নিত্য স্ত্রীবাচক শব্দ কোনটি

নিত্য স্ত্রীবাচক শব্দ কোনটি

নিত্য স্ত্রীবাচক শব্দ কোনটি এই প্রশ্নের উত্তরটি বিভিন্ন ক্ষেত্রে আমাদেরকে সমাধান করতে হয় এটি আমাদের বিভিন্ন ক্ষেত্রে আসে যেমন পরীক্ষার ক্ষেত্রে আবার ভর্তি পরীক্ষার ক্ষেত্রে ইন্টারভিউ ক্ষেত্রে এই প্রশ্নের উত্তরটি সম্মুখিন হতে হয়।

আজকের আর্টিকেলটিতে আমরা মহামূল্যবান এই প্রশ্নের প্রত্যেকটির সম্পর্কে জেনে নেব পাশাপাশি আপনি উত্তর টি সম্পর্কে প্রস্তুতি সম্পর্কে আপনার মূল্যবান মন্তব্য জানাতে পারবেন।

নিত্য স্ত্রীবাচক শব্দ কোনটি

কোনটি নিত্য স্ত্রীবাচক বাংলা শব্দ ? উত্তরঃ ক) সতীন।

প্রিয় পাঠক আমাদের আর্টিকেলটিতে আমরা যে তথ্য তুলে ধরেছি তথ্যটি সংগ্রহীত আমাদের সংশোধিত তথ্য সম্পর্কে আপনার যাবতীয় মূল্যবান প্রশ্নগুলো আমাদেরকে কমেন্টের মাধ্যমে লিখে জানিয়ে ফেলুন।

নিত্য স্ত্রীবাচক শব্দ কোনটি

আমরা সবসময় আমাদের আর্টিকেল গুলোতে পাঠকের মূল্যবান মন্তব্য উপস্থাপনের চেষ্টা করি পাঠকের মূল্যবান মন্তব্য গুলো কে গুরুত্ব দিয়ে থাকে তাই আপনি আপনার মূল্যবান মন্তব্য আমাদের সাথে শেয়ার করুন।

আমাদের আজকের এই আর্টিকেলটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করে জানিয়ে দিতে পারেন আপনার সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে শেয়ার করার মাধ্যমে ছড়িয়ে দিতে পারেন বন্ধুদের মাঝে।

আর অবশ্যই মূল্যবান মন্তব্য মূল্যবান তথ্য গুলো জানাতে ভুলবেন না আশা করি সঠিক তথ্য গুলো আমাদের সাথে শেয়ার করবেন সঠিক পথে বলে জানিয়ে দিবে অন্যদিকে সঠিক তথ্য জানাতে সহযোগিতা করবেন ?

আরও পড়ুন: মাথা ব্যথার ১০ টি ঔষধের নামের তালিকা

আরো পড়ুনঃ কাশির ১০ টি ঔষধের নাম ও দাম জেনে নিন

আরো পড়ুনঃ  ঘুমের ঔষধের নাম ও ছবি দেখে নিন

আরও পড়ুন: সর্দির ১০ টি ভালো ঔষধ নাম

আরো পড়ুনঃ ১০ টি কৃর্মির ঔষধের নাম ও দাম

আরো পড়ুনঃ মোটা হওয়ার ঔষধের নাম ও দাম

আরো পড়ুনঃ  সাহাবিদের নামের তালিকা জেনে নিন

আরও পড়ুন: লিংগ মোটা করার উপায়

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *