Home ঔষধ ২ মাসের বাচ্চা নষ্ট করার ট্যাবলেট এর নাম

২ মাসের বাচ্চা নষ্ট করার ট্যাবলেট এর নাম

0
48
২ মাসের বাচ্চা নষ্ট করার ট্যাবলেট এর নাম
২ মাসের বাচ্চা নষ্ট করার ট্যাবলেট এর নাম

Janbobd.net ও( গাজী ভাই ডট কম) এর পক্ষ থেকে আজকের আর্টিকেলটিতে ২ মাসের বাচ্চা নষ্ট করার ট্যাবলেট এর নাম সম্পর্কে কথা বলব : ২ মাসের বাচ্চা নষ্ট করার ট্যাবলেট এর নাম ? এই সম্পর্কে আমরা বিস্তারিত জানব এবং বিস্তারিত আলোচনা করবো যদি আপনাদের কোন মতামত থাকে তাহলে কমেন্ট করে জানিয়ে দিবেন আমাদের.। তো চলুন বন্ধুরা আর দেরি না করে এক্ষুনি শুরু করা যাক ২ মাসের বাচ্চা নষ্ট করার ট্যাবলেট সম্পর্কে আলোচনা।

২ মাসের বাচ্চা নষ্ট করার ট্যাবলেট এর নাম

সরাসরি অর্ডার করতে ফোন করুন- 01751358525
সরাসরি কিনতে ক্লিক করুন –এখনই কিনুন

অনলাইনে ছেলেদের ও মেয়েদের যাবতীয় পার্সোনাল ও গোপনীয় পণ্যসামগ্রী সহ নিত্যপ্রয়োজনীয় পণ্য কসমেটিক সামগ্রী দেশের সবচেয়ে কম দামে ক্রয় করতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইট Gazivai.com

২ মাসের বাচ্চা নষ্ট করার ট্যাবলেট এর নাম

এমন কোনো ওষুধ আসে কি যেটা খেলে ১মাস ১৫ দিন বা ২ মাস এর বাচ্চা নষ্ট করা যাবে ) এই বাচ্চা নষ্ট করা যাবে কোনো প্রকার শারীরিক ক্ষতি ছাড়া (কম ক্ষতি হলে ও চলবে) । আর ওষুধটা কিভাবে ব্যবহার করতে হবে সেটা একটু দয়াকরে বুজিয়ে বলবেন।

২ মাসের বাচ্চা নষ্ট করার ট্যাবলেট এর নাম

বাচ্চা নষ্ট করার ট্যাবলেট খাওয়ার নিয়ম: মিফটোন ট্যাবলেট টি গ্রহনের ২৪ থেকে ৪৮ ঘন্টা পর মিসোটোল ট্যাবলেট গাল ও মাড়ির মাঝে অথবা জিহ্বার নিচে রাখতে হবে। যা গর্ভশয়কে সংকুচিত করে এবং এর মধ্যকার উুপাদান সমুহ বের করে গর্ভপাত ঘটায়। আর এই কাজের জন্য মিসোটোলই আদর্শ মেডিসিন, কেনোনা এটা খুবই কার্যকর,নিরাপদ,সুলভ এবং সহজ প্রাপ্য। বাচ্চা নষ্ট করার ঔষধ কী?

বাজার থেকে MM Kit কিনে এনে সেটা খেয়ে দুই মাস বয়স পর্যন্ত বাচ্চা নষ্ট করতে পারবেন যার দাম ৪০০-৫০০ তাকা পর্যন্ত হয়ে থাকে। ব্যবহার বিধি প্যাকেটের গায়ে লেখা আছে। তবে একটা কথা, ঔষধ সেবন করলে অনেক রক্তক্ষরণ হবে। আর রক্ত বন্ধ না হলে বিপদ হতে পারে। এজন্য অবশ্যই একজন স্থানীয় ডাঃ এর তত্ত্বাবধানে থেকে এই ঔষধ সেবন করতে হবে। একা একা সেবন করা মোটেই ঠিক নয়।

গর্ভপাতের পর নারীদের শরীর নরমাল ডেলিভারির মতোই আচরণ করে থাকে। এসময় প্রজনন হরমোনের হ্রাসবৃদ্ধি হয়। এর ফলে দুয়েক দিন বমিভাব, সপ্তাহখানেক তলপেটে ব্যথা, দুই সপ্তাহ থেকে মাসখানেক প্রজনন অঙ্গে রক্তক্ষরণ, কয়েক সপ্তাহ বিষণ্নতা এবং গর্ভাবস্থার স্থায়িত্ব চার সপ্তাহের বেশি হলে স্তনে দুধও আসতে পারে 15 মাস এর বাচ্চা নষ্ট করার ঔষধ এর নাম কি? গত ১৮-২০ দিন আগে আমি আমার স্বামীর সাথে সহবাস করেছিলামা কিন্তু এই মাসে আমার মাসিক এর তা্রখ ২ দিন অতিবাহিত হয়ে গেছে আমার মাসিক হচ্ছে না। যদি আমি পেগনেট হই তাহলে কোন ঔষধটা খাব। যা খেলে বাচ্চা হবে না এবং দুই তিন দিন এর মধ্যে মাসিক হবে ।দয়া করে ভাল ঔষধটার নাম।

আরো পড়ুনঃ মেয়েদের স্তন – দুধ ছোট টাইট করার ক্রিম কিনতে ক্লিক –  এখনই কিনুন

আরো পড়ুনঃ মেয়েদের স্তন – দুধ বড় টাইট করার ক্রিম কিনতে ক্লিক- এখনই কিনুন

আরো পড়ুনঃ মেয়েদের যোনি টাইট করার ক্রিম কিনতে ক্লিক- এখনই কিনুন

আরো পড়ুনঃ গোপনাঙ্গ ফর্সা করার ক্রিম কিনতে ক্লিক- এখনই কিনুন

NO COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

x
error: Content is protected !!