেখেছি আশা করি আপনি আর্টিকেলটির উপরের অংশ থেকে স্বামী স্ত্রী সহবাসের ইসলামিক নিয়ম গুলো দেখে নিবেন।

আরও পড়ুন:  সানি লিওনের এক্সপ্রেস ভিডিও

আরও পড়ুন: চেহারা সুন্দর করার দোয়া

স্বামী স্ত্রী সহবাসের ইসলামিক নিয়ম আমরা যেগুলো তুলে ধরেছি এর বাহিরেও অনেক নিয়ম থাকতে পারে আপনি ইন্টারনেট থেকে সমস্ত নিয়মকানুন গুলো দেখে নিতে পারেন অথবা আপনার নিকটস্থ যেকোন ইসলামী বড়দের কাছ থেকেও আপনি এ বিষয়ে জেনে নিতে পারেন।

স্ত্রী সহবাসের দোয়া

بِسْمِ اللّهِ اللّهُمَّ جَنِّبْنَا الشَّيْطَانَ وَ جَنِّبِ الشَّيْطَانَ مَا رَزَقْتَنَا

উচ্চারণ : বিসমিল্লাহি আল্লাহুম্মা জান্নিবনাশ শায়ত্বানা ওয়া জান্নিবিশ শায়ত্বানা মা রাযাক্বতানা।

অর্থ : ‘হে আল্লাহ! তোমার নামে আরম্ভ করছি, তুমি আমাদের নিকট হতে শয়তানকে দূরে রাখ। আমাদের এ মিলনের ফলে যে সন্তান দান করবে, তা হতেও শয়তানকে দূরে রাখ।’

স্ত্রী সহবাসের পর ফজরের নামাজ

স্বামী-স্ত্রী সহবাসের পর অবশ্যই পাক-পবিত্র হয়ে ফজরের নামাজ আদায় করতে হবে ফজরের নামাজ আদায় করার জন্য স্বামী স্ত্রীকে অবশ্যই পাক পবিত্র হতে হবে, স্বামী স্ত্রী সহবাসের পর গোসল ফরজ হয় তাই দুজনেই ফরজ গোসল করে নিতে হবে।

আরও পড়ুন: ভার্জিন মেয়ে চেনার উপায় ছবি সহ

আরও পড়ুন: মালয়েশিয়া টু বাংলাদেশ বিমান ভাড়া কত

স্বামী স্ত্রী সহবাসের জন্য আদর্শ সময় কখন এরকম কোন নির্দিষ্ট তথ্য পাওয়া যায়নি তবে স্বামী-স্ত্রী সহবাসের কিছু নিষিদ্ধ সময় রয়েছে এই নিষিদ্ধ সময় গুলো আপনাকে অবশ্যই খেয়াল রাখতে হবে।

স্ত্রী সহবাসের সঠিক নিয়ম

স্বামী স্ত্রী সহবাসের সঠিক নিয়ম হচ্ছে দুজনে এমন একটি নিরিবিলি পরিবেশে শরীয়াতে সমস্ত নিয়মকানুন মেনে সঠিকভাবে দুজনের সহবাস কার্যক্রম পরিচালনা করবে। স্বামী স্ত্রী সহবাসের সময় কিভাবে সহবাস করবে সে সম্পর্কে।

সহবাসের পদ্ধতি সহবাসের পজিশন স্বামী-স্ত্রী মিলে ঠিক করে নেবে তবে ভুলবশত স্ত্রীর পিছন দিক দিয়ে যৌন সহবাস করা যাবে না তেমনি ভুলবশত স্ত্রীর দুধ পান করা যাবে না বা স্ত্রীর দুধ খাওয়া যাবে না।

স্ত্রী সহবাসের সঠিক সময় কখন

একটি দিন সাধারণত 24 ঘন্টায় হয়ে থাকে তাই দিনের কোন সময় স্বামী স্ত্রী সহবাস করতে হবে দিনের কোন সময় স্বামী স্ত্রী সহবাস করা উচিত এ সম্পর্কে সঠিক কোনো তথ্য বা সঠিক কোনো নিয়ম নেই।

আরও পড়ুন: সর্দির ট্যাবলেট ১০ টি ভালো ঔষধ

আরও পড়ুন: মাথা ব্যথার ১০ টি ঔষধের নামের তালিকা

স্ত্রীর সহবাসের নিষিদ্ধ সময় গুলো ব্যতীত সমস্ত সময় সহবাস করা যাবে তবে সহবাসের স্থানটি অবশ্যই নিরিবিলি হওয়া উচিত সহবাসের পূর্বে অবশ্যই স্বামী-স্ত্রীকে সঠিকভাবে সহবাসের নিয়ম কানুন মেনে নেয়া উচিত।

স্ত্রী সহবাসের দোয়া আরবি

প্রিয় পাঠক আমাদের আর্টিকেলটিতে আমরা যে সকল তথ্য তুলে ধরেছি আমাদের তথ্যগুলো সম্পর্কে আপনার যদি কোন প্রশ্ন থাকে জিজ্ঞাসা থাকে সেটি কমেন্টের মাধ্যমে আমাদেরকে লিখে জানিয়ে দিতে পারেন।

আরও পড়ুন: বড় ভাইকে জন্মদিনের শুভেচ্ছা ? বড় ভাইকে জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস

আরও পড়ুন: লিংগ মোটা করার উপায়

আমাদের আর্টিকেল গুলোতে আমরা সব সময় আপনাদের মূল্যবান প্রশ্নের উত্তরগুলো কিংবা আপনাদের মূল্যবান পরামর্শ পাওয়ার জন্য উদগ্রীব হয়ে থাকি।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments

x
error: Content is protected !!