ক্রাশ খাওয়া মানে কি

ক্রাশ খাওয়া মানে কি। ক্রাশ খাওয়া এর মানে কি। ক্রাশ খাওয়া মানে কি।

প্রিয় পাঠক আজকের আর্টিকেলটিতে আমরা আলোচনা করব, ক্রাশ খাওয়া মানে কি। ক্রাশ খাওয়া মানে হল হঠাৎ দেখে কাউকে ভালো লেগে যাওয়া,কারো চেহারা বারবার চোখে ভাসা, তার সাথে কথা বলার ইচ্ছা পোষণ করাই হলো ক্রাশ। তো চলুন কথা না বাড়িয়ে ক্রাশ খাওয়া মানে কি এ সম্পর্কে বিস্তারিত তথ্য জেনে নেয়া যাক।

আরও পড়ুন:  সানি লিওনের এক্সপ্রেস ভিডিও

আরও পড়ুন: ভার্জিন মেয়ে চেনার উপায় ছবি সহ

ক্রাশ খাওয়া মানে কি

ক্রাশ খাবার জন্যে শুধু চেহারা বা কোন আচরণ বা নিছক একটি মিষ্টি হাসিই যথেষ্ট। কেউ গুডলুকিং তাই তাকে ভালো লাগে, অথবা কারও কথা বলার ভঙ্গিতে আপনি ক্রাশ খেতে পারেন। এটাই হলো ক্রাশ।

ক্রাশ খাওয়া মানে কি

ক্রাশ খাওয়া মোটেও অন্যায় না, আমরা তো মানুষ রোবট নই? মানুষেরই তো মানুষকে ভালো লাগবে, এটা কোন খারাপ ব্যাপার না, যতক্ষন না আপনি ঐ মানুষটাকে বিরক্ত করছেন।

ক্রাশ খাওয়া এর মানে কি

আচ্ছা শুধু কি চেহারা দেখেই মানুষ ক্রাশ খায় না আমার কাছে তো মনে হয় শুধু চেহারা নয় কিছু কিছু গুণ দেখেও কারো উপর ক্রাশ খাওয়া যায়.. আমার ক্ষেত্রেও তার ব্যতিক্রম হয়নি..

তোমার যে চেহারা খারাপ তা আমি বলছিনা তবে তোমার অন্যান্য গুণ আমাকে বেশি আকৃষ্ট করেছে.. যেকোনো জিনিসে বা যেকোনো কাজে যদি তোমার নাম জুড়ে থাকে তাহলে সেটাই আমার ভালো লাগে হোক সেটা ভালো কিংবা মন্দ কাজ..

ক্রাশ খাওয়া মানে কি

ক্রাশ খাওয়া মানে কি

তোমাকে ফার্স্ট কখন কিভাবে কোথায় দেখেছি সেটা আমার মনে নেই কারণ আমিতো ধীরে ধীরে তোমার উপর ক্রাশ খেয়েছি.. সবসময় তোমাকে দেখার জন্য মনের ভিতর যে ঝড় উঠে তা ভাষায় ব্যক্ত করা সম্ভব নয়.. নিজের অজানাতেই চোখ দুটো তোমাকে খুঁজে পাওয়ার আপ্রাণ চেষ্টা করে..

যখন তোমাকে দেখতে পাই তখন মনের ভিতর মৃদু হাওয়া বয়ে যায়, হৃদয়ের স্পন্দন বেড়ে যায়, মন যেনো বার বার তোমারই নাম জপ করে.. অদ্ভুত এক ভালোলাগা কাজ করে তখন.. তোমাকে দেখার তৃষ্ণা আমার কখনোই মেটেনি..

ক্রাশ খাওয়া মানে কি

চুপি চুপি আড়ালে তোমাকে দেখেছি বহুবার .. একটা কথা না বললেই নয় হাসলে তোমাকে অসম্ভব সুন্দর লাগে..।কখনো মুগ্ধ হয়ে তোমার পানে চেয়ে থাকতে পারিনি ভয় হয় যদি তুমি বুঝে ফেলো..

আমাদের থেকে ন্যায্যমূল্যে পণ্য কিনতে ভিজিট করুন gazivai.com ওয়েবসাইটে অথবা সরাসরি কিনতে ফোন করুন 01751358526 এই নাম্বারে।

আমরা সব সময় আমাদের আর্টিকেল গুলোতে সঠিক ধরনের প্রোডাক্ট সঠিক প্রশ্ন তুলে ধরার চেষ্টা করি . তাই আপনি কিন্তু খুব সহজে আমাদের আর্টিকেলগুলো কোথাকার প্রোডাক্ট গুলো এবং তথ্যগুলো সম্পর্কে আপনার যাবতীয় প্রশ্ন জিজ্ঞাসা গুলো লিখে জানিয়ে দিতে পারেন।

সব সময় সঠিক তথ্য উপস্থাপনের চেষ্টা করেন এবং সবসময় সঠিক তথ্য গুলো জানার এবং জানানোর চেষ্টা করুন আমাদের আর্টিকেলগুলো সম্পর্কে যাবতীয় প্রশ্ন জিজ্ঞাসা থাকলে সেটিও আমাদেরকে কমেন্টের মাধ্যমে জানিয়ে দিন।

আড়ুনঃ ওজন কমানোর  ইন্ডিয়ান ঔষধ কিনতে ক্লিক করুন – এখনই কিনুন

আরো পড়ুনঃ মোটা হওয়ার ইন্ডিয়ান গুড হেলথ কিনতে ক্লিক – এখনই কিনুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *