১ কেজি চিনির দাম কত

১ কেজি চিনির দাম কত

১ কেজি চিনির দাম কত আমাদের প্রতি দিনকার খাদ্যতালিকায় চিনি তৈরি খাবার রয়েছে আর চিনি তৈরি খাদ্য আমরা সকলেই কম বেশি খেয়ে থাকে তবে এই খাবারগুলো যারা উৎপাদন করে থাকেন তাদের জন্য তিনি অত্যন্ত জরুরি আর অনেকেই চেনের দাম সম্পর্কে জানার চেষ্টা করে থাকেন বা আগ্রহ প্রকাশ করে থাকেন।

সাধারণত খোলাবাজারে এক কেজি চিনি 80 থেকে 100 টাকার মধ্যে কিনতে পাওয়া যায় তবে এই দাম বাজারদরের সাথে ওঠা-নামা করে তবে বর্তমান দাম 1 কেজি চিনি 80 থেকে 85 টাকা পর্যন্ত তবে কখনো ফিরে 100 টাকা পর্যন্ত হয়ে যায়।

আরও পড়ুন: চেহারা সুন্দর করার দোয়া

আরও পড়ুন: লম্বা হওয়ার দোয়া, যে দোয়ার মাধ্যমে লম্বা হওয়া যায়

১ কেজি চিনির দাম কত

বর্তমানে সকল প্রোডাক্ট এর দাম বৃদ্ধি থাকার কারণে চিনির দাম তুলনামূলকভাবে অনেক বেশি তবে আপনি যদি একজন পাইকারি বিক্রেতা হয়ে থাকেন তাহলে আপনি 1 কেজি চিনি কত দামী কিনবেন সে সম্পর্কে সঠিক জানতে আজকের চিনির বাজার দর জানতে হলে আপনাকে চীনের উৎপাদকদের সাথে আলোচনা করতে হবে।

১ কেজি চিনির দাম কত

বাংলাদেশের অনেক চিনিকল মালিক হয়েছেন যারা চিনি উৎপাদন করে সেগুলো বাজারে বিক্রি করে থাকেন আবার অনেক আমদানিকারক রয়েছেন যারা চিনি আমদানি করে বাজারে বিক্রি করে থাকেন।

আরও পড়ুন: মাথা ব্যথার ১০ টি ঔষধের নাম ও দাম

আরও পড়ুন: কাশির ১০ টি ঔষধের নাম ও দাম শিশু ও বয়স্কদের

আপনি পাইকার হলে বা আপনি পাইকারি দামে কিনতে চাইলে ঢাকার চকবাজারের মৌলভীবাজার থেকে আপনি দাম জেনে নিতে পারেন চট্টগ্রামের আপনি আসাদগঞ্জ খাতুনগঞ্জের পাইকারি বাজার গুলো থেকে চিনির বাজার দর চিনে নিতে পারেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *