জাফরান তেল ব্যবহারের নিয়ম

অনলাইন শপ ( গাজী ভাই ডট কম) এর পক্ষ থেকে আজকের আর্টিকেলটিতে জাফরান তেল ব্যবহারের নিয়ম সম্পর্কে কথা বলব : জাফরান তেল ব্যবহারের নিয়ম ? এই সম্পর্কে আমরা বিস্তারিত জানব এবং বিস্তারিত আলোচনা করবো যদি আপনাদের কোন মতামত থাকে তাহলে কমেন্ট করে জানিয়ে দিবেন আমাদের। তো চলুন বন্ধুরা আর দেরি না করে এক্ষুনি শুরু করা যাক জাফরান তেল ব্যবহারের সম্পর্কে আলোচনা।

জাফরান তেল ব্যবহারের নিয়ম

সরাসরি অর্ডার করতে ফোন করুন- 01751358525
সরাসরি কিনতে ক্লিক করুন –এখনই কিনুন

অনলাইনে ছেলেদের ও মেয়েদের যাবতীয় পার্সোনাল ও গোপনীয় পণ্যসামগ্রী সহ নিত্যপ্রয়োজনীয় পণ্য কসমেটিক সামগ্রী দেশের সবচেয়ে কম দামে ক্রয় করতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইট Gazivai.com

জাফরান তেল ব্যবহারের নিয়ম

জাফরান হেয়ার অয়েল জাফরানের নির্যাসসহ ১০টি বিরল অসাধারন ভেষজ উপাদান দিয়ে তৈরী হয় যা চুলের জন্য খুবই কার্যকর। ভেষজ উপাদানের মধ্যে আয়রন এবং জিঙ্ক থাকে যা স্ক্যাল্পে অক্সিজেন প্রবাহ করে এবং নতুন টিস্যু তৈরি করে এবং চুল পড়া বন্ধ করে এবং চুল দ্রুত বাড়াতে সহায়তা করে।

এই ভেষজ উপাদানগুলি দ্রুত এবং সহজেই চুল এবং চুলের উপাদানগুলিতে প্রবেশ করে এবং চুল এবং মাথার ত্বকের প্রয়োজনীয় পুষ্টি সরবরাহ করে।এটি চুলকে ভেতর থেকে শক্ত করে, চুলে পুষ্টি সরবরাহ করে ফলে চুল পড়া বন্ধ হয়ে যায়।

জাফরান তেল ব্যবহারের নিয়ম

তাই চুল পড়া বন্ধ করতে এবং চুল সতেজ, ঘন, কাল ও উজ্জল করতে জাফরান হেয়ার অয়েল ব্যবহার করুন।

সপ্তাহে যেকোনো তিনদিন ঘুমোতে যাওয়ার আগে জাফরান হেয়ার অয়েল এর সাথে নারকেল তেল অথবা অলিভ অয়েল সামান্য গরম করে মাথার ত্বকে আলতোভাবে ম্যাসাজ করুন। আপনার চুলের গোঁড়া শক্ত হবে, চুলের গোঁড়ায় রক্ত সঞ্চালন বৃদ্ধি পাবে এবং চুল ঝরঝরে হবে।

বি:দ্র: নিয়ম করে চুলে তেল ব্যবহার করুন। কারণ তেল চুলের প্রয়োজনীয় পুষ্টি যোগায়। তেলের অভাবে চুল ভেঙ্গে যায় এবং চুল পড়া শুরু হয়।

ব্যবহারবিধি:

প্রথমে একটি স্টিলের বাটিতে জাফরানের তেল ঢেলে তার সাথে খানিকটা গোলমরিচ গুঁড়ো করে মিশিয়ে আপনি অল্প আঁচে চুলার নিচে গরম করুন। হালকা গরম হলে চুলের মধ্যে আপনি ভালোভাবে বিলি কেটে পুরো চুলে মিশিয়ে নিন। নিয়মিত এই তেল ব্যবহারের ফলে, বেশ অল্প সময়ের মধ্যে আপনি আপনার চুল থেকে খুশকির সমস্যা দূর করতে পারবেন।

চুলের আগা ফাটা সমস্যা সমাধানে আপনি ব্যবহার করতে পারেন জাফরান অয়েল। প্রথমে আপনি খানিকটা জাফরান অয়েলের সাথে অলিভ অয়েল মিশিয়ে আপনি আপনি চাইলে ব্যবহার করতে পারেন আপনার চুলের যত্নে। নিয়মিত এই উপায়ে জাফরান তেল ব্যবহারের ফলে আপনি খুব সহজে আপনার চুলের আগা ফাটা প্রতিরোধ করতে পারবেন।

চুল পড়ার হার কমাতে
জাফরান হেয়ার অয়েল আমাদের চুলের বৃদ্ধির ক্ষেত্রে বেশ উপকার করে থাকে। জাফরানের মধ্যে বিদ্যমান রয়েছে এন্টিঅক্সিডেন্ট নামক এমন এক ধরণের উপাদান যা আমাদের হেয়ার হেয়ার ফল রিডিউস করতে বেশ সাহায্য করে।

আরো পড়ুনঃ মেয়েদের স্তন – দুধ ছোট টাইট করার ক্রিম কিনতে ক্লিক –  এখনই কিনুন

আরো পড়ুনঃ মেয়েদের স্তন – দুধ বড় টাইট করার ক্রিম কিনতে ক্লিক- এখনই কিনুন

আরো পড়ুনঃ মেয়েদের যোনি টাইট করার ক্রিম কিনতে ক্লিক- এখনই কিনুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *