ওমান ১ টাকা বাংলাদেশের কত টাকা

ওমান ১ টাকা বাংলাদেশের কত টাকা

সম্মানিত পাঠক গন আশা করি সবাই ভাল আছেন আজ আপনাদের সাথে কথা বলবো।ওমান ১ টাকা বাংলাদেশের কত টাকা নিয়ে।যেমনঃ ওমান ১ টাকা বাংলাদেশের কত টাকা?সৌদি ১ টাকা বাংলাদেশের কত টাকা?আমেরিকা ১ টাকা বাংলাদেশের কত টাকা?মালয়েশিয়া ১ টাকা বাংলাদেশের কত টাকা ২০২০? কুয়েত ১ টাকা বাংলাদেশের কত টাকা? কাতার ১ টাকা বাংলাদেশের কত টাকা?
ওমানের ১০০ পয়সা বাংলাদেশের কত টাকা? ইত্যাদি সম্পর্কে বলুন বন্ধুরা আমরা আমাদের মূল আলোচনায় চলে যাই।

অনলাইনে ছেলেদের ও মেয়েদের যাবতীয় পার্সোনাল ও গোপনীয় পণ্যসামগ্রী সহ নিত্যপ্রয়োজনীয় পণ্য কসমেটিক সামগ্রী দেশের সবচেয়ে কম দামে ক্রয় করতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইট gazivai.com

janbobd.net
janbobd.net

আরো পড়ুনঃ মোটা হতে ইন্ডিয়ান বডি বিল্ডো কিনতে ক্লিক- এখনই কিনুন

1 ওমানি রিয়াল আজ ইউরোপীয় ব্যাংকের 223.64 বাংলাদেশ টাকা সমান। 1 ওমানি রিয়াল 0.38 বাংলাদেশ টাকা ইউরোপের ব্যাঙ্কে আজ ব্যয়বহুল হয়ে উঠেছে। ইউরোপ অনুসারে ওমানি রিয়াল বিনিময় হার বাংলাদেশ টাকা এর বিপরীতে চলছে। 1 ওমানি রিয়াল এর জন্য এখন আপনাকে একটি ইউরোপীয় ব্যাংকের হারে 223.64 বাংলাদেশ টাকা প্রদান করতে হবে।

ওমানের ১ টাকা বাংলাদেশের ২২২ টাকা ৫০ পয়সা।

ওমানের এক টাকা বাংলাদেশের কত টাকা
ওমানের ১ টাকা বাংলাদেশের কত টাকা

ওমানের ১ টাকা বাংলাদেশের ২২২ টাকা ৫০ পয়সা।

ওমানের ১০০ টাকা বাংলাদেশের ২২,২৫০ টাকা।

ওমান ১ টাকা বাংলাদেশের কত টাকা

janbobd.net
janbobd.net

আরো পড়ুনঃ ছেলেদের টাইটান জেল সরাসরি কিনতে ক্লিক-এখনই কিনুন

ওমানের রিয়াল

ওমানি ১ রিয়ালকে ১০০০ বাইসায় ভাগ করা হয়। অর্থাৎ ১০০০ বাইসায় সমান ১ রিয়াল।

ওমান ১ টাকা বাংলাদেশের কত টাকা

ওমানের পয়সা

ওমানের একশত টাকা বাংলাদেশের কত টাকা
ওমানের ১০০ বাইসায়
৫, ১০, ২৫, এবং ৫০ বাইসার কয়েন, ১০০ এবং ২০০ বাইসার নোট পাওয়া যায়।

ওমানের রিয়াল বা টাকা

ওমানে বর্তমানে 1/2, 1, 5, 10, 20 এবং 50 রিয়ালের নোট প্রচলিত আছে।

সৌদি ১ টাকা বাংলাদেশের কত টাকা

সৌদি রিয়াল রেট বাংলাদেশ
সৌদি রিয়াল বাংলাদেশি টাকা
1 রিয়াল 22.95 টাকা
10 রিয়াল 229.5 টাকা
100 রিয়াল 2295 টাকা
1000 রিয়াল 22950 টাকা

janbobd.net
janbobd.net

পৃথিবীর অন্য উল্লেখযোগ্য দেশের মধ্যে সৌদি আরব ব্যবসা এবং কর্মের দিক দিয়ে সবার আগে এগিয়ে ! বাংলাদেশি শ্রমিক এবং ভারতীয়রা সৌদি আরব কর্মের সন্ধানে অনেকেই সৌদি আরব গিয়ে থাকে ! এবং তারা যখন দেশে টাকা পাঠায় তখন অবশ্যই সৌদির রিয়াল রেট কত কি চলছে বর্তমান দিনে তা জেনে নেয়া দরকার ! সৌদি রিয়াল রেট বাংলাদেশ ! বন্ধুরা আজকে আমি আপনাদের জানিয়ে দেবো আজ বর্তমান বাংলাদেশের সৌদির রিয়াল রেট কত কিছুর প্রতি 1 রিয়াল প্রতি 10 রিয়াল প্রতি 100 রিয়াল ও প্রতি 1000 রিয়াল বাংলাদেশি টাকায় কত তা সম্পূর্ণ আপনাদের জানিয়ে দেবো ! এছাড়াও বন্ধুরা আপনাদের শেষে কিছু গুরুত্বপূর্ণ কথা জানাবো তো বন্ধুরা আপনাদের কাছে অনুরোধ করব এই পোস্টটি সম্পূর্ণ পড়বেন এবং বন্ধু-বান্ধবদের সাথে শেয়ার করুন!

আমেরিকা ১ টাকা বাংলাদেশের কত টাকা

আমেরিকান ডলার আমাদের দেশে ১ টাকা সমান প্রায় ৮৫ টাকা। … প্রত্যেকটি কারেন্সির একটা তিন-অক্ষরের সিম্বল আছে, টাকার যেমন BDR, আমেরিকান ডলারের USD, ইউরোর EUR ইত্যাদি।

মালয়েশিয়া ১ টাকা বাংলাদেশের কত টাকা ২০২০

মালয়েশিয়া রিংগিত (পূর্বে মালয়েশিয়ান ডলার) হ’ল মালয়েশিয়ার মুদ্রা। এটি ১০০ সেন্টে বিভক্ত। এর মুদ্রার কোডটি এমওয়াইআর যা রিংগিত ব্যাংক নেগারা মালয়েশিয়া জারি করে।

রিংগিত অর্থ মালয়ে ভাষাতে ‘জেগড’, যা প্রকৃতপক্ষে ১৬ ও ১৭ শতকের পর্তুগিজ উপনিবেশের সময় রৌপ্য-নির্দেশিত স্প্যানিশ ডলারের জন্য প্রচলিত শব্দ ছিল। সিঙ্গাপুর ডলার এবং ব্রুনাই ডলারকে মালয়েতে রিংগিটও বলা হয়। এভাবে মালয়েশিয়ার রিংগিত, আরএম এর অফিশিয়াল কোড শব্দ ব্যবহার করে।

রিংগিত এবং সেন শব্দগুলি ১৯৭৫ সালের আগস্টে আনুষ্ঠানিকভাবে গৃহীত হয়েছিল। এর আগে ডলার এবং সেন্ট সরকারীভাবে ইংরেজিতে ব্যবহৃত হত এবং মালেতে রিংজিট এবং সেন ব্যবহৃত হত এবং এই শব্দগুলি আজও দেশের কিছু অংশে ব্যবহৃত হচ্ছে।

মালাই রিংগিত বাংলা টাকা রেট


মালয়েশিয়ান ১ রিংগিত ২০ টাকা ৪৪ পয়সা।

কুয়েত ১ টাকা বাংলাদেশের কত টাকা

কুয়েতের মুদ্রার মান পৃথিবীর যেকোনো দেশের মুদ্রার মানের চাইতে বেশি। এক দিনার যেখানে 3.32 মার্কিন ডলারের সমান।কুয়েতের এক টাকা বাংলাদেশের কত টাকা –

আপনি ভুলবশতো হয়তো কুয়েতের ১ টাকা লিখেছেন এখানে টাকা নয় দিনার হবে। ১ কুয়েতি দিনার =২৮০.৭১ বাংলাদেশী টাকা।

1 কুয়েতি দিনার equals
284.75 বাংলাদেশী টাকা

১ কুয়েতি দিনার = ২৮০ টাকা (প্রায়)

অর্থের মূল্যের দিক থেকে পৃথিবীতে সবচাইতে কম মান ভিয়েতনামের টাকার। ভিয়েতনামে 271 টাকার সমান হচ্ছে বাংলাদেশি ১ টাকা। মানে আপনি যদি ভিয়েতনামে 271 টাকা দিয়ে বাংলাদেশে পণ্য কিনতে চান তাহলে বাংলাদেশি টাকার ১ টাকার সমপরিমাণ পণ্য কিনতে পারবেন।

কাতার ১ টাকা বাংলাদেশের কত টাকা

প্রবাসী ভাইরা, হুন্ডি এটা অবৈধ পন্থা এই পথে টাকা পাঠাবেন না। আপনারা ব্যাংকের মধ্যমে বাংলাদেশে টাকা পাঠান এতে আপনার টাকার গ্যারান্টি আছে, বাংলাদেশের রেমিটেন্স বাড়বে দেশের উপকার হবে।

SAR (কাতারি রিয়াল রেট) ১ = ২৩.০৬৳

ওমানের ১০০ পয়সা বাংলাদেশের কত টাকা

ওমানী ১০০ baisa সমান বাংলাদেশের ২১ টাকা ৭৯ পয়সা।

ওমানি ১ রিয়ালকে ১০০০ বাইসায় ভাগ করা হয়। অর্থাৎ ১০০০ বাইসায় সমান ১ রিয়াল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *