Tuesday, August 16, 2022
HomeUncategorizedহরিণী যোনি মেয়েরা কেমন

হরিণী যোনি মেয়েরা কেমন

নারীরা সাধারণ নিজের প্রতি খুবই যত্নশীল হয়। চুল, ত্বক ভালো রাখতে রূপচর্চা ও স্লিম থাকেন ব্যায়ামও করে থাকেন হরিণী যোনি । তবে অনেক নারী পিরিয়ডের সময় ও হরিণী যোনি চেনার উপায় এমনি সময়গুলোতে যোনির তেমন যত্ন নেন না।

অনলাইনে ছেলেদের ও মেয়েদের যাবতীয় পার্সোনাল ও গোপনীয় পণ্যসামগ্রী সহ নিত্যপ্রয়োজনীয় পণ্য কসমেটিক সামগ্রী দেশের সবচেয়ে কম দামে ক্রয় করতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইট Www.gazivai.com

আরো পড়নঃ কাটা দাগ –  সিজারের কাটা দাগ দূর করার ক্রিম

আরো পড়ুনঃ মেয়েদের ব্রা মাত্র ৫৫ টাকা থেকে শুরু

হরিণী যোনি


হরিণ যোনি:- আপনি এটা কে হরিণী যোনি ও বলতে পারেন। কথায় আছে এইরকম যোনিধারী মেয়েদের চরিত্র ও ভালো হয়। এরা অল্পতেই অনেক খুশি হয়ে যায় এবং এটিই যৌন চাহিদা ও খুব কম হয়। ৬) ছোট যোনি বা সূক্ষ্ম যোনিও বলতে পারেন।

মনে রাখবেন এটি নারী দেহের বিশেষ একটি অঙ্গ। যোনি সংক্রমণের জেরে নারীরা অসুস্থ হয়ে পড়তে পারেন।

হরিণী যোনি কি

হরিণী যোনি কি

আসুন আজ আমরা জেনে নেই নারী বিশেষ অঙ্গের যত্ন কিভাবে নিবে
পরিষ্কার রাখুন প্রতিদিন গোসল করার সময় ভাল করে যোনি ধুয়ে নিন। পরিষ্কার পানি ব্যবহার করবেন। চাইলে ভি-ওয়াশ জাতীয় লোশন ব্যবহার করতে পারেন। পরে নরম তোয়ালে বা টিস্যু দিয়ে মুছে নেবেন। খসখসে কাপড় ব্যবহার করবেন না।

আরো পরুনঃ অপু বিশ্বাসের মোবাইল নাম্বার

আরো পরুনঃ লম্বা হওয়ার উপায়: মাত্র দিনে লম্বা হবেন

হরিণী যোনি চেনার উপায়

১) শুষ্ক যোনি:-এটি এক ধরনের যোনি যেটা সবসময় ড্রাই থাকে। এটি সহজে ব্যবহার করা যায় না,যখন আপনি এমন টাইপ এর যোনিতে যৌনসঙ্গম করতে চাইবেন আপনাকে অবশ্যই লুব্রিক্যান্ট বা পিচ্ছিল কারক পদার্থ ব্যবহার করতে হবে। লুব্রিকেন্ট ছাড়া এটাতে যৌনসঙ্গম করাটা অনেক কষ্টের হবে। ২) আঁটো যোনি:- একে টাইট যোনি বা কুমারী যোনিও বলতে পারেন।

সুতির অন্তর্বাস
গরমে যোনি খুব ঘামে। ঘাম জমে ব্যাকটেরিয়ার জন্ম হয় এবং যোনিতে সংক্রমণ হওয়ার ভয় থাকে। এই সমস্যা এড়াতে সুতির অন্তর্বাস ব্যবহার করতে পারেন।


হরিণী যোনি কেমন

বডি স্প্রে: যোনির স্বাভাবিক একটা গন্ধ রয়েছে। এই গন্ধ ঢাকতে ডিও বা বডি স্প্রে ব্যবহার করবেন না। এর ফলে যোনির ত্বক লাল হয়ে ফুলে উঠতে পারে এবং চুলকুনি হতে পারে।

আরো পড়ুনঃ মেয়েদের স্তন বড় করার ঔষধ

আরো পড়ুনঃ মেয়েদের স্তন টাইট করার ক্রিম

খাবার
আপেল, অ্যামন্ড, অ্যাভোকাডো, দই ইত্যাদি খেলে যোনিতে সংক্রমণ কম হয়। পাশাপাশি, সারাদিনে প্রচুর পরিমাণ পানি পান করতে হবে। ভাজাভুজি, বাইরের মশলাদার খাবার, জাঙ্ক ফুড এড়িয়ে চলুন।

ডিসচার্জ
যোনি থেকে সাদা পানির মতো বা হালকা হলুদ রঙের ডিসচার্জ হওয়া স্বাভাবিক। যোনির ভিতর জমে থাকা জীবাণু এই উপায়ে শরীর বাইরে বের করে দেয়। কিন্তু, যদি অন্য রঙের ডিসচার্জ হয়, যদি তা ঘন আঠার মতো চটচটে হয়, সাথে তীব্র দুর্গন্ধ থাকে কিংবা যন্ত্রণা হয়, তা হলে অবশ্যই ডাক্তার দেখান।

হরিণী যোনি চেনার উপায়

শারীরিক সম্পর্ক
শরীরিক সম্পর্কের সময় কনডম ব্যবহার করা ভালো। কনডম বিভিন্ন যৌনরোগও প্রতিরোধ করে। এছাড়া শরীরিক সম্পর্কের পরবর্তী সময়ে যোনি পরিষ্কার রাখুন।

আরো পড়ুনঃ  পুরুষের লিঙ্গ – দোন ১-২ ইঞ্চি লম্বা করার আধুনিক ঔষধ

আরো পড়ুনঃ টাইটান জেল পুরুষের লিঙ্গদোন ইঞ্চি পর্যন্ত বড় মোটা করে

প্যাড বদলান
পিরিয়ডের সময় দিনে অন্তত ৩ থেকে ৪ বার প্যাড বদলান। পিরিয়ডের সময় ব্যাকটেরিয়া সংক্রমণের ভয় বেশি থাকে। সারাদিন একটা প্যাড পরে থাকলে ভিজে জায়গায় ব্যাকটেরিয়া বাসা বাঁধতে পারে।

ট্রিম বা শেভ করুন
যোনির চুল বড় হয়ে গেলে ট্রিম করে ফেলুন বা শেভ করুন। এর ফলে যোনি পরিষ্কার রাখতে সুবিধা হবে, সংক্রমণের আশঙ্কাও কমবে। কিন্তু, এখানে কোনো হেয়ার রিমুভিং ক্রিম ব্যবহার করবেন না।

অনেকদিন ধরে যোনিতে চুলকানি বা ব্যথা হলে, ঘন আঠার মতো চটচটে ডিসচার্জ বেরোলে, কোনও স্ফীতি দেখা দিলে দেরি না করে ডাক্তারের পরামর্শ নিন।

যুক্ত হোন আমাদের ইউটিউব চ্যানেলে এখানে ক্লিক করুন। এবং আমাদের সাথে যুক্ত থাকুন ফেইজবুক পেইজে এখানে ক্লিক করে।

আরো পরুনঃ মেয়েদের চেহারা সুন্দর করার ক্রিম

আরো পড়ুনঃ ছেলেদের সু জুতা মাত্র ৩৯৯ টাকা

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments

Maral gel
Maral gel
x
error: Content is protected !!