ডুমুর ফল কোথায় পাওয়া যাবে

ডুমুর ফল কোথায় পাওয়া যাবে

ডুমুর ফল কোথায় পাওয়া যাবে বাংলাদেশ এখনো বাণিজ্যিকভাবে তিন ফল বা ডুমুর ফলের চাষাবাদ শুরু হয়নি আমাদের দেশে আংশিকভাবে অনেকেই এই ফলটি চাষাবাদ করলেও এটি আমদানি করা হয়ে থাকে মধ্যপ্রাচ্যের দেশগুলো থেকে।

আরও পড়ুন: ভার্জিন মেয়ে চেনার উপায় ছবি সহ

আরও পড়ুন: চেহারা সুন্দর করার দোয়া

ডুমুর ফল কোথায় পাওয়া যাবে

আপনি আপনার নিকটস্থ ফলের দোকান গুলোতে ডুমুর ফল পেয়ে যেতে পারেন বড় ফলের দোকান গুলোতে আবার এটি আপনি পাইকারি ফলের বাজার পেয়ে যেতে পারেন তবে আপনি যদি অনলাইন থেকে কিনতে চান আমাদের ফোন নম্বরে ফোন করে অর্ডার করতে পারেন।

ডুমুর ফল সরাসরি কিন্তু আপনি ফোন করুন আমাদের ফোন নম্বরে আমাদের ফোন নম্বর হচ্ছে – 01622913639

ডুমুর ফল কোথায় পাওয়া যাবে

বাংলাদেশের যেকোনো প্রত্যন্ত থানা শহর থেকে জেলা শহর থেকে আপনি ডুমুর ফল ক্রয় করতে পারবেন তো আমাদের ফোন নম্বরে ফোন করে অর্ডার করে দিলে আমরা পাঠিয়ে দেবো তবে আপনার অবস্থান ঢাকার বাইরে হলে আমাদেরকে ডেলিভারি খরচ অগ্রীম পরিশোধ করতে হবে।

ঢাকার বাইরে হলে আমরা ডেলিভারি খরচ 100 টাকা নিয়ে থাকে যা আপনাকে 150 টাকা অগ্রিম পরিশোধ করতে হবে বাকি টাকা প্রোডাক্ট হাতে পাওয়ার পর দিতে পারবেন ?

আরো পড়ুনঃ  ঘুমের ঔষধের নাম ও ছবি দেখে নিন

আরো পড়ুনঃ মোটা হওয়ার ঔষধের নাম ও দাম

ডুমুর ফল সম্পর্কে যাবতীয় প্রশ্ন বা জিজ্ঞাসা আপনার মন্তব্যের মাধ্যমে জানিয়ে দিতে পারেন অন্যজনও আপনার মন্তব্যগুলো হয়ে উঠবে শিখনীয় তাই আপনি কিন্তু আপনার মূল্যবান মন্তব্য অবশ্যই লিখতে পারেন।

আমাদের আর্টিকেল গুলোতে কয়েকটি বিজ্ঞাপন পিকচার দেয়া রয়েছে বিজ্ঞাপনচিত্রে থাকা প্রোডাক্টগুলো আপনি আমাদের থেকে কিনতে পারেন দেশের যেকোনো প্রান্ত থেকে একই পদ্ধতিতে আপনি আমাদের থেকে বিজ্ঞাপন এর পেপার গুলো কিনতে পারেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *